What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পৌলমি-র গাইনো ভিসিট (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
পৌলমি-র গাইনো ভিসিট - by poulomi

নমস্কার বন্ধুরা। আমি পৌলমি আপনাদের সেবায় আরও একবার। আমার আগের গল্প 'কড়া চোদন' আশা করি সবার ভাল লেগেছে।

আগের ঘটনা গুলির পর ৬/৭ বছর কেটে গেছে। এর মাঝে বহু পুরুষ ও মহিলা আমার জীবনে এসেছে। কেউ কেউ এক রাতের জন্য আবার কেউ কেউ এখনো টিকে আছে। মোট কথা, বিগত বছর গুলিতে আমার বাড়ার আর গুদের অভাব হয়নি। কলেজ শেষ করে চাকরি তে যোগ দিয়েছি, সেখানেও আমার অনেক নাগর আছে। তখনকার বিভিন্ন রোমাঞ্চকর ঘটনা পরে কখোনো আপনাদের বলব।

কিন্তু আজ আমি আমার জীবনের যে অধ্যায়টা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি, সেটা আমাদের বেশীর ভাগ মেয়েদের জীবনেই কখনো না কখনো এসেছে বা আসতে চলেছে। যেহেতু গাইনো ভিসিট আমাদের বেশীর ভাগ মেয়েদের জীবনেই বাস্তব ঘটনা, তাই আজকের কাহিনি কে আমি অতিরঞ্জিত করবোনা। পাঠক গণের কাছে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি, কারণ এই গল্পে কোন রগরগে যৌনতা নেই। আছে শুধু বাস্তব আর এক চিমটি কল্পনার মশলা (স্বাদের জন্য)। তবে পাঠিকাদের দের স্যাটিস্ফ্যাকশন গ্যারেন্টীড। তাই পাঠিকাদের কাছে অনুরোধ নিজেরদের কল্পনা শক্তিতে (Imagination Power) শান দিয়ে দিন, গল্পে পড়তে পড়তে কাজে আসবে।

এখন আমার বয়স ২৬, গত তিন দিন হলো, আমার পিরিয়ড শুরু হয়েছে। আর তার সাথে তলপেটে প্রচন্ড ব্যাথাও হচ্ছে। পিরিওডের সময় এই ধরনের ব্যাথা নরমাল বলে প্রথমে পাত্তা দিইনি। কিন্তু কিছুতেই ব্যাথা কমছেনা আর ৩ দিন ধরে ঋতুস্রাব চলছে, বুকে স্তন এর বৃন্ত দিয়ে একটা রস টাইপের কিছু বেরোচ্ছে আর খুব ব্যাথা হচ্ছে।

প্রথমে আমি ভেবেছিলাম কমে যাবে । কিন্তু কিছুতেই কমছেনা দেখে আমি মাকে সব খুলে বললাম। মা আমাকে নিয়ে ডাক্তার এর কাছে যাবে বলে ঠিক করলো ।

আমি, আমার পিরিয়ড শুরুর সময় থেকেই একজন মহিলা D.G.O মানে গাইনো স্পেশালিস্টের কাছে দেখাতাম। ওনার চেম্বার আমার বাড়ি থেকে একটু দূরে ছিল। যদিও আমাদের বাড়ির কাছেই একজন গাইনো স্পেশালিস্ট ছিলেন, কিন্তু উনি পুরুষ ডাক্তার ছিলেন, তাই কখনো যাওয়া হয়নি। কিন্তু, আমার কাহিল অবস্থার দরুণ অত দূরে গিয়ে চেক-আপ করানোর বদলে মা আমাকে বাড়ির কাছের পুরুষ ডাক্তারের কাছেই নিয়ে যাবেন বলে ঠিক করলেন।

বিকেলেই মার সাথে আমি ডাক্তারের কাছে চলে এলাম। আমার আগে আরো দুজন ছিলেন এবং সবার শেষে আমার নাম।
প্রায় ৪৫ মিনিট অপেক্ষা করার পর, আমার ডাক পরলো। আমরা ভেতরে গেলাম। ডাক্তার বাবুর বয়স খুব বেশী নয়, ৩০ কি ৩২ হবে। ফরসা, লম্বা, স্বাস্থবান। পরনে নীল-সাদা স্ট্রাইপ শার্ট আর কালো প্যান্ট, গলায় স্টেথো।
উনি আমাদের দেখে বস্তে বললেন। আর জানতে চাইলেন, পেশেন্ট কে? আমি না মা।
মা আমাকে দেখালো।

