What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অাম্মুর ছোঁয়া – ১ by sakibsakib

এই সিরিজটি অামার পূর্বে লেখা বাড়িওয়ালি ও তার পাঁচ মেয়ের সাথে সেক্স সিরিজের সাথে সম্পর্কিত। গল্পটি সম্পূর্ন ভাবে উপভোগ করতে উল্লেখিত সিরিজের অাটটি পর্ব পড়তে পারেন।

অাম্মু মামার বাড়িতে বেড়াতে গেছে৷ সেই সুযোগে সানজিদা অান্টি, সামিয়া অাপু ও বাকিদের অামি অামাদের ফ্ল্যাটে এনে রঙ্গ তামাশা করছি৷ বুদ্ধিটা দিয়েছে বোন, কারণ খালি ফ্ল্যাট রেখে ওদের ওখানে চলে না গিয়ে ওদের এখানে অানলেই ভালো। এমনিতেই চোর ডাকাতের উপদ্রব এখন প্রায়ই দেখা দিয়েছে। অাম্মু মামার বাড়ি গিয়েছে এক সপ্তাহের জন্য৷ ইতিমধ্যে দুই দিন চলে গেছে। সকাল সকাল অাম্মু ভিডিও কল দিলো। অামার পাশে তখন সামিয়া অাপু অার সানজিদা অান্টি, ওরা সম্পূর্ন নগ্ন। অামার গায়েও কোন কাপড় নেই, দ্রুত জামাকাপড় পরে অাম্মু ভিডিও কল দিলাম। অাম্মু অামার সাথে কিছুক্ষণ কথা বলে বনুর সাথে কথা বলতে চাইলো।

বনু তখন ওর রুমে সামিহা অার ইসরাতের সাথে ঘুমাচ্ছে। ওরা সন্ধ্যা থেকে রাতের খাবার খাওয়ার অাগ পর্যন্ত অামার সাথে ছিলো। এরপর সেক্স টয় এবং ভাইব্রেটর নিয়ে লেসবিয়ান সেক্স করেছে বাকি রাত। সেক্স টয় অার ভাইব্রেটর গুলো সামিয়া অাপু অনলাইনে অর্ডার করে অানিয়েছে । এমন অবস্থায় বনুর ঘরে যাওয়াটা বিপদজনক। তাই মাকে বললাম বনু ফ্রেশ হতে গিয়েছে। ফ্রেশ হয়ে অাসলে ফোন দিবো। এরপর বনুকে ডাকলাম৷ অামার ডাকাডাকিতর সবাই উঠলো। বনুকে বললাম রেডি হতে মা ফোন দিয়েছে।

এরপর বনু জামাকাপর পড়ে রেডি হয়ে এলো। মাকে অাবারো ফোন দিলাম। ফোন রিসিভ করে মা বনুর সাথে কথা বলতে লাগলো। এরপর হুট করে মা বনুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে লাগলো। তখন মনে পড়লো অাজ বনুর জন্মদিন। বনু মাকে ধন্যবাদ দিলো। এরপর মা অামার সাথে কথা বলা শুরু করলো, মা বললো বনুকে নিয়ে অাজকে রেস্টুরেন্টে যেতে, বনুর ইচ্ছা মতো শপিং করাতে এবং স্পেশল কোন গিফ্ট দিতে। অামি সব করবো বলে ফোন রেখে দিলাম।

মায়ের কথা মতো বনুকে নিয়ে ওর পছন্দের রেস্টুরেন্টে গেলাম, ওর পছন্দ মতো খাবার খেলাম। খাওয়াদাওয়া শেষে বনুকে নিয়ে গেলাম সপিং মলে, বনু বেশ কিছু জামা কাপড় কিনলো ওর জন্য। মাঝে অামার জন্যও দুইটা টি-শার্ট কিনলো। এরপর অামাকে নিয়ে গেলো অান্ডারগার্মেন্টস এর দোকানে। সেখানে ও ওর পছন্দ মতো কিছু ব্রা পেন্টি কিনলো। এবং এক সেট ৩৭ সাইজের ব্রা অার পেন্টি কিনলো ,অথচ বনুর মাইএর সাইজ খুব ছোট। দোকান থেকে বের হয়ে এতো বড় ব্রা কিনার কারণ জানতে চাইলাম। বনু বললো পরে বলবো। এরপর বনুকে নিয়ে বাড়ি চলে গেলাম । রাতে বাড়িওয়ালী অান্টির পুরো পরিবার অামাদের এখানে চলে এলো ।

