What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার বেশ্যা আম্মু (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার বেশ্যা আম্মু – ১

যখন আমার বয়েস আঠেরো বছর আমি তখন প্রথম বুঝতে পারি আমার আম্মু যে নস্টা স্ত্রীলোক। আমি আব্বু-আম্মুর একমাত্র ছেলে। ছোটবেলা থেকেই আমি অনেককিছু লক্ষ্য করতাম, কিন্তু সেভাবে কোনদিন আমার মোটা মাথায় কোনকিছু বাড়ি মারেনি। ষোলো বছরে পা দিয়ে আমার দৃষ্টিশক্তি প্রখর হয়। যাক সে কথা,
আমি বরঞ্চ প্রথম থেকে শুরু করি, নয়তো পাঠকদের বুঝতে অসুবিধে হবে।

আমি তখন সদ্য চোদ্দতে পা দিয়েছি। শুক্রুবারের রাত। আব্বুর ইচ্ছেয় আমরা সবাই একটা নামী রেস্তোরায় খেতে গিয়েছি। সেটা কোনো বিশিষ্ট দিন ছিল, এমনিই আব্বুর ইচ্ছে হয়েছিল সেদিন কোনো ভালো রেস্তোরায় ভালো করে ডিনার করবে। আব্বু একটা দামী স্যুট গায়ে দিয়েছে আম্মু একটা ডিজাইনার সিফন শাড়ি পরেছে। খাবার খুব চমত্কার ছিল। আব্বু-আম্মু ডিনার খেতে খেতে এক বোতল মদের ফরমাশ করে। সেটা দুজনে ভাগাভাগি করে শেষ করে ফেলে। ডিনার সারতে সারতে অনেক রাত হয়ে গিয়েছিল. আমার প্রচন্ড ঘুম পেয়ে যায়। দুই চোখের পাতা ভারী হয়ে আস্তে আস্তে বন্ধ হয়ে আসছে। আমি আমাদের গাড়িতে ঢুকে পিছনের সিটে বসে গা এলিয়ে দি।

আমি প্রায় ঘুমিয়ে পরেছিলাম। পুরোপুরি ঘুমোতে পারিনি কারণ আমার কানে আব্বু-আম্মুর কথাবার্তা ভেসে আসছিল। হঠাৎ করে চোখে রাস্তার আলো পরে আমার চটকা ভেঙ্গে যায়। আমি কিন্তু উঠলাম না। চুপচাপ চোখ বন্ধ করে ম্যাদা মেরে পরে রইলাম, যদি আবার ঘুম এসে পরে। কিন্তু আমার কানে এমন কিছু গেল যাতে করে আমার চোখ থেকে ঘুম পুরোপুরি ভাবে উবে গেল।
আম্মু আব্বুকে বলছেন, "আমি পুরো ভিজে গেছি!"
"ষঃ ষঃ, রাফি শুনে ফেলতে পারে।"
"আরে না! ও পুরো ঘুমিয়ে কাদা হয়ে গেছে। গাড়িতে উঠেই ও ঘুমের দেশে পাড়ি দিয়েছে।"
"তুমি নিশ্চিত?"
"রাফি, এই রাফি! তুই কি জেগে আছিস?"

আমি উত্তর দিলাম না। বুঝতে পারলাম এমন কিছু ঘটছে যেটা আমার জানা উচিত নয়। এটা অবশ্য সব বাচ্চারাই বুঝতে পারে, কোনো নতুনত্ব নেই। বড়রা যখন তাদের কিছু গোপন করতে চায় তখন ব্যাপারটা বুঝতে পারে সব বাচ্চারাই. আমি ম্যাদা মেরে পরে রইলাম আগের মতই, কোনো নরণ-চরণ করলাম না।
"দেখেছ, আমি কি বলেছিলাম. ও ঘুমিয়ে গেছে. আমি আমার ছেলেকে চিনি।"
"একদম ঠিক।"
এবার আমু আব্বুর দিকে ঘুরে বসলেন। "তোমার কি নিজেকে ভাগ্যবান বলে মনে হচ্ছে?"
"তোমার তো দেখছি খেলার মেজাজ চলে এসেছে।"
আম্মু ঝুঁকে পরে আব্বুকে একটা চুমু খেলেন। "একদম ঠিক!"

