What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার ফ্যান্টাসিময় জীবন (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার ফ্যান্টাসিময় জীবন পর্ব-১ by paroma

আমার নাম পরোমা। আমি একজন সাধারণ গৃহবধূ। আজ আমি আমার জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনা এইখানে বলতে চাই। প্রথম লিখছি বলে ভুল হলে ক্ষমা করে দিয়ে গল্পটি প্রকাশ করবেন। আর আমার কাহিনী অনেক বড় তাই সবটুকু জানতে আমার সাথেই থাকবেন।

আগেই বলেছি আমার নাম পরোমা। আমার স্বামীর নাম রাজন। সে একটা ব্যাবসা করে। আমি আমার স্বামীকে খুবই ভালোবাসি। আমাদের ১৩ বছরের বিবাহিত জীবন। আমাদের একটা ছেলে আছে। ক্লাস সিক্স এ পরে। ওর নাম রাহুল। যাই হোক আমি আর রাজন মানসিক আর শারীরিক দুই ভাবেই সুখেই আছি। কিন্তু আমার আবার অন্য নেশা আছে। আমি চাই অন্য পুরুষ আমার দেহের প্রশংশা করুক। রাজন কে আমি ভালোবাসি ঠিকই কিন্তু এর মধ্যেই অন্য পুরুষের স্বপ্নের রানী হয়ে থাকতেও আমার ভালো লাগে। আমার ছেলের স্কুলে যখন যাই তখন ওর বন্ধুর বাবা রে যেভাবে আমার দিকে তাকিয়ে থাকে আমার খুব ভালো লাগে। নিজেকে নিয়ে গর্বভোদ হয়। আমার বয়স ৩৭ । আর ফিগার ৩৬ -৩৪-৩৮। আমি ইচ্ছে করেই গা দেখানো শাড়ি পরি। যাতে পুরুষরা আমার দিকে তাদের কামনা মাখা চোখে তাকিয়ে থাকে। আমি খুব ইঞ্জয় করি এই লোলুপ চোখ।

যাই হোক একদিন রাহুল স্কুল থেকে এসে বললো স্কুল থেকে ওদের রিসোর্টে নিয়ে যাবে। সেই সাথে ওদের একজন অভিভাবক ৷ আর ও যেতে চায়৷ আমি বললাম আচ্ছা দেখি তোর বাবা রাজি হয় কি না। রাহুল বললো না মা রাজি করাতেই হবে তোমাকে।আমিও ভাবলাম যাই একটু ঘুরে আসি ছেলের সাথে। অনেকদিন তো ঘর থেকে বের হই না। সেইদিন রাতে রাজন ঘরে এলে আমি ওর পাশে শুয়ে ওকে জরিয়ে ধরলাম। আমি একটা নাইটি পরা আর নাইটিতে আমার পেট আর পিঠ সব দেখা যায়। আমি আমার নরম মাংশল থাই টা রাজনের উপর উঠিয়ে দিয়ে বললাম।

ন না জান। রাজন বললো বলো জান। আমি আর তোমার ছেলে বেরাতে যাবো। ওদের স্কুল থেকে নিয়ে যাবে। তুমি নিষেধ করোনা প্লিজ। এই বলে ওর ঠোঁটে একটা চুমু খেলাম। সাথে সাথে ওর ৭ ইঞ্চি বাড়া টা ঠাটিয়ে উঠলো। ও বললো আচ্ছা জান যাও ঘুরে এসো ভালো করে এই বলে আমাকে ওর উপরে তুলে নিলো ।আমিও বাধ্য মেয়ের মতো রাজনের উপরে উঠে বসলাম। আমার ১৩ বছরের চোদার সঙ্গী কে আমি খুব ভালো করেই চিনি। এতো বছর পরে এসেও ওর ধনের ক্ষমতা একটুও কমে নি। আর আমারও এর চেয়ে বড় ধন লাভের সৌভাগ্য হয় নি। রাজনের ধনের উপর আমার পাছা টা রেখে হাটুদুটো বিছানায় ঠেকা দিয়ে বসে আছি। রাজন আমার নাইটির ফিতা নামিয়ে দিলো । আমি নাইটি টা খুলে ফেললাম। ব্রা পরতাম না শোয়ার সময়। তাই আমার ৩৬ সাইজের ফরসা মাই গুলো বের হয়ে এলো ।

