What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
মেস ঘরে ভাই বোন - by dirtyboy315

নিসিদ্ধতা'র এক বিশেষ রকমের মাদকতা রয়েছে, বিশেষ করে যৌনতার ক্ষেত্রে। তাই নানা রকম অবৈধ সম্পর্কগুলি তৈরি হয়ে এসেছে প্রাচীনকাল থেকে। আর এই অবৈধ সম্পর্কগুলি মধ্যে একটি অন্যতম সম্পর্ক হল "ভাই-বোন"। প্রাচীনকালের হাজারো শাস্ত্র ঘাটলে এই প্রকার সম্পর্কের অনেক উদাহরণ যেমন পাওয়া যায় তেমনি বর্তমান কালের দশটি বাড়ির মধ্যে প্রায় আটটি বাড়িতেই ভাই বোনদের অবাধ যৌনতার সম্পর্ক খুঁজে পাওয়া যায়। আর আমার আজকের গল্প এই সম্পর্ক কে নিয়েই। এটি নিছক কোনো গল্প নয়, আমার চোখের সামনে ঘটে যাওয়া,কোনো কল্পনার মিশ্রণ না থাকা, এক বাস্তব ঘটনা।

উচ্চমাধ্যমিকের পর আমি কলকাতার এক কলেজে ভর্তি হই এবং আমার এক দূর সম্পর্কের আত্মীয়ের সাহায্যে একটি মেস'এ থাকার সুযোগ পায় ,সেও বছর কয়েক আগে কলকাতায় ওই মেসে থেকেই পড়াশুনা করেছে,তার নাম সুজয় মাইতি। এখন সে তার বাড়িতেই থাকে, কিন্তু মাঝে মধ্যে কোনো কাজে কলকাতা আসলে সে আমার মেসেই উঠে এবং দিন চারেক থেকে নিজের কাজকর্ম করে ফিরে যায়। আর যাবার পূর্বে তার নিজের বোন শ্রীজার সাথেও দেখা করে যায়। শ্রীজা আমার থেকে বেশ কয়েক বছরের বড়,সে বর্তমানের নিজের পড়ালেখা শেষ করে একটি বেসরকারি ফার্মে ইন্টার্নশিপ করছে। সেও মাঝে মধ্যে তার দাদা আসলে আমার মেসে এসে তার দাদার সাথে দেখা করে যায়।

তখন গ্রীষ্মকাল, আমি সেকেন্ড ইয়ারে উঠেছি। একদিন সন্ধ্যায়, কলেজ করে, টিউশনি টা ক্যানসেল হয়ে যাওয়ায় একটু এদিক ওদিক ঘুরা ঘুড়ি করে, কলকাতার গরমে বিধ্বস্ত হয়ে ঘরে ফিরছি। মেসে আমি তখন একা, বাকি আমার তিনজন রুমমেট নিজেদের বাড়ি গেছে সেই সময়, তাই মনে মনে ভাবছিলাম যে, রুমে পৌঁছে স্নানটা সেরে ফ্যানের নীচে নেংটা বদনে হওয়া খাবো। কিন্তু মেইন গেটের কাছে পৌঁছে দেখি ভিতর থেকে তালা দেওয়া, আর ভিতর থেকে তালা দেওয়া মনে রুমে কেও আছে, কারণ রুমের চাবি আমাদের মেসেই প্রতিটা ছেলের কাছে আলাদা আলাদা করে আছে।

তাই ঘরে গিয়ে নেংটা হয়ে হওয়া খেতে পারবো না বলে কিছুটা কষ্ট হলো মনে। তবে মেসে যে আছে তাকে একটু ভয় দেখানোর জন্য দুস্টুবুদ্ধি মাথায় এসে যায়, যারা মেসে থেকেছে তারা ভালো করেই জানে যে মেসে এই সব খুব হয়।তাই আমি আস্তে আস্তে কোনো শব্দ না করে মেইন গেটের তালা খুলে ভিতরের দিকে যাই। এবার মেসের দরজার কাছে এসে দেখি যে, দরজায় কোনো তালা মারা নেয়, দরজা ভিতর থেকে লক করা, আর দরজার এক পাশে দেখি সুজয়ের জুতা। তার মানে সে এসেছে এবং তার কাছেও মেসের চাবি আছে আলাদা করে। সেই সময়টা অন্ধকার করে আসায় কিছুটা দেরি করে লক্ষ্য করলাম যে, সুজয়ের জুতার পাশে আরেক জোড়া জুতা আছে, তবে সেটা একটা মেয়ের।

