What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কামিনীর কামনা ও বাসনা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
– কামিনী,যার কাহিনী এখন লিখতে যাচ্ছি,সে আর অন্য দশটা মেয়েদের থেকে একেবারেয় আলাদা. খুব শান্ত স্বভাব,মিস্টি চেহারা,উজ্জল গায়ের রং,লম্বা চুল,মিস্টভাষী এই মেয়েটা প্রথম দেখাতেই যে কোনো ছেলের মনে দোলা দেবে.তার উপর আবার শরীরর গঠন ৩৪-২৮-৩৬,যা যে কোন ছেলে তো বটেই,যে কোনো মেয়ের বুকেও ঈর্সা জাগাবে. সেই কামিনী তার স্বামী সহ হাউজিং কম্পেক্সের একটি বাড়িতে ভাড়া থাকত. স্বামী-স্ত্রী'র ছোট্ট সংসার,তাই একটা বেডরূম সাথে বাথরুম ও কিচেন নিয়ে তারা আরমেই থাকত.

তাদের চাওয়া পাওয়াটা খুব সীমিত ছিল কারন স্বামী বাবাজি যা বেতন পান তা দিয়ে অতিরিক্ত সাধ করা অবাস্তব ছিল.কিন্তু কামিনী খুব উচ্চবিলাসী,তার দামী কসমেটিক্স,দামী কাপড়-জামা ছাড়া ভালো লাগতো না. এখান থেকেয় ঘটনা'র শুরু…

কামিনী'র স্বামী সকাল ৮টায় অফীস চলে যেতো আর ফিরত রাত ১১টায়. হার ভাঙ্গা খাটুনি খেটে বাড়ি ফিরে দেখত কামিনী সম্পূর্ন উদম গায়ে মরার মতো ঘুমিয়ে আছে. এক রাতে কামিনীকে চুদতে গিয়ে টের পেলো কামিনী'র গুদ কোনো এক ছেলের রসে পরিপূর্ণ. সন্দেহ হল তার, মনির ড্রয়ারটা খুলল অতি সন্তর্পণে!

যা ভেবেছিলো তাই. ড্রয়ারে দামী দামী অন্তর্বাস আর জামা কাপড় সহ দামী অনেক কসমেটিক্সও পাওয়া গেল যার কোনোটাই তার দ্বারা কেনা নয় তাছাড়া তা সাদ্ধ্যেরও বাইরে. খুব কস্ট পেল সে কিন্তু কামিনীকে সে কিছুই বলল না. পরদিন অফীসে যাবার নাম করে ঘরের মধ্যে খট এর নীচে লুকিয়ে থাকলো, কামিনী সারাদিন কী করে তাই দেখবে এবং হাতে-হাতে ধরবে সেই আশায়.

ঠিক সকাল ৮.৩০ টায় কামিনী বাতরূম থেকে বের হলো (যখন তার স্বামী তার কাজ় থেকে বিদায় নিয়ে অফীস যাবার নাম করে লুকিয়ে পরে তখন কামিনী বাতরূমে স্নান করছিল) তারপর ঠিক ৯টায় দরজা নক পড়ল. কামিনী দরজা খুলে ছেলেটিকে ভেতরে এনে দরজা লাগিয়ে দিয়ে মেঝেতে বিছানো ফোমে বসল. তখন ছেলেটাকে চেনা গেল. এ যে বাড়িওয়ালা'র ছেলে নাম কুন্তল,উচ্চ মাধ্যমিক দেবে এবার!

কুন্তল হাতে করে কিসের যেন একটা ব্যাগ নিয়ে এসেছে! কামিনী'র দিকে এগিয়ে দিয়ে বলল "পরও তো দেখি কেমন লাগে! প্যাকেট থেকে বের হলো দুটো খুব সুন্দর আর সম্ববত খুব দামী অন্তর্বাস! ঝপ করে কামিনী ম্যাক্সী খুলে সেগুলো পড়তে লাগলো.