বনুর জন্মদিন উপলক্ষে একটা ঘরোয়া পার্টির অায়োজন করা হলো। পার্টি শেষে বনুকে সারপ্রাইজ গিফ্ট দিলাম এবং বললাম ওর অার কি চাই। তখন বনু জানালো ও চায় অামি অাম্মুর সাথে সেক্স করি এবং ওকেও অাম্মুর কাছাকাছি যাওয়ার সুযোগ করে দেই। বনু চায় অাম্মু অার ও এক সাথে অামার সাথে সেক্স করবে। অামি অবাক হয়ে গেলাম। অামি বনুকে বললাম এটা কিভাবে সম্ভব,অাম্মুর মাথে এসব করাটা ঠিক হবে না। তথন বনু বললো কেনো? সামিয়া অাপুরাতো ওদের মায়ের সাথে ঠিকই এসব করছে। মা মেয়ে একসাথে অামার সাথে থাকছে, তাহলে বনুর বেলায় কেন সম্ভব না। তখন অান্টিও বনুর পক্ষে কথা বলা শুরু করলো।

অান্টি বললো ওনি যেহেতু মেয়ের সামনে সব করছে ওনিও চায় অামার অাম্মুও অামার সামনে নগ্ন হোক। অান্টি অারো বললো, তোমার যেমন শরির পছন্দ, তোমার অাম্মুর ঠিক তেমনই ফিগার। তোমারও মজা হবে। তখন অামি কিছুক্ষণ চুপ করে বসে থাকলাম। এরপর সবার দিকে তাকিয়ে জানতে চাইলাম এটা সম্ভব হবে কিনা? অাম্মুকে কিভাবে রাজি করাবে? তখন অান্টি বললো এটা অান্টির ওপরে ছেড়ে দিতে, ওনি অার অাম্মু ভালো বান্ধবী। অান্টিই নাকি সব ম্যানেজ করে দিবে। অান্টির কাছে জানতে চাইলাম ওনি কিভাবে ম্যানেজ করবেন।

তখন অান্টি বলে অাম্মুর সাথে ওনার সম্পর্ক বেশ গভীর এবং খোলামেলা। তাছাড়া অাব্বু বাড়িতে অাশে খুব কম সময় অর্থাৎ অাম্মুর মাঝে একটা যৌন খুদা অাছে, এটা স্বাভাবিক ভাবেই অনুমান করা যায়। অান্টি সেই দূর্বলতার সুযোগটাই নিবে। তবে এক্ষেত্রে অান্টি অামার পরিচয় গোপন রাখবে এবং অন্য কোন অপরিচিত কারো কথা বলবেন। কিন্তু যখন অামি অাম্মুকে সাথে সেক্স করতে যবো তখন তো অাম্মু অামাকে দেখবে ,তখন কি অাম্মু রাজি হবে? তখন অান্টি বলে যে অাম্মুর চোখ বাধা থাকবে। তারপর অামাদের সবারই প্ল্যান পছন্দ হলো। সবাই মত দিলো অাম্মু বাড়ি এলেই প্ল্যান মতো কাজ করতে হবে।

কয়েকদিন পর অাম্মু বাড়ি এলো। সবকিছু অাগের মতোই চলতে লাগলো। অামি বন্ধুর বাড়ি, প্রাইভেট, এক্ট্রা ক্লাসের বাহানায় বাড়ি থেকে বের হয়ে বাড়িওয়ালীর ফ্ল্যাটে গিয়ে রং তামাশা করতাম। অন্যদিকে সানজিদা অান্টিও অাম্মুকে ফাদে ফেলার চেষ্টা শুরু করে। অান্টি ঘনঘন অামাদের ফ্ল্যাটে অাশা করু করলো। একদিন অামি অান্টির কাছে প্ল্যানের অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে অান্টি বললো ওনি টোপ ফেলেছে। অান্টি জানায় যে অান্টি মাকে বেশ কিছু সেক্স ভিডিও পাঠিয়েছে। সব থেকে বড় কথা হলো অাম্মু ভিডিও গুলো দেখেছে এবং তেমন কিছু বলেনে।

