What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যৌনতার খোঁজে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌনতার খোঁজে ১ by Misirali

রোজকার মতো সকাল ৭ টায় ঘুম ভাঙলো নিনিতের। সে রোজ রাতে লুঙ্গি পরেই ঘুমায়। ঘুম থেকে উঠেই তার চোখ গেলো তার ধোনের ওপর। ৭ইঞ্চির ধোনটা যেনো ফুলে ফেফে তাল গাছের মতো দাঁড়িয়ে আছে লুঙ্গির ভেতর থেকে। লুঙ্গি বাঁশের একটা তাবু হয়ে আছে বিনা কারণেই। পরক্ষনেই তার চোখ দরজার কাছে যেতেই সে পুরো আৎকে উঠলো। তার পুরো শরীর ঝিম মেরে গেলো।

দরজার সামনে দাঁড়িয়ে আছেন পাশের বাসার সুমা ভাবি। সুমা ভাবি হাঁ করে তাকিয়ে এতক্ষণ যেনো নিনিতের ধোনটা চোখ দিয়ে গিলছিলো। ভাবীর চেহারার মধ্যে একটা কামুকি ভাব ভেসে উঠছে। যেনো এক্ষুণি ঝাঁপিয়ে পড়বে নিনিতের ধোনের ওপর আর চুষতে থাকবে ললিপপের মতো। নিনিত সুমা ভাবীকে এইভাবে থেকে ঘটনার আকস্মিকতায় কিছু বুঝে উঠতে না পারলেও তার চোখ আটকে রইলো সুমা ভাবীর ভয়ঙ্কর সেক্সী শরীরের ওপর। একি মাল! সুমা ভাবি শুধু সেলোয়ার-কামিজ পরে দাঁড়িয়ে আছে তার সামনে। বুকে কোনো ওড়না নেই। স্পষ্ট বোঝা যাচ্ছে ভেতরে কোনো ব্রা পরেনি।

তার ৩৬ সাইজের দুধগুলোও যেনো উঁচু হয়ে চেয়ে রয়েছে নিনিতের ধোনের দিকে। ফুলা দুধের নিপলগুলো স্পষ্ট দেখা যাচ্ছে কামিজের ওপর দিয়ে। এই দৃশ্য দেখে নিনিতের ধোন সহ পুরো শরীর যেনো আবারো উত্তেজনায় কাঁপতে লাগলো। সে কী করবে! কী বলবে ! তার সুমা ভাবি একটা বাজারের মাগীর মতো তার সামনে সকাল সকাল দাঁড়িয়ে আছে। কিছুই বুঝতে না পেয়ে পুরোই অস্বস্তিতে পরে গেলো নিনিত। এই দিকে সুমা ভাবিও ধোন দেখার উত্তেজনায় যেনো খেয়ালই করেনি নিনিত কখন ঘুম থেকে উঠে চোখ দিয়ে তার পুরো শরীর গিলছে।

নিনিত নিজের ধোন চেপে কোনোমতে বিছানায় উঠে বসে কাঁপা কাঁপা কণ্ঠে সুমা ভাবীকে বললো:
-ভাবি! আপনি সকাল সকাল এই ঘরে কী করছেন?

সুমা ভাবি যেনো এতক্ষনে ধোনের দুনিয়া থেকে বাস্তবে ফিরলেন। তবুও তার চোখে-মুখে এখনো কাম উত্তেজনার ছাপ স্পষ্ট। সুমা ভাবি একদম স্বাভাবিক কণ্ঠে একটা রহস্যময়ী হাসি দিয়ে , নিজের ঠোঁট কামড়ে কামুক কণ্ঠে বললেন:
-এসেছিলাম তোমার মায়ের কাছে। খোলা দরজায় উকি দিয়ে দেখি তোমার আইফেল টাওয়ার লুঙ্গি ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। তাই তাকে সাহায্য করতে চলে এলাম।

