What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাসির ম্যাসাজ সেক্স (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মাসির ম্যাসাজ সেক্স পার্ট -১ by Reeju123

ছোটবেলা থেকেই আমার ছোটমাসীর প্রতি টান বেশি।আমার মাসি একজন সুন্দর গড়নের সুডৌল ফিগারের মহিলা।বয়স এখন ৪২ হলে কি হবে মাসি নিজেকে যেভাবে ফিট রেখেছে সেটা প্রশংসনীয়।আমার মাসি সদাই আটট্রাক্টিভ।মাসি এখনো পর্যন্ত মেসো ছাড়া কারোর সঙ্গে চোদেনী।মাসি নিজেকে খুব গুছিয়ে এবং পরপুরুষ থেকে নিজেকে সরিয়ে চলে।আমিও মাসির প্রতি অবসেসেড।মাসিকে আমি খুব ভালোবাসি কিন্তু নিজের গন্ডি পেরোতে পারিনি কারণ মাসির প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে।কিন্তু মাসির বিয়ে যেভাবে ঠিক হয়েছিল তা উচিত হএ নাই।মেসকে প্রথমবার দেখার পর আমার ইচ্ছে ছিল না।

আসলে মেসো মাসির থেকে ১২ বছরের বড় তাকমাথা এবং দেখতে সেরকম নয়।কিন্তু কি আর করা যাবে ।মাসির বিয়ের জন্য ছেলে দেখার ক্ষেত্রে ম্যাক্সিমাম ই রিজেক্ট করতো কারণ মাসির দাঁত সামান্য উঁচু ছিল এবং ঠোঁট তা একটু বড় ছিল।কিন্তু এটাই যে সেক্সি ছিল যে ছেলে বুঝবে তার ধোন খাড়া হয়ে যাবে।কিন্তু যখন আর কতো ঠিক হলো না তখন এখানেই সেই।হঠাৎ দুপুরে ফোনে রিং হলো ওপর থেকে বললো আমি মাসি রে কেমন আছিস তোরা।এরপর মাসি বলল যে আমরা আমাদের দেশের বাড়ি সসারম এ যাচ্ছি ।এই আমি আর বোন আর দিদিমা ৫ দিন পর আসবে।দেখ ওখানে অনেকদিন যাওয়া হয়নি আর কিছু কাজ বাকি আছে।আর একটা প্রবলেম যে টিকেট পাওয়া যাচ্ছে না।

কিন্তু আমাদের এক হপ্তা পর মনে সোম বাড়ে তকেট হয়েছে আমি আর তুই আর মেসো বোন কে নিয়ে সুকরুবার ট্রেন ধরে আসবে।তুই কি যাবো কোনো তুই গালে আমার একটু হেল হতো।আর তোকে আমি অনেক বিশ্বাস করি ।দেখিস একটু।আমি বাবাকে সব বলার পরে বাবার অমত ছিল কারণ পড়াশোনা বা কোচিং আমি আমি বললাম আমার সব রেএডি আছে।কিন্তু তারপর মা আর মাসির সঙ্গে আলোচনা করার পরে বাবা রাজি হল।আমার তোহ খুশির শেষ ছিল না ।তারপর সোমবার এর ট্রেন ধরে মঙ্গলবার ভোরে আমরা পৌছালাম।

(প্রথম দিন)

সেদিন আমরা ঘর পরিষ্কার করলাম এতদিন বন্ধ থাকলে যা হয়ে।এরপর আমরা রেস্ট নিয়ে একটু বাজারে গেলাম।(এর পরের অংশটা Part-3 te starting abong er প্রভাব এর ফলে মাসির থ্রীসমে চোদনে হবে।অত এব পার্ট 3 যে প্রথম দিন দিয়ে স্টার্ট হবে এবং সেদিন আমার মাসির থ্রীসমে চোদায় হবে।)সঙ্গে থাকবেন।

পরের দিন সকালে ঘুম থেকে উঠলাম।মাসি দেখি তখন সবে স্নান করে বেরিয়েছে।বলল যাও সোনা ফ্রেস হয়ে নও।আগে বলে রাখি মাসি আমাকে বাবুসোনা বলে ডাকতো ।সেখান থেকে এখন সোনা।যায় হোক আমি বাথরুম যাব ব্রুস নিচ্ছি এমন সময় দেখি মাসি নাইটি পরে ঘরে আছে।মাসি বেশিরভাগ সময় নাইটি পড়তো আর রাতে সায়া খুলে দিয়ে ঘুমাতে যেত।আর মাসি যে তিনটি প্যান্টি কিনেছিল সেটার মধ্যে চয়েস করে নিলো কালো রঙের তা ।তারপর সেটাকে পড়ল।জীবনে প্রথমবার দেখলাম মাসির পাছা।অফ কি ভারী মতো।পুরো চড় মেরে মেরে লাল করে দিতে ইচ্ছে করে।

