What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

(মাযহাবী ইরোটিকা)- হিন্দুর চোদনে মুসলিমার সন্তান লাভ (1 Viewer)

Mrs. Faria Jahan

Exclusive Writer
Story Writer
Joined
Jul 5, 2019
Threads
10
Messages
281
Credits
10,151
কালেক্টেড চটি-

আমার নাম আম্বিয়া। আমার বয়স এখন ২৩ বছর।গায়ের রং উজ্জল ফর্সা।শিক্ষিত হিজাবী,নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি।বিয়ে করেছি ৫টা বছর হয়ে গেলো।কিন্তু এখনো আমি সন্তানের মা হতে পারনি।আমার মা হওয়ার পিছনে দোষটা আমার নয় আমার স্বামীর।কিন্তু আমার মৌলভী স্বামী তা মানতে নারাজ।এর জন্য দৈনিক সে আমাকে যথেষ্ট অপমান করতো আমি আর থাকতে পারছিলাম না।আমার একটি সন্তানের খুব দরকার ছিলো।একটি সন্তানের জন্য আমি এখন সব কিছুই করতে রাজি ছিলাম।

– আমার স্বামী হুজুর হলেও সব ধর্মের লোকদের সাথে ভালো আচরণই করতো।তার বন্ধু সঞ্জয় দাস প্রাই আমাদের বাড়িতে আসতো।সে আমার স্বামীর খুবি ভালো বন্ধু ছিলো।সঞ্জয় আমাকে বৌদি বলেই ডাকতো যদিও তার বয়স ৪০+ এবং এখনো বিয়ে করে নি।আমি জানতাম সঞ্জয় আমাকে পছন্দ করতো।আমাকে পেতে চাইতো।সে অনেক বার আমাকে বুঝাতে চেয়েছে সে আমাকে চায়।কিন্তু আমি তাকে ইগনোর করে গেছি।সঞ্জয়কে আমি বলে দিয়েছিলাম আমাকে যেনো আর বিরক্ত না করে।সেই পর থেকে সে আমাকে আর বিরক্ত করে নি।কিন্তু এখন মনে হচ্ছে আমি ভুল করেছি।তাই আমি লজ্জা সরমের মাথা খেয়ে সঞ্জয়কে কল করি এবং আমার সাথে দেখা করতে বলি।সঞ্জয় আমার সাথে দেখা করতে এলো।

আমি সঞ্জয়কে বল্লাম,,,"তুমি তো আমাকে ভালোবাসো আমাকে পেতে চাও।"সঞ্জয় মাথা নাড়িয়ে নিচু গলায় বল্লো হ্যাঁ।আমি-"ঠিক আছে পাবে কিন্তু এর জন্য তোমাকে একটা কাজ করতে হবে।"সঞ্জয়-"তুমি যা বলবে আমি তাই করবো।"আমি-"কিন্তু কথাটা তোমাকে গোপন রাখতে হবে।"সঞ্জয়-"হ্যাঁ তুমি যা বলবে তাই হবে।"আমি-"তুমি কি আমাকে মা করতে পারবে।যদি পারো তুমি যত খুসি আমার সাথে রাত কাটাতে পারবে।আমাকে যত খুসি চুদতে পারবে।"সঞ্জয়-"হা আমি পারবো।কিন্তু আমি তোমাকে চাই।আমি তোমাকে ভালোবাসি।আমি তোমাকে বিয়ে করতে চাই।এর জন্য তোমাকে তোমার ধর্ম পাল্টাতে হবে না।"আমি-"আমার ধর্ম নিয়ে আর মাথা ব্যাথা নেই।আমি শুধু মা হতে চাই।"আমি সঞ্জয়ের কাছে গিয়ে ওকে ঠোটে চুমু দিয়ে বল্লাম তুমি যদি আমাকে মা হওয়ার সুখ দিতে পারো তাহলে তুমি যা চাইবে তাই হবে।আমি তোমাকে বিয়ে করবো।তোমার বউ হবো।