পরের দিনও নাকি অান্টি মাকে এসব পাঠিয়েছে, মা কিছু বলেনি। অান্টি অামার হাতে একটা ঔষধের কৌটা দিয়ে বললো এটা গোপনে প্রতিদিন একটা করে ট্যাবলেট অাম্মুর খাবারে মিশিয়ে দিতে। অামি জানতে চাইলাম এটা কিসের ঔষধ, তখন অান্টি জানান এটা মহিলাদের ভায়াগ্রা, এটা খেলে অাম্মু উত্তেজিত হয়ে থাকবে। তখন অাম্মুকে ফাদে ফেলাটা অারো সহজ হবে। কারণ অাম্মু তখন উত্তেজনায় খুব বেশি বিচার বিবেচনা করবে না। অামি কাজ হয়ে যাবে বলে অান্টি পাছায় চাপ দিতে লাগলাম। অান্টিকে চোদা শেষে অামি অান্টিকে বললাম অাম্মুর সাথে কথা বলার সময় ওনি যেনো অামাকে গোপনে ফোন দিয়ে রাখেন।

অামি অাম্মু কি কি বলে সব শুনতে চাই। এবং অাম্মু যদি রাজি হয় তাহলে অাম্মুর সাথে কথা বলাতে হবে। অান্টি রাজি হলো এবং অাম্মু কি কি বলে তা শোনানোর জন্য মেসেঞ্জারে কল দিবে বলে ঠিক করে। বিকাল বেলা অান্টি অামাদের ফ্ল্যাটে অাশে। অামি পাশের রুমে বসে পড়ছিলাম৷ অামি অান্টির ফোনের জন্য অপেক্ষা করতে লাগলাম। একটু পড়েই অান্টি ফোন দিলো।

অাম্মু ও অান্টির কথা বার্তা শুরু হলো। অান্টি অাম্মুকে বললো ভাবি এভাবে এতা একা থাকতে কি ভালো লাগে? তখন অাম্মু বলে একা কোথায়? অামার ছেলে অাছে মেয়ে অাছে। অাপনারা অাছেন। তখন অান্টি একটু হেসে বলে অামি সেটার কথা বলছি না ভাবি, অামি বলতে চাচ্ছিলাম ভাইজান তো খুব কম অাসে। ভাইজানতে ছাড়া একা একা লাগে না। তখন অাম্মু একটা দীর্ঘশ্বাস ফেলে বলে কি অার করার অাছে, ওনাকে তো চাকরি করতেই হবে। চাকরি না করলে পরিবার চলবে কিভাবে৷ তখন অান্টি বলে তা ঠিক অাছে, কিন্তু সব সময় একা থাকতে খারাপ লাগে না৷

শারীরিক চাহিদারও তো একটা ব্যাপার অাছে। শরির কি এসব অজুহাত মানে ভাবি। তথন অাম্মু বলে সেটাতো মানে না ভাবি, কিন্তু ওপায়ও তো নেই। ওনাকে তো অার চলে অাসতে বলা যায় না। তখন অান্টি একটু ঝুকি নিয়ে বললো শুধু কি ভাইয়াই চাহিদা মেটাতে পারবে? অাপনি চাইলেও তো মেটাতে পারেন ভাবি। তখন অাম্মু কিছুটা চুপ হয়ে যায়। অান্টিকে প্রশ্ন করে এসব কি বলছে, কি বুঝাতে চাচ্ছে অান্টি। অান্টি বেশ ঠান্ডা মাথায় উত্তর দিতে লাগলো৷ অান্টি জানতো মাকে ভায়াগ্রা খাওয়ানো হয়েছে। দরজার ফুটো দিয়ে দেখলাম অান্টি মায়ের কিছুটা কাছে চলে গিয়ে মায়ের পায়ে হাত বুলাতে লাগলো।

মা শারীরিক উত্তেজনা অার নৈতিকতার দোটানায় পড়ে গেলো। কিন্তু ভায়াগ্রার কার্যকারিতায় মায়ের নৈতিকতার পরাজয় হতে লাগলো। অাম্মু জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলো। অান্টি মায়ের পা ডলতে ডলতে বললো ভাবি চাইলেই অাপনি অন্য কাউকে দিয়ে চাহিদা মেটাতে পারেন, কেউ জানবেও না। অাম্মু চোখ বন্ধ করে ছিলো। চোখ খুলে অান্টির দিকে তাকিয়ে বলে কিন্তু কিভাবে?এটাতো অন্যায় হবে, তাছাড়া জানা জানি হবার ঝুকি অাছে । তখন অান্টি অাম্মুর উড়না ফেলে দিয়ে বলে, নিজের দিকে তাকিয়ে দেখুন ভাবি, অাপনার এখনো ভরা যৌবন।

