What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বড় চাচীর গুদে আমার বাড়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বড় চাচীর গুদে আমার বাড়া – পর্ব ১ by RoAlSk

আমার ডাক নাম আদী(২১)। ফার্স্ট ইয়ার চলছে, গ্রাম মনিপুর কলকাতা থেকে ৫০-৬০ কিমি হবে। আমার বাবারা দুইভাই। এক সাথে এক বাড়িতে বসবাস এক সাথে চাষ। আমি বাবার একমাত্র ছেলে। বড় চাচার দুই ছেলে। বয়স ২৪ আর ২১। বড় চাচীকে বড়মা বলে ডাকি। তার বয়স ৪৮ বছর। সাদা দুধের মত গায়ের রঙ। হাইটা একটু শর্ট ৪'৮"। বড়মা খুব ধার্মিক, নামাজ পড়তেন। তাকে নিয়ে আমার খারাপ চিন্তাটা আসে সেই ৬ বছর আগে। বড়মার সব থেকে আমার ভালোলাগতো তার সুন্দর পেট। ইচ্ছা করতো তার নাভিটা কামড়ে ধরে থাকি। তিনি অবশ্য বেশিরভাগ শরীর ঢেকে রাখতেন।

কিন্তু যখন বাড়িতে থাকেন তখন একটু খোলামেলা। ৬ বছর ধরে অত পেতে বসে আছি শুধু বড়মা কে একবার চুদবো বলে। জীবনের প্রথম মালটা ফেলেছি তাকে চিন্তা করে। ওকে দেখলে আমার একটা আলাদা নেশা জাগে। এটা নয় যে আমি কারোর সাথে sex করি নি। উনি ছিলেন আমার কাছে স্পেসাল। অনেক বার তার লুকিয়ে স্নান করা দেখেছি। তার বুক থেক কোমর অবধি আমার সব দেখা। দেখিনি শুধু তার গুদ। তার পাছাটা একবার দেখেছিলাম সেই ছোটোবেলায়। সাদা মশিৃন পাছা, বেস বড় বড়। সেই থেকেই শুরু হ্যান্ডেল মারা।

চিন্তা করতে পারছেন তাকে একবার পেলে কি করব? ছয় বছরের ক্ষভ তার গুদের উপর দিয়েই যাবে। মাগিকে যদি একবার পায় এক ঠেলে ৭" বাড়াটা গেঁথে দেবো তার গুদে। বড়মাকে দেখলেই আমি কেমন যেনো হারিয়ে যায়। এক দৃষ্টিতে তাকিয়ে থাকি তার দিকে। বড়মা আমাকে একদিন দেখে বললো কি ব্যাপার ওই ভাবে তাকিয়ে থাকিস কেনো? আমি ভয়ে ও লজ্জায় বললাম কই না তো। সেটা অবশ্য অনেক দিন আগের কথা। এই ভাবেই দিন পার হয়ে যায়। কোনো মতেই সুযোগ পায় না কিছু করার। তিনি ভালো করেই বুঝতে পড়তেন আমি তোর প্রতি খারাপ নজরে দেখি।

এখন আমাকে দেখলেই কাপড় ঠিকঠাক করে নেন। তিনি কোনো মতেই আমাকে তার শরীর দিতে চান না। আর ততই তার প্রতি রাগ ও ক্ষোভ বারতো। ওকে আমার চায় একবার হলেও চাই। কিছু দিন আগে আমি লুকিয়ে বড়মার স্নান করা দেখছিলাম। আমদের ঘেরা বাড়ি ছিল তাই বড়মা কলতালাতেই স্নান করতেন। আমি ছাদে উঠে তাকে দেখতাম। দুপুরের দিকে বাড়ির কোনো ছেলে থাকতো না, তাই একটু খোলামেলা ভাবেই গা ধুতো। প্রথমে শারিটা খুলল। দেখতে পেলাম সাদা পেট আর আমার প্রিয় গভীর নাভিটা।

