What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার মা সমাজের সম্পত্তি – পর্ব ১ by BittuHore

এই গল্প টি কাল্পনিক হলে ও গল্পের সব চরিত্র গুলো আসল। এবার শুরু করা যাক এই গল্পে আমি আপনাদের বলব কিভাবে আমার লাজুক,ধার্মিক সতী সাবিত্রী মা সমাজের সম্পত্তি তে পরিনত হয়ে গেছিল। এবার বেশি ভনিতা না করে শুরু করা যাক।

আমার নাম তীর্থ। আমি হালীশহর এ থাকি। আমার বাড়িতে আমরা তিন জন আছি। আমি আর আমার মা বাবা। আমার বাবা বিসনেস ম্যান আর মা গৃহবধূ। বাবাকে বিসনেস ট্যুরের জন্য বেশীরভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। বছরের বেশিরভাগ সময় ই বিদেশ বা অন্য রাজ্যে থাকে। আমার মায়ের নাম তানিয়া। মা খুব সুন্দরী। গায়ের রঙ যথেষ্ট ফরসা। দুদের সাইজ খুব বড়ো নয় মাঝারি তবে খুব সুন্দর। টাইট আর বলের মতো গোল গোল দুটি দুদ মায়ের বুকের উপর সুন্দর ভাবে বসানো। আর সরু কোমর সেখানে খুব সামান্য একটু মেদ আছে আর ছড়ানো আর ভারী পাছা।

মোটা মোটা সুন্দর ঠোট আর টানা দুটো চোখ মায়ের মুখ টাকে খুব মিষ্টি ও আবেদনময়ী করে তুলেছে। এক কথায় সেক্স বোম। মার হাইট খুব কম ৫'২" বা ৫'৩" হবে। মা সম্পুর্ন ভারতীয় নারী আর ঘরোয়া বৌ। আমাদের পাড়ার মধ্যে মা হচ্ছে সবচেয়ে সুন্দরী মহিলা সেই জন্য পাড়ার সবার নজর মায়ের উপর ছিল। আমাদের পাড়ার সব মহিলা রা খুব মডার্ন ও অ্যাডভান্সড কিন্তু মা একদমই ওদের মতো নয় খুব ধার্মিক মহিলা যে পরপুরুষের দিকে নজর তুলে তাকানো টাকেও পাপ বলে মনে করে। আমার সেই মা কোনো দিন স্বপ্নেও কল্পনা করতে পারে নি যে তর সাথে এরকম কিছু হবে।

এই ঘটনাটি অনেক আগে র।আমার তখন সাত বছর বয়স ছিল আর মায়ের বয়স ছিল ২৫ বছর।পাড়ার সব বৌ রা মাকে হিঙসা করত মায়ের সৌন্দর্য এর জন্য। আর পাড়ার সব লোক মাকে চুদতে চাইত। আমাদের পাড়ায় একটি নরথ ইন্ডিয়ান ফ্যামিলি থাকতে এসেছিল রাজস্থান থেকে হাসবেন্ড ওয়াইফ মনোহর আর পার্বতী। ওরা করবাচত বলে একটি অনুষ্ঠান করত স্বামীর দীর্ঘ আয়ু র জন্য। তাদের দেখা দেখি মা আর পাড়ার আর ও দুজন বৌ এটি করা শুরু করে। ওরা সারাদিন উপোস থেকে রাতে চাদ দেখে উপোস ভাঙত।

এরকমই একটি করবাচত এর দিন ছিল। আর অনুষ্ঠান টা আমদের পাড়ার সমীর কাকুর বাড়িতে হওয়ার ঠিক হয়েছিল। করবাচতের দিন সবই নতুন বৌ এর মত সাজত মাও তাই সেজেছিল লাল শাড়ি,লাল ব্লাউজ আর গা ভর্তি গয়না আর হাতে মেহেন্দী ছিল আর তাতে সাখা পলা পড়া। পায়েও মেহেন্দী ছিল ও দুই পায়ে দুটো নুপুর। মাকে খুব সুন্দর লাগছিল। ঠিক যেমন কোন নতুন বৌ। ওইদিন মা এত সুন্দর লাগছিল যে মাকে দেখে যে কারোর ধোন দাড়িয়ে যাবে। বাবা কাজের সুত্রে মুম্বাই গেছিল তিন দিনের জন্য। তাই মা বাড়িতে তালা লাগিয়ে আমাকে নিয়ে সমীর কাকুর বাড়ি গেল ।

