What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রতনের রত্না বৌদি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
রতনের রত্না বৌদি – ১

উনিশশো বত্রিশ সালের মে মাসের এক বিকেল বেলা . কলকাতার মানিকতলার রায় বাড়ির মেজো বউ রত্না তিনতলায় কলঘরের মধ্যে চৌবাচ্চা থেকে ঠাণ্ডা জল নিজের উত্তপ্ত শরীরে ঢালছিল . নিজের কামতপ্ত শরীরকে ঠাণ্ডা করার জন্য এর থেকে কোনো ভাল উপায় তার জানা ছিল না . খানিকক্ষণ জল ঢালার পরে সে কলঘরের মেঝেতে বসে পড়ল তারপর হাতের দুটি আঙুল নিজের অতৃপ্ত যোনিটির ভিতরে ঢুকিয়ে ধীরে ধীরে নাড়তে লাগল . এটি ছিল পুরুষের অভাব মেটানোর একটি নিস্ফল প্রচেষ্টা . একটু বাদে রত্না কলঘর থেকে গা ধুয়ে বেরিয়ে এল তারপর দালান দিয়ে নিজের ঘরের দিকে এগিয়ে গেল . তিনতলার এই অংশে সেরকম লোকের যাতায়াত নেই তাই রত্না খুব একটা আব্রু বজায় রাখার চেষ্টা করে না . ভিজে শাড়িটা কোনো রকমে গায়ে জড়িয়েই সে কলতলা থেকে ঘরে যায় .

রত্না ঘরে ঢুকেই চমকে উঠল সেখানে কে যেন দাঁড়িয়ে আছে . সে ভয়ে চিৎকার করে উঠতে যাচ্ছিল কিন্তু তখনই নিজেকে সামলে নিয়ে ভীষণ অবাক হয়ে বলল – রতন ঠাকুরপো তুমি এখানে ! রতন তার উদাসী চোখ দুটি দিয়ে রত্নার দিকে
তাকাল . তার গায়ে ভেজা সাদা শাড়িটা লেপ্টে আছে . ফলে তার দেহের সব রেখা এবং খাঁজগুলিও পরিষ্কার বোঝা যাচ্ছে . দুটি সুপুষ্ট গোলাপী স্তনের উপর খয়েরি বৃন্তদুটি শাড়ির তলা থেকেও নিখুঁতভাবে দেখা যাচ্ছে . সরু কোমরের নিচে এবং চওড়া দুটি উরুর ফাঁকে ঘন কালো যৌনকেশের আভাসও স্পষ্ট . রত্না রতনকে দেখে এত অবাক হয়েছিল যে সে নিজের প্রায় উলঙ্গ অবস্থার কথা ভুলেই গিয়েছিল .


এখন সেকথা খেয়াল হতেই সে তাড়াতাড়ি আলনার দিকে দৌড়ে গিয়ে একটা শুকনো শাড়ি নিজের বুকের উপর চেপে ধরল . রতনও অপ্রস্তুত ভাবে অন্য দিকে তাকাল . রত্না নিজেকে সামলে নিয়ে বলল – ঠাকুরপো তুমি উঠে দেওয়ালের দিকে মুখ করে দাঁড়াও আমি শাড়িটা পালটে নিই .

রত্না ভালোভাবেই জানত যে রতনকে ঘরের বাইরে যেতে বলা কোনো ভাবেই উচিত হবে না . কোনো ভাবে সে যদি কারোর চোখে পড়ে যায় তাহলে সর্বনাশ হবে . রতন উঠে তার দিকে পিঠ করে দাঁড়াতেই রত্না নিজের ভিজে শাড়ি খুলে ফেলল . এখন সে সম্পূর্ণ নিরাবরণ . রতন একবার পিছন ফিরে তাকালেই তার সমস্ত কিছু দেখতে পাবে . সে আয়নায় একবার নিজেকে দেখল আর দীর্ঘনিশ্বাস ফেলে ভাবল এই রূপযৌবন কারো ভোগেই আর লাগল না . তারপর সে শুকনো শাড়িটি পড়ে নিল .শাড়ি পরা হয়ে গেলে রত্না বলল – বল ঠাকুরপো কি কারনে তুমি আমার কাছে এসেছো .