যাই হোক এখনো আমি সেই সুযোগটুকউও পায়নি।তারপর ফ্রেস হয়ে বেরোবার পর মাসি বলল সুধীর বলে আসবে একজন ঐযোন্ন তোর ঘরটা পরিষ্কার করে দিস আর মাদুর আর একটু বিছানা করে দিস।আমি বললাম কে হয়ে গ সুধীর।মাসি বলল কেউ না ওই আমি বললাম বলো না।মাসি একটু আদর করে বলল কেউ না সোনা।কাল তোকে বললাম না আমার শরীরে ব্যাথা করছে অনেক ধকল গেছে তাই সে ম্যাসাজ করবে আমায়।আমি বললাম পুরো মনে ন্যাংটা করে।মাসি রেগে গিয়ে এক থাপ্পড় দিলো।আমি তখন মুখ ভার করে থাকএই বলল আরে না বাবা ম্যাসাজ তো ঐভাবেই হয়ে নাহলে পুরো ব্যাথা কিভাবে মিটবে।মাসি আমাকে ভোলানোর চেষ্টা করলো কিন্তু আমার বাড়া তো ততক্ষনে ঠাটিয়ে উঠেছে।আমি তো জানি কি হবে।আর মাসি বলল এই কথা একদম কাউকে বলবে না একদম নয়।ভুল করেও নয়।

আমি একটু অভিমানী মুখ করে মাসি কে কিস করলাম গালে তারপর মাসি এমএ হুগ করলো।অজ্ঞতা কথামতো হাজির হলেন সুধীর বাবু আমিই গিয়ে দরজা খুললাম।আসতে বললাম ভিতরে বললাম বসুন মাসি ডাক দিল বললো ঘরে নিয়ে যা আর দরজা ভালো করে লোক করে দে ।তোখন একটা বাজছে।সুধীর এর ব্যাপারে বলি ।ও ম্যাসাজ করে আখড়ায় বাড়িতেও করে পুরুষদের।দেখযে 5.7 ইঞ্চি লম্বা মিসকালো গায়ের রং দাঁড়িগফ কামানো আর গোফ পুরু করে রাখা।আমি সুধীর ক নিয়ে ঘরে বসিয়ে ছি।আর মাসির কাছ থেকে মোবাইলে নিয়ে গামে খেলছিলাম।সুধীর জিজ্ঞাস করলো কার করতে হবে ।মাসির বলল আমার।সুধীর একটু থতমত খে গেল কিন্তু ও সামলে নিয়ে বলল কিন্তু আমি তো।মাসি বলল জানি কিন্তু আমরা ব্যাথা আপনি ছাড়া কেউ দূর করতে পারবে না। সুধীর রাজি হলো ।ওর মুখে জল চলে এসেছিল।হন না কেন মাসি এই বয়সে যে ফিগারে রেখেছে তাতে আছহা আছহা লোকের বাড়া ঠাটিয়ে যাবে।

সুধীর বলল টেলর এই যে পেতেছেন এর ওপর স্টার্ট করা যাক।আচ্ছা আপনি কি ফুল ম্যাসাজ করবেন তো আমি সব তেল নিয়ে এসেছি।মাসি হা বলল।আচ্ছা আপনি ভেতরে কি পরে আছেন।এই তো নাইটি নিচে সায়া আর প্যান্টি ।ঠিক আছে আপনি নাইট খুলে সায়া বুকের কাছে বেঁধে নিন।মাসি তখন ঘুরে নাইটি খুলে দিয়ে নীচে বিছানার উপর শুয়ে পড়লো।তারপর স্টার্ট হলো ম্যাসাজ ।কিছুক্ষণ প সুধীর মেসির কানে কানে গিয়ে বলল তারপর মাসি বলে বাবু তুমি বাইরে গিয়ে খেলো।এখন আমি ব্যস্ত আছি না।

সুধীর ও বললো বাইরে গিয়ে খাল কেনোনা মাসিকে আরো ম্যাসাজ করতে হবে আর তুমি বোর হয়ে যাবে আমি চলে গেলাম কিন্তু আমার মনের মধ্যে সন্দেহ ছিল।আমি ঘরের সিদের জানালা দিয়ে পুরো দেখত লাগালাম ওখান থেকে পরিষ্কার দেখা যায় পুরো ঘর তাকে।সেখানে এবার সুধীর র কথামতো সায়া তা পুরো খুলে দিল।এখন তার শুধু পরনে কালো প্যান্টি তা।সুধীর জানো স্বর্গে।আজ তো সুধীর র জমিয়ে চোদা হবে।পেটে ভালোই থলথলে চর্বি জমেছে মাসির মেয়ে হবার পরে. ফর্সা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা লোকের বাড়ার বেশিরভাগটাই ঢুকে যাবে… বেশি চর্বি থাকায় একটু নড়াচড়াতে পেটটা থোপথপ করে কাঁপে. মাসির শরীরের গড়নটা খুব সুন্দর. পোঁদটাও ভালোই বোরো আর বুকের দুদু দুটো ৩৪ হলেও নিপ্পল কিন্তু শক্ত ও হালকা ছুয়ে এই আমি তা একদিন অনুধাবন করতে পারছিলাম।