– সঞ্জয় বল্লো তাহলে কখন আমাকে করতে হবে এই কাজ।আমি বল্লাম আজ রাতেই।সঞ্জয় বল্লো ঠিক আছে তাহলে।

-রাতের ১০টা আমি সঞ্জয়ের বাড়িতে গেলাম।সঞ্জয় আমাকে বলেছিলো আমি যেনো তার বাড়িতে গিয়ে খাই।আমি একটা লাল বেনারসি শাড়ি ও লাল হিজাব পড়ে খাঁটি মুসলিমা বউ সেজে সঞ্জয়ের বাড়িতে গেলাম।সঞ্জয় দরজা খুলে আমার থেকে চোখ ফিরাতেই পারছিলো না।যাই হোক আমি আর সঞ্জয় দুজনে রাতের খাবার খেলাম।আমি এখন সঞ্জয়ের বেডরুমে বসে আছি।ওর ঘরটা খুব সুন্দর করে গোছানো।ঘরে কয়েকটা হিন্দু মূর্তিও দেখলাম।সঞ্জয় এলো।এসে আমার পাশে বসে বল্লো,,,তোমার কথাটা মনে আছে তো।আমি বল্লাম হা আছে।তুমি আমাকে মা বানাতে পারলে আমি তোমার বউ হয়ে যাবো।সঞ্জয়- আমি তোমাকে পোয়াতি করতে পারবো এই নিয়ে আমার কোন চিন্তা নেই।কিন্তু এর জন্য যে তোমাকে আরেকটু কষ্ট করতে হবে যে আমার সোনা।

আমি-কেমন কষ্ট?

সঞ্জয় Bidya Balan এর Ooh LaLa Tu Hai Mera Fantasy গানটা ছেড়ে দিয়ে বল্লো এই গানে নেচে নেচে তুমি তোমার শাড়ি নিজে খুলবে কিন্তু হিজাব খুলবে না। আর আমার বাড়াটা চুসে দিয়ে আমার প্রথম বীর্য আমি তোমার গুদের ভিতর ঢালবো।আমি দেড়ি না করেই গানের সাথে মিল দিয়ে হিজাব বাদেরআমার শাড়ি খুলতে লাগলাম।সঞ্জয় ও নিজের পরনের কাপর খুলে ফেলে লেংটো হয়ে গ্লাসে মদ ঢালে সেই মদ আমাকে খাইয়ে দিলো।মদ খেতেই আমার পুরো গলা জ্বোলে গেলো।

আমি আগে কখনো মদ খাইনি।আমি আমার শাড়ি ব্লাউজ ব্রা পেন্টি সব খুলে নাচতে লাগলাম।আমাকে কিছুটা নেশায় ধরেছে।সঞ্জয় আমাকে বল্লো নে মাগি আমার আকাটা বাড়ার সামনে হাটু গেড়ে বস আর আমার বাড়াটা চুস।সঞ্জয় তার বাড়ার উপর মদ ঢেলে দিয়ে বল্লো নে আমার আমার নাম হিন্দু বাড়া থেকে মদ গুলো চেটে চেটে খা।আমিও সেটাই করলাম।

আমি সঞ্জয়ের বাড়া থেকে মদ চেটে চেটে খেলাম।সঞ্জয়ের বাড়া চাটার পর আমি সঞ্জয়কে বল্লাম,,,,ওগো এইবার আমাকে চুদে তোমার হিন্দু বীর্য আমার ভিতরে ঢেলে দেও।সঞ্জয় আমাকে কোলে তুলে নিয়ে বিছানায় শুয়ালো।আমি নিজেই আমার পা ফাক করে হাত ও ছড়িয়ে দিলাম।আমার গুদ আগেই ভিজে গেছিলো।সঞ্জয় আমার গুদ টা কিছুক্ষণ চুসে দিলো।সঞ্জয়ের গুদ চুসতেই আমি আরো পাগল হয়ে গেলাম।এরপর সঞ্জয় আমার ৩৬ সাইজের দুধ চুসতে লাগলো কামরাতে লাগলো জোরো জোরে চিপতে লাগলো।

