What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্রামের চেয়ারম্যানের লালসার শিকার বিবাহিত নারী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গ্রামের চেয়ারম্যানের লালসার শিকার বিবাহিত নারী - by Adeelo

আমার নাম রিমসা (ছদ্মনাম), একটি জনপ্রিয় টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা । আমি একটি ভালো ফ্যামিলির বিবাহিত মেয়ে। স্বামীর সাথে ভালো সম্পর্ক নিয়ে আমাদের খুবই সুখী সংসার। আমাদের দেশের সবচেয়ে সুন্দরী সংবাদ পাঠিকার মধ্যে একজন আমি। উচ্ছতা ৫'৫'', ৫৩ কেজি, ৩৪-২৬-৩৭ ফিগার, ফর্সা স্কিন, গোল গাল গড়ন কিন্তু শরীরে একটুঅ বাড়তি মেদ নেই।

এই সব কিছুই বদলে গেল যেদিন আমার স্বামী গ্রামে গিয়ে জমিজমার বিষয়ে গ্রামের চেয়ারম্যানের সাথে বিবাদে জড়িয়ে গেলো। আমার স্বামী ও তার দুই ভাইকে মিথ্যা মামলায় ফাসিয়ে জেলে ঢুকিয়ে দিল ওরা। আমি ছুটে গেলাম গ্রামে, পরিচিত উকিলের সাথে দেখা করলাম। উনি জানালেন উনি জামিনের ব্যবস্থা করবেন। ওইদিন বিকালে উকিল বাবু আবার বাসায় আসলেন, জানালেন আপোসের ব্যবস্থা হয়েছে। তবে সেজন্য আজকে সন্ধ্যা পরে আমার উনারসাথে দেখা করতে হবে।

আমি জিজ্ঞেস করলাম যে আমার কেন যেতে হবে? উকিল বাবু নিচের দিকে তাকিয়ে বললেন, ''দেখ মা, এরা অনেক খারাপ কেইসে জড়িয়েছে রতিন কে, এখান থেকে ছোটাতে না পারলে অর অনেক বছরের জেল হয়ে যাবে''। উনি আমাকে দলিল দেখালেন এবং বললেন যে এই কেস আদালতে উঠলে আর রেহাই নেই। আমি আর উপায় না দেখে যেতে সম্মত হলাম।

রাত আটটার দিকে উকিল বাবু আমাকে চেয়ারম্যানের অফিসে নিয়ে গেলেন। এরপর উনি চলে গেলেন। একজন মধ্যবয়স্ক চেয়ারম্যান (৪০+), কালো, দেখতে একদম সন্ত্রাসীদের মত। বিশ্রী হাসি দিয়ে বলল, ''এই যে ম্যাডাম, তোমার হাজব্যান্ড যে কাজ করেছে মনে তো হয় না ২০ বছরের মধ্যে ছুটতে পারবে'' আমি বললাম, ''আপনারা তো ওকে মিথ্যা ফাসিয়েছেন, আমি ওকে ছাড়িয়ে আনব যেভাবেই পারি'' । লোকটা হা হা করে হেসে উঠলো। অ খুব নোংরা ভাবে আমার দুধ আর কোমরের দিকে তাকিয়ে ছিল। সে বলল, ''কেন উকিল তোমাকে কাগজ দেখায় নি? কালকের মধ্যেই আদালতে রায় হয়ে যাবে, এটা গ্রাম ম্যাদাম বুঝতে হবে''।

আমি অসহায়ের মত তাকিয়ে ছিলাম অই বদ লোকের দিকে। সে আবার বলল, ''তবে এটা ঠিক বলেছো যে তুমিই পারবে ওরে ছুটিয়ে আনতে'' । আমি চোখে জিজ্ঞাসা নিয়ে উনার দিকে তাকালাম। সে বলল, ''আজকের রাতের জন্য আমার বেশ্যা রানি হবে তুমি, আমি কখনো শহরের মাগি চুদি নি''। আমি বুঝতেই পারছিলাম যে সে এমন কিছু বলবে, আমি চিৎকার করে বললাম, '' কি অসভ্যের মতো কথা বলছেন? আমি আপনার মেয়ের বয়সী, খবরদার!''