এবার বিস্ফারিত চোখে দেখলাম আম্মু তার শরীরটাকে পিছনে এলিয়ে ধীরে ধীরে শাড়িটা নিচ থেকে উপরে গুটাতে লাগলেন। গুটাতে গুটাতে একসময় তার লাল রেশমের প্যানটি বের করে ফেললেন।
"কৌশিক……"
"পা দুটোকে এমনভাবে ফাঁক করে রেখো না। রাফি দেখে ফেলতে পারে।"
"চিন্তা করো না, ও ঘুমোচ্ছে।" আম্মু আস্তে আস্তে প্যানটিটা পা থেকে গলিয়ে পুরোপুরি ভাবে দেহ থেকে আলাদা করে দিলেন।
"মৌ!"
"ষঃ ষঃ! আজ রাতে তুমি চুদতে চাও?"
দেখলাম আব্বু হালকা করে ঘাড় নাড়ালেন।
"তাহলে চুপচাপ আয়েশ করো।" আম্মু একবার ঘাড় ঘুরিয়ে আমাকে দেখে নিলেন।
আমি আগের মতোই মরার মতোন পরে রইলাম। আমি চাইনা এই প্রদর্শনী চট করে শেষ হয়ে যাক। আম্মু আবার ফিরে বসে একটা হাত তার খোলা গুদে রেখে হালকা করে একবার আঙ্গুল দিয়ে গুদ ঘষলেন। "উহঃ উহঃ! কি ভালোই না লাগছে!"

আম্মুর গুদে হালকা চুল দেখতে পেলাম আর উনি গুদে উংলি করার সময় গুদের ভিতরের গোলাপী আভাটাও চোখে পরলো।
"আমাকে খিঁচতে দেখো কৌশিক। দেখো তোমার বউ তার গরম গুদটাকে কিভাবে উংলি করে।" উনি ডানহাতের দুটো আঙ্গুল দিয়ে ওনার ভগাঙ্কুর ধীরভাবে গোল গোল করে ঘষতে লাগলেন। "উহঃ উহঃ! সত্যিই কি ভালোই না লাগছে!" উনি আঙ্গুল দুটো গুদের মধ্যে ঢুকিয়ে দিলেন আর অল্পক্ষণ রেখে আবার বের করে নিলেন। "চাখো!" আব্বুর মুখে আঙ্গুল দুটো ঢুকিয়ে দিলেন। "কেমন লাগছে?"
"ম্ম্মম্ম্ম!"
"আমি জানতাম তোমার ভালো লাগবে। এইবার তোমার জন্য একটা খাস উপহার আছে……" আমি দেখলাম আম্মু মামার কোলে মাথা নামালেন। ফ্যাস্ করে একটা শব্দ হলো।
"ওহঃ! মৌ! চোষো! আহঃ!" আব্বুর মুখ থেকে একটা বড় দীর্ঘশ্বাস বের হলো.

আমি জানতাম ওনারা কি করছেন। আমি আমার বন্ধুদের মুখে শুনেছি। আম্মা আব্বুর ধোন চুষে দিচ্ছেন। আমার নুনুও পুরো শক্ত হয়ে গেছে। আমার খিঁচতে ইচ্ছে করছে, কিন্তু আমি ধরা পরতে চাই না।
আম্মু আব্বুর কোলে মাথা দিয়ে রইলেন। সারাক্ষণ ধরে আব্বু গোঙালেন আর উল্টোপাল্টা বকে বকে আম্মুকে উত্সাহ দিয়ে গেলেন। আম্মুর হাত তার দুই ঊরুর মাঝে চলে গেল আর উনি আবার গুদে উংলি করতে লাগলেন। আমি ওনাকে দেখতে পাচ্ছিলাম। পিছনের সিটে বসে বসে আমি খুব ভালো করে ওনার একই সাথে নিজের গুদ খেচা আর মামার ধোন চোষা লক্ষ্য করছিলাম। আমি বসে বসে প্যান্টের উপর দিয়ে নিজের নুনুটা ঘষতে লাগলাম। খুব ভালো লাগলো।
"ওহঃ মৌ! আমার বেরোবে! আঃ আঃ আঃ! নাও, নাও, পুরো নাও! আহঃ আহঃ আহঃ!"