ডাক্তার বাবু আমার থেকে আমার সমস্যার কথা জানতে চাইলেন। কিন্তু এক অচেনা পুরুষের কাছে হঠাৎ করে নিজের শরীর স্বম্মন্ধে বলতে আমার লজ্জা লাগছিল। আমায় লজ্জা পেতে দেখে, ডাক্তার বাবু আমার মা-র কাছে জানতে চাইলেন, আমার সমস্যার ব্যাপারে। আমার মা ডাক্তার বাবুকে সব খুলে বললেন।

-দেখুন না ডাক্তার বাবু, মেয়ের মাসিক চলছে। আর ওর তলপেটে খুব ব্যাথা করছে।
আর পেটের নিচে…।মা…মানে ওই কোমড়ের নি…নিচ থেকে আর বুক থেকে নাকি আঠালো রসের মতন বেরোচ্ছে।

আমি আর ডাক্তার বাবু দুজনেই বুঝতে পারলাম যে, আমার ভ্যাজাইনা-কে মা কোমরের নিচ বলে চালাচ্ছে। ডাক্তার বাবু আমার থেকে জানতে চাইলেন যে, এর আগে এরম কখনো হয়েছে কিনা।

-পিরিয়ডের সময় একটু-আধটু ব্যাথা হয়। কিন্তু এরকম বাড়াবাড়ি কখনো হয়নি।
-তোমার পিরিয়ড কি দেরিতে শুরু হয়েছিল? আর কোন যৌন সমস্যা আছে?
-না ডাক্তার বাবু, যে সময় শুরু হওয়ার তখনই হয়েছে আর কোন সমস্যা ও নেই।

এই শুনে ডাক্তার বাবু বললেন যে পরীক্ষা করে দেখতে হবে। আর আমার মাকে একটু বাইরে ওয়েট করতে বললেন। মা কে বাইরে যেতে বলছে দেখে আমিতো খুব ঘাবড়ে গেলাম। মা আমকে বলল যে, ভয় না পেতে আর সব সমস্যা খুলে বলতে। এই বলে মা বাইরে চলে গেল।

ডাক্তার বাবুর চেম্বারের এক দিকটা সবুজ পর্দা দিয়ে ঘেরা। উনি আমায় সেদিকে যেতে বললেন। আমি পর্দা সরিয়ে ভেতরে ঢুকে গেলাম এবং পেছন পেছন ডাক্তার বাবুও এলেন।
সামনে একটা টেবিলে কিছু যন্ত্রপাতি রাখা, একটা ডাক্তার বসার টুল, তার সামনে একটা রোগী পরীক্ষা করার চেয়ার।
যারা গাইনো ভিসিট করেছেন তারা এইধরনের চেয়ার দেখেছেন। যারা দেখেননি, তাদের জন্য একটু বর্ণনা করে নি। এই ধরেনের চেয়ারের সামনে দুটো হাতল থাকে, যাতে পা দুটো রাখতে হয়, এর ফলে ডাক্তার খুব সহজেই গুদ পরীক্ষা করতে পারেন। চেয়ারটা অনেকটা পিছনে হেলানো, যাতে রোগী আরামসে শুয়েও পড়তে পারে।

আমায় ডাক্তার বাবু ওই চেয়ারে বসতে বললেন। আমি গিয়ে বসলাম। আমি এখন একটা একটা লাল টপ, নীল ট্র্যাক প্যান্ট আর ভেতরে কালো রঙের ব্রা, প্যান্টি পড়ে আছি।
ডাক্তার বাবু বললেনঃ
-তোমার প্যান্টটা খুলতে হবে, না হলে পরীক্ষা করতে পারব না।
এই শুনে আমি তো ভীষণ লজ্জা পেলাম। ডাক্তার বাবু আমার মনের অবস্থা বুঝতে পারলেন।
-আরে আমি তো ডাক্তার, আমার সামনে লজ্জা কিসের। আমি পাঁচ বছর ধরে এই এক কাজ করে আসছি। তাই তুমি আমার সামনে লজ্জা পেও না। আর তোমার অস্বস্তি হলে আমি তোমার মাকে ভেতরে ডাকতে পারি।