এবার মাথায় যে ভয় দেখানোর প্ল্যানটা ছিল তা সরে গিয়ে ভাবতে থাকলাম যে, কাল ফোনেই সুজয়ের সাথে কথা হয়েছে, আর কালকেই ওকে আমি জানিয়েছি যে মেসে এখন আমি ছাড়া কেউ নেই আর আমারও আজ সন্ধ্যায় টিউশনি আছে। তাই সে সুযোগের সৎ ব্যবহার করতে চলে এসেছে। তবে সে এটা জানতোনা যে, আমার টিউশনি ক্যানসেল হয়ে যাওয়ায় আমি তাড়াতাড়ি রুমে ফিরছি। এবার আমি বুঝতেই পারছি যে রুমের ভিতর কি কর্মকান্ড চলছে। তাই ভয় দেখানোর মতো তুচ্ছ প্ল্যানকে বাদ দিয়ে, ভিতরে চলতে থাকা লাইভ পানু উপভোগ করবার প্ল্যান করলাম। মেসের একদিকের জানলা ঠিকঠাক ভাবে বন্ধ করা যেতনা তাই সেটাকে দড়ি দিয়ে কোনো রকমে বেঁধে রাখা হতো। আমি সেই জানলার ফাঁকে চোখ রাখতেই ভিতরে দৃশ্য চোখে পড়লো।

ভিতরে চোখ রাখতেই চোখে পড়লো সুজয় নিজের জামা-কাপড় খুলে খাটে বসে আছে। মনে মনে ভাবলাম যাক কিছুই মিস করিনি, পানুটা শুরু থেকে দেখা যাবে। কিছুক্ষন পর দেখলাম বাথরুম থেকে একটি কালো রঙের ব্রা আর মেরুন রঙের প্যান্টি পড়া, মোটা পাছা ওয়ালা, সেক্সি ফিগারের মেয়ে বেরিয়ে আসলো। তার মুখে চোখ পড়তেই আমি চমকে উঠলাম। মেয়েটি আর কেও নয় সুজয়ের নিজের বোন শ্রীজা। যে শ্রীজাকে এতদিন নানা রকম পোশাকে দেখে এসেছি, তাকে হটাৎ শুধু ব্রা আর প্যান্টি পরা অবস্থায় দেখে রীতিমতো ভ্যাবাচেকা খাওয়ার সাথে সাথে বাড়ায় কেমন এক সুড়সুড়িও অনুভব করলাম। শ্রীজা বেরিয়ে আসার সাথে সাথে সুজয় বলে উঠলো, উফঃ কত দিন ধরে তোর এই ফিগার টা দেখি না বলতো, তুই তো মাস খানেক ধরে বাড়িই যাস না। শ্রীজা বললো, আর বলিস না ওই বানচোদ মার্কা অফিস থেকে তো ছুটিই পাইনা। সুজয় বললো, কত দিন ধরে তোকে চুদিনা ।

শুনে শ্রীজা বললো, কেন তোর যে অন্য মাগীরা আছে তারা আর লাগাতে দিচ্ছে না নাকি? সুজয় বললো, ধুর বাল, নিজের বোনকে চুদে যা মজা তা অন্য মাগীরা দিতে পারে নাকি। শ্রীজা বললো, ঠিক বলেছিস, নিজেদের মধ্যে চুদাচুদি করবার আলাদাই মজা। এটা শুনে সুজয় বোন কে টেনে নিজের কোলে বসিয়ে তার দুধ টিপে ধরলো আর তার বোনের ঠোঁটের সাথে নিজের ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলো। এদিকে শ্রীজাও নিজের দাদাকে পাগলের মতো কিস করছে, তার ঠোট খাচ্ছে আর দাদার কোলে বসে নিজের পাছা ঘসছে তার বাড়ার সাথে।