উজ্জল রং এর দূধ এর উপর হালকা বাদামী বক্ষবন্ধনী,আর পুরু নিতম্বের উপর সরু বাদামী অন্তর্বাস পরে নিল. কিন্তু বেসিক্ষন পরে থাকা হলো না. এক ঝটকায় কোলে টেনে নিয়ে ঠোঁটে ঠোঁট রেখে এক হাত দিয়ে দূধ ঢলতে লাগলো শালা হারামী'র বাচ্ছা কুন্তল. একটু পর বক্ষবন্ধনী খুলে নিয়ে উদোম দূধ কামড়াতে লাগলো. কুন্তল একটা মাইয়ের বোঁটা মুখে লাগিয়ে চুষতে চুষতে অপর মাইটি হাত দিয়ে কচলাতে শুরু করল। আস্তে আস্তে কুন্তলের মুখ কামিনীর নিটোল, মেদহীন পেটের উপর নেমে এল। পেটের বিভিন্ন জায়গায় ঠোঁট দিয়ে চুমু খেতে থাকল কুন্তল।

কামিনীর গভীর নাভিকুণ্ডে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগল। তারপর ঘন, কালো, কোঁকড়ানো বালে ঢাকা, কামিনীর ফুলে থাকা গুদ দর্শন করে কুন্তল একদম পাগল হয়ে গেল। আঙ্গুল দিয়ে বাল গুলো দুই পাশে সরিয়ে দিতেই কামিনীর গুদের লালচে চেরা তার চোখের সামনে প্রস্ফুটিত হয়ে উঠল। আর সেই চেরার উপরের দিকে উঠে থাকা কামিনীর গুদের কোঠ। কোঠটা দুই আঙ্গুলে চেপে ধরে একটু চাপ দিতেই কামিনীর শরীরে যেন হাই ভোল্টেজ ইলেকট্রিক কারেন্ট সজোরে ধাক্কা মারল।

বিদ্যুৎপৃষ্টের মত লাফিয়ে উঠল সে।গুদের চেরার ভিতরে তর্জনী ঢুকিয়ে দিয়ে আরও গভীরে ঠেলতে শুরু করল কুন্তল। কুন্তলের নিপুণ কামের খেলায় কামিনীর গুদ রসে ভিজে জ্যাবজ্যাব করে। সেই রস তার বালেও মাখামাখি হয়েছে। তার গুদের ভিতর কুন্তলের আঙ্গুলের খেলায় কামে পাগল হয়ে গিয়ে কামিনী গোঙাতে থাকে। সাথে সাথে আবারও আঙ্গুল চালিয়ে দিল কামিনী'র গুদে. তীব্রও ভাবে কেঁপে ওঠার সাথে সাথে আহ আহ ঊওম্মম্ম্ং করতে লাগলো কামিনী.

তারপর আর দেরি করলনা কামিনী. কুন্তলের জমা-কাপড় খুলে ওর বাঁড়া মুখে নিয়ে চুসতে লাগলো. ৩ বছরের বিবাহিত জীবনে কামিনী কোনদিন তার স্বামী'র বাঁড়া মুখে দেয় নি অথছ কুন্তলের বাঁড়া মুখে নিয়ে অবলীলায় খেয়ে যাচ্ছে. কিছুক্ষন পর কামিনী বিছানায় চিত্ হয়ে দু পা ফাঁক করে দিয়ে শুলো আর কুন্তল ফাঁক করা গুদে বাঁড়া ঢুকিয়ে ১০ মিনিট ধরে কোমর চালিয়ে গেল.তারপর খুব জোরে একটা ঝাকি মেরে মাল ঢেলে দিয়ে ৫ মিনিট সেভাবেই শুয়ে থেকে রেস্ট নিয়ে উঠে কাপড় পরে নিয়ে চলে গেল.কামিনী উঠে গিয়ে দরজা লাগিয়ে এসে স্নান করতে চলে গেল.

স্বামী ব্যাটা একবার ভাবলো বের হয়ে এসে কামিনীকে শাস্তি দেবে,কিন্তু মন মানল না. ৩ বসর আগে ভালোবেসে তারা বিয়ে করেছিল. কিছুক্ষন কাঁদলো সে.তারপর সিদ্ধান্ত নিল আর কিছুক্ষন সে দেখবে.কামিনী যেহেতু জন্মনিয়ত্রন বরি খাই তাই অনেকের সাথেয় নিশ্চিন্তে যৌনাচার চালিয়ে যেতে পারে. আর কারো সাথে সম্পর্ক আছে কিনা তা দেখার জন্য কামিনী'র স্বামী খাটের নীচেই বসে রয়ল.
ঠিক ১২টায় আবার দরজায় নক!


