What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

matobbar

Banned
Joined
Mar 29, 2018
Threads
5
Messages
126
Credits
1,746
"আমার লেখা পুরাতন একটি গল্প, এই ফোরামে আবারও প্রকাশিত হল।"

অনেক খোজাখুজির পর একরুমের একটা শেয়ার্ড বাসা পেয়ে, অবশেষে হাফ ছেড়ে বাঁচল সুমন। ঢাকা শহরের ধানমণ্ডির মত অভিজাত এলাকায় একটা ফ্ল্যাট ভাড়া করার সামর্থ সুমনের নেই । তাই সামর্থের মধ্যে নির্ঝঞ্ঝাট বাসা পেয়ে খুবই খুশি সে। ফ্ল্যাটের মালিক ব্যাবসায়ী রহিম সাহেব। অবিবাহিত চল্লিশ ছুই ছুই ওই ভদ্রলোকও ঘর ভাড়া দেবার জন্য খুজছিলেন ছোট একটি পরিবারকে। তার ধানমণ্ডির তিন বেড সহ মোট পাঁচ রুমের বিশাল ফ্ল্যাট। একা থাকতে ভাল লাগে না, তাছাড়া উপরি কিছু ইনকামের জন্যও তিনি তার নিজের ফ্ল্যাটে ভাড়া দিয়ে থাকেন। ব্যাচেলর উঠালে, সহজেই বেশি ভাড়া পাওয়া গেলেও উৎপাত বেশি হয়। আর অন্য ফ্ল্যাট থেকে অভিযোগও আসে প্রচুর। তাই ছোট পরিবার ভাড়া দেন। ঝামেলাবিহীন দুজনের নতুন পরিবারটিকে ভাড়া দিতে পেরে রহিম সাহেবও খুশি।

সুমন একটি নামী কোম্পানীর টেরিটরি সেলস ম্যানেজার। নামেই ম্যানেজার, সারাদিন ব্যাস্ততা, বসদের প্রেশার আর টার্গেট পূরণ করার জন্য খাটাখাটি। সকাল নয়টা থেকে রাত নয়টা দশটা অব্দি ব্যাস্ত থাকতে হয় আর সপ্তাহে একদিনের বেশি ছুটি নেই। তবে সুমন উন্নতি করছে, বেশিদিন লাগবেনা ওর ডিস্ট্রিক্ট ম্যানেজার হতে তারপর এরিয়া ম্যানেজার তারপর আরো আরো কত উপরের পোস্টের হাতছানি। তাই কোনদিকে তাকানোর সময় নেই ওর। ওর প্রেমিকা কাম সদ্য বিয়ে করা স্ত্রী রিয়ার জন্যও। ভার্সিটি পড়ার সময় দুজন সম্পর্কে জড়ায়। ভার্সিটি শেষ হওয়ার পর সুন্দরি রিয়াকে দুই বছরের বেশি আর আটকে রাখা গেল না। বিয়েটা আরো কিছুদিন পরে করতে চেয়েছিল সুমন, চাকরীতে আরো উন্নতি করার পর। কিন্তু রিয়ার আরো ছেলে বন্ধুরা ছিল, তাদের মধ্যে অনেকেই রিয়াকে বিয়ে করতে চাচ্ছিল আর রিয়ার পরিবারের চাপ তো ছিলই।