নিনিতের ধোনটা এখনো রোডের মতো শক্ত হয়ে দাঁড়িয়ে রয়েছে। আর সুমা ভাবীর এমন কথায় তার সেক্স উত্তেজনা যেনো দ্বিগুন হয়ে গেলো। তাকে অবাক করে দিয়ে সুমা ভাবি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দিয়ে নিজের মাই ঝাকাতে ঝাকাতে এগিয়ে আসছে নিনিতের দিকে। নিনিত এখনো কাঁপছে। তার চোখ কিছুতেই সুমা ভাবীর বড় বড় মাইয়ের দিক থেকে সড়াতে পারছে না। ইচ্ছা করছে মাইগুলো টিপতে টিপতে ছিড়ে ফেলতে,কামড়ে কামড়ে শেষ করে ফেলতে।

সুমা ধীরে ধীরে তার সামনে এসেই লুঙ্গির ওপর দিয়ে নিনিতের ধোনটা চেপে ধরলো। সাথে সাথেই নিনিত আর কিছু না ভেবে ঝাপটে ধরলো সুমা ভাবীর শরীরটাকে। আষ্টে-পিষ্টে দুটো শরীর মিশিয়ে ফেলার যেনো এক বৃথা চেষ্টা। যেনো শরীর ছিড়ে খাবে। নিজের ঠোঁটটা বসিয়ে দিলো সুমা ভাবীর গরম ফোলা ঠোঁটের পাপড়ির ওপর। দুই হাত দিয়ে ইচ্ছামতো টিপতে লাগলো বড় বড় দুধগুলো।

সুমা ভাবি বললো, খাও আমাকে। ছিড়ে ছিড়ে খাও। আজ আমার পুরো শরীর তোমার আর তোমার আইফেল টাওয়ারের।

নিনিত এবার ঠোঁটটা সুমার বুকের কাছে নামিয়ে এনে কামিজের ওপর দিয়েই প্রচন্ড উত্তেজনায় তার মাই কামড়াতে লাগলো। সুমা ভাবিও উত্তেজনা আর যন্ত্রনায় আহ !আহ! উহঃ! আরো জোরে কামড় দাও বলতে লাগলো। এইদিকে লুঙ্গির ওপর দিয়েই নিনিতের ধোন হাতাচ্ছিলো, কসলাচ্ছিলো এতক্ষন ধরে সুমা ভাবি। জীবনে এই প্রথম নিনিত কোনো মেয়ের সাথে এরকম অন্তরঙ্গ হলো।। নিনিত কিছুতেই চাইছিলো না এতো দ্রুত তার মাল আউট হোক। সুমা ভাবীকে এইভাবে পেয়ে যেনো তার কাছে জগৎ সংসার সব তুচ্ছ মনে হতে লাগলো। কিন্তু মানুষ চাইলেও সব সময় সব কিছু নিয়ন্ত্রণ করতে পারে না। সুমার স্পর্শে নিনিত লুঙ্গির ভেতরেই মাল আউট করে দিলো। এতো দ্রুত মাল আউট হওয়ায় সে পুরোই হতাশ হয়ে গেলো। তবুও সে সুমা ভাবীকে আবার শক্ত করে জড়িয়ে ধরলো। মুখটা সুমার দুধের কাছে নিয়ে তার কামিজ খোলার চেষ্টা করতে লাগলো।

ঠিক এই মুহূর্তে নিনিতের মনে হতে লাগলো সুমা ভাবীর অস্তিত্ব যেনো ধীরে ধীরে বিলীন হয়ে যাচ্ছে। নিনিতের হাতটা শক্ত করে সুমা ভাবীর নরম পাছা চেপে ধরে রেখেছিল এতক্ষন। সুমা ভাবীর পুরো শরীরটা যেনো অলৌকিক ভাবে চিকন হতে হতে একটা কোল বালিশে রূপান্তর হলো। সুমা ভাবি একটা কোল বালিশ হয়ে গেলো কিভাবে! এটা কী হচ্ছে! নিনিত আৎকে উঠলো। একি! সে বিছানায় শুয়ে আছে একটা কোল বালিশ জড়িয়ে। তার ধোনটা লেপ্টে আছে বিছানার সাথে। ধোনটা হাত দিয়ে ধরে দেখলো ভেজা। সে ঘড়ির দিকে চেয়ে দেখলো সবে সকাল ৭ টা বাজে।