বয়সের কারণে পেটে মেদ জমেছে। তার পর ব্লাউজটা খুলল আর দেখতে পেলাম ৩৪ সাইজের দুধজোড়া ,খয়রি বোঁটা। কতবার যে কল্পনা করে চুষেছি হিসাব নেই। আমার প্রথম ভালোলাগা আমার বড়মা দাঁড়িয়ে আছেন শুধু সায়া পরে। আমার বাড়ার যে কি অবস্থা আমি বোঝাতে পারব না। সারা গায়ে পানি ঢালছেন। তার পর তিনি পিছন ফিরতেই দেখলাম তার চাওরা পিঠ, এইটুকুও দাগ নেই পিঠে। পানি গুলো ফোটা ফোটা হয়ে পিঠ থেকে কোমরের নিচে চলে যাচ্ছে। সায়াটা পানির সাথে মিশে পাছার সাথে লেগে আছে। ইচ্ছা করছে পিছন থেকে দুধ দুটি ধরে সারা পিঠটা জিভ করে চাটি।

ভিজে মেয়েদের রূপ 10 গুণ বেড়ে যায়। প্রত্যেক দিন ভাবি আজ হয়তো সায়াটা বড়মা খুলবে। কিন্তু আমার আসা কোনোদিন পূরণ হয়নি। এই ভাবে কাটতে থাকে আর আমি বড়মাকে চোদার সুযোগ খুঁজতে থাকি। সেই 2014 থেকে 2020 অপেক্ষা শুধু অপেক্ষা। স্বপ্নে যে কতরকম ভাবে চুদেছি তার হিসাব নেই। একবার যদি পাই শুধু শরীরটাই সারাদিন চুষে লাল করে দেবো মাগিকে। কিন্তু পাত্তা দিলে তবেই তো! আমার আর কিচ্ছু ভালোলাগে না, কি করব ভেবে পাই না, একটুও আসার আলো জাগে না! আমি এতটাই মগ্ন ভুলতেও পারি না। তবে বড়মা এটা জানে আমি তার দিকে লেলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকি। সে বোঝে আমাকে যদি একবার সঁপে দেয় তার শরীর হিংস্র পশুর মত ঝাঁপিয়ে পড়ব তার গায়ে।

তবে সাহস করে আমি তার গায়ে কোনদিনও হাত দিইনি। একদিন সন্ধে বেলায় ঘোরে কেউ ছিল না। আমি আর বড়মা। সেই দিন বুকে সাহস নিয়ে ভাবলাম বলেই দি, যা হবে দেখা যাবে, কয় দিন আর এভাবে চলবে? বললাম বড়মা আমি তোমাকে খুব ভালোবাসি! আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে বললো তুই যেটা ভাবছিস সেটা কোনো দিনও হবে না। তুই ভুলে যেতে পারিস আমি তোর কে হয় , কিন্তু ভুলতে পারবো না তুই আমার ছেলের মত। তা ছাড়া আমার ছোটো ছেলেও তোর থেকে ১ বছরের বড়। সেদিন আমি আর কিছু লজ্জায় বলতে পারলাম না। আমি পালিয়ে গেলাম সেখান থেকে।

তার কিছু দিনপর বিকাল বড়মা বললো তার সাথে কিছু কেনাকাটা করার জন্য যেতে হবে , তিনি কোথাও গেলে আমাকে নিয়ে যান কারণ তার ছেলেরা তার কথা শোনে না। তাছাড়া তিনি আমার উপর এটুকু ভরসা করেন যে আমি একা পেলেও আমি তার গায়ে হাত দেবো না। আর একটা কারণ অবশ্য ছিল সেটা আমার বাইক। কলেজ যেতাম বলে বাবা কিনে দিয়েছিলো। যায় হোক ফ্রেশ হয়ে বেরিয়ে পড়লাম। একটু যাওর পর বড়মা বললো সেদিন ওভাবে পালিয়ে গেলি কেনো? ভালো কথা বলছিলাম তো তাই শুনতে ভালো লাগছিল না। একটু হাসতে হাসতেই কথাটা বললেন।