মা যখন ওদের বাড়ি গিয়ে পৌঁছায় তখন মাকে দেখে সবাই হা করে মার দিকে তাকিয়ে থাকে। আমি ওদিকে অত খেয়াল না করে এদিকে ওদিকে খেলতে লাগলাম। মাও ঘরে চলে গেল। কিন্তু ওরা তিনজন মানে সমীর,তপন আর মনোহর মিলে মাকে চোদার প্ল্যান করছিল। এই প্ল্যান এ ওরা নিজেদের বৌ (বন্দনা, রমা ও পার্বতী ) দের ও সামিল করল। ওরা মাকে খুব হিঙসে করে তাই তাকে হেনস্থা করার সুযোগ আর আমার সুন্দরী মায়ের চোদা খাওয় দেখার ওরা কিছু তেই ছাড়ল না। ঠিক হলো যে সবাই এক এক করে মা কে চুদবে।

এরপর মা আর কাকিমা রা চাদ দেখে পুজো করছিল। আর কাকুরা সবাই মিলে সমীর কাকুর বেডরুমের খাটটাকে ফুলশয্যার খাটের মতো করে সাজাল। আর ওই ঘরের চার দিকে চারটে ক্যামেরা লাগিয়ে দিল আর কানেকশন ওদের টিভি র সাথে জুড়ে দিল। আর পুজো শেষ হওয়ার জন্য অপেক্ষা করতে লাগল। তারপর পুজো শেষ হওয়ার পর সবাই খেতে বসল। কিন্তু বাবা না থাকার কারণে মার মনটা খারাপ ছিল তাই মা খাবার খেতে মানা করে দিল। তখন কাকিমারা মাকে জোর করে খাওয়াতে লাগল।

বন্দনা কাকিমা রমা কাকিমা কে বলতে শুনলাম " তানিয়া কে ভালো করে খাওয়া সকাল থেকে উপোস করে আছে ঠিক করে না খেলে সারা রাত আমার বর কে সুখ দেবে কি করে? "।
রমা কাকিমা " এর পরে তো সমীর দাই ওকে খাবে চেটে পুটে"

বলে তিন জন কাকিমা হাসতে লাগল। আমি তখন এসব কিছু বুঝতে পারতাম না। তাই অত নজর দিই না। এরপর ওরা আমাকে এক গ্লাস দুধ দিল। দুধ আমার একদমই ভালো লাগে না। তাই আমি দুধ টা না খেয়ে ফেলে দিই। এরপর বন্দনা কাকিমা আমাকে অন্য একটি ঘরে নিয়ে গেল ঘুমানোর জন্য। কিন্তু আমার ঘুম আসছিল না তাই আমি ওদের বাড়িতে এদিকে ওদিকে ঘুরতে লাগলাম। তখন একটি ঘরে মাকে দেখলাম মা আর কাকিমা রা বসে কথা বলছে। তখন প্রায় রাত এগারোটা বাজে। আমি দুর থেকে দেখলাম বন্দনা কাকিমা আসছে। আমি ভাবলাম আমি ঘুমোইনি দেখলে হয়তো আবার বকাবকি করবে। তাই আমি লুকিয়ে গেলাম। বন্দনা কাকিমা র হাতে এক গ্লাস দুধ ছিল হঠাৎ দেখলাম ওই দুধটাতে কি একটা পাওডারের মতো মিশিয়ে দিল। আর তারপর সেই দুধ টা মাকে এনে দিল। মা প্রথম এ খেতে চাইছিল না কিন্তু ওদের জোর করায় খেতে বাধ্য হল। দুধ টা খাওয়ার সঙ্গে সঙ্গে মা কিরকম একটা হয়ে গেল শরীর এলিয়ে দিয়ে সোফায় বসে পড়ল।