আমি ভেবে দেখলাম, মা-র সামনে ডাক্তার আমায় লেংটু করে গুদ পরীক্ষা করলে, সেটা আরো অস্বস্তিকর ব্যাপার হবে। আর এটা আমার প্রথম কোন পুরুষের সামনে ল্যাংটা হওয়াও নয়। তাই আমি ডাক্তার বাবুকে বললাম :
-ঠিক আছে আপনি খুলে দিন।
ডাক্তার বাবু কিছু না বলে মুচকি হাসলেন, কি জানি কি মনে করলেন। উনি সামনের টেবিলে রাখা গ্লাভসটা পড়ে নিলেন। তারপর আমার কোমড় থেকে ট্র্যাক প্যান্টটা টেনে খুলে দিলেন। আমি পাছাটা একটু উচু করে সাহায্য করলাম। আমার প্যান্টি টাও পা গলিয়ে খুলে ফেললেন। আমার কোমরের নীচটা সম্পুর্ণ নগ্ন হয়ে গেল।
আমায় একটু নীচের দিকে সরে আস্তে বললেন। আমিও তাই করলাম

-এবার তুমি হাতল দুটোর উপর পা দুটো রাখো।

ঐ গম্ভীর পুরুষালি গলার নির্দেশ অমান্য করার সাহস আমার নেই। আমি হাতলের উপর পা দুটো রাখলাম। এতে আমার পা দুটো অনেকটা ফাক হয়ে গেল আর এখন আমার গুদটা সম্পুর্ণ ভাবে ডাক্তার বাবুর সামনে উন্মুক্ত। ডাক্তার বাবু আমার পা দুটো হাতলে লাগানো স্ট্র্যাপ দিয়ে বেধে দিলেন। আমার ভয় আর উত্তেজনা একসাথে হতে লাগল। উনি একটা ভিউয়িং লাইট জ্বেলে, সেটা গুদের সামনে সেট করে দিলেন। নিয়ে পরীক্ষা করা শুরু করলেন। নিচের দিকে নেমে বসার দরূণ আমার মাথাটাও অনেকটা নেমে আছে। তাই আমি পরিষ্কার দেখতে পারছিনা যে, ডাক্তার বাবু কি করছেন। শুধু অনুভব করছি।

আমি বুঝলাম আমার চুল ভর্তি গুদের মধ্যে ডাক্তার বাবু হাত রাখলেন। দু আঙ্গুল দিয়ে চুল কিছুটা সরিয়ে যোনির মুখ উন্মোচন করলেন। আঙ্গুলে গ্লাভসের উপর দিয়ে একটু লুব্রিকেন্ট মাখিয়ে নিলেন, আর দুটো আঙ্গুল গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন। আমার একটু ব্যাথা ব্যাথা করছে। কিন্তু তার চেয়েও যেটা বেশি হচ্ছে, সেটা হলো উত্তেজনা। ডাক্তার বাবু আঙ্গুলটা ভালো করে গুদের ভেতরে ঘোরাতে লাগলেন। আমি উত্তেজনায় জোড়ে জোড়ে নিশ্বাস নিচ্ছি। পুরূষের স্পর্শ পেয়ে আমার ভোদারাণি ততক্ষনে ভিজে গেছে। আমি উত্তেজনায় ছটফট করছি।
ডাক্তার বাবু এবার আঙ্গুলটা বার করে আনলেন। নিয়ে একটা আঙ্গুল পোদের ভেতর আরেকটা আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিলেন। এই ধরনের exam কে Recto-Vaginal exam বলা হয়। ডাক্তার বাবুর দুটো মোটা মোটা আঙ্গুল আমার দুই ফুটোয়। উনি আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে পরীক্ষা করছেন। আমার তো আবস্থা খারাপ। মোন করতে ইচ্ছা হচ্ছে, কিন্তু কোনরকমে নিজেকে সংযম করে রেখেছি। শুধু চোখ বন্ধ করে আরাম নিচ্ছি।
দেঢ়/দু মিনিট ধরে এই পরীক্ষা চলল।

তারপর টেবিল থেকে আরেকটা যন্ত্র নিয়ে এলেন। এই যন্ত্রটার সাথে আমার আগেও পরিচয় ছিল। এর নাম স্পেকুলাম (Speculum)। এই যন্ত্রের মাধ্যমে গুদটা অনেকটা ফাক হয়ে যায় এবং জরায়ুর সংযোগ স্থল যাকে কারভিক্স (Cervix) বলে সেটি দেখা যায়। উনি মেটালের স্পেকুলাম টি আমার গুদের ভেতর ঢুকিয়ে ফাক করে দিলেন। আমার গুদের ঠোট দুটো অনেকটা ফাক হয়ে ভেতর পর্যন্ত দেখা যেতে লাগল। মেটালের হওয়ার দরূণ আমার গুদের ভেতর বেশ ঠান্ডা ঠান্ডা লাগছে। আর আমি ভেতর ভেতর বেশ গরম হয়ে যাচ্ছি।