নিনিত এবার সত্যি সত্যি ঘুম থেকে উঠলো। নিনিতের বুঝতে বাকি রইলো না যে এতক্ষন সুমা ভাবীকে নিয়ে যে ঘটনাটা ঘটলো সেটা পুরাটাই ছিলো একটা স্বপ্ন। অবশ্যই সুখকর স্বপ্ন। আর তার সঙ্গে যা ঘটেছে তা হলো স্বপ্ন-দোষ। রাতে ঘুমানোর আগে সুমা ভাবীর কথা ভেবে ভেবে একবার ধোনটা খেঁচে ঘুমিয়ে পড়েছিলো সে। তার প্রভাবই পড়েছে। স্বপ্নে। স্বপ্নের কথা ভাবতেই নিনিতের চোখে বুকে আবার ভেসে উঠলো কাম উত্তেজনা।

সে বাথরুমে গিয়ে স্বপ্নের ঘটনাটার কথা ভাবতে ভাবতে ধোনটা আবার খেচতে লাগলো। মাল আউট হতেই ধোনটা ছোটো হতে হতে একটা স্বাভাবিক আকারে রূপ নিলো। নিনিত উদাশ দৃষ্টিতে তার ধোনটার দিকে তাকিয়ে রয়েছে। ধোনটার আকৃতি এই মুহূর্তে ২" এর মতো হবে। সে যখন হস্তমৈথুন করে পুরোপুরি উত্তেজিত থাকে তখনও এটি বড়জোর ৪" থেকে ৪.৫" লম্বা হয়। সে ভাবে সত্যিই যদি স্বপ্নের মতো তার এতো বড় একটা ধোন থাকতো তাহলে সে পৃথিবীর সব মেয়েকেই সুখ দিতে পারতো। তার মনে হয় তার বয়সী ছেলেদের তুলনায় তার ধোন অনেক ছোটো। সে এই নিয়ে ভয়ে থাকে যদি বিয়ের পর সে তার বউকে ঠিকমতো সুখ দিতে না পারে! নিনিত যখন পর্ণ ভিডিও থেকে বা চটি পড়ে তখন বড় বড় ধোনের কাহিনী দেখে সে আরো বেশি হতাশ হয়। সে চায় তার ধোনটা অনেক বড় হোক যাতে যেই তার ধোন প্রথমবার দেখে সে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে। যদিও নিনিত তার এক বন্ধুর কাছে শুনেছে ধোনের আকৃতির চাইতে সেক্সের টাইমিং টাই বেশি গুরুত্বপূর্ণ। যে সবচেয়ে বেশি সময় ধরে চুদতে পারে নারীদের কাছে তারাই আসল পুরুষ!

একেবারে গোসল করেই বাথরুম থেকে বের হয় নিনিত। একটু পর তার কলেজে যেতে হবে। নিনিতের বয়স এই কিছুদিন আগে ১৮ বছর পূর্ণ হয়ে ১৯ এ পড়লো। এই বয়সের ছেলে-মেয়েদের পর্ন দেখে চটি গল্প পড়ে কী পরিমান যে সেক্স ফ্যান্টাসি থাকে তা শুধু এই বয়সই জানে। নিনিত ঘরের জানলা দিয়ে বাইরে তাকাতেই তার চোখটা আটকে গেলো সুমা ভাবীর দিকে। রাস্তায় একটা ভ্যান থেকে সবজি কিনছে ভাবি। নিনিতের চোখটা আটকে আছে সুমার বড় বড় মাইয়ের দিকে। যদিও ওড়না দিয়ে তা ঢাকা তবুও যেনো নিনিত তা অনুভব করতে পারছে। নিনিত বুঝতে পারলো তার ধোনটা শক্ত হয়ে যাচ্ছে। সুমা ভাবীর সম্পর্কে বলতে গেলে ভাবি তার স্বামীকে নিয়ে এক মাস হলো পাশের বাড়িটাতে ভাড়া উঠেছে। সুমা ভাবীকে প্রথমবার দেখেই নিনিতের শরীরের ওপর দিয়ে একটা কামের শিহরন বয়ে গিয়েছিলো। এতো সুন্দর আর সেক্সী মহিলা সে এর আগে কোনোদিন দেখেনি। শরীরের আকৃতি ৩৬-২৪-৩৬ । মেয়েদের মাইয়ের প্রতি বিশেষ একটা দুর্বলতা আছে নিনিতের।