আমি পাছা টা উচিয়ে রাজনের প্যান্ট খুলে ধনটা বের করে দিলাম। তারপর আমার পোদের খাজে ধনটা রেখে আমি রাজন কে কিস করতে শুরু করলাম। ওর ঠোঁটে গালে গলায় চুমু খেয়ে ওকে পাগল করে দিচ্ছি৷ এরপর রাজন বললো ওর মুখে গুদ দিয়ে বসতে। আমি ওর মুখে গুদ দিয়ে বসে ওর ধনের দিকে নিজের মুখ নিয়ে গেলাম। ৬৯ পজিশনে দুইজন দুই জনের গুদ আর ধন চোষতে লাগলাম। যাদের কাছে মনে হচ্ছে সেক্স টা কেমন মেরমেরে তাদের জন্য বলছি এই যে ১৩ বছর পরে স্বামী স্ত্রীর মিলন এমন মেরমেরেই হয় বলে আমার ধারনা। কোন নতুনত্ব থাকে না৷ যাই হোক আমি রাজনের বাড়া চুষে দিচ্ছি আর নিজের গুদ টা ওর মুখে ডলছি। ওর জিভ আমার ভগাংকুর টা চেটে আমাকে চরম সুখ দিচ্ছে ।

দুই জন এইভাবে ১০ মিনিট করার পর আমি রাজনের বাড়ার উপর উঠে বসলাম ওর দিকে পিঠ করে। আজকাল আমি পিঠ করে বসি ওরদিকে। এতে আমার মনে হয় আমাকে রাজন না অন্য কেএ চুদছে৷ আমার ফ্যান্টাসি ভালো হয়। আমি আমার পরিচিত লোকদের চেহারা কল্পনা করি আর চোদা খাই৷ রাজনের বাড়াটা আমার গুদে পচ করে ঢুকে যেতেই রাজন আমার পিঠ ধরে উঠা নামা করানো শুরু করলো । আমিও আহহহহ উহহহহহহ জানুউ আহহহ। কি সুলহ দিচ্ছে গো তোমার ধনটা। একবারে গেথে দিচ্ছে। এইসব বলে ওকে আরও উত্তেজিত করলাম৷ ওর স্পিড আরও বেড়ে গেলো । কিন্তু রাজন সেক্স করার সময় একদম চুপ। কিছুই বলে না আমাকে। কোন প্রশংসাই করে না। ১৫ মিনিট এইভাবে চোদার পর আমি আমার রাগ মোচন করলাম। রাজন আমার সাথেই মাল ফেললো। আমি ওর বুকের উপর শুয়ে বিশ্রাম নিচ্ছি আর আমাদের রসে বিছানা ভিজে যাচ্ছে । এরপর আমি ঘুমিয়ে পরলাম রাজনের বুকেই। সারারাত জরাজরি করে শুয়ে রইলাম আমার ভালোবাসার পুরুষটির সাথে।

এর দুই দিন পর আমি আর আমার ছেলে প্রস্তুত হচ্ছি যাওয়ার জন্য। আর দুই ঘন্টা পরেই বাস আমাদের বাসা থেকে তুলে নেবে আমাদের। রাহুল কে স্নান করিয়ে দিয়ে আমিও বাথরুমে ঢুকলাম। তারপর আয়নার সামনে দারিয়ে দেখলাম আমার লেংটা শরীর টাকে। মাই গুলো একটু ঝুলে পরেছে। সময় ছিল না হাতে তাই তারাতারি আমি আমার বগলের বাল আর গুদের বাল কেটে সাফ করলাম। সারা শরীরে সাবান মেখে শাওয়ার এর নিচে দারালাম। স্নান করতে করতে নিজের মাই টিপতে আমার ভালো লাগে। এরপর লেংটা হয়েই বাথরুম থেকে বের হয়ে রুমে এলাম। রুমে কেউ নেই। আমি আমার লাল ব্রা আর লাল পেন্টি পরে নিলাম। আর আমার লাল শিফন শাড়ি পরলাম। ব্লাউজ পরলা স্লিভলেস । আমার সারা পিঠ উদাম হয়ে রইলো ।