বেশ কিছুক্ষণ আমার কারভিক্স পরীক্ষা করার পর, উনি বললেনঃ
-মাস্টারবেট করার সময় কি ঢোকাও ভেতরে?
ডাক্তার বাবুর প্রশ্ন শুনে আমার লজ্জায় কান কাটা গেল। খুব মৃদু স্বরে বললামঃ
-আঙ্গুল…
-আমায় সত্যিটা বলো, তোমার মাকে জানাবো না। শুধু আঙ্গুল ঢোকালে এরকম হয় না।
-আজ্ঞে ডাক্তার বাবু, মাঝে মাঝে শশা, গাজরও ঢোকাই।
-তোমার ভ্যাজাইনা দেখে মনে হচ্ছে, তুমি রেগুলার সেক্সে করো, তারপরেও শশা, গাজরের দরকার পড়ে কেন। এসব নোংরা জিনিস ঢোকাও বলেই একটা ইনফেকশন হয়ে গেছে। তবে চিন্তার কিছু নেই, আমি ওয়াশ করে দিচ্ছি। আর এসব নোংরা জিনিস ব্যাবহার করবে না। দরকার পড়লে একটা ডিলডো কিনে নিও।

ডাক্তার বাবু এবার একটা ইঞ্জেকশন নিয়ে এলেন, বেশ মোটা আর সিরিঞ্জ নেই। বুঝলাম এটা দিয়ে কোন ওষুধ গুদের ভেতর প্রবেশ করানো হয়। উনি একটা লিকুইড ইঞ্জেকশনের ভেতর ভরে নিলেন।
-এবার একটু জ্বালা করবে। সহ্য করতে হবে কেমন।
আমি ঘাড় নারলাম।

ডাক্তার বাবু মোটা ইঞ্জেকশনটা আমর যোনির ভেতর ঢোকালেন, মনে হল একটা লিঙ্গ কেউ ঢুকিয়ে দিল। এবার উনি ভেতরের লিকুইডটা ফোর্স করতে লাগলেন। মনে হচ্ছিল গুদের ভেতর কেও ঠান্ডা ঠান্ডা বীর্যস্থালন করছে।
আমার বেশ জ্বালা করছিলো। আমার মুখে যন্ত্রনা ফুটে উঠল, একটু কেদেও ফেললাম। ডাক্তার বাবু আমার কষ্ট বুঝতে পেরে, পরম স্নেহে আমার মাথায় হাত বুলিয়ে দিত থাকলেন। পুরো লিকুইডটা ভেতরে চলে যাওয়ার পর উনি ইঞ্জেকশনটা বের করে আনলেন। আমার একটু শান্তি হোলো।

এবার উনি একটা সরু রড নিয়ে এলেন যেটার মাথায় অনেকটা তুলো বসানো। উনি সেটা আমার যোনির ভেতরে দিলেন এবং ভেতরটা ভালো করে পরিষ্কার করে দিলন। আর তারপর একটা ওয়াইপার দিয়ে আমার গুদের বাইরে বেরিয়ে আসা
লিকুইডটা মুছিয়ে দিলেন। ডাক্তার বাবু এত যত্ন সহকারে আমার গুদটা ওয়াশ করে দিলেন, যে নিজের অজান্তেই ওনার প্রতি আমার একটা ভালোলাগার অনুভুতির জন্ম নিলো। আর লজ্জা ভাবটাও কেটে গেল। বরং এখন আমি, ডাক্তার বাবুর সামনে ল্যাংটো থাকাতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করছি।

-এবার তোমার স্তন দুটা পরীক্ষা করব।

আমি যেন এটাই শুনতে চাইছিলাম। এবার আর ওনাকে খুলিয়ে দিতে হলোনা, আমি নিজেই টপ টা মাথা গলিয়ে খুলে ব্রা টাও খুলে দিলাম। আমার ৩২D সাইজের ডাবকা দুদু দুটো বেরিয়ে এল। আমায় এত সাবলীল ভাবে সব খুলে ফেলতে দেখে, ডাক্তার বাবু একটু হকচকিয়ে গেলেন। আমার কিন্তু এই সদ্য পরিচিত পুরুষ মানুষটার সামনে, দুদু বের করে, গুদ কেলিয়ে, ল্যাংটো হয়ে শুয়ে থাকতে বেশ লাগছে।