এরপর সুধীর ও বলল আমিও খুলে দিচ্ছি প্রচুর গরম তো আর পাখাও কাজ করছে না কি করি বলুন।মাসি তো মনে হয় সুধীর র বসে ও যা বলে সবেতেই হা। এরপর সুধীর চালু করলো ম্যাসাজ ও খালি জাঙ্গিয়া পড়েছিল জকির স্পেশাল যাতে ম্যাক্সিমাম ওর বাঁড়া তা বোঝাই যাচ্ছিল পুরো ফোলা মাল ১০ ইঞ্চির কম তো হবে না।এরপর সুধীর আরো তেল দিলো মাসির শরীর এ প্রথম এ দিলো কাঁধে তারপর বুকে তারপর সেই পেটে।এই ভাবে সুধীর আস্তে আস্তে করতে লাগলো তারপর স্পীড বাড়াল।প্রথমে মাই গুলো কে আলোভাতের মতো চটকাতে শুরু করলো।মাসিকে বলল কি বৌদি কেমন লাগছে ।মাসি ততক্ষনে গোঙাতে শুরু করেছে ।তারপর বলল খুব ভালো সুধীর চালিয়ে যাও।আআআআআআ….উমুমুম।এরপর সুধীর মাসির পেটএ এলো।সে মাসির নাভিতে একচিপি নারকেল তেল দিয়ে তর্জনী আঙ্গুল দিয়ে করতে লাগলো।মাসিবততোক্ষনে পাগল হয়ে উঠেছে।

তখন প্রায় ১.৩০ বাজে ঘড়িতে। এরপর সুধীর হাতে করে দিয়ে বলল বৌদি এবার একটু বসুন বলে বস করিয়ে ঘরে কাঁধে তেল দিয়ে ম্যাসাজ করতে লাগলো। তারপর মাসিকে বুকের ভরে উল্টো করে শুইয়ে পিঠ হাত ভালো করে মস্সাজে করলো এবং মাসীর হাতে হাত দিয়ে আঙ্গুল গুলো মস্সাজে করতে লাগলো।এরপর মাসিকে আবার সোজা করিয়ে দিয়ে দিয়ে হালকা মাই গুলো কে টিপে এবার বলল আমতা আমতা গলায় স্বর কেঁপে গেল বলল বৌদি প্যান্টি তা খুলবো না খুললে তো তেল লেগে গিয়ে কাপড় খারাপ হবে।মাসি বললো ঠিক আছে খুলে দাও।এই বলে মাসির প্যান্টি তা সে হালকা আঙ্গুল এর মাধ্যমে মেদবহুল থাই এর মাধ্যমে পা দিয়ে নামিয়ে দিল ।মাসি পায়ের তোড়া তখন পড়েছিল।প্যান্টি তা সে বের করে গুছিয়ে রেখে দিল।এরপর দেখি এক অবককান্ড সুধীর র বাড়া পুরো যেতে গিয়ে ফুলে কলাগাছ ঢল হয়ে তবু তৈরি হয়ে গেছে উফফফ ।আর আমার ধোন তা ও গরম হয়ে গাক্যে লোহার রড এর মত ।মনে হয় এখুনি গিয়ে মাসির ওই তুলোর মতো নরম তুলতুলে কোমল পাছায় ঢুকিয়ে দি।

মাসির থই পা পুরোটা তুলতে নরম এবং একদম পরিষ্কার।গুদের বল ভালো করে ভীত দিয়ে কামানো।পুরো ফর্সা পা একটুও কোনো কালভাব নেই ।গুদ পুরো লাল আপেল।এই ডেকে সুধীর কিভাবে ধৈর্য ধরে আছে কি জানি।তারপর তেল দিয়ে সুধীর থাই তে মস্সাজে করা স্টার্ট করলো উঁউউউ কি নরম আর তুলতুলে।সুধীর এত সক্তহাতে করলো যে পুরো লাল হয়ে গেল তারপর দুটো পা ও খুলে দিল।এখন মাসির গুদ পুরো দেখা যাচ্ছে।পুরো নতুন বউ এর মত।কারণ মাসি মেসো আর বোনের একটাই ঘর ।আর মেসো কাজ থেকে আসার পরে টায়ার্ড ই থাকে। আর বোন ও মাসিকে জড়িয়ে ছাড়া শুতে চাই না।তাই মেসো আর রিস্ক নাই না।সেজন্য।

