What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শেষে এসে শুরু – প্রথম পর্ব - by Soudamini

আমার এই গল্প পুরোটাই কাল্পনিক। এই গল্পে সমকামিতা, অজাচার ও অসম যৌণ সম্পর্ক উল্লেখ আছে। তাই যারা এই ধরনের গল্প পছন্দ করেন না, এ গল্প তাদের জন্য না।

আমার নাম প্রতিভা। কলকাতার কাছেই এক মফঃস্বলে থাকি। স্বামী মারারা গেছেন অনেক বছর আগে। এখন ছেলে, বৌমা আর এক নাতি নিয়ে আমার সংসার। ছেলে – বৌমা চাকরি করে আর নাতির কলেজ। পেনসন আর জমানো টাকার পরিমাণ কম না। তার ওপর ছেলে – বৌমা দুজনেই মাসে হাত খরচ দ্যায়। আমি সেই টাকা জমিয়ে নাতি আর ছেলে বৌমার জন্য এটা ওটা কিনতেই থাকি।

আমার বয়স ৬০ পেরিয়েছে। আমি বরাবই গৃহস্ত্রি ছিলাম। তাই সংসারের কাজ করতে করতে এই বয়সেও শরীরের জোর ভালই আছে। বয়সের ভারে একটু মুটিয়ে গেলেও আমার শরীরস্বাস্থ্য ভালই। আজকালকার মেয়েদের মতো কথায় কথায় শরীর খারাপ হয় না।

আর সৌভাগ্যবশত একাকীত্যের অসুবিধাও আমার নেই। আমার পাশের বাড়িতেই থাকে অপর্ণা, আমার বান্ধবী। আমারই বয়সি, দেখলে মনে হবে যমজ বোন।

আমাদের স্বামীরা ছিলেন ছোটবেলার বন্ধু। আমার আর অপর্ণার বিয়েও হয়েছিল প্রায় একই সময়ে। তাই সমবয়সি দুই গিন্নির মধ্যে বন্ধুত্ব জমে উঠতে সময় লাগেনি। অপর্ণার স্বামী মারা গেছে প্ৰায় বছর দুই হলো। তার ছেলে বৌমা আর এক নাতি নিয়ে সুখের সংসার। আমাদের ছেলেরা ছোট থেকে একসাথে মানুষ, এক স্কুল ও কলেজ, নাতিরাও একই স্কুল। দুই পরিবার আজও অভিন্ন হৃদয়। সবাই স্কুল আর অফিসে বেরিয়ে গেলে আমাদের আড্ডা বসে। কখনো আমার বাড়িতে, কখনো ওর।

তবে মাস ৩ আগে অপর্ণার শরীর টা কেমন যেনো ভেঙে পড়তে শুরু করেছিল। আড্ডা মারার সময়ে সেই পুরনো হাসিখুশি অপর্ণা কে আর আমি খুঁজে পাচ্ছিলাম না। বার বার জিজ্ঞেস করা সত্বেও ওর ছেলে – বৌমা আর আমাদের পারিবারিক ডাক্তাবাবু কোনো কারন খুঁজে পাচ্ছিল না। শেষ পর্যন্ত অপর্ণার ছেলে এসে আমার সামনে প্রায় কেঁদে ফেলে বলে "কাকী, মা কে একবার কিছু বলাও। এভাবে চললে তো শরীর ভেঙে যাবে"।

তাই সেদিন দুপুর বেলা বৃষ্টি মাথায় করেও নাতি কে নিয়ে আমিই গেলাম অপর্ণার সাথে আড্ডা দিতে। ভাবলাম যে ভাবেই হোক আজ একটা হেস্তনেস্ত করতেই হবে। তিনু, আমার নাতি আর সমু, অপর্ণার নাতি, দুজনে দু মিনিটেই ঘুমিয়ে কাদা হয়ে যাওয়ার পর আমি আর অপর্ণা গেলাম অপর্ণার ঘরে।