সুমা ভাবি আসার পর থেকেই প্রায়ই লুকিয়ে লুকিয়ে জানলা দিয়ে তার মাই দেখে মনের খায়েশ মেটাতো নিনিত। যদিও সুমা ভাবীর সঙ্গে কখনোই কথা হয়নি তার বাস্তবে। সুমা ভাবি তাদের বাড়িতে এই পর্যন্ত একদিনও আসেননি। কিন্তু নিনিতের মায়ের সঙ্গে আর তার ছোটবোন ডায়নার সঙ্গে সুমার বেশ সম্পর্ক। তারা প্রায়ই ওই বাড়িতে যায়। এইতো কদিন আগে সুমা ভাবীর জন্মদিন গেলো। ছোটখাটো আয়োজন থাকায় নিনিত ডাক পায়নি। তবে ডায়না গিয়েছিলো। তার কাছ থেকে নিনিত জানতে পারে সুমা ভাবীর বয়স ২৬ শেষ হলো এবার। তবে তার ডোবকা শরীর দেখে বয়স আরো বেশি মনে হয়। বিয়ে হয়েছে ৪ বছর হলো। কোনো ছেলে-মেয়ে নেই। এই কয় বছরেই কী শরীর বানিয়েছে তার স্বামী। নিনিতের জীবনের একটাই স্বপ্ন সুমা ভাবীর ওই মাতাল করা বুকের দুধের ভিতর কয়েক মুহূর্ত হলেও ডুবে থাকা। বুকের মধু চুষে চুষে খাওয়া। বাজার শেষে সুমা ভাবি ঘরে চলে গেছে অনেকক্ষণ ধরেই। নিনিত নিজেকে স্বাভাবিক করে , তৈরি হয়ে কলেজ চলে গেলো। সে বি এন্ড জি কলেজের ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের ছাত্র।

