What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নারগিস খালা (সংগৃহিত) (1 Viewer)

sany13

Moderator
Staff member
Moderator
Joined
Mar 7, 2018
Threads
8
Messages
2,324
Credits
19,517
Sari
Camera photo
Strawberry
Glasses sunglasses
Luggage
Thermometer
বাসায় ফিরে দেখি বাসায় আমার এক খালা এসেছে নাম নারগিস, বয়স ৪৫-৪৬ হবে,কিন্তু দেখলে মনে হয় ৩০।চমৎকার শারীরীক গঠন।ওনি এক সময় আমাদের বাসায় ভাড়া থাকতেন,হাজবেন্ড ঠিকাদারি ব্যাবসা করে,বাসায় ঠিক মত সময় দিতে পারেন না,ওনাদের একটি মাত্র মেয়ে নাম মুক্তা বয়স ২২-২৩ হবে।খালা নিজেও চাকুরি করে ।
আমি অনেক ছোট থাকতেই ওনার প্রতি কেমন যেন একটা আক`ষন ফিল করতাম। খালাকে বাসায় দেখে আমি মনে মনে খুব খুশি হলাম কেমন আছে জানতে চাইলাম।খালা মুচকি হাসি দিয়ে উত্তর দিল ভালো।
ওনি আমাদের এলাকায় একটা ফ্লাট দেখেতে এসেছিল তাই আমাদের বাসায় সবার সাথে দেখা করতে এসেছে।
আমার মা আমাকে বলল ওনাকে আমার মটর সাইকেলে করে একটু ওনার বাসায় নামিয়ে দিয়ে আসতে,আমি তো মহা খুশি এইমাত্র ২টা মাগীকে চুদে ঠান্ডা করে এসেছি তারপরও আমার বাড়া প্যান্টের নিচে ফুলে উঠলো।
খালা আমার পিছনে আমার কাধে হাত রেখে বসল,আমি মটর সাইকেল চালাতে লাগলাম আমি ব্রেক করলেই ওনার দুধে স্প`শ আমার পিঠে লাগছিল,ওনি আমার কাধ থেকে হাত নামিয়ে আমার কোমর জড়িয়ে এমন ভাবে লেগে বসল যে আমি ওনার দুধ দুইটার স্প`শ খুব ভালো ভাবে অনুভুত হতে লাগল।
খালা কে ওনার বাসায় নামিয়ে চলে আসতে চাইলাম কিন্তু খালা আমাকে জোর করে ওনার বাসায় নিয়ে গেলো,খালা বরাবরই একটু ম`ডান টাইপের নারী সবসময় পাতলা শাড়ী পরে আজও একটা পাতলা শাড়ী পরেছিল,ওনার বাসায় আমি ওনার পিছনে পিছনে সিড়ি দিয়ে উঠার সময় পিছন থেকে ওনার পাছার দুলুনি আর পাতলা শাড়ীর পিছনে ব্লাউজ এর নিচে ব্রা টা স্পষ্ট দেখা যাছিল।আমার মন চাচ্ছিল নারগিস খালাকে এখানেই চুদে দেই।
বাসায় যেয়ে শুনলাম ওনার মেয়ে কয়েকদিন আগে স্টুডেন্ট ভিসায় লন্ডন গেছে আর ওনি বাসায় একাই থাকে।খালা আমাকে নাস্তা খেতে দিয়ে ভিতরে চলে গেল।কিছুক্ষন পর ওনার শাড়ী পালটে একটা পাতলা নাইটি পরে এল।নাইটি টা খুব ই পাতলা ,নাইটির নিচে ওনার গোলাপী রঙের প্যান্টিটা স্পষ্ট বোঝা যাচ্ছিল।ওনি তখন ব্রা পরেনি নাইটির উপর দিয়ে ওনার দুধের বোটা গুলোও স্পষ্ট বোঝা যাচ্ছিল।ওনার এই রুপ ধেখে আমার বাড়া মহাশয় দাঁড়িয়ে একদম লোহার মত শক্ত হয়ে গেল,বুঝতে পারছিলাম আর কিছুক্ষন এইখানে থাকলে খালাকে জোর করে চুদে ফেলতে পারি তাই নাস্তা খেয়ে তাড়াতাড়ি বিদায় নিয়ে বাসায় চলে আসলাম,আসার সময় খালা আমাকে বলল আবার কিন্তু আসিস।
সেদিন রাতে বাসায় ফিরে খালার কথা ভেবে হাত মারলাম।
 

Users who are viewing this thread

Back
Top