সে বলল, '' তাইলে তো তোমার বাকি জীবন স্বামী ছাড়াই কাটাতে হবে , ভেবে নাও, সব তোমার উপর'' আমি দেখলাম আমার আর কোন উপায় নেই, সংসার টিকিয়ে রাখতে হলে আমার নিজেকে বিলিয়ে দিতেই হবে।

আমি বললাম, ''দেখুন কেউ যেন এই ব্যপারটা না জানে''

ও খুশি হয়ে বলল, '' আরে কেউ জানবে না, শুধু তুমি আমি আর রাতভর রামচোদন, এমন ফর্সা আর নায়িকাদের মত খাসা মাল জীবনে দেখি নি'' আমি লজ্জায় চোখ বন্ধ করে ফেললাম। সে তার সব লোককে বিদায় করে দিলো। এরপর অফিসের বাইরে গ্যারেজের মতো একটা ঘরে নিয়ে গেলো।

আমি দেখলাম নোংরা একটা রুম। শুধু বিছানা পাতা আর একটা করে চেয়ার টেবিল। রুমে ঢুকেই লোকটা তার পাঞ্জাবি খুলে ফেলল। তার রোমশ বুক দেখে ঘিন্নায় আমার বমি বমি করছিলো। হঠাত সে ভীষন জোরে আমাকে জড়িয়ে ধরলো। আমার শরীরটাকে তার সাথে চেপে ধরে সরাসরি আমার ঠোটে চুমু খেতে লাগলো। তার দুই হাত দিয়ে আমার পাছা চেপে ধরে পাগলের মতো চুমু খাচ্ছে আর আমার ঠোঁটগুলো চোষতে লাগলো, আমার মনে হচ্ছে কেউ যেন আমার মুখ আর ঠোঁট খেয়ে ফেলছে। এরপর আমার কোমর ধরে আমাকে শূন্যে তোলে ধরলো আর আমার গালে, গলায়,আর কানে চেটে দিলো চুমু খেলো।

আমাকে কোলে নিয়ে হিংস্রভাবে উল্লাসধ্বনি করে উঠলো। তারপর একটানে আনার শাড়ি খুলে ফেলল। তারপর আমার শারা শরীরটাকে কচলাতে লাগলো। আমার পেটিকোট তুলে ধরে এক হাত দিয়ে আমার ফর্সা রান গুলো আকড়ে ধরে অন্য হাত দিয়ে সারা শরীরে নাড়তে নাড়তে নোংরাভাবে চুমাতে থাকলো। আমার মনে হচ্ছে একটা হিংস্র পশুর হাত আমার সারা শরীর দাবড়ে বেড়াচ্ছে। এরপর সে আমার পিছনে গিয়ে দাড়ালো। পিছন থেকে জাপটে ধরে ব্লাউজের মাঝখানটা ধরলো আর একটা হেচকা টান দিলো আর বোতাম গুলো ফর ফর করে ছিড়ে এলো। এরপর সে এক নিমিষেই আমার ব্রাটাও খুলে দিলো। আমার দুধ গুলো লাফিয়ে বের হয়ে এলো।

দাড় করিয়ে আমার পিঠকে তার বুকের সাথে লাগিয়ে পিছন হতে আমার দুধ গুলোকে চটকাতে আর মলতে লাগল। মাঝে মাঝে এমন চিপ দিচ্ছিল আমি ব্যাথায় দাত কামড়ে থাকতে বাধ্য হয়েছি। আমার মনে হল স্তনের ভিতরের শিরা উপশিরা গুলো এক জায়গায় দলা হয়ে গেছে।

তারপর হঠাত করে আমাকে তার দিকে ফিরিয়ে নিল, এবং আমার দুধ গুলিকে তার বুকের সাথে লাগিয়ে একটা হেচকা চাপ দিল , আমি কোত করে আওয়াজ করে উঠলাম। তারপর তার বুক দিয়ে আমার দুধগুলোকে চেপে ঘষতে লাগল। সে আমাকে বলল, ''মাগিরে আজ যে কি চোদাটা খাবি তুই'' এই বলে সে আমাকে কোলে তুলে বিছানায় ছুড়ে ফেললো।

এরপর সে তার পাজামা আর আন্ডার প্যান্ট টা খুলে আমার সামনে দাঁড়ালো ,আমি তো অবাক এতো বড় ? আর এতো মোটা ? আমার বিশ্বাস হচ্ছিল না। সে এক লাফে আমার শরীরের উপর উঠে বসলো।