আমরা তো শেষ খবর পেয়েছিলাম যে তোমাদের দল মুঙ্গেরে থানায় বোমা মেরে পালিয়েছিল আর পুলিশ তোমাকে জখম করলেও ধরতে পারে নি . আর তোমার দাদার কোনো খবর জানো? রতন বলল – হ্যাঁ সেবার বেশ একটা গুলি খেলেও প্রানে বেঁচে গিয়েছিলাম . আর বরুণদা ভালোই আছে দুসপ্তাহ আগে ঢাকাতে তার সাথে আমার দেখা হয়েছিল . এখন কোথায় জানি না . তবে তাড়াতাড়ি কলকাতায় আসার কোনো প্ল্যান নেই . যদি কখনও আসে তোমার সাথে একবার দেখা করতে পারে . রত্না একটি দীর্ঘনিশ্বাস ফেলে .

সে ভাল করেই জানে যে তার স্বামী বরুণের সাথে আর দেখা হবার কোনো আশা নেই . পুলিশের উপর নির্দেশ আছে তাকে দেখা মাত্র গুলি করবার . বিয়ের পরপরই স্বাধীনতা আন্দোলনে যোগ দিয়ে সে নিখোঁজ হয়ে গিয়েছিল . তারপরে কেটে গেছে চার বছর . আর এই চার বছরে রত্না মাত্র একবার স্বামীর দেখা পেয়েছিল তার বাপের বাড়িতে . তাও সামান্য সময়ের জন্য এক জঙ্গলের মধ্যে . কথা প্রায় কিছুই হয় নি . সেদিন বরুণ তার স্ত্রীকে ডেকেছিল তার হাতে একটি জিনিস দেওয়ার জন্য . বলেছিল পরে এসে সে নিয়ে যাবে . কিন্তু আসেনি .

রত্না বলল – তুমি কি তোমার দাদার জিনিসটা নিতে এসেছো ?
রতন বলল হ্যাঁ সেই কারনেই আসা . আমাদের সামনের সপ্তাহে একটা বড় অ্যাকশান আছে .


পাঞ্জাব থেকেও কয়েকজন এসেছে . প্রচুর জিনিস লাগবে . রত্না একটু হেসে বলল – ঠিক আছে তোমাদের জিনিস দিয়ে দিচ্ছি . কিন্তু তার আগে তোমাকে আমার কথা শুনতে হবে . আমার একটা ইচ্ছাপূরণ করলেই তুমি ওটা ফেরৎ পাবে .
রতন বলল – কি কথা বৌদি ? রত্না বলল – বলছি সেটা . তার আগে বলত তুমি একটু আগে আমার দিকে অমন হাঁ করে চেয়েছিলে কেন? আমাকে ওই উদোম অবস্থায় দেখতে তোমার খুব ভাল লাগছিল তাই না ?


রতন বলল – কি বলছেন বৌদি . বিশ্বাস করুন আপনি ওই অবস্থায় আসবেন জানলে আমি কখনোই ঘরে ঢুকতুম না . হ্যাঁ এটা ঠিকই হঠাৎ আপনাকে দেখে আমি চোখ ফেরাতে পারিনি কিন্তু আমার মনে কোনো খারাপ উদ্দেশ্য ছিল না . আমরা দেশমাতৃকার জন্য নিজেদের জীবন উৎসর্গ করেছি . আমাদের সব কামনা বাসনা জলাঞ্জলি দিয়েছি দেশকে স্বাধীন করার লক্ষ্যে .