কলেজে গিয়েই ক্লাসে ব্যাগ রেখেই নিনিত চলে গেলো ছেলেদের ওয়াশরুমে। ক্লাস শুরুর আগে এখানেই তাদের আড্ডা দেয়ার জায়গা। নিনিত আজ কিছুটা দেড়িতেই পৌঁছেছে। তার বন্ধুরা এর মধ্যেই গল্পে মজে আছে। নিনিতকে দেখে তারা হাই-ফাইভ করলো। গল্প করছে ইয়াসীর। তাদের কলেজের সবচেয়ে পাঁকা ছেলে সে। সে আজ সবাইকে বলছে গতরাতে তার এক দূর সম্পর্কের মামীকে চোদার রগরগে কাহিনী। ইয়াসীর , " তারপর কী হইলো বল? মামী আমার পেন্টের ভেতরের ফুলা বড় বাঁড়ার দিকে হাঁ কইরা তাকাইয়া আছে। আমি মামীরে আর কিছু না বইলা এক ধাক্কায় বিছানায় ফালাই দিলাম। শালী আ.. কইরা উঠলো। আমি লাফাইয়া মাগীর বুকের ওপর উইঠা এক টানে তার ব্লাউজ খুইলা ইয়া বড় বড় মাই কামরাইতে আর খামচাইতে লাগলাম। মাইয়াদের দুধ চোষা যে কী আনন্দের তা বইলা বোঝানো যাইবো না। মাগী আ,,আ..উহ..আহ.. করতে লাগলো। আমি আরো গরম হইয়া গেলাম। সাথে সাথে ছায়ার নিচ থিকা খানকির বুদা বাইর কইরা আমার ৮" এর গরম মাল এক ঠাপে ঢুকাই দিলাম। এরপর খালি কোপ মাম্মা। আধা ঘন্টা ধইরা চুইদা বুদা ফাটাই লাইছি। তারপর উল্টা কইরা পুটকি বরাবর এক থাপ…… " ইয়াসীর বলেই চলেছে আর বন্ধুরা হাঁ করে তার গল্প শুনছে। মিজান আর নিনিত তাদের থেকে একটু দূরে দাঁড়িয়ে। মিজান নিনিতের কানের কাছে মুখ নিয়ে বলতে লাগলো, " বাইনচোদে চটি গল্প পইড়া আইসা নিজের কাহিনী বইলা হুনাইতাছে। ওরে মাইয়া মানুষ বালের দাম দিবো। আর আমাগো দেশের মানুষের জীবনেও এত্ত বড় ধোন থাকে না। ঐগুলা থাকে নীগ্রগো দেশে। আমাগো এইদিকে বড়জোর ৫"-৬" । আর ইয়াসীর হালায় যেই বুটকা । ওর লেওড়া দেখবি ৪" এর বেশি না। তোরটা কত বড়?" নিনিত কিছুটা অপ্রস্তুত হয়ে আমতা আমতা করতে থাকে। এরই মধ্যে ক্লাসের ঘন্টা বেজে গেছে। সবাই ক্লাসে চলে যায়।

নিনিতের ক্লাসে ২৮ জন ছেলে এবং ৩৩ জন মেয়ে। মেয়েগুলোর মধ্যে বেশির ভাগই পিওর হট আর সেক্সী। বয়সের তুলনায় পাকনা। হট ফিগার আর সেক্সী মাই। একবার তাকালে চোখ ফেরানো যায় না এমন। সেলোয়ার এর সঙ্গে অনেকেই ওড়না পরে না। যার ফলে ক্লাস চলাকালীন সময় বেশির ভাগ ছেলেরাই ক্লাসের থেকে আড়চোখে ওইসব মেয়েদের উঁচু-ফোলা দুধের দিকে তাকিয়েই সময় পার করে। কয়েকটা ছেলেকে ক্লাসেই খেঁচতেও দেখেছে নিনিত। নিনিতের চোখও বার বার চলে যাচ্ছে তার পাশের সারির বেঞ্চিতে বসে থাকা একটা মেয়ের বুকের ওপর। কী মাতাল করে দেওয়া মাই। নিনিত ভাবে সে যদি এইসব মাগীর দুধ চুষতে আর গুদ মারতে পারতো। ইশ!!

ক্লাস ছুটির পর নিনিত রোজ একাই বাড়িতে ফেরে। আজও ফিরছিলো। হঠাৎ দেখলো একটা ভাঙ্গারি জিনিস কেনার ভ্যান এইদিক দিয়ে আসছে। এই ভ্যানটাকে নিনিত চেনে। এই লোকটি সন-পাপড়ি (এক ধরণের মিষ্টি খাবার) বিক্রি করে। এটা নিনিতের প্রিয়। নিনিত ভ্যান থামিয়ে ১০ টাকার সন-পাপড়ি চাইলো। লোকটা সেখানেই ভ্যানটা দাঁড় করিয়ে তাকে তা দিয়ে পাশের একটা চায়ের দোকানে চা খেতে বসলো। নিনিত সেখানেই দাঁড়িয়ে সন-পাপড়ি খেতে খেতে হঠাৎ ভ্যানের ওপরের পুরান বইয়ের ফাঁকের একটি ডায়রির মতো নোটবুক দেখতে পেলো।