কামিনী দরজা খুলতেয় ভেতরে চলে এলো কামিনী'র তথাকথিত স্বপন মামা. এই বেটা হাতে দুটো বাগ নিয়ে এসেসে. ভেতরে ঢুকেয় দরজা লাগিয়ে দিয়েই ব্যাগ দুটো রেখে স্বপন কামিনীকে জড়িয়ে ধরল. তারপর বেপড়ওয়া ভাবে চুমু খেতে থাকলো কামিনী'র কপাল থেকে বুক অবধি.তারপর এক ঝটকায় কামিনী'র ম্যাক্সী খুলে নিল. তারপর দূধ দুটো খেতে খেতে নাভী হয়ে নীচে নেমে গুদে মুখ দিল. কামিনী আআআআ করে সিতকার করল.

তারপর স্বপন মেঝেতে ফোমের উপর শুয়ে প্যান্টের চেন খুলে বাঁড়াটা বের করল. তারপর সেই খাড়া ধনেরর উপর কামিনী গুদ ফাক করে বসে পড়ল,পুরো বাঁড়া গিলে ফেলল গুদ. তারপর কামিনী শুরু করলো কোমর ঝাকনো. আআআ উমম উফফফ ঈীসস্ আআআহ শব্দও করতে করতে প্রচন্ড গতিতে কোমর ঝাঁকাতে থাকলো. স্বপন দুই হাত দিয়ে কামিনী'র দুই দূধ খামচে ধরে চোদন খেতে খেতে ৫ মিনিটের মাথায় মাল ছেড়ে দিল. তারপর…

স্বপন কামিনী'র গুদ জিহ্বা দিয়ে চেটে চেটে কামিনী'র জল খসালো. তারপর স্বপনের আনা দুটো প্যাকেটের একটা থেকে কসমেটিক্স আর আরেকটা থেকে খাবার বের করল.কসমেটিক্স গুলো ড্রয়ারে রেখে দুজনে একসাথে খেতে বসল.খবা শেষ হতেয় স্বপন বিদায় নিয়ে চলে গেল. অবশেসে বিকেল ৫ টায় এলো কামিনী'র বড়ো বোনের স্বামী.ওনার সাথে বন্ধুও ছিল ,দুজনের হাতে কোনো ব্যাগ দেখলাম না. রাত ৮তা পর্যন্তও দুজনেয় পালাক্রমে কয়েকবার চুদে চলে গেল.যাবার সময় ১০০০ টাকা'র দুটো নোট দিয়ে গেল. তত্খনে কামিনী খুব কাহিল.জামা না পড়েই ঘুমিয়ে গেল!

কামিনী ঘুমিয়ে পড়ার কিছুক্ষন পর খাটের নীচ থেকে স্বামী বাবাজি বেরিয়ে এসে আস্তে করে দরজা খুলে বাইরে গিয়ে আবার দরজা খুলে ভেতরে ঢুকলও (যেন এই মাত্র বাড়ি ফিরল). কামিনী হঠাত্ জেগে বলল "মামুন,আমার খুব কাহিল লাগছে,তুমি একটু নিজেয় খাবার গুলো গরম করে খেয়ে নাও. অমি যে সেই হতভাগা স্বামী তা নিশ্চয় বুঝে গেছেন! আমি কামিনীকে হারাতে চাইনা, ওক আমি ভীষন ভালোবাসি.

তাই সব জেনেও না জানার ভান করে এখনো সংসার করে চলেছি. কবে যে কামিনী পরকিয়ার জাল থেকে বেরিয়ে আবার স্বাভাবিক কামিনী হয়ে আমাকে ভালোবাসবে! কামিনী এখন ওর বাবার বাড়ি রামপুরতে থাকে.সেখানে কামিনী এবং তার ইম্মীডিযেট বড় বোন দুজনে মিলে দেহ ব্যাবসা করে. আর আমি থাকি রাস্তায় রাস্তায়-এক দিন কামিনী আমার কাছে ফিরে আসবে সেই আশায়.
 

Users who are viewing this thread

Back
Top