শ্রীজার কামখিদা দেখে বোঝাই যাচ্ছে যে, সে অনেক দিন পর তার দাদাকে কাছে পেয়েছে। সুজয় তার বোন কে কিস করতে করতে তার হাত শ্রীজার দুধ থেকে সরিয়ে তার পেট, কোমর, প্যান্টির উপর দিয়ে গুদ আর তার থাই চটকে চলেছে অস্থির ভাবে। তাদের দুই ভাইবোনের এই অস্থিরতা প্রকাশ করছে যে, তারা বেশ কয়দিন ধরেই একে অপরের সাথে সেক্স করবার জন্য মুখিয়ে আছে। এই কার্যকলাপ চলা কালীন তাদের মধ্যে হতে থাকা নানা নোংরা আর উগ্র কথা শুনে আমি আমার বাড়ায় হাত দিয়ে নাড়তে শুরু করেছি। তাদের কথা শুনে বুঝতে বোঝা যাচ্ছে যে, তাদের এই চোদাচুদির সম্পর্ক তাদের স্কুলের সময় থেকেই আর তাদের মধ্যে মধ্যে রোজ ফোন সেক্স হয়, সেটা না হলে তাদের কারো ঘুম আসেনা।

এবার সুজয় শ্রীজাকে বিছানায় শুইয়ে দিল। তারপর তার উপর উঠে শ্রীজার কানের কাছে মুখ নিয়ে গিয়ে, কানের পেছনে, কানের লতিতে ঠোঁট, জিভ দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করলো, আর শ্রীজা তার সাথে সাথে কেঁপে কেঁপে উঠতে থাকলো। এরপর সুজয় তার বোনের গলায় জিভ বুলাতে শুরু করল আর তার দুধ আটা মাখানোর মতো করে কচলাতে শুরু করলো। শ্রীজা পাগলের মতো গুঙিয়ে উঠে তার দাদাকে খামচে ধরলো। বোনের গলা চাটা শেষ করে সুজয় ব্রা'এর স্ট্রপটা কাঁধ থেকে সরিয়ে, সেগুলো থেকে শ্রীজার হাত বের করে, তার হাত দুটোকে উপরে উঠাতেই বেড়িয়ে আসলো শ্রীজার হালকা লোমশ বগল। এ দেখে সুজয় আনন্দের স্বরে বললো, যাক তোর ভোদাই বয়ফ্রেন্ডের কথা না শুনে, আমার পছন্দ মতো বগলে হালকা লোম রেখেছিস তাহলে। শুনে শ্রীজা বেশ কামুক ভাবে বললো, বয়ফ্রেন্ডের থেকে দাদা আগে।

এটা শুনার পর সুজয় শ্রীজার বগলে নাক ডুবিয়ে তার শরীরের মাদক গন্ধ শুকতে শুকতে জিভ দিয়ে চাটতে শুরু করলো আর শ্রীজা কোমর নাড়িয়ে দাদার বাড়ার সাথে নিজের তলপেট আর গুদ ঘষতে শুরু করলো। বগল চাটা শেষ করে সুজয় বোনের ব্রা প্যান্টি সব খুলে ফেললো আর শ্রীজা দাদার জাঙ্গিয়াটা খুলে তাকে নীচে শুয়িয়ে তার উপর উঠে বসলো। তারপর দাদার গোটা শরীর জুড়ে জিভ বুলাতে বুলাতে তার বাড়ায় গিয়ে পৌছালো। পৌঁছে, দাঁড়িয়ে থাকা বাড়াটার মাথাটা মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো, তারপর আস্তে আস্তে পুরো বাড়াটা নিজের মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে মাথা টাকে উপর নীচে করতে করতে চুষতে শুরু করলো।

প্রতিটা চোষণের সাথে সুজয়ের মুখ দিয়ে আহঃ আহঃ আওয়াজ বের হতে থাকলো। বাড়া চুষা শেষ করে শ্রীজা তার একটা দুধ দাদার মুখে ঢুকিয়ে দিয়ে তার লালা মাখা বাড়াটা হাত দিয়ে উপর নিচ করে নাড়ছে, আর সুজয় একটা দুধ চুষতে চুষতে বোনের গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়তে শুরু করলো। শ্রীজা বলে উঠলো, বাল গুদে বাড়াটা ঢুকা না, আঙ্গুল ঢুকিয়ে সুড়সুড়ি দিচ্ছিস কেন। সুজয় বললো, দাঁড়া দাঁড়া এতদিন পর তোকে পেয়েছি, ভালো করে মজাটা নেই আগে। শ্রীজা বললো, যা খুশি কর, খুব ভালো লাগছে।