আমার শরীর তখন আরো বেশি করে মোচড় দিচ্ছিলো।আমি আর পাছিলাম না।আমি সঞ্জয় কে বল্লাম,,,আমি তোমার পায়ে পরি।আমাকে আর কষ্ট দিয়ো না,,,এইবার আমাকে চোদো।সঞ্জয়-ওগো মুসলিম সুন্দরী তোমাকে আজ দেখাবো হিন্দু বাড়ার চুদা কেমন।তুই আর কোন মুসলিম কে পাস নি তোর পেট করাতে কিন্তু তুই আমার কাছেই কেন এলি মাগি হিন্দু বাচ্চা পেটে নিতে।

আমি-হ্যাঁরে মাগির ছেলে।আমি হিন্দুর বাচ্চা জন্ম দিবো।ওকে আমার বুকের দুধ খাওয়াবো।আদর করবো।বড় করবো।

সঞ্জয়-আমাকেও তোর মুসলিমা দুধ খাওয়ানো লাগবেরে খানকি।

আমি-আগে আমার কোলে বাচ্চা দে।আমার বাচ্চার খাওয়া হলে তুই যত পারিস খেয়ে নিস আমার দুধ যত খুসি।

সঞ্জয় এইবার আমার গুদে মুখে ওর বাড়া লাগিয়ে এক ঠাপ দিয়ে আমার গুদের ভিতর সঞ্জয় তার সারে ৭ ইঞ্চির মালাউন বাড়া ডুকিয়ে দিলো।সঞ্জয়ের বাড়া ঢুকতেই আমি আহহহহ করে উঠলাম।ও আমাকে ষাঁড়ের গতিতে চুদতে লাগলো।কিছুক্ষণের মধ্যেই আমি আমার গুদের পানি খসিয়ে ফেলেছি।সঞ্জয় এখনো আমাকে ঠাপচ্ছে।ঘরে Tu Meri Rani গানটার সাথে সাথে সঞ্জয়ের আমার গুদে ঠাপের পছাত পছাত শব্দ ও কানে আসছে আমার।

কিছুক্ষণের মধ্যে সঞ্জয় আমার বুকের উপর শুয়ে আমাকে আমাকে আগের চাইতে জোরে ঠাপাতে লাগলো।আমি বুঝতে পারলাম সঞ্জয় এখন আমার পবিত্র নামাজী গুদে ওর অপবিত্র হিন্দু মাল ঢেলে দিবে।সঞ্জয় আরো তিন চারবার ঠাপ দিয়ে আমার গুদে ওর গরম হিন্দু বীর্যে ভরিয়ে দিয়ে আমার দুধের উপর শুইয়ে পরলো।
সেইরাতে আমি সঞ্জয়ের সাথে আরো চারবার সেক্স করি।সঞ্জয় দুইবার আমার গুদ চুদেছে আর দুইবার আমার ৩৮ সাইজের বিশাল পাছা।কিন্তু প্রতিবার ওর বীর্য আমার গুদের ভিতরে নিয়েছি।

এইঘটনার সাড়ে ৫ মাসে মধ্যেই আমি বমি করতে শুরু করি।আমি আমার সন্দেহ সত্যি কিনা সেটার জানা জন্য হাসপাতালে গিয়ে আমার পরিক্ষা করিয়ে আমি যেন খুশিতে পাগল হওয়ার উপক্রম হলো।হ্যাঁ এতোটা বছর পর আমি মা হচ্ছি।আমারো সন্তান হবে।আমার বুকেও দুধ হবে।