আমি শুনতে পেলাম আব্বুর ধোন চুষতে চুষতে আব্বু আম্মুর রস গবগব করে খেয়ে নিলেন। আমার নুনুও ফেটে পরতে চাইছে, মুক্তি পাবার জন্য মিনতি করছে।
"তোমার ভালো লেগেছে তো ডার্লিং?" দুষ্টু হেসে আম্মু প্রশ্ন ছুড়লেন।
"অবশ্যই! তুমি দুর্দান্ত চুষতে পারো!" হাঁফাতে হাঁফাতে আব্বু উত্তর দিলেন।
"তাড়াতাড়ি করে আমাকে বাড়ী নিয়ে চলো। আমি তোমার ডান্ডাটা আমার ফুটোয় ঢোকাতে চাই।"

আব্বু ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে আমাদের বাড়ী নিয়ে এলেন। মামারবাড়ী পৌঁছতেই আম্মু আমাকে টেনে তুলে ঘরে ঢুকিয়ে দিলেন। সেদিন রাতে আমি আম্মুর কথা কল্পনা করে হাত মারলাম। সেদিনের পর থেকে হাত মারার সময় অনেকবার আমি আমার আম্মুকে কল্পনা করেছি।
আমার বন্ধুরা সবসময় আমার আম্মুকে নিয়ে গরমাগরম মন্তব্য করতো। যদিও আমি ওদেরকে চুপ করতে বলতাম, কিন্তু সেদিন রাতের গাড়ির মধ্যে যা কিছু দেখেছি তারপর থেকে আমি আম্মুকে নতুন ভাবে দেখতে শুরু করি। আমার বন্ধুবান্ধবের মতো আমিও আম্মুকে চুদতে চাই।

আমি লুকিয়ে লুকিয়ে আম্মুর ঘরে ঢুকে আম্মুর ব্রা-প্যানটি নিয়ে খেলতে শুরু করলাম। আম্মুর জামাকাপড়ের গন্ধ শুঁকতে লাগলাম। সেগুলো ধরে হাত মারতে লাগলাম। একদিন আচমকা আম্মুর দেরাজে একটা কম্পযন্ত্র বা ভাইব্রেটর খুঁজে পেলাম। ব্যাটারী শেষ হয়ে গিয়েছিল। আমি আমার নুনুর চারপাশে ওটা ঘষতে লাগলাম, মনে মনে কল্পনা করলাম আম্মুর গুদে ঢোকালে কেমন লাগবে।