সে যাই হোক নতুন বাসায় উঠে রিয়া ও সুমন দুজনই উচ্ছসিত, কারণ এখন তারা বেশ খানিকটা সঞ্চয়ও করতে পারত। কিছুদিনের মধ্যেই রহিম সাহেব আর এই ছোট পরিবারটির মধ্যে দৃঢ় আন্তরিক সম্পর্ক গড়ে উঠল। সেই সম্পর্ক শেষ পর্যন্ত গিয়ে গড়াল রহিম সাহেবের ঘরের জিনিসপত্র ব্যাবহার থেকে শুরু করে একসাথে খাওয়া পর্যন্ত। রহিম সাহেব ওদের কাছে হয়ে উঠলেন সম্মানীয় বড় ভাইয়ের মত। তবে রিয়া যখন ঘরের মধ্যে হাফহাতা গেঞ্জি, লুজ প্যান্ট অথবা ম্যাক্সি পড়ে চলাফেরা করত তখন রহিম সাহেবের যৌন আকাংক্ষাও একটু পর পর জেগে উঠত। আর এটা বুঝতে পেরে রিয়াও আরো বেশি বেশি করে শরীর দেখাতে লেগে যেত। রহিম সাহেবের বিভিন্ন কাজে সাহায্য করত রিয়া আর সুযোগ পেলেই গায়ে পড়ে বিভিন্ন গল্প করত। হর হামেশা খোলা বগল, পাছার নাচন আর তার বড় বড় দুধের খাঁজ দৃষ্টিগোচর হত রহিম সাহেবের। রহিম সাহেব সেগুলোর দিকে শুধু তাকিয়েই থাকতেন, তার বেশিদূর এগোতেন না।

একদিনের ঘটনা।
রিয়া রান্নাঘরে সকালের নাস্তা করছে। ছুটির দিন, তবুও সুমন কোম্পানীর কাজে বেশ সকালে উঠে ঢাকার বাইরে গেছে। ফিরতে রাত হবে। ঘুম থেকে উঠে রান্নাঘরে গিয়ে রিয়ার পাছা দেখে সকাল সকালই ধোন দাঁড়িয়ে গেল রহিম সাহেবের। রিয়ার পেছনে দাঁড়িয়ে রহিম সাহেব জিজ্ঞাসা করলেন, কি করেন ভাবী? হঠাৎ কথা শুনে একটু ভড়কে যায় রিয়া, আর পিছনে ফিরতে যেয়ে রহিম সাহেবের লুঙ্গির নিচের উত্থিত ধোন ঢুকে যায় রিয়ার বড় বড় পাছার খাঁজে। ক্ষনিকের আকস্মিক্তায় দুজনেই কিছুটা অস্বস্তিতে পড়ে। নিজেকে সামলে রিয়া নিজের শরীর এবং পাছা একটু সামনের দিকে নিয়ে একটু হাসি দিয়ে বলে, এইতো ভাইয়া নাস্তা করছি। রহিম সাহেবও হাসতে হাসতে বললেন, উফফ ভাবী খুব খিদে পেয়েছে তাড়াতাড়ি করেন। এই কথা বলে রহিম সাহেব নিজের ধোন রিয়ার পাছার খাঁজে শক্ত করে সেট করে বললেন, আর হ্যা ভাবী আজ আমার এক বান্ধবী আসবে কষ্ট করে দুপুরে একটু ভাল মন্দ রান্না করবেন। এই কথা বলে রহিম সাহেব চলে গেলেন। আর রিয়া খুব অবাক হল, রহিম ভাই কি ইচ্ছা করে ধোন দিয়ে খোঁচা দিল? নাকি ভুল করে, আর কে ই বা এই বান্ধবী?