এতক্ষণে আমি একটু স্বস্তি পেয়ে বললাম দেখো বড়মা তুমি যায় বলনা কেনো তোমাকে না পেলে আমি মরে যাবো। বড়মা একটু থেমে বললো এই সব করা প্রচুর গোনাহ, তোর মাথায় শয়তান চেপে আছে বুঝলি। আমি বললাম না বুঝলাম না। বড়মা হেসে বললেন তা তুই বুঝবি কেনো অন্য জিনিস বুঝে বসে আছিস যে। আমি বললাম ঠিক আছে বড়মা আমি তোমাকে আর খারাপ নজরে দেখব না কিন্তু আমার একটা শর্ত পূরণ করতে হবে। তিনি বললেন নাহ। বললাম না শুনেই না করে দিলে? বললো "আমি জানি তুই কি বলবি"।

আমি বললাম আমি যদি ওটাই চাই তাহলে তো হয়েই গেলো।

তারপর বড়মা বললো বল কি শর্ত?

আমি বললাম আমি তো আর বলব না তুমি শুনলে না কেনো? বড়মা বললো তোকে বলতেই হবে, আমার পিছন ছাড়তে চায় তোকে। আমি বললাম ফেরার পথে বলব। বড়মার সাথে এই প্রথম এত কথা বললাম। কেনাকাটা করতে করতেই সন্ধ্যা হয়ে গেলো।

তিনি বললেন সন্ধ্যা হয়ে গেলো রে বাড়ি ফিরতে ফিরতে রাত হয়ে যাবে। আমি বললাম চিন্তা কিসের বাইক আছে তো। ফিরছিলাম তখন সন্ধ্যা 6:30, বাড়ি যেতে 7:10/20 হয়ে যাবে। ইচ্ছা করেই আস্তে আস্তে চাচ্ছিলাম। আমি মনে মনে ভাবছিলাম বাই টা দাঁড় করিয়ে একটা kiss করব। নাকি বলব শর্তটা।

হঠাৎ চাঁদনি রাত্রি কালো অন্ধকার হয়ে গেলো, ঠান্ডা বাতাস বইতে লাগলো। বড়মা বললো এই রে বৃষ্টি নামবে মনে হয়। বলতে না বলতেই শুরু মুসল ধরা বৃষ্টি। আমি জানি একটু দূরে একটা প্রতীক্ষালয় আছে। একটু জোরে চালিয়ে সেখানে গিয়ে দাঁড়ালাম। ঘড়িতে দেখলাম 6:50.। বড়মা বলল তুই জোরে চালালে এতক্ষণ বাড়ি চলে যেতাম। আমি বললাম আজ আর যেনো বৃষ্টি না থামে, তুমি আর আমি এখানে সারারাত থাকবো। বড়মা বললো তোর সাথে থাকবো আর তুই সারারাত আমাকে… বলে থেমে গেলো।

আমি বললাম সারারাত কি বলো থামলে কেনো?

তিনি হেসে বললেন বুজে নিয়েছিস তো আবার কি, অল্প বয়সে তুই অনেকখানি পেকে গিয়েছিস। আমি মনে মনে ভাবলাম এই সুযোগ আর জীবনেও পাব না। বললাম তুমি আমার ছয় বছরের প্রেম বড়মা, প্রথম তোমায় ভালোলাগে যখন আমার বয়স ১৫ বছর। "

বলিস কি রে তুই সেই ১৫ থেকেই পেকে আছিস, তা আমার মধ্যে তুই কি দেখলি " ?

আমি বললাম তোমাকে দেখলেই আমার বুকের হার্টবিট বেড়ে যায়, মাথা কাজ করে না। বললো – তুই আমাকে কবে দেখলি?