কয়েক মাস পর আমার আব্বু কাজের সুত্রে বাইরে গিয়েছিলেন। দিনটা ছিল শনিবার। আমি বিকেলে খেলতে বেরিয়েছিলাম। কিন্তু জলসার জন্য স্থানীয় ক্লাব মাঠ বন্ধ রাখায় খেলা হলো না। আমি বিষণ্ণ মনে বাড়ী ফিরে এলাম। বাড়ী ফিরে কাউকে না পেয়ে আমি সোজা আমার ঘরের দিকে পা বাড়ালাম। কিন্তু সিড়িতে আমি একটা শব্দ শুনতে পেলাম। আমি থেমে গেলাম। শব্দটা এমন যে শুনলে পরে মাথায় প্রথমেই যৌনতার চিন্তা ঢুকে পরে। আবার একই শব্দ কানে এলো। আমি চুপি চুপি সিড়ি দিয়ে নেমে আম্মুর ঘরের দরজার ফাঁকে চোখ রাখলাম। ভিতরে যা দেখলাম তাতে আমার নুনুটা সঙ্গে সঙ্গে শক্ত হতে শুরু করে দিলাম। দেখি আমার আম্মু পুরো ল্যাংটো হয়ে খিঁচ্ছেন। তার হাতে আমার সেদিনের আবিষ্কার করা কম্পযন্ত্র। এখন ওতে নতুন ব্যাটারী পোড়া আছে, যন্ত্র কাজ করছে। আম্মুকে চমত্কার দেখতে লাগছে। বালিশে মাথা দিয়ে উপুর হয়ে শুয়ে আছেন. গুদে লাল কম্পযন্ত্র ঢোকানো। যন্ত্রের কম্পন খেতে খেতে আম্মুর বিশাল পাছাটা হাওয়ায় তিরতির করে কাঁপছে। একটা চাপা ভোঁ ভোঁ শব্দ যন্ত্র থেকে বের হচ্ছে। সেই গুঁজনধ্বনির সাথে তাল মিলিয়ে আম্মুর মুখ থেকে গোঁ গোঁ শব্দ বের হচ্ছে।

"উঃ উঃ আঃ আঃ! চোদ, চোদ, আমাকে চোদ!" আম্মু চিত্কার করে উঠলো আর ধপ করে বিছানায় দেহ ছেড়ে দিলো। আম্মুর গুদে তখনো কম্পযন্ত্র ঢুকে রয়েছে। আমার মাথা ভনভন করে ঘুরতে লাগলো। আমি চট করে ওখান থেকে সরে পরলাম। আমি দৌড়ে গিয়ে বাথরুমে ঢুকে খিল দিলাম আর মনের আনন্দে আম্মুকে কল্পনায় চুদতে চুদতে হাত মারতে লাগলাম।

এরপর আমি যখন আবার আমার আম্মুর আসল রূপ দেখতে পেলাম তখন আমি সোলোতে পা রেখেছি। আবার আব্বু কাজের সুত্রে বাইরে শহরের গিয়েছেন। আমার দুই বন্ধু তনয় আর সুব্রত আমাদের বাড়ীতে আড্ডা দিতে এসেছিল। আমরা একসাথে মাঠে খেলি। ওরা দুজন আমার থেকে বয়সে বড়, কুড়ি-একুশ হবে। একথা-সেকথা বলতে বলতে ওরা আমার আম্মুর রূপের তারিফ করা আরম্ভ করলো। বলতে লাগলো আমার আম্মু মারাত্মক সুন্দরী, ভীষণ গরম দেখতে। আম্মু বাড়ীতে ছিল. শুনে ফেললে আমার অবস্থা ঢিলে হয়ে যেতে পারে। আমি ওদের চুপ করতে বললাম।

"রাফি, তোর আম্মু ফাটাফাটি দেখতে। শালা দেখলেই ধোনটা টনটন করে। বোকাচোদা খানকি মাগীর গুদে বাড়া ঢোকাতে ব্যাপক লাগবে।" তনয় বলে উঠলো।
"একদম ঠিক বলেছিস তনয়। ও আমার আম্মু হলে আমি সারাদিন খালি ওকে চোদার সুযোগ খুঁজতাম।" সুব্রত সম্মতি জানালো।
"চুপ কর তোরা! কি যা তা বলছিস! উনি আমার আম্মু হন।" আমি আম্মুকে রক্ষা করার চেষ্টা করলাম।
আমার বন্ধুরা কিন্তু আমার কথা কানে তুললো না। নিজেদের মধ্যে আম্মুকে নিয়ে বাজে আলোচনা চালিয়ে যেতে লাগলো। আমারও আম্মুকে নিয়ে এসব কথা শুনতে খুব ভালো লাগছিলো কিন্ত সেটি বাইরে প্রকাশ করলাম না।
"বুঝলি সুব্রত, আমার মনে হয় শালী নিশ্চয়ই পাক্কা বাজারে রেন্ডি মাগীদের মতো ধোন চুষতে পারে।"

