What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মামির সাথে প্রথম রাত (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামির সাথে প্রথম রাত : পার্ট -১ by rumikishor

আমি ২৫ বছর বয়সী একজন যুবক, যে কিনা এই বয়স পর্যন্ত সেক্সের আওতার বাইরে ছিলাম। কিন্তু গত একমাস আগে তা আর টিকল না! অর্থ্যাৎ আমি আর আচোদা রইলাম না! আর যিনি এই কাজের পুরা ক্রেডিটটা পান তিনি হল আমার মামি!!
আমার নাম হিমু। বয়স তো আগেই বলেছি। পড়ালেখা শেষ করে এখন ব্যবসা করছি। বাসায় আমার বিয়ে নিয়ে একটা শোরগোল উঠেছে তবে পাত্রী এখনো ঠিক হয় নাই। প্রেম কলেজ জীবনে ২/১ টা করলেও সেক্স টা করা হয়নি।

যাই হোক, সরাসরি কাহিনিতে চলে আসি। আমার ছোট মামি, বয়স ৩৫। মামা গত হয়েছেন। ৩ মেয়ে তার। বড়জনের বিয়ে হয়ে গেছে বাকি গুলো স্কুলের গন্ডি পেরিয়েছে সবে। ছোট মামির বরাবরি আমার উপর একটু টান টা বেশি। সংসারের যে কোন কাজে তিনি আমাকে ডাকেন। তো তারই একটা কাজে ঠিক হল ইন্ডিয়া যাওয়া! তিনি আমাকে নিয়ে যাবেন আর তার মেয়েরা আমাদের বাসায় থাকবে। ওহ! বলা হয়নি, আমার আর কোন ভাই বোন নেই মানে আমি একমাত্র ছেলে। তো মামি আমাকে নিয়ে ট্রেনে করে ইন্ডিয়ার উদ্দেশ্যে রওনা দিলেন। বলে রাখা ভাল তাকে নিয়ে আমি আগেও ইন্ডিয়া গিয়েছি কিন্তু তখন কিছু হয়নি।

ট্রেন ছাড়ার সময় ৮ঃ১০ ( সকাল)। পৌঁছাতে পৌঁছাতে ৫ঃ৩০। হোটেলে উঠেতে বাজলো ৬ঃ৩০। পথে বর্ণনা করার মত কিছু ছিল না। হোটেলে উঠে আমি মামি কে বল্লাম " মামি, আমি একটু নিচে থেকে আসি, কিছু খাবার কিনে আনি। মামি বলল, যাও, আর তুমি সিগারেট খেতে বাইরে যাইও না, রুমেই খেতে পার!" আমি তো শুনে লজ্জায় পরে গেলাম, মামি জানতো যে আমি সিগারেট খাই তবে এভাবে বলল তা কখোনও ভাবি নি।

আমি খাবার আনতে চলে গেলাম। খাভার নিয়ে হোটেলে এসে দেখি মামি গোসল করে একটা কালো সালওয়ার কামিজ পরে,মাথা তোয়ালে টা পেচিয়ে বের হয়েছে। বুকে কোন ওড়না নেই। মামির ফিগার অসাধারণ! বুক ৩৬ (আনুমানিক), পাছাটা চওড়া! আমি একবার দেখে চোখ ফিয়ে নিলাম, বললাম " মামি নুডুলস এনেছি, খেয়ে নেও।"

আর আড় চোখে দেখতে লাগ্লাম মামি কে! কি দারুণ! মামি আমার দিকে না তাকিয়ে মাথার তোয়ালে টা খুলে চুল মুছতে লাগলো। তার দুধগুলো আমার দিকে ফিরানো! আমি আর আড় চোখে দেখতে পারলাম না, সরাসরি তাকিয়ে রইলাম। মামির কিন্তু সেদিকে কোন খেয়াল নেই। মামি আমাকে বলল " তুমি খাওয়া শুরু কর, আমি বসতেসি"।

খাওয়া শেষে মআমি বলল একটু নিউ মার্কেট যাতে হবে। আমরা বের হলাম। মামি একটা ব্রা এর দোকানে ঢুকছিল দেখে আমি বললাম " আমি বাইরে আছি মামি, তুমি যাও। মামি বলল " কেন? আসো আমার সাথে, কয়দিন পর তো বউকে এগুলো কিনে দিতেই হবে, শিখে রাখা ভালো!"। আমি লজ্জায় লাল হয়ে গেলাম। ভেতরে ঢুকলাম। মামি ২ টা ৩৬ বি সাইজের ব্রা কিনলো, সাদা ও লাল আর সাথে একটা সিল্কের সর্ট নাইটি কালো।তারপর কিছুক্ষণ এদিকে ওদিকে ঘুরাঘুরি করে রাতের খাবার সেরে হোটেলে ফিরলাম। মামি আমাকে হাত মুখ ধুয়ে ফেলতে বলল। আমি তাই করলাম।