রত্না বলল – তবে তো তোমার জিনিসটা আর পাবে না . আজকে তোমার কামনা বাসনা ও পৌরুষের দ্বারা যদি আমাকে তৃপ্ত করতে পার তাহলেই আমি জিনিসটা ফেরৎ দেব . না হলে তোমাকে খালি হাতেই ফেরৎ যেতে হবে .
রতন বলল – কি বলছেন বৌদি . আপনি বরুণদার স্ত্রী . উনি অতবড় বিপ্লবী,আপনার মুখে এই কথা সাজে না .
রত্না বলল – তোমার বরুণদা বিরাট বিপ্লবী হতে পারে . কিন্তু আমার প্রতিও যে তার কোন কর্তব্য আছে সে ত তা পালন করেনি .সদ্যবিবাহিতা যুবতী স্ত্রীকে ফেলে রেখে সে দেশ উদ্ধারে ব্রতী হয়েছে . তার উচিত ছিল অবিবাহিত থেকে এইসব করা .


আমি স্বামীসঙ্গহীন অবস্থায় কিভাবে একা একা দিন কাটাচ্ছি তার খবর কি সে রাখে ? বিয়ের পর কয়েক রাত্রি ধরে সে আমার সর্বস্ব ভোগ করল তারপর আমাকে ফেলে চলে গেল দেশ উদ্ধার করতে . আজকে আমি বুঝতে পারি সে কখনই আমার সাথে সংসার করতে চায় নি . সে কেবল নিজের নারীদেহ উপভোগের শেষ ইচ্ছাটুকু মিটিয়ে নেবার জন্য আমাকে ব্যবহার করেছিল .

রতন মনে মনে একটু ভাবল – বোঝাই যাচ্ছে রত্না বৌদি কোনোভাবেই জিনিসটা দেবে না যদি না তাকে খুশি করা যায় . এদিকে খালি হাতে ফিরেও যাওয়া যায় না . দল থেকে তাকে বার বার বলে দিয়েছে যেকোন মূল্যেই হোক জিনিসটা ফেরৎ নিয়ে যেতেই হবে তার জন্য যদি রত্না বৌদির গায়ে হাত তুলতে হয় বা তাকে হত্যা করতে হয় তাও তাকে করতে হবে . কিন্তু হত্যার প্রশ্ন আসছে কেন .

রত্না বৌদির এই সামান্য ইচ্ছাটুকু পূর্ণ করতে পারলেই যদি কার্যসিদ্ধি হয় তাহলে তাই ভাল . কর্তব্যের খাতিরে এই অবৈধ মিলনে তাকে সম্মতি দিতেই হবে .
তার জীবনে নারীসঙ্গের কোনো অভিজ্ঞতা ছিল না . ভালোই হবে তার মৃত্যুর আগে এই অভিজ্ঞতাটিও হয়ে যাবে . রতন ভাল করেই জানে এভাবে বেশিদিন বেঁচে থাকা যায় না . আজ হোক বা কাল শহীদ তাকে হতেই হবে . রতন দীর্ঘনিশ্বাস ছেড়ে বলল – ঠিক আছে আপনার ইচ্ছামতই কাজ হবে বৌদি . কিন্তু আমার হাতে সময় বেশি নেই .
একটু তাড়াতাড়ি করুন . ঠিক এক ঘন্টার মধ্যেই এখান থেকে আমাকে বেরোতে হবে .


রত্না আর দেরি না করে তাড়াতাড়ি ঘরের দরজাটি বন্ধ করে এল . আনন্দে আর উত্তেজনায় তার বুক ধুকপুক ধুকপুক করছিল . বেশি সময় নেই . তাড়াতাড়ি কাজ সারতে হবে . সে অনেক দিন থেকেই ভাবছিল কিভাবে নিজের শারিরীক চাহিদা মেটানো যায় .