আজ কতো পুরুষ আমার দিকে কামনা নিয়ে তাকাবে ভাবতেই আমার গুদে জল চলে আসলো । এরপর শালা সিদুর পরে নিলাম। এর মধ্যেই বাস এসে গেলো । বাসের মধ্যে কতো জন ইচ্ছা করে আমার পিঠ ঘসলো তার হিসাব নেই। যাই হোক আমরা রিসোর্টে পৌছালাম। খুব সুন্দর জায়গা। আমি আমার ছেলের বন্ধুদের মা দের সাথে ঘুরতে থাকলাম। কিন্তু ভালো লাগছিলো না ওদের সাথে ঘুরতে। ঘুরে ফিরে সবাই যার যার রুমে চলে গেলো । সব রুমেই চার জন করে মানে দুই জন অভিভাবক আর দুই জন ছাত্র৷ সব রুম দেওয়া শেষে রইলাম আমি আর আমার ছেলের সবচেয়ে কাছের বন্ধু রাতুল এর বাবা রমেশ।

স্কুল কর্তৃপক্ষ আমাদের বলতে ইতস্তত করছিলো দেখে আমিই বললাম আমাদের সমস্যা হবে না। এই বলে রমেশ বাবু কে জিজ্ঞেস করলাম আপনার সমস্যা আছে কি? উনি হেসে বললেন আপনার সাথে থাকব তার আবার অসুবিধা কি। আমি কথা টা শুনে খুশি হলেও বাইরে প্রকাশ করলাম না। এরপর রাতুল আর রাহুল কে ঘরে পাঠিয়ে দিয়ে আকাশের নিচে কিছুক্ষণ বসবো ভেবে রিসোর্টের বাইরে এসে বসলাম। আমার পাশে এসে রমেশ বাবুও বসলেন। বললেন ঘুম আসছে না তাই আপনার সাথে গল্প করতে এলাম।

আমি বললাম রমেশ বাবু এই যে আপনি আমার সাথে এক রুমে থাকবেন আপনার বউ রাগ করবে না। এই বলে কৌতুকের চোখে তাকালাম তার দিকে। রমেশ বাবু তার দুই চোখ আমার মাই এর দিকে করে বললেন না কি মনে করবে আমরা তো আর কিছু করতে যাচ্ছি না। কি করতে চান? এই প্রশ্ন করে বসলাম। বুঝলাম মজা করতে গিয়ে এই প্রশ্ন করা ঠিক হয় নি। রমেশ বাবুও বললো আপনি যা করতে দিবেন। আমি বললাম আপনি তো ভারি দুষ্টু লোক৷ একলা মেয়েকে পেয়ে এইসব বলছেন। রমেশ বাবু ভয় পেয়ে গেলেন। ভুল হয়ে গেছে কিছু মনে করবেন না। এই বলে উনি আরেকটু ঘেষে বসলেন আমার দিকে। আমার গুদ টা হটাৎ কামর দিয়ে উঠলো। মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেলো । নিজের ফ্যান্টাসি কে অন্য রূপ দেওয়ার সুযোগ পেলাম৷ আমি উঠে পরে বললাম চলুন ঘরে যাই রমেশ বাবু। উনি আমার পিছু পিছু ঘরে এলেন।

ঘরে রাতুল আর রাহুল একসাথে শুয়ে রয়েছে এক বেডে৷ আরেক বেড ফাকা। আমি রমেশ বাবুর দিকে তাকাতেই তিনি লজ্জার হাসি দিলেন একটা।আমি বললাম রমেশ বাবু আমার পিঠ ব্যাথা করছে খুব একটু টিপে দিন না। রমেশ বাবু বললেন আচ্ছা তবে আর বাবু টাবু ডাকবেন। আচ্ছা রমেশ এও বলে আমি শাড়ি খুলে মেঝেতে ফেলে দিলাম। রমেশের চোখ বড় হয়ে গেলো । শ্বাস ঘন হয়ে গেলো । আমি বিছানায় উপুর হয়ে শুয়ে পরলাম৷ রমেশ আমার পাশে বসে আমার পিঠ ডলতে শুরু করলো । তোমার পিঠ কত মসৃণ পরোমা। পিঠ টিপতে টিপতে ব্লাউজের দড়ি খুলে দিলো । আমাকে জিজ্ঞেস করার প্রয়োজন বোধ করলো না।আমার ভালো লাগছে। পরপুরুষ আমার শরীর এর প্রশংশা করছে দেখে। উলঙ্গ পিঠে রমেশ ওর হাত চালনা করতে করতে নিজের শার্ট খুলে ফেলে দিলো আর প্যান্ট ও।