সে আমার পেটিকোট আর প্যান্টি এক টানে খুলে দিলো আর আমি এই প্রথম স্বামী ছাড়া অন্য কারো সামনে ন্যাংটো হয়ে গেলাম। সে আমার দুই পা ফাঁক করে উবু হয়ে আমার গুদে মুখ দিলো আর আমি ককিয়ে উঠলাম, সে জিভ দিয়ে চেটে দিলো আর আমি অনৈতিক শিহরণে লাপ্তে লাগ্লাম। আমি কোনভাবেই মানতে পারছিলাম না যে এমন অপরিচিত বিশ্রী একটা লোক এভাবে আমার বিবাহিত গুদ উপভোগ করছে। সে এবার আমার গুদ চোষা শুরু করে দিল, একদম ভীষণ চোষা যাকে বলে। পক পক পক করে শব্দ হচ্ছিলো আর আমি এবার ঠোঁট চেপে গোঙ্গানোর আওয়াজ করতে লাগলাম।

সে তার ঠোঁট দিয়ে আমার যোনিমুখটা একদম শুষে নিচ্ছিলো জোরে জোরে আমি উহ আহ আহ অহহহহ উফফফফ নাআআ আআআহহহ বলে শব্দ করতে থাকলাম । ও আমার রান দুটো চেপে ধরে গুদটার ভিতরে জিভ ঢুকিয়ে চোষতে থাকলো। লক লক করে জিভ নাড়াচ্ছিলো আর চুষে খাচ্ছিলো। আমার গুদ পানি ছাড়া শুরু করলো, আমি নিজেকে ধরে রাখতে পারছিলাম না কারণ গুদে এমন চোষা কখনো খাই নি। সে পাগলের মতো চোষছিলো আর আমি তার মাথা চেপে ধরে গোঙাচ্ছিলাম।

কিছুক্ষন পর সে মুখ সরিয়ে নিলো। এরপর সে আমার উপর ভর দিয়ে শুয়ে গেলো। আমি কাদতে লাগলাম, বিশ্বাস করতে পারছিলাম না আমি এভাবে একজন অপরিচিত বাজে লোকের নিচে শোয়ে আছি। সে তার এক হাত নিচে ঢুকিয়ে পেচিয়ে ধরলো আমাকে আর আরেক হাত দয়ে আমার পাছা খামচে ধরলো। আর আমার শরীর তার শরীরে সাথে যেন মিশে গেলো। এরপর সে আমার ঠোঁটে ঠোঁট রেখে তার মোটা ধোনটির মাথা ঠিক আমার যোনির মুখের সামনে এনে একটা ধাক্কা দিলো আর ওমনি ফছাত করে তার ধোনটির মাথা ঢুকে গেলো, আমি তখন একটা চীৎকার দিলাম ও মাগো বোলে এবং তাকে খুব জোর কোরে আকড়ে ধরলাম , সে খুশি হয়ে পরে আরেকটা ধাক্কা মেরে পুরো ধোনটি আমার যোনির ভিতর ঢুকিয়ে দিলো, আমি ব্যথা পেয়ে কেঁদে উঠলাম আর সে খুব জোরে জোরে আমার গুদের ভিতর ধাক্কা মারছে আর এভাবেই সে আরেক ধাক্কায় পুরো ধোনটা ঢুকিয়ে দিলো। আমি ও মা গোওওওওও আআআহহহহহহহ না বলে এক চিৎকার দিলাম; আমার মনে হচ্ছে আমার গুদ ছিড়েফুড়ে যেন একটা রড ঢুকে গেছে।

সে ধোনটা গুদে চেপে ধরে আমার দুধ কচলাতে কচলাতে আমার নাকমুখ চোষতে লাগলো। এরপর আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো। আমার গুদের এত গভীরে কখনো বাড়া ঢুকে নি, আমি ব্যথায় কোকাতে লাগলাম। সে যেন স্বর্গসুখ পাচ্ছে। তার পেশীবহুল শরীর দিয়ে আমাকে চেপে ধরে বলল, ''মাগী রে মাগী কি সুখ এমন সুন্দরী মেয়েরে ঠাপানো''। এই বলে সে ঠাপানোর স্পিদ বাড়িয়ে দিলো। ধোন গুদের মুখ পর্যন্ত বের করে আবার জোরে ঢোকানো শুরু করলো। সেই ধাক্কায় আমার সারা দেহ নড়ে উঠছিলো। ব্যথায় যেন আমি বেহুশ হয়ে যাচ্ছিলাম।