উনি পুরানো গ্লাভসটা খুলে ফেললেন। আমার আগের ডাক্তার যোনি ও স্তন দুটো আলাদা আলাদা গ্লাভস পড়ে চেক করতেন। কিন্তু ইনি নতুন কোন গ্লাভস পড়লেন না। বোধহয় ইচ্ছা করেই, হয়ত সরাসরি আমার দুদু দুটো অনুভব করতে চাইছিলেন। আমিও তো তাই চাইছিলাম, সরাসরি পুরুষালি হাতের স্পর্ষ আমার মাইতে পেতে।

উনি প্রথমে আমার ডান স্তনটা নিয়ে পরীক্ষা করা শুরু করলেন। দু হাত দু দিক থেকে চিপে চিপে পরীক্ষা করছিলেন। একটা হাত সাইডে আরেকটা হাত উপর থেকে রেখে বুলিয়ে দিচ্ছেন। আমি সুখের আবেশে চোখ বন্ধ করে ফেলেছি। উনি এবার একটা আঙ্গুল দিয়ে আমার সেন্সিটিভ স্তন-বৃন্ত স্পর্ষ করলেন। আমি আর নিজেকে সংযম করে রাখতে পারলাম না। উত্তেজনায় ছটফট করে, মোন করে ফেললামঃ
আআহহহ……উঊ…ম্মম্মম…ম
ইশ! এ আমি কি করে ফেললাম?– যেটাকে আটকে রেখেছিলাম, সেটাই বেরিয়ে গেল। লজ্জায় মরে যাই আর কি।

উনি নিপ্লসটা ভালো করে চেপে চেপে পরীক্ষা করা শুরু করলেন। সেই টেপা খেয়ে তো আমার অবস্থাই খারাপ। মাই দুটো পাহাড়ের চূড়ার মতন খাড়া হয়ে আর বোঁটা দুটো কিশমিশের মতন লাল হয়ে গেল। আমার গুদে আরেক রাউন্ড জল চলে এল। আমায় কাতরাতে দেখে উনি বললেনঃ
-এত ছটফট করলে আমি কাজ করবো কি করে?

এই বলে ডাক্তার বাবু চেয়ারে লাগানো বেল্ট দিয়ে আমার হাত দুটো ও পেটের কাছে আরেকটা বেল্ট দিয়ে বাকি শরীরটা বেঁধে দিলেন। আমি এখন মাথা ছাড়া আর কিছুই নাড়াতে পারছিনা। আমি সম্পূর্ণ বন্দি অবস্থায় ডাক্তার বাবুর নিষ্পেষণ সহ্য করছি আর কেঁপে কেঁপে উঠছি। দুদু-তে আদর খেয়ে আমার এত সুখ হচ্ছে যে, গুদটাও একটা পুরুষালি বাড়া চাইছে। কিন্তু ওনাকে আমি একথা মুখ ফু্টে বলতে পারছি না।

আমার আগের ডাক্তার ম্যাম স্তন পরীক্ষার জন্য কখনো দু/তিন মিনিটের বেশী সময় নিতেন না। কিন্তু ইনি দেখি একটা স্তনেই পাঁচ মিনিট সময় দিয়ে দিলেন। আমার আর বুঝতে বাকি রইল না যে, ডাক্তার বাবুও মজা নিচ্ছেন।
কিন্তু উনি চাইলেই যে, আমি ওনাকে আরো অনেক মজা দেওয়ার জন্য তৈরি আছি, সেটা উনি বোধহয় বুঝতে পারছেন না।

আমি মনে মনে চেচিয়ে বলে যাচ্ছিঃ 'প্লিস ডাক্তার বাবু, একটি বার বলুন, আপনি আমায় চুদতে চান। আমি সারা জীবনের মতন গুদ কেলিয়ে আপনার সামনে পড়ে থাকবো। এই অভুক্ত শরীরটা তো আপনার মতই এক হৃষ্টপুষ্ট পুরুষ মানুষ কে কাছে পেতে চায়'। কিন্তু আমার মনের কথা গুলো ওনার কান অব্ধি পৌছাল না।