অাপনি এখনো যৌবনের সম্পূর্ন স্বাদই পাননি, যদি সুখ পেতে চান তাহলে তো একটু ঝুকি নিতেই হবে। অার অামি অাপনাকে কথা দিচ্ছি, কেউ জানবে না ভাবি। তখন অাম্মু বললো তবে কার সাথে করবো? তাকে কি করে বিশ্বাস করবো। তখন অান্টি বললো সে দ্বায়িত্বটাও না হয় অামার উপরে ছেড়ে দিন। অামি সব ব্যবস্থা করে দিবো ভাবি। অাপনি কালকে তৈরি থাকবেন। এরপর অান্টি বললো ওনি একজনকে ফোন দিবে, অাম্মু যেনো তার সাথে কথা বলে। তখন অাম্ম বলে ঠিক অাছে। অান্টি অামাকে ফোন দিলো। অামি গলার সুর পাল্টে অাম্মুর সাথে কথা বলা শুরু করলাম৷

অাম্মুকে সালাম দিয়ে অাম্মুর খোজ খবর নিতে লাগলাম। এক পর্যায়ে অাম্মুকে বললাম ওনার কিছু বোল্ড ছবি অামাকে পাঠাতে। তখন অাম্মু বলে এসব কেন দিতে হবে। তথন অামি বললাম অামি যার সাথে সেক্স করবো তার ফিগার না দেখা কিছু করি না। অামার পছন্দ হলেই সেক্স করি। তখন অাম্মু কিছুটা অনিচ্ছা শর্তেও রাজি হলো। অাস্মু ছবি পাঠানোর ব্যাপারে অান্টিকে বললো। অান্টি বললো অান্টি অাম্মুর ছবি তুলে দিবে। এরপর অাম্মু বিভিন্ন বোল্ড পোজে ছবি তুললো৷ অান্টি অাম্মুর জামা কাপড় খুলিয়ে বেশ কিছু ন্যূড ছবিও তুললেন। এরপর অামাকে সেগুলো পাঠালেন। প্রথমবারের মতো অামি অাস্মুর এমন ছবি দেখলাম। উত্তেজনায় অামার বাড়া তখন ফেটে যাচ্ছিলো। এরপর অামি অান্টির ফোনে ফোন দিলাম, অাম্মুর সাথে কথা বললে জানালাম অাম্মুকে অামার পছন্দ হয়েছে। কালকেই অামরা দেখা করবো। এরপর অাম্মুকে গুড বাই বলে ফোন রেখে দিলাম।

পরের দিন সকাল সকাল অাম্মু ব্রেকফাস্ট তৈরি করে অামাদের খাবার খাইয়ে দিলো। অাম্মুর কাছে জানতে চাইলাম অাম্মু কোথাও যাবে কিনা। তখন অাম্মু কিছুটা হকচকিয়ে যায়৷ অাম্মু তালগুল পাকিয়ে উত্তর দিলো অাম্মু ওনার এক বান্ধবীর বাড়ি যাবে। কিছুক্ষণ পরেই অাম্মু রেডি হয়ে একটা বোরকা পরে বেরিয়ে গেলো। অাম্মু বেরিয়া যাবার পরেই বনু অামার দিকে তাকিয়ে হাসতে থাকে। অামি হাসির কারণ জানতে চাইলে ও কিছুই বলে না উল্টো অারো জোরে হাসতে লাগলো।

কিছুক্ষণ পড় অান্টি ফোন দিলো। ফোন রিসিভ করার পর অাম্মুর গলা শুনতে পেলাম। অাম্মু সরাসরি জানতে চাইলো অামার অার কতোক্ষণ লাগবে । অামি বললাম অামার মিনিট পাঁচেক লাগবে। এরপর রেডি হয়ে বাসা থেকে বের হতে গেলে বনু অামাকে দাড় করিয়ে একটা প্যাকেট ধরিয়ে দিলো এবং বললো এটা সব শেষে অাম্মুকে দিতে। এরপর চলে গেলাম অান্টির ফ্ল্যাটে।

প্ল্যান মতো অান্টি অাম্মুর চোখে বেধি রেখে ছিলো। অামি সোজা অাম্মুর পাশে বসলাম। অাম্মু কিছুটা সরে বসলো৷ এরপর অান্টি অামার কথা বলে অাম্মুকে অার অাসাকে একা রেখে চলে গেলেন। অাম্মু চুপ করে বসে ছিলো। অামি অাম্মুর ওড়না নামিয়ে বিশাল মাই গুলোতে হাত রাখলাম। ছবিতে মাই কিছুটা ঝুলে ছিলো কিন্তু এখানে একদম টান টান, বুঝাই গেলো অাম্মু বেশ টাইট করে ব্রা পরেছে। অাম্মুর জামা খুলে মাকে অর্ধ নগ্ন করলাম। এরপর মায়ের লেস ব্রা এর হুক খুলে স্তন দুটো উন্মুক্ত করলাম। এরপর একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম।