কিন্তু সে এসবের দিকে দেখছিলও না, আমি যতো জোরে চিৎকার দিচ্ছিলাম সে আরো জোরে ঠাপাচ্ছিলো। সে তার পূর্ণশক্তি দিয়ে ঠাপ দেয়া শুরু করলো। একে তো বিশাল ধোন, তার উপর এমন জোরালো চোদন, প্রতি ঠাপের সাথে আমার সারা শরীর থর থর করে কাপছিলো। ঠাপের সাথে পকাৎ পক পকাৎ পক পচ পচ ফস ফস থেপ থেপ থেপ করে শন্দ হচ্ছিলো আর আমি বিছানার চাদর চেপে ধরে তীব্র চিৎকার দিচ্ছিলাম। সে আমার পাছায় থাবড়া দিয়ে বলল,'' নে খানকি জীবনে এমন চোদা আর খাবি না, এমন চোদন পাওয়ার সৌভাগ্য সবার হয় না''।

সে এবার আরো জোরে জোরে ঠাপাতে লাগল,আমি আহ উহ করে আমার দুহাত দিয়ে তার কাধে জরিয়ে ধরে তার ঠাপের তালে তালে নিচের দিকে চাপ দিতে লাগলাম।তীব্র গতিতে অসংখ্য ঠাপের মাঝে আমার দেহ মোচড়িয়ে বিদ্যুতের ঝলকের মত কেপে উঠল এবং গল গল করে আমার মাল আউট হয়ে গেলো। কিন্তু তার মধ্যে থামার কোন লক্ষণ ছিলো না।

সে তার ধোন আমার গুদে রেখাই আমাকে কোলে নিয়ে উঠে দাড়ালো আর দেয়ালের সাথে আমাকে চেপে ধরে আমার পাছা শক্ত করে খামচে ধরে শূন্যে তোলে ধরলো। এরপর জোরে জোরে আমাকে উপর নীচ করতে লাগলো। আমার শরীরটা জোরে জোরে নেমে আস্তে লাগলো তার ধোনের উপর। আমার স্বামীর গায়ে এত জোর নেই, সে এভাবে চোদে নি কখনো আমাকে। আমি যেন সব ভুলে যেতে লাগলাম আর তাকে জড়িয়ে ধরে আহ আহ ইস ইস আআআআআআহহহহহহ করে যাচ্ছিলাম। আমার শরীর উপর নীচ লাফাচ্ছিলো একই সাথে সে নীচ থেকে ঠাপ দিচ্ছিলো, সেই ঠাপ যে কি জিনিস আমি বলে বোঝাতে পারব না।

সে আমার পাছায় ঠাপড় দিয়ে দিয়ে খিস্তি দিয়ে দিয়ে চোদন দিচ্ছিলো। মনের অজান্তেই আমার ব্যথা ও কষ্টের চিৎকার সুখের চিৎকারে পরিণত হয়েছিলো। আমাদের দুজনের শরীর ঘেমে গিয়েছিলো, তার তাগড়া নোংরা শরীর আমার অপরূপ শরীরের সাথে লেপ্টে গিয়েছিলো। আমি চরম উত্তেজনায় আমার পা দিয়ে তার কোমর পেচিয়ে ধরে এই ঠাপ হজম করছিলাম। এই চোদনের যেন কোন শেষ নাই, এক ঘন্টার উপরে হয়ে গেছে এই তীব্র চোদনের। কিন্তু তারপরও এই উন্মত্ত চোদনলীলা চলতে থাকলো। আমি আবারো মাল ছাড়লাম, এবারের অর্গাজম আরো জোরে হলো।

তারপর আমাকে টেনে পাছাটাকে বিছানার কিনারায় এনে রেখে শোয়ালো, আমার পা দুটি তখন মাটি ছুয়ে গেছে, তারপর সে মাটিতে নেমে দুপায়ের ফাকে দাঁড়িয়ে গুদে বাড়া ফিট করে জোরে এক ঠেলায় পুরো বাড়া ঢুকিয়ে দিল, আমি আবারো আঁ করে উঠলাম আবার। তারপর বের করে দূর থেকে ঠেলে দিয়ে আবার ঢুকাল, আবার আমার কোমর ধরে বেদম জোরে ঠাপানো শুরু করলো। দুনিয়ার কেউ যে এভাবে ঠাপাতে পারে আমার জানা ছিলো না। তার চোখেমুখে হিংস্রতা স্পষ্ট দেখা যাচ্ছিলো। সে তার সর্বশক্তি দিয়ে তার সকল লালসা মিটিয়ে আমাকে ঠাপাচ্ছিলো।