নোটবুকটা দেখতে একদম সাধারণ হলেও এটার ওপরের নামটা যে কাউকেই আকর্ষিত করবে। নোটবুকটার মোটা কাবারের ওপর ইংরেজি অক্ষরে লেখা, " Sex Note". নিনিত বেশ কৌতূহলী হয়েই নোটবুকটা হাতে নিলো। মোরাটটা পুরোনো হলেও এর ভেতরের পাতাগুলো ঝকঝকে নতুন। ভ্যান ড্রাইভারের মনোযোগ অন্য দিকে। নিনিত ভাবলো টুকটাক লেখালেখিত করা যাবে এইটাতে। ভাঙ্গারি ওয়ালার এটা তেমন কোনো কাজে লাগবে না। লোকটার অলক্ষ্যে নোটবুকটা ব্যাগে ঢুকিয়ে নেয় নিনিত। এরপর বাড়ির উদ্দেশ্যে হাঁটতে থাকে।

[[চায়ের দোকানদার রহমত মিয়া বিস্মিত দৃষ্টিতে রাস্তার দিকে চেয়ে রয়েছে। একটু আগেই একটা ভাঙ্গারি ভ্যান তার দোকানের সামনে এসে থামে। ভ্যানওয়ালা এক কাপ চা খেয়ে টাকা দিয়ে ভ্যানে উঠে রাস্তায় উঠে। পরক্ষনেই যেনো শূন্যে মিশে গেলো ভ্যান সহ লোকটি। এওকী আবার সম্ভব! না। নিশচিৎ তার চোখের ভুল। নিশ্চই চোখের ভুল। অবশ্যই চোখের ভুল। কিন্তু একি! অবিকল সেই ভ্যানটির মতো একটি ভ্যান এসে তার সামনে দাঁড়ালো উল্টো রাস্তা থেকে। ভ্যান থেকে লোকটি নেমেই রহমত মিয়াকে বললো, এক কাপ দুধ চা খাওয়াও তো মিয়া। বেশি কইরা চিনি।' অবিকল কিছুক্ষণ আগের ঘটনারই যেন পুনরাবৃত্তি!!]]

নিনিত বাড়িতে ফিরে বাকি দিনগুলোর মতোই সন্ধ্যা পর্যন্ত কাটালো। সন্ধ্যা হতেই নিজের ঘরে এসে ব্যাগটা হাতে নিতেই তার মনে পড়ে দুপুরে সেই ভাঙ্গারি ভ্যান থেকে চুরি করা সেই নোটবুকটার কথা। নোটবুকটা হাতে নিতেই মনে হয় , কত বছরের পুরোনো এটা। কিন্তু বুকটা খুলতেই যেনো মনে হয় সদ্য ছাপাখানা থেকে বের হওয়া খাতা। নিনিত নোটবুকের পাতা উল্টে পাল্টে দেখতে থাকে। পুরাটাই খালি। হঠাৎ ডায়েরিটার শেষ পৃষ্ঠায় চোখ আটকে যায় নিনিতের। সেখানে ইংরেজি ভাষায় কিছু কথা লিখা। যার ভাবানুবাদ এই যে। এটি কোনো সাধারণ নোটবুক না। বাদশা হ্যাংলিংটোনের তৈরি মায়াবী এক নোটবুক এটি। এই নোটবুকটা ক্ষমতা অসীম। বিশেষ করে সেক্স ফেন্টাসিতে থাকা মানুষদের কাছে। কারণ এই বইয়ের যে কোনো পৃষ্ঠায় যে কোনো একজন মেয়ের নাম এবং তার আসল জন্মতারিখ লিখলেই সে মেয়ে কয়েক ঘন্টার জন্য তার যৌনদাসী হয়ে যাবে। সেই মেয়েকে চোদার সুখ পাবে এই নোটবুকটার মালিক।

লেখাটা পড়ে না হেসে পারে না নিনিত । কোনো গাঁজাখোর মানুষই হয়তো এইসব গাঁজাখুরি কথা বিশ্বাস করবে। যারা এই নোটবুক তৈরি করেছে তারা মনে হয় " ডেথ নোট " নামের এনিমে সিরিজের ভক্ত। তারা ডেথের জায়গায় সেক্স ফ্যান্টাসি লাগাচ্ছে। এটাকি কখনোই সম্ভব! অবশ্যই না!