"তা আর বলতে. আমি তো একদম ১০০% নিশ্চিত।"
"আমার মনে হয় বেশ্যাটা পাছাতেও ধোন নেয়।"
"একদম ঠিক বলেছিস।"
কথা বলতে বলতে দুজনে একসাথে হাঃ হাঃ করে উচ্চকন্ঠে হাসতে লাগলো।
আমরা বাড়ীর বাইরে বাগানে বসে আড্ডা দিচ্ছিলাম। আম্মু এসে জিজ্ঞাসা করলেন "তোরা কি বাগানটা একটু পরিষ্কার করে দিতে পারিস? যদি তোরা ভালো কাজ করে দেখাস তাহলে তোদের জন্য একটা খাস পুরস্কার আছে।"
উনি চলে গেলে তনয় বললো, "কিরে রাফি, বাগান পরিষ্কার করে দিলে কি তোর আম্মু আমাদের ধোন চুষে দেবে?" বলে আবার হাঃ হাঃ করে হাসতে লাগলো। কিছুক্ষণ কাজ করার পর সুব্রত বাথরুম যাবে বলে বাড়ীর ভেতর গেল। ও অনেকক্ষণ ছিল না আর যখন ফিরে এলো তখন তনয়ের কানে কি যেন একটা ফিসফিস করে বলে দিয়ে আবার বাড়ীর ভেতর ঢুকে পরলো আর তারপর অনেকক্ষণ ফিরলো না। এর মধ্যে আমি যতবারই বাড়ীর ভেতর ঢুকতে গেলাম তনয় আমাকে আটকালো। যখন সুব্রত ফিরে এলো তখন আমি বাড়ীতে ঢুকে কিছু পানীয় নিয়ে এলাম। আমি পুরো বাড়ী একবার ঘুরে দেখলাম। আমার সন্দেহ হলো

কিছু একটা বাড়ীতে চলছে যেটার আমি আঁচ পাচ্ছি না। আমি আম্মুকে তার শোবার ঘরে পেলাম। একটু হতচকিত হয়ে গেলাম যখন লক্ষ্য করলাম যে আম্মু ম্যাক্সি পরে রয়েছেন। যখন বাগানে আমাদের সাথে কথা বলতে গিয়েছিলেন তখন শাড়ি পরে ছিলেন।
"তোদের কি বাগানের কাজ হয়ে গেছে?"

"আরো একটুখানি বাকি আছে।"
"খুব ভালো কথা। তোদের হয়ে গেলে আমাকে বলিস। তোদের জন্য আইসক্রিম রয়েছে। তোর বন্ধুরা কি রাতে এখানে থাকবে?"
"জানি না। আমি জিজ্ঞাসা করবো।"
"আচ্ছা, আমি এখন পোশাক বদলাবো। তুই যা।"

সুব্রত আর তনয় চাপা স্বরে নিজেদের মধ্যে গুরুত্বপূর্ণ কিছু আলোচনা করছিল। আমি বাগানে বের হতেই থেমে গেল আর বাগান পরিষ্কার করতে শুরু করে দিলো।

সেদিন রাতে তনয় থাকতে পারলো না, কিন্তু সুব্রত থেকে গেল। সারাক্ষণ ও আম্মুকে ক্ষুধার্ত চোখে দেখে গেল। এমন হাবভাব যে পেলে খেয়েই দেবে। আম্মুকে ম্যাক্সি ছেড়ে যেই শাড়িটা আগে পরেছিলেন সেটা আবার গায়ে দিয়েছেন। ব্যাপারটা আমার ঠিক বোধগম্য হলো না। অল্প সময়ের জন্য কেনই বা উনি ম্যাক্সিটা পরেছিলেন? কি দরকারই বা ছিল শাড়ি পরার সেটা খুলে রেখে? ডিনার শেষ করে আমরা ঘুমোতে চলে গেলাম। সুব্রত আমার সাথে শুলো।
 

Users who are viewing this thread

Back
Top