ভালোই হল আজ সেই সুযোগ এসে গেল . রতনকে সে বিয়ের সময় থেকেই চেনে . বরুণের বন্ধু ছিল সে . সুন্দর ব্যায়াম করা চেহারা . যেকোন মেয়েই তার প্রতি আকৃষ্ট হবে . দরজা বন্ধ করে রত্না রতনের সামনে গিয়ে দাঁড়াল . তারপর আর দ্বিধা না করে নিজের শাড়িটি খুলে ফেলল . সে শাড়ির নিচে ব্লাউজ বা পেটিকোট কিছুই পরেনি তাই পুরোপুরি উদোম হয়ে গেল সে . নারীর স্বাভাবিক লজ্জায় সে হাত দিয়ে নিজের লজ্জাস্থানগুলি আবৃত করার কথা ভাবল কিন্তু সময় বড়ই কম তাই রতনকে তাড়াতাড়ি কামার্ত করে তুলবার জন্য নিজেকে ঢাকবার কোনো চেষ্টা করল না .

রতন মুগ্ধ চোখে রত্নার দিকে তাকাল . অপূর্ব রূপসী এই নারী . বাঙালি গৃহবধূদের মতই তার দেহেও একটু মেদের ছোঁয়া আর উজ্জ্বল ও মসৃণ ত্বক দিয়ে ঢাকা দেহটি দেখে মনে হয় যেন মাখন দিয়ে গড়া .
রত্নার একমাথা পাছা অবধি ছড়ানো কোঁকড়ানো চুল আর সিঁথিতে রয়েছে সধবার চিহ্ণ লাল উজ্জ্বল সিঁদুর . কপালের ঠিক মাঝখানে বড় সিঁদুরের টিপ এবং হাতে রয়েছে মোটা সাদা শাঁখা, নোয়া আর পলা . তার উলঙ্গ দেহে এই এয়োতির চিহ্ণগুলি দেখে রতন পরস্ত্রী সম্ভোগের নিষিদ্ধ আনন্দ পেতে শুরু করল .


রত্নার অনাবৃত সুডৌল দুটি স্তন, সরু কোমর এবং মসৃণ ফরসা পেটের উপর গভীর নাভিটি দেখে রতন কামোত্তেজিত হয়ে উঠল . রত্নার কোমরে নাভির নিচে বাঁধা রয়েছে একটি লাল সুতো তাতে আবার দুলছে একটা ফুটো পয়সা . সুতোটির একটু নিচ থেকেই আরম্ভ হয়েছে নরম কোঁকড়ানো যৌনকেশের অরণ্য .সেই ঘন কৃষ্ণবর্ণ অরণ্য দিয়ে ঢাকা আছে রহস্যময় জঘনদেশ .

রতন এর আগে কখনও কোনো যুবতী মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখেনি . একবার তার এক বিলেত ফেরত বন্ধু ইংল্যান্ড থেকে কয়েকটি মেমসাহেব বেশ্যার নগ্ন ফটোগ্রাফ নিয়ে এসেছিল . রতন সেই ফটোগুলি দেখার পর বেশ কিছুদিন নিয়মিত হস্তমৈথুন করতে বাধ্য হয়েছিল . আর আজকে সত্যিকারের একটি রক্তমাংসের মেয়েকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দেখে ধুতির নিচে তার লিঙ্গটি চটপট একটি শক্ত দন্ডের আকার নিল .

রতন তাড়াতাড়ি এগিয়ে গিয়ে রত্নাকে জড়িয়ে ধরল এবং দুই হাত বাড়িয়ে আঁকড়ে ধরল তার ভারি মাংসল নিতম্বটি . রত্না হাসতে হাসতে আস্তে করে রতনকে ঠেলে সরিয়ে বলল – দাঁড়াও অত তাড়াহুড়ো কোরো না . আগে জামা কাপড় খোলো তারপর তোমাকে শেখাব কি করে করতে হয় .