এবার সুজয় বোনকে শুয়িয়ে পা দুটাকে ফাঁকা করে গুদে মুখ লাগিয়ে উন্মাদের মতো চুষতে শুরু করলো। তার গুদের ভিতরে জিভ ঢুকিয়ে জোরে জোরে ঘুরাচ্ছে, গুদের ঠোঁট গুলায় কামড় দিচ্ছে, গুদের চারপাশটা চাটছে, আর শ্রীজা বিছানার চাদর খামচে ধরে নিজের কোমর নাড়িয়ে নাড়িয়ে গুঙিয়ে যাচ্ছে। এই রকম চলতে চলতে শ্রীজা তার দাদার মাথা গুদে চেপে ধরে বলে উঠলো, 'দাদা আমার বের হবে, বের হবে'। শুনে সুজয় আরো জোরে গুদ খেতে থাকলো আর একসময় শ্রীজা নিজের কোমর থরথর করে কাঁপিয়ে নিজের গুদের মাল দাদার মুখে ঢেলে দিল, আর সুজয় বোনের গুদের মাল সব চেটে পরিষ্কার করে উঠে পড়ল, শ্রীজা নিজের পা ফাক করে নিজের গুদ কেলিয়ে ক্লান্ত হয়ে বিছানায় পরে থাকলো।

সুজয় বিছানা থেকে উঠে শ্রীজার প্যান্টি দিয়ে মুখটা মুছে নিয়ে ব্যাগ থেকে তার বোনের পছন্দের স্ট্রবেরি ফ্লেভারের কনডমের প্যাকেট বের করে শ্রীজার শরীরের উপরে ছুড়ে দিলো, আর সেটা গিয়ে পড়লো শ্রীজার পেটের উপর। এর পর শ্রীজা উঠে বসে দাদার শক্ত হয়ে দাঁড়িয়ে থাকা বাড়াটা ধরে টেনে কাছে নিয়ে আসলো। কাছে নিয়ে এসে বাড়াটাকে একটু চেটে নিয়ে কনডম পরিয়ে দিলো, তারপর দাদাকে নিজের উপর উঠিয়ে নিয়ে কনডম পড়ানো বাড়াতে নিজের গুদের মুখে ঘষতে শুরু করলো। আর সুজয় বোনের দুধের বোটা চাটতে শুরু করলো। এই রকম চলতে চলতে সুজয় এক লম্বা ঠাপে পুরো বাড়াটা শ্রীজার গুদে পরপর করে ঢুকিয়ে দিলো আর শ্রীজা একটা জোরে আহঃ শব্দ করে তার দাদার পিঠ খামচে ধরলো।

সুজয় এবার বোনের দুধ দুটোকে চটকে ধরে লম্বা লম্বা ঠাপ দিতে থাকলো আর শ্রীজা আহঃ আহঃ শীৎকারের সাথে নিজের কোমর দাদার ঠাপের তালে নাড়াতে থাকলো। এই ভাবে কিছুক্ষণ চোদনের পর সুজয় তার বোনের দুইপা নিজের কাঁধে তুলে আবার ঠাপাতে থাকলো আর তার সাথে চলতে থাকলো তাদের নিজেদের নোংরা কথোপকথন, যেটা ওদের চুদাচুদিকে আরো উত্তেজক করে তুলেছিল। এই সময় শ্রীজা বলে উঠলো, এবার আমাকে ডগি স্টাইল এ কুট্টি বানিয়ে চোদ। বোনের কথায় সুজয় সম্মতি দিয়ে তাকে কুট্টি হতে বললো।

তারপর সুজয় বোনের পিছনে গিয়ে গুদে নিজের বাড়া সেট করে, শ্রীজার চুলকে মুঠি করে ধরে ঠাপ দিতে শুরু করলো, আর ঠাপের তালে তালে শ্রীজার দুধ থলথল করে দুলতে থাকলো। এই চুদাচুদির দরুন শ্রীজার তিন বার মাল পরে গেছে এবং আর একবার পড়তে চলেছে সে তার দাদাকে বলল। সুজয়ও বললো ওরও হয়ে এসেছে, আর সে এবার মাল ফেলার আগে বোনের গুদে জোরালো ঠাপ দিতে শুরু করলো। দুজনের মুখ দিয়েই তখন কামুক আওয়াজ আর অজস্র গালি বেরিয়ে যাচ্ছে। এই ভাবে চলতে চলতে দুজনেরই মাল পরে গেল আর শ্রীজা ক্লান্ত হয়ে বিছানায় উবুর হয়ে শুয়ে পড়লো আর সুজয় গুদে বাড়া ঢুকানো অবস্থায় বোনের পিঠে শুয়ে পড়লো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top