What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
পৌলমির কড়া চোদন পর্ব-১ by poulomi

আগের পর্বে আপনাদের বলেছিলাম কিভাবে আমি আর আত্রেয়ী কলেজের টয়লেটে লেসবো করেছিলাম। সেই গল্প এখনও পড়ে না থাকলে, অনুরোধ রইল আগে সেই গল্প পড়ে নেওয়ার।

আমরা চুটিয়ে লেসবো করে আমরা জামা প্যান্ট পড়ে নিলাম, আমি প্যান্টি ছাড়াই প্যান্ট পড়লাম, কারণ আমার প্যান্টি টা আত্রেয়ী ছিড়ে দিয়েছিল। তারপর টয়লেট থেকে বেরোতে গেলাম।

কিন্তু….. টয়লেটের দরজা খোলার সঙ্গে সঙ্গে যাকে দেখতে পেলাম, তাকে দেখে আমাদের দুজনেরি মাথা ঘুরে গেল। ভয়ে হৃদস্পন্দন বেড়ে গেল।
আমরা দেখলাম, আভীক দাড়িয়ে, মুখে শয়তানের হাসি। আমি কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছিলাম।
'তু… তু…! তুই! এ… এ… এখানে?' আত্রেয়ী কোনমতে বলল।

-তোদের শীৎকার তো, পাশের টয়লেট থেকে শোনা যাচ্ছিল, ভাবলাম কোন সিনিয়র দিদি হবে, কিন্তু তদের কে দেখব ভাবিনি। এখন তো দেখছি মেঘ না চাইতেই জল। শোন তোদের কামকেলির কিছুটা আমি উপর থেকে রেকর্ড করে নিয়েছি। এখন এটা পুর কলেজ দেখবে না আমি ডিলিট করে দেব সেটা তোদের উপর ডিপেন্ড করছে।

পরিষ্কার বুঝতে পারছিলাম আমাদের ব্ল্যাকমেল করছে। আমারা জালে ফেসে গেছি। আমার তো মাথাই কাজ করছিল না। আত্রেয়ী কোন রকমে সামলে নিয়ে বলল- কি চাই তোর?

-কচি খুকি আমার। কি আবার চাই? আমার মত একটা ছেলে তোদের মতন ডবকা মালের থেকে কি চাইতে পারে? আমি পৌলমি কে চুদতে চাই।

আমি নিজের কান কেও বিশ্বাস করতে পারছিলাম না। আত্রেয়ী আবার বলল

-তুই ওকে ছেড়ে দে। তোর লাগলে আমায় নে!

-ফ্রেস মাল সামনে থাকতে, আমি এঁটো মাল খাইনা। সবাই জানে পৌলমি একটা ফ্রেশ আচোদা মাল। তুই মন খারাপ করিস না, তোকে পরে কখন চুদব।

-ও কে প্লিস ছেড়ে দে।

-শোন তোদের কাছে আমার কথা শোনা ছাড়া আর কোন রাস্তা নেই। আর আমি পৌলমি কে ভালো ভাবে চুদব বলেই প্রোপজ করে ছিলাম কিন্তু ওই না করে দিল।

আমি বুঝে গিয়েছিলাম আর কোন রাস্তা নেই। অভীক আমায় চুদেই ছাড়বে। তাই কথা বাড়িয়ে লাভ নেই। আমি বললামঃ
-ঠিক আছে আমি রাজি। কবে চুদতে চাস?