কিন্তু কৌতূহলতা ভাব কিছুতেই কাটে না নিনিতের। কয়েক মুহূর্তের জন্য নিনিতের বিশ্বাস করতে ইচ্ছা হয় ডায়েরিতে যা লেখা আছে তাই সত্যি। সে যার নাম লিখবে সেই এখন তার যৌনদাসী হয়ে তার কাছে আসবেন তার ধোন চুষবে। তাকে জীবনের প্রথম বাস্তবে চোদার সুখ দিবে। সে নিজের ঘরের দরজাটা ভেতর থেকে আটকে দেয়। ঘরের জানলা বন্ধ করে ফেলে ডায়েরি টা হাতে নিয়ে বেশ চিন্তিত দেখায় তাকে। সে ভাবে কার নাম লিখবে সে। পরক্ষনেই নিজের বোকামিতে নিজেই হেসে উঠে। আসলে কিছুই ঘটবে না। তাই এতো কিছু ভেবে লাভ নাই। তার মাথায় গতরাতের স্বপ্নের কথা আসতেই তার ধোনটা নড়ে উঠে। সে সুমা ভাবীর পুরো নাম জানে। নূরে জান্নাত সুমা। সেটা সে ডায়েরিতে লেখে। কিন্তু জন্মতারিখটা! এটা সে কী করে জানবে! নিনিতের মনে পড়ে এই না কিছুদিন আগে তার জন্মদিন গেলো! হ্যা! জন্মতারিখ আর মাসটা সে লিখলো। কিন্তু কত সালে সে জন্মেছে? এরও পরিসংখ্যান আছে। যেহেতু এই বছর তার ২৬ তম জন্মদিন ছিলো তাই সহজেই হিসাব করে সে জন্মসালটা বের করে লিখে ফেলে। এইতো সব লিখা শেষ। নিনিত নীরব হয়ে বসে থাকে বিছানায়। সুমা ভাবীকে একটা মাগীর রূপে দেখার অপেক্ষা।

কয়েক সেকেন্ড কেটে যায়! কিছুই ঘটে না। নিনিত এতক্ষন ধরে এই নোটবুকের ডায়েরির গাঁজাখুরি থিওরি বিশ্বাস করার বোকামিটা বুঝতে পেরে লজ্জা পেয়ে যায়। সে জানে কিছুই ঘটবে না। নিনিত দরজা খুলতে বিছানা থেকে নামে। দরজার ছিটকিনি যেই খুলতে যাবে তখনি ঘরে সে দ্বিতীয় কোনো মানুষের অস্তিত্ব অনুভব করে। সে আৎকে বিছানার দিকে তাকায়। তাকাতেই তার চোখ কপালে উঠার জোগাড়। লাইটের আলোতে স্পষ্ট সে দেখতে পায় সুমা বৌদি পুরো ন্যাংটা হয়ে বিছানায় শুয়ে রয়েছে। তার বালে ভরা গুদ আর উঁচু উঁচু মাই ইশারার নিনিত কে কাছে ডাকছে।

নিনিত হতভম্ব! এটা কিছুতেই হতে পারে না! এটাও কী স্বপ্ন! না এটা স্বপ্ন না! সুমা বৌদি ধীরে ধীরে চোখ খুলে কামুক দৃষ্টিতে নিনিতের দিকে তাকিয়ে চোখের ইশারায় তাকে কাছে ডাকছে। নিনিতের বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। এর মধ্যেই সুমা বৌদির এক হাত চলে গেছে তার গুদের কাছে। সে আঙ্গুলি করছে। তার বালে ভরা গুদ হাতাচ্ছে।আরেক হাত দিয়ে নিজের বড় বড় দুধ কচলাচ্ছে। নিনিতের ধোন যেনো প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে। নিনিত ধীরে ধীরে এগিয়ে যায় সুমা ভাবীর দিকে।
 

Users who are viewing this thread

Back
Top