এগারটার দিকে আসল সেই বান্ধবী। নাম সিমা, ছিপছিপে গড়নের কমবয়সী সে মেয়েকে দেখে মোটেও রহিম সাহেবের বান্ধবী মনে হল না রিয়ার। রহিম সাহেব আর সিমা, বসার ঘরে কিছুক্ষণ গল্প করার পর চলে গেল রহিম সাহেবের কোনার বেডরুমে। কিছুক্ষণ হাসাহাসির পর শব্দ কমে এল। এতে কৌতুহল বেড়ে যায় রিয়ার। সে দরজার সামনে এসে ভেতরে কি চলছে বোঝার চেষ্টা করে। জানালা খোলাই ছিল, ভেতরের দৃশ্য দেখে কিছুই আর বুঝতে বাকি থাকে না রিয়ার। সিমা আর রহিম সাহেব দুজনেই নগ্ন আর রহিম সাহেবের সামনে হাটু গেড়ে বসে তার বিশাল সাইজের ধোনটা আগা থেকে গোড়া পর্যন্ত চেটে চুষে দিচ্ছে সিমা। ওই ধোন দেখে রিয়ার গুদে আর মুখে দুজাগাতেই পানি আসতে শুরু করে, আর সে নিজের ঠোট চাটতে থাকে। রিয়া মনে মনে ভাবে তার স্বামীর ধোন তো এর কাছে কিছুই না, আর স্বামী ছাড়াও অন্য যাদের ধোন সে গুদে নিয়েছে সবাই এর কাছে শিশু। এই ধোন চুষতে আর গুদে নিতে না জানি কত মজা। রহিম সাহেব এই বাজারে মেয়ে সিমাকে না এনে যদি রিয়াকে জোর করে চুদে দিতেন তাহলেও রিয়া কিছু বলত না। এরই মধ্যে রহিম সাহেব সিমাকে বিছানায় শুইয়ে তার উপর উঠে ঠাপানো শুরু করেছে। রহিম সাহেবের এত বড় ধোন সিমার গুদে পুরোটাই পক পক করে ঢুকছিল আর বের হচ্ছিল। তা দেখে রিয়ার উত্তেজনা আরো বেড়ে যায়। নিজের অজান্তেই হাত চলে যায় গুদের উপর আর নিজেই নিজেকে সুখ দিতে থাকে রিয়া। দ্রুতই চরম অবস্থায় পৌঁছে রাগমোচন করে রিয়া আর মুখ দিয়ে শীৎকার ধ্বনি বেরিয়ে আসে। যার শব্দ ঠিকই পৌঁছে যায় রুমের ভেতরে থাকা শৃঙ্গার রত সিমা আর রহিম সাহেবের কানে। তাতে তাদের যৌনকর্মে কোনপ্রকার ব্যাঘাত ঘটেনা এবং নিশ্চিন্তেই তারা তাদের কাজ চালিয়ে যেতে থাকে। তবে রিয়া লজ্জা পেয়ে সেখান থেকে চলে যায় আর দুপুরের রান্নার কাজ করতে থাকে।

দুপুরের দিকে রহিম সাহেব এবং সিমা দরজা খুলে বেরুলেন এবং এমন ভাব করতে থাকলেন যেন কিছুই হয়নি। রহিম সাহেব গোসল করতে গেলেন আর সিমা রিয়াকে বিভিন্ন কাজে সাহায্য করতে লাগল। দুজনই বেশ সহজ ভাবেই বিভিন্ন কথা বলছিল। রিয়া জানতে পারে সিমাও আগে এ বাসায় ভাড়া থাকত এবং তখন থেকেই রহিম সাহেবের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। সিমার স্বামী সন্দেহ করায় এ বাসা থেকে চলে যেতে হয়। তবে বিভিন্ন জায়গায় যাওয়ার যাওয়ার নাম করে সিমা মাঝে মধ্যে রহিম সাহেবকে দিয়ে চুদিয়ে নেয়। এছাড়াও রহিম সাহেবের আরো কিছু মেয়ের সাথে সম্পর্ক আছে। এসব শুনে তো রিয়া হতভম্ব। সিমা একসময় জিজ্ঞাসা করল, ভাবী আপনি কি ও ঘরে উকি দিয়েছিলেন? রিয়া একটু লজ্জা পেলেও সম্মতি সূচক হাসি দিল। সিমা বলল, ভাবী রহিম ভাইয়ের ওটা কেমন দেখতে? রিয়া এবার লজ্জা পেয়ে আর কিছু বলতে পারল না। সিমা তবুও জোর করতে থাকল। সিমা এবার মুখ খুলল, সত্যি বলতে কি এতো বড় জিনিস আমি আগে কখনো দেখিনি, ওটা দেখলে ভয়ও করে আবার হাতে নিয়ে ধরেও দেখতে ইচ্ছা করে। সিমা বলল, কি বলেন ভাবী! বলব নাকি রহিম ভাইকে? রিয়া বলল, প্লীজ না না ভাবী এ কথা বলবেন না প্লীজ। সিমা বলল, আচ্ছা বলব না তবে দেখব কতদিন নিজেকে সামলে রাখতে পারেন। শেষের এ কথাগুলো অবশ্য রহিম সাহেব আড়াল সব থেকে শুনলেন এবং অনেক দিনের গোপন বাসনা পূরণ হওয়ার আশা দেখতে পেয়ে মনে মনে খুব খুশি হলেন।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top