বন্দনা কাকিমা বলল " তানিয়া তুমি সকাল থেকে উপোস করে আছো তো তাই মনে হয় তোমার শরীর খারাপ করছে। তুমি আমার ঘরে চলো একটু রেস্ট নেবে। " তারপর বন্দনা কাকিমা আর রমা কাকিমা মিলে ধরে মাকে বন্দনা কাকিমা দের বেড রুমের খাটে নিয়ে গিয়ে শুইয়ে দিল। মার ফুটন্ত যৌবন সবাই কে মাতাল করে দিচ্ছিল। আমার মায়ের জন্য চিন্তা হচ্ছিল তাই আমি ওই ঘরের দিকে যেতে লাগলাম। কিন্তু তখন দেখলাম সমীর কাকুকে মায়ের ঘরে ঢুকতে। আমি তখন ওই ঘরের একটি আধখোলা জানলায় দাড়ালাম আর ভিতরে কি হচ্ছে। দেখতে লাগলাম। সমীর কাকূ ঘরে ঢুকতে ই প্রথমে দরজা টা বন্ধ করে দিল আর ছিটকিনি তুলে দিল।
মা ওনাকে দেখে ভয় পেয়ে গেল আর বলল " দরজা বন্ধ করলেন কেন? "

সমীর কাকু: " তানিয়া বৌদি আজকে তোমার রসালো যৌবনের সব মজা নেব। " বলে ও খাটে মায়ের পাশে বসে পড়ল আর আস্তে আস্তে মায়ের মাথার উপর হাত বোলাতে লাগল। " তানিয়া তোমার এই ডবকা শরীর আর ভরা যৌবন আমাকে পাগল করে আজ এতদিন পর ভোগ করার সুযোগ পেয়েছি আজকে তোমাকে মন ভরে ভোগ করব" বলতে বলতে উনি মায়ের ঠোঁট এ কিস করতে লাগলেন মা মুখ ঘুরিয়ে নিতে চেষ্টা করছিল আর বলছিল "প্লিজ আমাকে ছেড়ে দিন আমাকে বাড়ি পৌঁছে দিন। আমার ছেলে কোথায়? "

"তানিয়া তোমার ছেলে ঘুমোচ্ছে চিন্তা নেই। আর এখন বাড়ি গিয়ে কি করবে তোমার বর তিন দিন পর ফিরবে ততদিনের জন্য তোমার তিনটে বর। আমরা ঠিক করেছি আমরা তিনজন মিলে তোমাকে একটা মেয়ে দেব যে বড়ো হয়ে এই বিছানার উপর ই বেশ্যাবৃত্তি করবে" বলে মাকে কিস করতে লাগল। মা হাত দিয়ে ওনাকে ঠেলে সরানোর চেষ্টা করছিল তখন কাকু তার একটা হাত দিয়ে মার দুটো হাত কে টেনে মাথার কাছে চেপে ধরল। আর মার মাথায় হাত বোলাতে বোলাতে মায়ের ঠোঁট চুসতে লাগল আর ঠোঁট চোসার সাথে সাথে কাকু মায়ের গাল, মাথা, চোখ, গলা আর কাধের কাছে ও এলোপাথাড়ি চুমু খাচ্ছিল আর মায়ের কানের লতি টাকে দাত দিয়ে কামড়াচ্ছিল।

মা ছটফট করছিল আর মাথা টা এদিক ওদিক ঘোরাচ্ছিল। তারপর কাকুকে মিনতি করে বলল "প্লিজ আমাকে ছেড়ে দিন"। কিন্তু সমীর কাকু মায়ের কথায় একদম কান ই দিল না আর মায়ের ব্লাউজের দুটো বোতাম খুলে দিল আর জীভ দিয়ে মায়ের মাইয়ের খাজ টা চাটতে লাগল আর এক হাত দিয়ে শাড়ির উপর থেকেই মায়ের মাইগুলো টিপতে থাকল তাতে মায়ের মুখ থেকে " আহহ" করে আওয়াজ বেরিয়ে এলো। এবার কাকু মায়ের গা থেকে শাড়ি টা খুলে নিল আর একটা একটা করে ব্লাউজের বোতাম গুলো খুলতে শুরু করল। তারপর ওটা খুলে দুরে ছুড়ে ফেলে দিল।
 

Users who are viewing this thread

Back
Top