অপর্ণা আজও কেমন যেনো উদাস হোয়ে বালিশ এ আধা সোয়া হয়ে ছিলো। আমি ঘরের দরজা বন্ধ করে এসে ওর পাশে বসলাম আর বললাম " অনু (অপর্ণার ডাক নাম) তোর কি হয়েছে বলতো আমার? দিন দিন তোর শরীর ভেঙে পড়ছে। কাওকে কিছু বলছিস না, কিছু করছিস না, কিছু করতে দিচ্ছিস না। এভাবে চলবে?"

অনু হালকা হেসে বললো "তোকে বললে আর তুই জীবনে আমার মুখ দেখবি না রে রমা (আমার ডাক নাম)। এই বয়েশে এসে আর তোকে হারাতে চাই না।"
আমি: কি যা তা বলছিস? তোর হোয়েছে টা কি? ভীমরতি ধরলো নাকি?
অনু: বেশ, তোকে বলবো। কিন্তু তুই ছেলে বৌমা নাতির দিব্যি কেটে বল যে তুই পুরোটা শুনবি, তারপর যা খুশি করিস কিন্তু মাঝখানে আমাকে থামাস না।
আমি: ঠিক আছে ঠিক আছে, তুই বল। যাই হোক আমি সবটাই শুনবো।

অনুর কাহিনী: "আমার অসুখ টা আমার মনের। আর মন থেকেই শরীরে ছড়িয়ে পড়েছে। অতনু ( অনুর স্বামী) মারা গেছে প্রায় দু বছর হতে চললো। নিজেকে কোনো দিন একা লাগেনি। আর শরীরের চাহিদা আমি নিজেই মিটিয়ে নি। সেতো বিয়ের পরেও তুই আর আমি শরীরের জ্বালা মেটানো নিয়ে কত হাসি তামাশা করেছি। কিন্তু ৫-৬ মাস আগে ব্যাপার টা অন্য দিকে চলে যায়। তোর মনে আছে তুই বাড়ির পেছনের বাগানে কুকুরের চোদাচূদি দেখে গরম হয়ে গিয়েছিলি? সেদিন আমরা সেটা নিয়ে হাসাহাসি করলাম। তার দুদিন পরে আমিও তাই দেখি। দুটো কুকুর খুব জোর চোদাচূদি করছে। রবিবার বলে তুই আসিস নি। তাই দুপুর বেলা শুয়ে শুয়ে আমি ওই কুকুর দুটোর কথা ভেবে একটু গরম হচ্ছিলাম। কিছুক্ষণ পরে আর সহ্য করতে না পেরে গুদ এ উংলি করে জল খসিয়ে নিলাম। কিন্তু গুদের জ্বালা কমলো না।

সেই শুরু। তারপর রাতে ঘুমোতে যাওয়ার আগে ৩-৪ বার উংলি করে গুদের জল খসিয়ে কোনো লাভ হয়নি। উল্টে শরীর আরো যেন আগুন হয়ে উঠলো। এর পর এক সপ্তা আমি কিছুই করতে পারিনি। শোয়া খাওয়া ঘুম সব মাথায় উঠলো। সারাদিন শরীরে আগুন জ্বলছে। মনে হতে লাগলো কেও আমাকে খুব করে না চুদলে আমি পাগল হয়ে যাবো। রাতে সমু আমার পাশে ঘুমোয়। তবু আমি পাশবালিশ এ গুদ ঘষেছি সারা রাত। গুদ এ মোমবাতি গুজে থেকেছি সারাদিন, এমনকি তোর সাথে আড্ডা মারার সময় ও সেটা ছিল। কিন্তু কিছুতেই কিছু হলো না। গুদের আগুন আমাকে গিলে খেতে লাগলো। একটু ঘুম এলেও তাতে চুদাচুদির স্বপ্ন আসে… কখনো কুকুর, কখনো মানুষ আর কখনো মোমবাতিতাই জীবন্ত হয়ে আমাকে চুদছে।