-এই তো ভাল মেয়ে। আজই চুদতে চাই, শুভ কাজে দেরি করে লাভ নেই। আমার বাড়ি ফাকাই আছে, আজ সারা রাত তোকে চুদব জানেমন। তুই বাড়িতে ফোন করে করে বলে দে যে তুই আজ রাত আত্রেয়ীর বাড়িতে থাকবি।

আমি ওর কথা মতন বাড়িতে বলে দিলাম, আমি প্রায়ই আত্রেয়ীর বাড়ি থাকতাম, তাই বাড়িতেও কিছু আপত্তি করল না।

নিয়ে অভীকের বাইকে বসে রওনা দিলাম। ওর বাড়ি কাছেই ছিলো। ১০ মিনিটে পৌছে গেলাম।
অভীক বাইক থেকে নেমে সোজা আমায় নিয়ে ভেতরে ঢুকে ওর রুমে নিয়ে গেলো। অভীকের মাথায় সেক্স উঠে গেছিল। আমার গুদের দফারফা হতে চলেছে সেটা ভালোই বুঝতে পারছিলাম। আমি প্রথমে ভয় পেলেও, এখন বেশ উত্তেজিত ছিলাম প্রথম বার চোদানোর আশায়। স্বেচ্ছায় নিজেকে অভীকের হাতে তুলে দেব ঠিক করলাম।

রুমে ঢুকে দরজা বন্ধ করে আমার উপর ঝাপিয়ে পরল। সোজা দেওয়ালে আমায় সাঁটিয়ে দিয়ে ছুমু খেতে শুরু করল। ও যে বহুদিন ধরে আমায় চুদতে ছাইছিল, সেটা ওর এই হিংস্রোতা দেখেই বুঝতে পারছিলাম। আর আমিও তো এইটাই চাইছিলাম।
আমিও তাই ওর কিসের রেসপোন্ড করা শুরু করলাম। ওর ঠোটের সাথে ঠোঁট মিশিয়ে ওর জিবটা চুষতে লাগলাম। অভীক আমায় জাপটে ধরে গভীর ভাবে স্মুচ করছিল। আমিও জড়িয়ে ধরেছিলাম। গাল-গলা-ঠোট দুজনেই উদোম চুমোচুমি করতে লাগলাম।
চুমা-চাটি করতে করতে ও আমার আমার রেড টপটা খুলতে শুরু করল, আমি নিজেই হাত নামিয়ে গা থেকে টপটা খুলতে সাহায্য করলাম। এরপর পালা আসল আমার ব্রায়ের। আমার লোমলেস গায়ে হাত বোলাতে বোলাতে ব্রায়ের হুক খুলে সেটা খুলে ছুড়ে ফেলে দিল অভীক।
তখনো আমাদের লিপ-লক চলছিল। এরপর ও, আমার জিন্সের প্যান্টে হাত রাখল। প্রথমে পান্টের হুকটা খুলল, তারপর চেনটা টেনে নামিয়ে দিল। ও খুব ধীর গতীতে আমায় ল্যাংটো করে দিচ্ছিল, আর এই ধীর-স্থির ভাব আমায় পাগল করে তুলছিল। বুঝতেই পারছিলাম, অভীক একদম পাক্কা খেলোয়াড়।ভালোই হল, আনাড়ি ছেলের কাছে চোদন খাওয়ার চেয়ে, অভিজ্ঞ ছেলেই ভাল।

তারপর আমার পান্টটা নিচে নামাতে নামাতে হাটুগেড়ে বসে পড়ল অভীক। প্যান্টি আমি পড়িনি, তাই প্যান্টটা নামাতেই আমি উদাম হয়ে গেলাম। আমি এখন একটা খোসা ছাড়ানো মাল, আমারি সহপাঠীর সামনে ল্যাংটো-পোঁদে দাঁড়িয়ে। আপনারা তো জানেনি আমি ল্যাংটো-পোঁদে থাকতে কতটা পছন্দ করি। এখন আমি সম্পূর্ণ উলঙ্গ অভীকের সামনে, ভেবেই আমার গুদে জল কাটতে আরম্ভ করল।
মুখ তুলে অভীক আমার গুদের দিকে প্রথমে তাকালো। 'ওয়াও!' আমার চোখে চোখ দিয়ে জিজ্ঞেস করল, 'শেভ করেছিস?' 'হু, আত্রেয়ী করে দিয়েছে'
অভীক ক্লিটে একটা ছোট্ট চুমু দিল, আমি শিউড়ে উঠ্লাম।