এবার ডাক্তার বাবু, আমার বাম স্তনটা পরীক্ষা করা শুরু করলেন। সেই একই ভাবে দুহাত দিয়ে দুদিক চেপে আর মাঝে মাঝে নিপ্লসে চিপা। ঊঃফ্! আজ আমি জ্বলে পুড়ে শেষ হয়ে গেলাম। আমার সারা শরীরে বেল্ট বাধা আর একজন পুরূষ আমার দুদু নিয়ে ইচ্ছা মত্ন খেলা করে যাচ্ছে। নিজেকে ঠিক বন্ডেজ পর্নের হিরোইন মনে হচ্ছে।

পাঁচ প্লাস পাঁচ মিনিট, মোট দশ মিনিট আমার তুলতুলে দুদু দুটো নিয়ে খেলা করার পর, একটা লিকুইড তুলো তে লাগিয়ে আমার দুদু দুটো ওয়াশ করিয়ে দিলেন। বোঁটা দুটোতে একটু বেশি যত্ন করে ওষুধটা লাগালেন। আমার কিশমিশের মতন গাঢ় বাদামী বোঁটা দুটো, মনে হয় ওনার বেশ পছন্দ হয়েছে।

নিয়ে সব বেল্ট খুলে আমায় মুক্ত করে দিলেন। আমি চেয়ার থেকে মাটিতে নেমে দাড়ালাম। ডাক্তার বাবু আমার ৫ ফুট ২ ইঞ্চির ল্যাংটা শরীরটা পা থেকে মাথা পর্যন্ত একবার দেখে নিলেন। একবার বোধহয় চোখ দিয়ে চুদে দিতে চাইলেন।

-তোমার স্তনে কোন ইনফেকশন নেই। একটা ওষুধ লিখে দিচ্ছি। ওটা স্নানের পর স্তন আর ভ্যাজাইনার আসে-পাসে লাগাবে আগামি এক সপ্তাহের জন্য। ভ্যাজাইনাতে নোংরা কিছু দেবে না, আর আন্ডারওয়্যার পড়বার আগে পরিষ্কার করে নেবে।

-ঠিক আছে ডাক্তার বাবু।

-আর কোন অসুবিধা হলে নির্দ্বিধায় চলে আসবে। তুমি তো এখন আমার চেম্বার চিনেই গেলে, তাহলে এখন থেকে মা কে ছাড়া একাই চলে আসতে পারবে মনে হয়। প্রেসস্কিপশনে আমার নাম্বার আছে, আসার আগে একটা ফোন করে নিও।

এই লাস্ট দুটো কথা, মানে ওই মাকে ছাড়া একা আসা আর ফোন করে আসা। এর মধ্যে কি কোন আলাদা ইঙ্গিত ছিল? পরের বার এলে কি স্পেশাল ট্রিটমেন্ট পাবো? বোধহয়…

-এখন তোমার ছুটি, তুমি ড্রেস গুলো পড়ে নাও।

এ…বাবা…আমার তো খেয়াল-ই ছিলো না আমি এতক্ষণ ল্যাংটা হয়ে কথা বলছি। উনিও তো আরো আগেই আমায় জামা-কাপড় গুলো পড়ে নিতে বলতে পারতেন, পরীক্ষা করা তো কখন শেষ হয়েছে।

বাঃহ! ডাক্তার বাবু তো দেখছি ভালোই সু্যোগের সদ্ব্যবহার করতে পারেন।

আমি জামা-কাপড় গুলো পড়তে শুরু করলাম। আর যতক্ষণ ধরে পড়লাম, উনি পুরো সময়টা চেয়ারে বসে আমায় দেখে গেলেন। আমার উল্টানো তানপুড়ার মতন পাছা থেকে নজরই সরছিলো না।
আমিও এঞ্জয় করলাম ব্যাপারটা।
আমি ড্রেস পড়ে বাইরে এলাম, উনিও আমার পিছন পিছন এলেন। ডাক্তার বাবু, মা কে বুঝিয়ে দিলেন যে, চিন্তার কিছু নেই। মা ওনাকে ফিস্ দিলেন। আর তারপর আমি আর মা বাড়ির জন্য রওনা দিলাম।

আমি ঠিক করে নিয়েছিলাম, আর আগের মহিলা ডাক্তার নয়, এখন থেকে ইনিই হবেন আমার পার্সোনাল গাইনো। আর খুব তাড়াতাড়ি আমাকে আরেকবার আস্তে হবে, তবে মা-কে না নিয়ে একা আর ফোন করে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে। সেদিন কি হয় সেই অপেক্ষায় রয়েছি, নিশ্চয়ই ভালো কিছু হবে।
 
Last edited by a moderator:

Users who are viewing this thread

Back
Top