একদিন বৌমার ল্যাংটো শরীর টা স্বপ্নে এলো, তারপর ওর দিকে লজ্জায় ভালো করে তাকাতে পারি নি কত দিন। আর তারপর একদিন তোকে স্বপ্নে দেখলাম। পরের দিন দুপুরে তোর সামনে আমি বসতে পারছিলাম না। নিজের মনের ওপর ঘেন্না জমতে লাগলো, কিন্তু শরীরের জ্বালা কমলো না। গুদের জ্বালা আমার শরীরের কোনায় কোনায় ছড়িয়ে পড়লো, গুদের সাথে সাথে মাই গুলো জ্বলতে শুরু করে দিলো। নিজের হাতে মাই টিপে টিপে কোনো লাভ হতো না, খালি মনে হতো কেউ যদি আমার মাই গুলো ধরে চটকে চটকে আমায় একটু সুখ দেয়।

এই অবস্থার মধ্যে একদিন রাতে একটা অন্য ব্যাপার ঘটে গ্যালো। সেদিন রাতে খুব গরম পড়েছিল, গায়ে কাপড় রাখা যাচ্ছিল না। শরীরের জ্বালায় আমার এমনিতেই চোখে ঘুম নেই, তার ওপর গরম। সমু পাশে শুয়েই ঘুমিয়ে পড়েছে। কিছুক্ষণ শুয়ে শুয়ে গুদে উংলি করার পর আর সহ্য করতে পারলাম না, উঠে বাথরুমে গেলাম। গায়ে জল ঢেলে গুদের জ্বালা না মিটলেও গরম টা একটু কমলো।

ঘরে ফিরে এসে বিছানার দিকে তাকিয়ে আমার মাথা ঘুরে গেল। বোধহয় গরমে ছট্ফট্ করতে করতেই সমু তার আলগা ইলাস্টিক দেওয়া হাফ প্যান্ট ঘুমের ঘোরে খুলে ফেলেছে। ওর ছোট্ট নুনুটা দেখে আমার শরীরের ধিকিধিকি করে জ্বলতে থাকা আগুনটা যেনো দাবানলের মতো জলে উঠলো। নুনুটা বয়স হিসাবে একদম স্বাভাবিক, বটতলার বই এর মত বিশালাকৃতির না, আর ওই বয়োসে নুনুটা নুনুই থাকে, বাঁড়া হয়ে ওঠে না। কিন্তু আমার শরীর, আমার মন তখন ঠাকুমা – নাতি, নুনু – বাঁড়া এ সব হিসাবের অনেক ওপরে চলে গেছে। আমার ইচ্ছে করছিল নুনুটার ওপর ঝাঁপিয়ে পরে ওটাকে চুষে, চেটে, খেঁচে খেঁচে যে ভাবেই হোক না কেনো একটা বাঁড়াতে পরিণত করি আর আমার গুদের জ্বালা মেটাই।

শাড়ি ছেড়ে ল্যাংটো হতে মনে হয় আমার এক মূহুর্ত ও লাগেনি। কিন্তু সমুর শরীরের কাছে এসে আমি আমার মনটা যা হোক করে শক্ত করলাম। নিজেকে এতটা দিশাহারা কোনো দিন লাগেনি। নুনুর জারগায় যদি একটা বাঁড়া পেতাম তাহলে আমার ঝাঁপিয়ে পড়ার ইচ্ছে টা কে আর আটকাতে পারতাম না। নিজের নাতি কে দিয়ে চুদিয়ে চুদিয়ে গুদ ঠান্ডা করতাম। কিন্তু তা হওয়ার না। তবে সামনে থাকা ল্যাংটো শরীরের ডাক আমি উড়িয়েও দিতে পারলাম না পুরোপুরি।