আমি দেখেও না দেখার ভান করে রইলাম৷ রমেশ আমার পাছার উপর উঠে বসলো । বললো এইখান থেকে টিপলে ভালো লাগবে। ওর ধনটা ওর জাঙিয়ার উপর থেকে আমার শরীরে ঘসা খাচ্ছিলো।রমেশ সাহস পেয়ে বললো আহহহ পরোমা নায়িকা দের মতো সেক্সি পিঠের অধিকারীনি তুমি। এই বলে চকাম শব্দে পিঠে চুমু খেলো । আমার সারা শরীর শিহরিত হয়ে গেলো । কিন্তু আমি তারাতারি উঠে বসে পরলাম। বললাম কি করছো। ছেলের সামনে এইসব করতে পারবো না। রমেশ বললো ছেলেরা তো ঘুমিয়ে আছে। তাই সমস্যা নেই।

আমি রাজি হলাম না। কিন্তু রমেশ বললো যে ওর বাড়া কে শান্ত না করলে ও কোনো কথা শুনবে না। আমি আর কোন উপায় না দেখে নিজের মজার ফল নিজেই ভোগ করার সিদ্ধান্ত নিলাম। বললাম যে রমেশ তুমি আমাকে চুদতে পারবে না আর যা খুশি করতে পারো৷ রমেশ এর মন টা খারাপ হয়ে গেলো কিন্তু কিছু করার নেই বুঝে রাজি হয়ে গেলো৷ আর বিছানায় শুয়ে পরলো। বললো ওর বাড়া চুষে দিতে। আমি বিছানা থেকে উঠে বসলাম আর আমার ব্লাউজ খুলে ফেললাম। ব্রা পেন্টি খুলে মেঝেতে ফেলে দিলাম৷ আমি চাই না রমেশের মাল আমার কাপড়ে লেগে থাকুক৷

আমার মাই দেখে রমেশ চিৎকার দিয়ে উঠে বললো আহহহহহ পরোমা কি বানিয়েছো। ওর চিৎকার শুনে আমার ছেলে আর রাতুল উঠে পরলো । আমি তারাতারি বিছানায় গিয়ে চাদর দিয়ে শরীর ঢাকলাম। রাহুল জিজ্ঞেস করলো কি হয়েছে মা৷ আমি বললাম না রে কিছু না আমি আর তোর কাকু গল্প করছিলাম।ভয়ে আমার বুক কাপছিলো। ওরা আবার ঘুমিয়ে পরলো। আমি আর রমেশ দুইজন দুইজনের দিকে তাকিয়ে হেসে ফেললাম। রমেশ আমার চাদরটা ফেলে দিয়ে বললো ওর বাড়া চুষে দিতে। আমি বিছানার শেষ প্রান্তে গিয়ে বসলাম।

রমেশের ঘামে জবজবা জাঙিয়া টা খুলতেই ওর ৬ ইঞ্চির বাড়াটা বের হয়ে এলো। আর একটা নোংরা গন্ধও আসছিলো। আমি বললাম রমেশ এই নোংরা বাড়া আমি চুষবো না৷ রমেশ বললো চোষ মাগি তা না হলে তোর ছেলেকে ডেকে তুলে দেব। এমনিতে আমি পরপুরুষের সাথে রাত কাটানোর জন্য অনেক সুখ অনুভব করছিলাম আর এই গালি শুনে আরও হর্নি হয়ে গেলাম।রমেশ এর বাড়াটা ছোট হলেও মোটা। আর বাড়াটা বালে ভর্তি।তাই আমার কেমন যেন লাগছিলো ধরতে৷ প্রথমে আমি নাক নামিয়ে ওর বাড়ার গন্ধ নিলাম। ঘামের গন্ধে আমার বমি এসে গেলো প্রায়।