আমি বললাম প্রত্যেকদিন দেখি তোমাকে, তোমার স্নান করা। কথাটা শুনে বড়মা আকাশ থেকে পড়ল এবং চুপ হয়েগেলো। আমি বলতে থাকলাম বড়মা তোমাকে আমার একবার চাই, শুধু তোমাকে আদর করব বিশ্বাস করো। তিনি একবারেই চুপ।

আমি আর থাকতে না পেরে তাকে জড়িয়ে ধরলাম। তারপর তিনি বললেন "আদি ছাড়" ! আমি তোর কথাটা শুনতেই পেলাম না। তার শরীরের স্পর্শে আমার যেনো কেমন নেশার মত হয়ে গেলো। আমি আরো জোরে চেপেধরে শুধু বললাম "একবার"।

তিনি বললেন আমি কি ভাবে রাজি হবো তুই আমার ছেলের মত, আমি কোনো দিন নিজেকে ক্ষমা করতে পারবো না। তাছাড়া এটা একবারের শেষ হওয়ার জিনিস নয়। আমি বললাম তোমার গা ছুয়ে বলছি, এটা আমি আর কোনোদিন তোমার কাছে চাইব না। বড়মা বললো ঠিক আছে কিন্তু এখানে নয় বাড়িতে।

আমি কেমন যেনো অবস হয়ে গেলাম, বিশ্বাসী করতে পড়ছিলাম না যে বড়মা আমাকে এই কথা বললো। আমি আর থাকতে না পেরে শাড়ির আঁচলটা নামিয়ে দিয়ে নাভির ভিতরে জীভ ভোরে চুষতে লাগলাম। বড়মা বললো দেখলি এখানেই শুরু করে দিলি, এই কারণেই আমি রাজি হচ্ছিলাম না, এক্ষুনি কেউ চলে এলে কি হবে বল দেখি! আমি কোনো কথা না বলে চুসতে থাকলাম। সে চোসা তো নয় মুখের ভিতর টেনে টেনে নাভিটাকে ভরতে থাকলাম। বড়মা আমার কাঁপতে থাকলো। তারপর আমি উঠে দাঁড়িয়ে মুখের মুখ ভোরে দিলাম, অনেকক্ষণ ঠোঁট দুটো চুষলাম।

দুই হাত দিয়ে দুধ দুটো টিপতে থাকলাম। ব্লাউজের হুঁক কটা খুলে ব্রাটা উপর দিয়ে তুলে দিলাম । এত অন্ধকার থাকার শর্তও বড়মায়ের দুধ জোড়া জ্বলজ্বল করছিলো। তারপর তাকে ঘুরিয়ে দিয়ে পিছনদিক থেকে উন্মুক্ত দুধ দুটো অনবরত টিপছিলাম। তারসাথে ঘাড়ে, পিঠে, কানে চুমু। মাঝে মাঝে বোঁটাগুলো আঙুল দিয়ে ঘোরাচ্ছিলাম। আর বড়মা কেঁপে কেঁপে উঠেছিল আর বললো "উফ একটু আস্তে টেপ শোনা আমার লাগছে"।

এবার শরীরটা আমার দিকে ঘুরিয়ে একটা দুধ চুসতে লাগলাম, একটা ছেড়ে আবার একটা। এই ভাবে অনেকক্ষণ চুষলাম। তারপর বৃষ্টি থেমে যেতে বড়মা বললো আদি এবার ছাড় অনেকক্ষণ হয়ে গেছে। আমি বাধ্য হয়েই ছেড়ে দিলাম। কাপড় ঠিক ঠাক করে নিয়ে বললো এবার চল বাড়ি যায় নাহলে সবাই চিন্তা করবে। বাইকে উঠে বললাম তোমার ভাগ্য ভালো বৃষ্টিটা থেমে গেল। বড়মা আমাকে জড়িয়ে বললো "হুমম আর তোর ভাগ্যেটা খারাপ"।

(চলবে)
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top