সমু কে একবার ঠেলা মেরে ডাকলাম। তার কাদা – ঘুম ভাঙ্গার কোনো লোক্ষণ দেখতে পেলাম না। আমি নাইট ল্যাম্প নিভিয়ে দিলাম, সমুকে একটু টেনে বিছানার ওপর যেখানে হালকা চাঁদের আলো এসে পড়েছে, সেখানে শুইয়ে দিলাম। দোতলার জানলা আর উল্টো দিকে বাগান আর তোর বাড়ি, তাই নিশ্চিন্ত ছিলাম। নুনুটা দেখবো বলে আমি আরো কাছে গেলাম।

ঘামে ভেজা নুনুর বুনো গন্ধটা হালকা করে আমার নাকে এসে লাগলো, এই গরমের মধ্যেও গায়ে কাঁটা দিয়ে উঠলো আমার। আমি নাকটা ঠেকালাম নুনুটায়, জোরে জোরে নিশ্বাস নিতে লাগলাম। নিজের অজান্তেই কখন যে গুদে উংলি করতে শুরু করে দিয়েছিলাম নিজেই জানি না। এক হাত গুদে আর এক হাত মাইতে, এই অবস্থায় আমি শুধুই নুনুর আর বিচির ওপর হালকা করে নাক ঘষে ঘষে গন্ধ শুঁকে চলেছি। এত মাসে এই প্রথম উংলি করে আরাম পেতে লাগলাম, মনে হলো গুদের জল খসালে শরীর ঠাণ্ডা হবে।

সমুকে উল্টে শুইয়ে দিলাম। বিচির গোড়া থেকে পোঁদের ফুটো পর্যন্ত শুঁকতে লাগলাম। গুদের সুখ চরমে উঠলো। আমি সমুর পোঁদের মধ্যে নাক গুজে দিয়ে জোরে জোরে নিশ্বাস নিয়ে গুদে উংলি করে জল খসিয়ে দিলাম। কতক্ষন জানি না, আমি ঐভাবেই ছিলাম। এত দিন পরে এই প্রথম আমার শরীর ঠাণ্ডা হলো। হয়ত অনেক জ্বালাই মেটাতে পারলাম না, কিন্তু স্বস্তি পেলাম। নুনুতে একটা ছোট্টো চুমু দিয়ে ঘুমিয়ে পরলাম।

তারপর থেকে রোজ রাতেই নাতির শরীরের যৌণ গন্ধ আর হালকা স্পর্শে আমার কামুকী শরীরের খিদে মিটতে লাগলো, কখনো পুরোপুরি, কখনো কিছুটা। কোনো কোনো দিন আমি সমুর নুনু, বিচি আর পোঁদ চেটে দিতাম। ইচ্ছে করতো শরীরের আশ মিটিয়ে চাটাচাটি আর চোষাচুষি করতে, কিন্তু সাহস হয়নি। কোনো দিন আমি আমার মাই এর বোঁটা সমুর গায়ে, মুখে ঘষতাম, কখনো ওর ল্যাংটো শরীর টা আমার শরীরের সাথে মিশিয়ে শুয়ে থাকতাম। কিন্তু সবই এত হালকা আর আলতো করে করি যে শরীরের জ্বালা কমলেও কিছু যেনো একটা বাকি থেকে যায়। তাই চুদাচুদির স্বপ্ন এখনো দেখি, গুদের খাই খাই ভাবটাও ভালই আছে। সবমিলিয়ে শরীর টা আগের থেকে ভালো হলেও পুরো সেরে উঠছে না। আমি জানি আমার কথা শুনে তুই হয়তো আর কোনোদিন আমার মুখ দেখবি না। কিন্তু আমি যা করছি তার কোনো কিছুই আমি মন থেকে করছি না। আমার শরীর আমার চালাচ্ছে।"