অভীক এবার উঠে দাড়াল। আমায় ভালো করে দেখতে লাগল। এগিয়ে এসে একটা হাত আমার পাছার খাঁজের ওপরে রাখলো আর ও পাছার খাঁজে হাত চালাতে চালাতে, আমার কানে কানে বল্লো, 'তোকে ল্যাংটো-পোঁদে এতো এতো সেক্সী লাগছে যে মড়ার ধনও খাড়া হয়ে যাবে। আমার তো বিশ্বাসই হয়না যে তুই একটা আচোদা মাল'।
পাছার খাঁজে হাত চলতে থাকা আর অভীকের মুখ থেকে এমন কথা শুনে আমার যে কি অবস্থা হচ্ছিল আমি বলে বোঝাতে পারব না।
আমার সারা শরীরে সেক্স ফু্টছিল, আমার গুদ ভিজে যাছিলো।মন চাইছিল, এখনি যেন অভীক ওর বিশাল বাড়াটা দিয়ে আমার আচোদা গুদটা ফাটিয়ে দেয়।

-তুই জানিস, আমার ফোলা গুদের মাগী হেব্বী লাগে।
এই বলে ও আমার পাছার খাঁজ থেকে হাতটা সরিয়ে নিয়ে আমার ফোলা ফোলা গুদটাকে হাতের মুঠিতে ভরে নিলো।

-আরিব্বাস! কতো ফোলা ফোলা পৌলোমি রানীর গুদটা।পুরো রসগোল্লা! আবার রস গড়িয়ে পড়ছে।

-আআহহহ… ঊউওওউইইই… আহ, এটা তুই কি করছিস? ছাড়…আমাকে….!!!

এসব বললাম ঠিকই কিন্তু মনে মনে আমিও মজা পাচ্ছিলাম। অভীকের হাতটা নিজের গুদের ওপর থেকে সরানোর চেস্টা করলাম না, বরং নিজের দুটো পা আরও ছড়িয়ে নিজের পাছাটা ওপরের দিকে উঠিয়ে নিলাম. যাতে ওর গুদটা ভালো করে মুঠোর মধ্যে ধরতে সুবিধে হয়। আমি আরো গরম হতে লাগলাম।

-আমাকে কি ছাড়তে বলছিস?

-আআহহহ…যেটা কে মুঠো মুঠো করে ধরে আছিস.…..আ…ঊউওওউইইই…!!

-আমি কি মুঠো করে ধরে আছি? ঠিক করে বল তো ছেড়ে দেবো।
আমিও ইচ্ছা করে খেলাটা চালিয়ে যেতে থাকলাম, বললাম, 'যেটা আমার দু পায়ের মাঝে আছে সেটা ধরে আছিস'

-কি আছে তোর দু পায়ের মাঝে, ঠিক করে বল। তুই যতোক্ষন না বলবি যে আমাকে কি ছাড়তে হবে, আমি কেমন করে ছাড়বো।
এই বলে অভীক আরো জোর দিয়ে খামচে ধরলো। আমি আর থাকতে পারলাম না। লজ্জার মাথা খেয়ে বলেই দিলাম, 'আআহহহ… ঊউওওউইইই… আমাআর……আমার গু…..গুদটা ছেড়ে দে'

অভীক আমার গুদটা ছেড়ে দিল, আমিও হাফ ছেরে বাচলাম।

-তুই গুদ বলতেই এত লজ্জা পেলি। যখন তোর গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদবো তখন এতো লজ্জা পাস না যেন। গুদ দেবার সময়তে কোনো লজ্জা করা উচিত না।

আজ বন্ধুরা এই পর্যন্ত। কি হল তারপর? তা জানতে সঙ্গে থাকুন। ফিরবো আগামী পর্বে।

পাঠকরা, আপনারা ধনে তেল লাগিয়ে নিন। পাঠিকারা গুদে-পোঁদে জেল লাগিয়ে তৈরি থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top