মায়ের স্তনের বোটা গুলো বাদামি রং এর, বেশ ফোলা এবং চক্রটাও অন্যদের থেকে বড়। খেয়াল করে দেখলাম মায়ের বাম মাইএ একটা তিল অাছে, মায়ের পিঠেও একটা তিল অাছে। এরপর মায়ের সেলোয়ার কামিজ খুলে ফেলি, পেন্টি খুলে সম্পূর্ন নগ্ন করে অাম্মুর গুদে মুখ ঢুকিয়ে দিলাম। এরপর শুরু করলাম চোষা। কিছুক্ষণ পড়ে অাম্মু চোদার জন্য বলে। অাম্মুর চোখ বন্ধ থাকায় অামিই অাম্মুর হাত ধাে বিছানায় নিয়ে যাই। অাম্মুর বিশাল মাই অার পাছা দেখে বুঝতে পারলাম ঐদিন বনু কেন ব্রা পেন্টি কিনেছিলো। অনুমান করলাম মায়ের ফিগার ৩৭-২৬-৩৮ সাইজের হবে।স্তন গুলো ৩৭ ডি সাইজের হবে এটা অামি সিওর ছিলাম।

মাকে বিছানায় ফেলে মায়ের গুদে অামার বাড়া ঢুকিয়ে দিলাম। মায়ের গুদের সামনে নলিটা বেশ বড় ছিলো। ওটা নাড়াচাড়া করতে করতে ঠাপ দিতে লাগলাম। বেশ কিছুক্ষণ ঠাপানোর পর অামার মাল অাউট হলো অামি চোখ বন্ধ করে চিৎ হয়ে মায়ের পাশে শুয়ে পড়লাম। মায়ের নড়াচড়া অনুমান করলাম, অামাকে অবাক করে মা অামার বাড়া মুখে পুরে চুষতে লাগলো। বেশ কিছুক্ষণ অামার বাড়া চোষার পর অামার বাড়া অাবারো দাড়িয়ে পড়লো৷ মা অামার উপরে উঠে কাউবয় স্টাইলে চোদা খেতে থাকলো। অামি দুই হাতে মায়ের মাই টিপতে লাগলাম।

কিছুক্ষণ পরে অামার মাল অাউট হয়। মায়ের গুদে সবটা মাল ফেলে দিলাম। মা অারো কিছুক্ষণ কোমর দুলিয়ে অামার উপর থেকে সরে গেলো এবং অামার বাড়া চুষতে লাগলো। বাড়া চোষা শেষে মা অামার পাশে শুয়ে পড়লো। এরপর দুজনেই গভীর ঘুমে মগ্ন হয়ে গেলাম। কখন যে দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলো টের পেলাম না। ঘুম ভাঙ্গার পর অামি অাম্মুর উচু পাছায় হাত বুলাতে লাগলাম। অাম্মুরও ঘুম ভেঙ্গে গেলো,অাম্ম হাতরাতে হাতরাতে অামার বাড়া খুজে বের করলো। এরপর বাড়া হাতাতে লাগলো। এরপর অামি অাম্মুর পাছায় চুমু খেতে লাগলাম। এতো বড় মাংসালো পাছা অামার মায়ের সেটা এর অাগে অামি খেয়ালই করি নাই।

উত্তেজনায় অাম্মুর বাড়া কামরাতে লাগলাম। পোদের ফুটোয় মুখ দিয়ে চুষতে লাগলাম। অবক করা বিষয় হলো অাম্মুর পোদের ফুটো বেশ বড়, এর মানে অাম্মু এর অাগে পোদ চুদিয়েছে। অাম্মুর কাছে প্রশ্ন করলাম কে পোদ ফাটিয়েছে। তখন মা বললো ওনার স্বামী অর্থাৎ অামার বাবা। কিছুক্ষণ পুদ চুষে অাম্মুকে ডগি পজিশনে রেখে পোদে বাড়া ঢুকিয়ে দিলাম। এরপর শুরু হলো রাম ঠাপ। ঠাপের তালে তালে অাম্মুর মাংসালো পাছা দুলে দুলে উঠতে লাগলো। পোদ মারা শেষে অাম্মুকে বনুর দেয়া উপরহারটা দিলাম। এরপর সেদিনের মতো চলে এলাম। অামি বাড়ি অাসার একটু পরেই মা বাড়ি এলো।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top