অনুর কথা শেষ হওয়ার পর আমার সম্বিত ফিরলো। কেমন যেনো একটা ঘোরের মধ্যে আছি আমি। কোনভাবে আমি উঠে বসলাম, বললাম " অনু, আমার মাথা কাজ করছে না। তোকে ভালো বা খারাপ বলার মতো কোনো শব্দ আমার মুখে আসছে না। আমি এখন বাড়ি যাই। কাল এসে তোর সাথে কথা বলবো। "

অনু ঘাড় নেড়ে সম্মতি জানালো। বুকের এত ভারী বোঝা নামিয়ে দিয়ে আর কথা বলার অবস্থায় ছিল না। আমি নিচে নেমে সমুর ঘরে গেলাম। সমু আর তিনু দুজনেই অকাতরে ঘুমোচ্ছে। অনু সমুর নুনু, বিচি আর পোঁদ চাটছে, এই দৃশ্য টা আমার চোখে ভেসে উঠতে লাগলো। আমি আবার ওপরে অনুর কাছেই গেলাম। মনের ভার হালকা করে অনু ঘুমিয়ে পড়েছে। শরীরের জ্বালা চেপে রাখার থেকে মনের জ্বালা চেপে রাখা আরো বেশি কঠিন। সেটা হালকা করতে পেরে একটু শান্তিতে ঘুমিয়ে পড়েছে। আমিও শুয়ে রইলাম। কিন্তু নিজের মন কে বাগে আনতে পারলাম না।

বটতলার বই অনেক পড়েছি, নিষিদ্ধ যৌণ সম্পর্কের রগরগে গল্প পড়তে ভালই লাগতো। তাই আজ এত বছর পর এক বাস্তব নিষিদ্ধ সম্পর্কের কাহিনী শুনে আমার মন আনচান করে উঠলো। আমার সারা শরীরের মধ্যে কিছু একটা জেগে উঠলো। মাথার মধ্যে অনু আর সমুর চোদার দৃশ্য ঘুরতে লাগলো। গুদে উংলি করতে করতে অনুর কথা গুলোকে আমি আরো বাড়িয়ে কল্পনা করতে লাগলাম। সমু তার ঠাকুমা কে কুত্তা – চোদা করছে, অনু নিজের আদরের নাতির সামনে গুদ কেলিয়ে শুয়ে তাকে চোদার জন্য ডাকছে, নাতি আর ঠাকুমা দুজন দুজনের গুদ বাঁড়া পোঁদ চাটছে, গুদের রসে বাঁড়ার ফেদায় একটা নিষিদ্ধ যৌণ সম্পর্ক পরিপূর্ণ হয়ে উঠছে…এই সব কল্পনার মধ্যে দিয়েই আমি গুদের জল খসালাম।

আজ কেনো জানি না উংলি করে অন্য একটা মজা পেলাম, মনে হলো শরীরের ভেতরে কিছু একটা অসম্পূর্ণ ছিলো, যেটা আজ আমি উপভোগ করলাম। নিস্তেজ হতে পড়েছিলাম বিছানার ওপর। শরীরের সব জোর হারিয়ে গিয়েছিল। কিন্তু অনুর ঘুমন্ত শরীরের দিকে তাকালেই আমার চোখে সেই কল্পনার ভরা চুদাচুদির দৃশ্য ফুটে উঠছিল। একবার মনে হলো অনুকে ডেকে বলি আমার ভেতরে কি চলছে। নিজের কামের আগুন অনু আমার শরীরেও লাগিয়ে দিয়েছে। এই সব অদ্ভুত অনুভূতি নিয়েই আমি শুয়ে থাকলাম। অনু ঘুম থেকে উঠতে ওকে এড়ানোর জন্য ঘুমের ভান করে শুয়ে থাকলাম। পরে নাতিরা ঘুম থেকে উঠলে তিনু কে নিয়ে আমি বাড়ি ফিরে এলাম।


To be continued…
 

Users who are viewing this thread

Back
Top