আমি সেইরাতে সঞ্জয়ের কাছে গেলাম।আমি আমার বোরখা খুলে একদিকে ছুড়ে মেরে শুধু হিজাব পড়ে সম্পুর্ন উলঙ্গ হয়ে সঞ্জয়কে চুমু দিয়ে ভরিয়ে দিলাম।আমি কুকুরের মত হয়ে সঞ্জয়কে বল্লাম আসো আগে আমার মুখ চুদে আমার মুখে তোমার হিন্দু বির্য ঢেলে দেও পরে আমার পাছা চুদে দেও।আজ থেকেই আমি তেমার বউ হয়ে গেলাম।

সঞ্জয় ওর জামা কাপর খুলে আমার মুখের ভিতর ওর বাড়া ডুকিয়ে আমার মুখে ঠাপ মারতে লাগলো।কিছুক্ষণ ঠাপানোর পর সঞ্জয় আমার পাছার ভিতর ওর বাড়া ঢুকিয়ে চুদতে লাগলো।আমার পুরো শরীর সঞ্জয়ের প্রতি ঠাপে দুলতে লাগলো আহহহহহহহহহ উহহহহহহহ হুমমমমমমম আরো জোরে চুদে সোনা।আহহহহহ জান আমি তোমার বউ হয়ে গেছি আজ থেকে তোমার যেমব খুসি আমাকে তেমন করে চুদে।

সঞ্জয় বল্লো-তোকে কে বউ করবে মাগি।তুইতো পুরো মুসলিমা বেশ্যা।আমিতো তোকে চুদার জন্যই এইসব তখন বলেছি।তোর মত এতো ডাসা হিজাবী মাল চুদতে না পারলেই তো আমার পুরো জীবন বৃর্থা যেতো।আমিতো তোকে জোর করে চুদতাম কিন্তু এর আগেই তুই আমার কাছে এলি।

সঞ্জয় আমার চুলের মুঠি ধরে আমার পাছা চুদতে চুদতে বলছিলো।আমি-আহহহহহহ তুমি আমাকে মা করেছো সঞ্জয়।তুমি যখন চাইবে আমি আমার কাপড় খুলে তোমাকে আমার শরীর সঁপে দিবো।আমাকে তোমার বিয়ে করতে হবে না।তুমি এমনিতে আমার গুদ পোদ যা চাইবে তাই চুদতে পারবে।সঞ্জয় বল্লো,,,,ঠিক আছেরে বেশ্যা মাগি,,,খানকি চুদি হিন্দুর বাচ্চা জন্ম দিবি তোর লজ্জা হবে না।

আমি-মা হওয়ার জন্য আমি যেকোনো কিছু করতে পারি।আহহহহহ এইবলে আমি আমার গুদের পানি খসিয়ে দিলাম।সঞ্জয় আমাকে শুইয়ে দিয়ে আমার গুদে হিন্দু বাড়া ডুকিয়ে কয়েক ঠাপ দেওয়ার পর আবার আমার গুদের ভিতর ওর বির্য ঢেলে দিলো।

এরপর থেকে সঞ্জয় প্রায়ই আমার পাছা চুদতো।আমি ওকে কোলে নিয়ে আমার বুকের দুধ খাওয়াতাম।এর ১০ মাসের মধ্যেই আমি ফুটফুটে ছেলে সন্তান জন্য দিলাম।আমার মৌলভী স্বামী তো খুব খুশি। এতো বছর পর সে বাবা হলো।কিন্তু সেতো জানেনা ওটা কার।বাচ্চা হওয়ার পর আমি প্রাই সঞ্জয়ের সাথে রাত কাটাতাম।শুধু সঞ্জয় না আমি ওর ৫ হিন্দু বন্ধুর সাথেও রাত কাটিয়েছি।৬ বছর পর আমি আরো একটি ফুটফুটে কন্যা সন্তানের মা হই।কিন্তু আমার মেয়েটির বাবা কে তা আমার জানা ছিলো না এবং এটা নিয়ে আমার আক্ষেপ ও নেই।আমি মা হয়েছি এটাই অনেক।
(সমাপ্ত)
 

Users who are viewing this thread

Back
Top