হঠাৎ মামি আমাকে একটা সিগারেট ধরাতে বলল। আমি বললাম "না মামি, তোমার সামনে না। মামি আমাকে অবাক করে বলল " আরে বউ এর সামনে তো ঠিকি ধরাবা, আমার সামনেও ধরাও!" আমি হেসে বললাম " তুমি কি আমার বউ নাকি? আচ্ছা ধরাইলাম।" তারপর মামি বলল "আমি লাইটটা নিবিয়ে দিয়ে জামা টা পাল্টাই।" তারপর লাইট নিভে গেল, আর আমি আবছা আলোয় দেখলাম মামি জামা খুলে নতুন কিনে আনা লাল ব্রা টা বের করে পুরোন ব্রা টা খুলে ফেলল! তার সাদা দুধ দুটো আবছা আলোয় জ্বলজ্বল করছিল! তারপর ব্রা পরে নতুন নাইটি টা পরলো! তারপর লাইট জ্বালিয়ে আমাকে জিজ্ঞেস করল " কেমন লাগছে হিমু? আমি কোন কথা বলতে পারলাম না।

আস্তে আস্তে মামি আমার কাছে এসে বসলো আর বলল " তুমি অবাক হয়ে কি দেখছো? আমাকে কি তোমার পছন্দ না? আজকের রাত টা কি আমি তোমার বউ হতে পারি না?" আমি এ কথা শুনে সব লজ্জা ভেঙে মামি কে জড়িয়ে ধরে তার ঠোঁটে চুমু খেলাম! মামি আমার ঠোঁট জোড়া কামড়ে ধরলো! জিবটা চুষতে লাগলো, আমি ও তাই করতে লাগলাম, আস্তে আস্তে মামি আমার হাত টা তার দুধের উপর নিয়ে গেল, আমি দুধে হাত রেখে আস্তে আস্তে চাপ্তে লাগলাম, সেগুলোকে দলাই মলাই করতে লাগলাম। মামি আমার ধনে হাত দিয়ে ঘস্তে লাগলো, আমি কেপে উঠলাম! এই প্রথম কোন নারী আমার ধনে হাত দিল!

আমি আর নিজে কে ধরে রাখতে পারলাম না। আমি উঠে মামিকে দাড়া করালাম! তারপর তার নাইটিটা খুলএ ফেলে ব্রা এর হুক টা খুলে দিয়ে তাকে বিছানায় শুয়ায় দিলাম। তারপর আমার সর্ট প্যান্টটা খুলে রডের মত শক্ত ধন টা বের করে দিলাম! মামি আমার ধনের দিকে তাকিয়ে বলল " আয় আমার জাদু! ওইটা দিয়ে তোর মামিকে আজ শান্তি দে, মামি কি তুই তোর মাগি বানিয়ে দে! "

মামির কথা শুনে আমার ধন যেন আরো শক্ত হয়ে গেল। আমি মামির উপর শুয়ে ওর একটা দুধ চুষতে লাগলাম আর আর একটা টিপ্তে লাগলাম! মামি আরামে "উম্মম, আহহহ, উঁউউউ" করতে লাগলো আর বলতে লাগলো " খা, তোর মামির দুধ মন ভরে খা!" আমি আস্তে আস্তে নিচে নেমে গেলাম, মামি গুদে আমার ঠোঁট লাগিয়ে বললাম "মামি আজকে তোমার গুদে জ্বলে আমার গলা ভিজাবো" মামি কেপে উঠে বলল"যা ইচ্ছা কর! আজকে আমি তোর খানকি!" আমি মামির গুদ এমনভাবে চাটতে লাগলাম যেন ওতে মধু আছে, গুদের নোনতা গন্ধ আমাকে পাগোল করে দিল!

মামি আমার মাথা তার গুদে চেপে ধরে বলল "আর পারছি না এবার আমাকে ঠান্ডা কর!" আমি উঠে আমার টাটানো ধনটা মামির গুদের মুখে হালকাভাবে ঘস্তে লাগলাম আর মামি বলে উঠলো " আহহহ এমন করিস না! ঢুকা ওইটা, আহহহ,!" আমি হঠাৎ মামির গুদে আমার ধন ভরে দিলাম আর মামি একটা চিতকার করে উঠলো " ও মা গো! আ আ আ " আমি মামির উপরে শুয়ে তার একটা দুধ মুখে নিয়ে তাকে আস্তে আস্তে চুদতে লাগলাম! আর মামি পাগলের মত " উহহহহ, আহহহহ, উম্মম্ম" করতে লাগলো। হঠাৎ আমি চোদার মাত্রা বাড়িয়ে দিলাম আর মামি প্রায় চিতকার করতে লাগলো আর বলতে লাগলো " শেষ করে দে! তোর মামিকে আজ শেষ করে দে!"

আমি বললাম " তুই আজ থেকে আমার বউ! আমার খানকি বউমামি! আমি তোর গুদ ছিড়ে খাবো!" মামি বলল " খা বাবা! আজ থেকে আমি উ…উ…উউ.. তো..র বউ! খানকি মামি বউ, আ আ আ আ… হা আ.আহ আহ আহহহহ" মামি তার রস ছেড়ে দিল আমি ও আমার সব গরম মাল মামির গুদে ঢেলে দিলাম! আমি মামির বুকে শুয়ে পরলাম! যেহেতু আমার প্রথম বার ছিল তাই ১০ মিনিট চুদেছিলাম! মামি কে বললাম "এইটা আমার প্রথম সেক্স! আর তুমি আমার প্রথম নারী!" মামি বলল, " তুই আমাকে যা দিলি তা কেউ আমাকে দিতে পারে নাই"

আমি বললাম " আরে সবে তো শুরু!"…..
 

Users who are viewing this thread

Back
Top