কিন্তু আমাকে এখন চোষতেই হবে ভেবে বাড়াটা মুখে নিয়ে নিলাম। রমেশের শক্ত থাই এর উপর হাত রেখে ওর ধন টা চুষছি।পুরো ধনটা মুখে ঢুকিয়ে দিচ্ছে তল ঠাপ দিয়ে। শ্বাস নিতে পারছিলাম না। ওর ধনের বাল আমার মুখে ঢুকে যাচ্ছিলো।আমার লালা ওর ধনের গা বেয়ে গরিয়ে পরছিলো। রমেশ চোখ বন্ধ করে আমার চোষার সুখ নিচ্ছে। এইভাবে ১৫ মিনিট চোষার পর আমি রমেশের পাশে গিয়ে শুয়ে পরলাম।পরস্পর পরস্পরের দিকে কাত হয়ে শুলাম। আমার মুখে ওর বাড়ার গন্ধ এখনও লেগে আছে। আমাকে শক্ত করে জরিয়ে ধরে আমাকে চুমু খেলো আর আমার পিঠে হাত বুলাতে শুরু করলো ।

আমিও ওর জিভ চুষতে লাগলাম আর ওর পিঠে আদর করতে থাকলাম৷ অন্য পুরুষের গন্ধে আমার বাড়ার চুলকানি আরও বেড়ে গেলো । রমেশ আমাকে বলল এই আমার সেক্সি সোনা হাত উপরের দিকে তোল না৷ এই ডাক শুনে আমি আরও পাগল হয়ে গেলাম।আমার সবসময় সেক্স টক ভালো লাগে। আমি হাত উঠালে রমেশ আমার বগল চাটা শুরু করলো । এক হাত দিয়ে রমেশ আমার ভিজা গুদে আঙুল ঢুকিয়ে চুদতে শুরু করলো। বগল চাটা খেতে খেতে আঙুল চোদার মজায় আমি আস্তে আস্তে৷ আহহহহ উহহহহহহ রমেশহহ আফর করে দাও তোমার সেক্সি সোনাকে বলতে লাগলাম৷

রমেশ বললো আস্তে সেক্সি পরোমা তা না হলে তোমার ছেলে তার মায়ের রাসলীলা দেখে ফেলবে। আমি ন্যাকা গলায় বললাম কি দেখবে ও? রমেশ বললো ওর মা কেমন খানকির মতো অন্য লোকের সাথে লেংটা হয়ে শুয়ে রয়েছে৷ ও দেখবে ওর বারোভাতারি মা এর লাউ এর মতো মাই রসে ভরা ঠোঁট আর দাবনা দাবনা পাছা। এই সব শুনে আমার গুদে মাল প্রায় এসে গেলো । আমিও রমেশের ধনে হাত দিয়ে খেচতে লাগলাম। রমেশ বললো সোনা একবার চুদি তোমায়। এই বলে একটা
চুমু খেলো ।

আমি বললাম না সোনা এখন না পরে তোমায় সব দেব। আজ এইটুকুই থাক। আমার হাতে রমেশের সাদা ফেদা ভরে গেলো । রমেশের আঙুলে আমার জল। রমেশ ওর আঙুল নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো । আমিও পাকা খানকির মতো ওর আঙুল চেটে খেলাম। ওর বীর্যের স্বাদ এতো মিস্টি হবে ভাবি নি। আমার হাতে লেগে থাকা ওর মাল খেয়ে বুঝলাম। ও অবাক হয়ে গেলো আমার এই কাজ দেখে। এরপর ওর মাল ওর বুকে লাগিয়ে হাসতে থাকলাম। ও আমাকে চুমু দিয়ে বললো তুমি আমার স্বপ্নের রানী। তোমার সাথে লেংটা হয়ে শুতে পেরেই আমার জীবন ধন্য। আমি হাসলাম কিন্তু কিছু বললাম না। আমি এখন ঘুমাবো ৷ ও বললো ঘুমাও সোনা। আমি চাদরটা আমাদের গায়ে দিয়ে ওর দিকে পিছন ফিরিয়ে শুয়ে পরলাম। ও উঠে জাঙিয়া পরে নিলো। আর আমাকে পিছন থকে জরিয়ে আমার পিঠে মুখ ঘসতে লাগলো৷ হাত গুলো আমার মাইতে রেখে ও আর আমি ঘুমিয়ে পরলাম।

পরের পর্বে চলবে………
 

Users who are viewing this thread

Back
Top