রত্না এইবার রতনের শার্ট, ধুতি এবং ভিতরের অন্তর্বাসগুলি খুলে নিল এবং সুন্দর করে গুছিয়ে আলনার উপর রাখল . এদিকে রতনের সুগঠিত কঠিন যৌনাঙ্গটি একটি খাড়া তালগাছের মত মাথা তুলে রইল . রত্না মুগ্ধ চোখে সেদিকে তাকাল . এই প্রথম সে কোন প্রাপ্তবয়স্ক পুরুষের উথ্থিত পুরুষাঙ্গ দেখছে . এর আগে তার স্বামীর সাথে যে কয়েকবার সে সহবাস করেছিল তা ঘটেছিল অন্ধকারে, ফলে স্বামীর নগ্ন দেহ দেখার সৌভাগ্য তার হয় নি .

রত্না রতনের সামনে হাঁটু গেড়ে বসে পড়ে তারপর চট করে পুরুষাঙ্গের অগ্রত্বকটি সরিয়ে ডগাটি মুখে পুরে চুষতে লাগে . এই কায়দা রত্না জেনেছে তার জায়েদের কাছ থেকে . তার দুই জাই তাদের স্বামীর ইচ্ছা এইভাবে পূরন করে . রত্নাকে এই অদ্ভুত কাজ করতে দেখে রতন ভারি আশ্চর্য হয় কিন্তু সে বাধা দিতে পারে না . তার পুরুষাঙ্গটি কামনায় চনমন করতে থাকে . খানিকক্ষন চোষনের পর রত্না মুখ থেকে লিঙ্গটিকে বের করে আনে তারপর সেটিকে হাত দিয়ে ধরে ঘুরিয়ে ফিরিয়ে ভাল করে দেখতে থাকে .

রত্না বলে – রতন ঠাকুরপো কখনো কোনো মেয়ের গোপন গুহায় ঢুকিয়েছো এটিকে রতন মাথা নেড়ে বলে – না বৌদি সে সুযোগ আমি কখনও পাইনি .
রত্না হেসে বলে – তাহলে তো ভালোই হল ঠাকুরপো . আজ তুমি জানতে পারবে মেয়েদের ভালবাসার গুহাটি কেমন হয় . কেমন করে সেটি শুষে নেয় পুরুষদের সব শক্তি .
আমি তোমাকে আজ দীক্ষা দেব সেই আদিম মন্ত্রে . আমার গুহায় আজ তুমি তোমার পৌরুষের অঞ্জলি দেবে আর লাভ করবে অপূর্ব আনন্দ যা থেকে তুমি এতদিন বঞ্চিত ছিলে .


কয়েক মিনিট পরেই রত্না আর রতনের নগ্ন শরীর দুটি শয্যার উপরে আদিম কার্যে মেতে উঠল . রতনের কোন যৌন অভিজ্ঞতা নেই তাই রত্নাকেই মুখ্য ভূমিকা গ্রহন করতে হল . সে রতনের ঠোঁটদুটি অনেকক্ষণ চুষল তারপর তার সারা গায়ে চুম্বন দিতে লাগল .

রতন এবার একটু সাহস পেয়ে রত্নার পরিপুষ্ট স্তনদুটির উপরে হাত রাখল তারপর আস্তে আস্তে দলতে লাগল . মেয়েদের বুক যে এত নরম হয় সে আগে তা জানত না .
রত্না নিজের স্তনবৃন্তদুটির উপর আঙুল বুলিয়ে বলল – ঠাকুরপো এদুটিকে চুষে দেখ ভাল লাগবে . রত্নার কথামত রতন স্তনবৃন্তদুটি একে একে চুষল . তার ধারনা ছিল শিশুরাই কেবল তাদের মায়ের স্তনবৃন্ত চোষন করে . আজ সে জানল মিলনের সময়ে নারীর বৃন্ত চোষনও একটি অবশ্যকর্তব্য বিষয় .
 

Users who are viewing this thread

Back
Top