গ্রামের লোকের চোদন যে এমন হয় তার কোন ধারনাই আমার ছিলো না। প্রতি ঠাপে আমার পা থেকে মাথা পর্যন্ত প্রতিটা কোষ নড়ে যাচ্ছিলো। আমার বাধা অনেক আগেই চলে গিয়েছিলো, এখন এটি শুধু আদিম চোদনলীলায় পরিণত হয়েছিলো। এমন চোদন খাওয়ার সামর্থ্য আমার আছে বলে জানা ছিলো না, কিন্তু তার এই নির্মম চোদনে যেন অটোমেটিক আমাকে চোদন বানিয়ে দিয়েছিলো। আমি যেন হুশ হারিয়ে বলে উঠলাম, ''আহ আহ আহ ওগো আহ আহ কি সুখ আহ আহ আহ আর জোরে জোরে চোদো আরো জোরে আআহহহহহ মা গো উহহহহহ উহ উহ''।

সে চোদতে চোদতে বলল, '' চোদছি রে বেশ্যা মাগী, কসম বলতেসি এমন মাল আগে চোদি নি তুইও আর কোনদিন স্বামীরে দিয়া চোদাবি না।'' আমার পুরো শরীরটা তার দখলে, পুরো শিরীর দলাই মালাই করে চোদছিলো সে। এরই মধ্যে আমি টের পাচ্ছিলাম যে তার ধোনটা যেন ফুলে ফুলে উঠছিলো আমার গুদের মধ্যে। সে যেন আরো পাগল হয়ে উঠলো। দুপাকে কাধে নিয়ে সোনাতে বাড়া ঢুকিয়ে দুহাতে মুঠো করে দুই দুধকে চিপে ধরে চরম জোরে জানোয়ারের মতো ঠাপাতে লাগল। আমি আবারো সারা শরীর কাপিয়ে মাল ছেড়ে দিলাম।

সে আরও কয়েক ঠাপের পর চিতকার দিয়ে আমাকে আরো জোরে জরিয়ে ধরে ধোনটা আমার গুদের আরো গভীরে ঢুকিয়ে চেপে রাখল আর বলুটা কেপে কেপে আমার সোনার গহ্বরে থকথকে বীর্য ঢেলে দিয়ে আমার দুধের উপর মাথা রেখে শুয়ে পরল। গরম আর আঠালো মালে যেন আমার গুদ ভেসে গেলো, চুইয়ে চুইয়ে পড়তে লাগলো গুদ বেয়ে। সে ক্লান্ত হয়ে আমার উপর ধসে পড়লো। আমার দেহ কচলাতে কচলাতে আর কিস করে করে বলল, '' দেখ ক্যামনে তোরে মা বানায় দেই''। আমি কাদতে লাগলাম, আমি জানতাম আমার এত সহজে রেহাই নেই। সে একটু পরেই আবার চোদন শুরু করলো।

সারা রাতভর সে চোদতে থাকলো। রাত আটটার দিকে শুরু হয়েছিলো, আর রাত গড়িয়ে সকাল হয়ে গেলো কিন্তু সে ননস্টপ চোদতে থাকলো। প্রায় ১২ ঘন্টা সময় ধরে সে যতভাবে সম্ভব আমাকে চোদতেই থাকলো এবং সম্পূর্ণভাবে আমার দেহকে ভোগ করলো। আমার জীবনে যেন তার চোদন ছাড়া কিছুই বাকি ছিলো না। আমি সম্পূর্ণরূপে তার মাগিতে পরিণত হয়ে চোদা খেলাম, সকাল হওয়ার পর সে আমাকে আমার বাসায় পৌঁছে দিলো। এরপর আমার স্বামীর জামিনও হয়েছিলো, কিন্তু আমার একরাতের বেশ্যাব্রিত্তির বিনিময়ে।

কিন্তু অই একরাতই আমি নারী হওয়ার তৃপ্তি অনুভব করেছিলাম, আমার অপরূপ দেহের সুষ্ঠ ব্যবহার অই লোকই করতে পেরেছিলো। প্রত্যেক নারীরই অমন চোদন খাওয়া বাধ্যতামূলক।
 

Users who are viewing this thread

Back
Top