এরপর সুধীর খালি মাসির গুদে আঙ্গুল চালিয়েছে।ঊঊঊঊঊঊ ওঁওঁওঁওঁওঁওঁওঁআআআআ।আরেকটু আরেকটু।করবো করবো বৌদি চিন্তা করবেন না আপনার সুধীর আজ আপনার সব ব্যাথা মিটিয়ে দেবে। এরপর সুধীর ওখানে তেল দিয়ে আঙ্গুল ঢুকিয়ে দিলো ।মাসি যন্ত্রনায় কঁকিয়ে উঠলো।বলল ভালো করে।তারপর সাইডে করলো উরু জাং কোমর এর লাইনে।এরপর সুধীর মাসির সব অবস্থাতে গুদের উপর বসে পড়লো।তারপর পিছন দিকে মাসির গুদে আঙ্গুল দিয়ে দু মিনুতে মতো করে ছেড়ে দিলো।মাসির জল বেরোলো কিন্তু সুধীর যে আগুন লাগিয়ে দিয়েছে এরপর মেটানোটা ওর ই দ্বায়িত্ব।

এরপর সুধীর দু হাতে ভালো করে তেল লাগিয়ে মাসির নাভির পাস থেকে দুটো মাই খামচে গলা হয়ে দু হাতে টিপে আবার সেই পথে করতে লাগলো।তখন সুধীর আর মাসির দুই চোখ এক হয়ে গেল।দুজনে একে অপরের দিকে তাকিয়ে আছে।এই ভাবে সুধীর তিন চার বার করেছে হবে মাসির সুধীর এর দু হাত ধরে বলল কিগো করবে আমার সাথে সুধীর বুঝতে পারলো কিন্তু নিরুত্তর রইলো।আরে হা কি না মাসি বলল।সুধীর বলল ঠিক আছে বৌদি।এমএ বৌদি যে তোমার খানকি বানিয়ে চোদও ।এই কথা শুনে আমরা হতবাক।কিগো চুদবে তো আমাকে।যেভাবে তো আমার মনের আগুন।তোমার ধোন দিয়ে আমার গুদ পদ চুদে ফাক করে দাও।অনেকদিন চুদিনি জানু।যেমন করে শুক্লা বৌদি ক চুদে ছিলএ তার চেয়ে জোড়ে জোড়ে।

সুধীর বলল আপনি জানলেন কি করে।আমি সব জেনেই তোমায় ডেকেছি মাসি বলল।সুধীর ওর জঙ্গিয়া খুলে দাঁড়ালো ।চলবে তো বৌদি।মাসি ডেকে হা।আমি কিন্তু গড়ে 1 ঘন্টা চুদে ডুব আপনাকে।এই নাও সুধীর বলে মাসি একটা ৭৭৭হরস পাওয়ার ভায়াগ্রা ট্যাবলেট বার করলো।বলল এটা খে নাও তালে আরো বেশি সময় ধরে চুদবে আমাকে।আপনি এসব রাখেন ।হা রাখি মনে আসার আগের দিন আমার মেয়ে কে দিয়ে এসেছিলাম বাপের বাড়িতে তখন আমার বড় এই ভিআগ্রা খে আমাকে চুদেছিলো।তোমার ধোন তো ১০ ইনচি হবে আর এ নাও দেখি মাসি একটা স্কোরের এক্সট্রা ডটেড কনডম বার করে দিলো।

সুধীর ভিআগ্রা সঙ্গে সঙ্গে খে ফেললো আর বলল যে এটা সেক্স করার 20 মিনিট আগে খেতে হবে তো ।তালে আমার কিছু মস্সাজে বাকি আছে দাড়াও।ঊঊঊ করো না আর পারছি না আমার চোদলাল ।দকরছি এই বলে সুধীর মাসির পায়ে ফুটে মস্সাজে করলো ।তারপর মাসিকে উল্টে পদ তা তুলে পদের ভিতরে বা হাতের তর্জনী ঢুকিয়ে চালনা করতে লাগলো মাসি তখন হিসু করে ফেললো।এবার সুধীর মাসির গুদ তা চেটে চেটে খেলো।তারপর আর পাঁচ মিনিটে মাই কচলানো পর সুধীর স্টার্ট করলো।প্রথমে সুধীর আর মাসি পুরো পাক্কা পাঁচ মিনিত একে অপরের দিকে তাকিয়ে ছিল।সুধীর মাসির ঝুলে থাকা ঠোঠ তাকে টেনে নিয়ে আঙ্গুল দিয়ে নখ দিয়ে ব্লেড দিয়ে ওর ওপর বলাচ্ছিলো।তারপর সজোরে দুজনে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলো।সুধীর তো একবার চাটছে ঠোট জিভ ঠোঁট তো পুরো লাল হয়ে জলছিল।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top