What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দাদুমা: গ্রামীন লীলাখেলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দাদুমা: গ্রামীন লীলাখেলা – ১ by Pussykhor

আমি একজন ৩০ বয়স এর একজন পুরুষ . আমার বৌ বাচ্চা নিয়ে বর্তমানে আমি সুখে বসবাস করছি বিয়ের প্রায় ১২ বছর হতে চলেছে আমাদের. কালকে রাতে আমাদের ১২ বছর পূর্ণ হবে. আমি বারান্দায় দাঁড়িয়ে এক মনে সিগারেট খাচ্ছি আর জীবনের পিছনের সব কিছু মনে করছি একটু একটু করে. অতীতের সব মনে করতে করতে মনে পরে গেলো আমার জীবনের প্রথম নারী আমার প্রথম ভালোবাসা আমার প্রথম যৌন জীবন নারীটি ছিল আমার ভালোবাসার দাদুমা. সেই দিনগুলো আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো। ঘটনা একটু বড় হলেও সম্পূর্ণ অতীত বলার চেষ্টাই করছি।

শহর থেকে চলে এসে ছোট বেলা থেকেই আমি গ্রামে থাকতাম আমার বাবা মা একসিডেন্ট এ মারা যাবার পর। যখন আমার ৫ বছর বয়স তখন থেকে আমি আমার দাদুমারর কাছে। আমি আমার দাদা কে কখনো দেখিনি। শুনেছি বাবার জন্মের পর দাদা মারা যায়। আমার দাদি বাড়িতে আমি আমার দাদুমা চাচা আর চাচী থাকতাম।

কাছের এক স্কুলে পড়তাম। আমার যখন বয়সসন্ধিকাল আসর তখন গ্রামের উটকো কিচু ছেলে দের কাছে শিখলাম সেক্স কি। কেউ সেক্স বলতোনা সবাই বলতো ভোদা মারা। আর সবার সাথে চলে আমিও সেই ভোদা মারা বলতেই অভ্যস্থ হলাম। আমরা সবাই মিলে গ্রামের বোরো পুকুর পাড়ে যেয়ে বউ এর মেয়েদের গোসল দেখতাম আর নুনু হাটাতাম। তখন বাঁড়া হয়ে উঠেনি । তখন আমরা ৩/৪ জন মিলে ঝোপ ঝরে দাড়ায়ে ওই বউ দের ভিজা বগল পেট আর শরীরের মাংস দেখে জোরে জোরে নিজেদের নুনু নারায়ে মাল ফেলতাম। আর শেষে হিসাব করতাম যে কে বেশি বার ফেলসে। যে বেশি বড় ফেলতো তাকে ময়রার দোকানে চমচম খাওয়াতে হতো।

বরাবরই আমাকেই সেই কাজ করতে হতো কারণ সবার মধ্যে আমার বাঁড়াতাই ছিল ভিমবাড়া যাকে বলে। আর টানা ৪ বার না খেঁচলে আমার রস শেষ হতনা। যায় হোক। এভাবে চলতে চলতে কলেজে উঠলাম। আমার ৪ ইঞ্চি লম্বা বাঁড়াটা ৭ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি বের হলো। বয়সের সাথে যখন আমার চোখ খুললো তখন একটা জিনিষ বুঝতে পারলাম আমার প্রিয় দাদি পুরো গ্রাম এর মধ্যে সব চেয়ে খাসা একটা মাল। ইংরেজি যে cougar যেটাকে বলে। মনে বয়স্ক সেক্সি মাগী ।

ছোট বেলায় না দাদিকে প্রথম ভালো মতো খেয়াল করা শুরু করলাম। ৬৫ বয়সের ফর্সা রঙের একজন মহিলা। প্রায় ৪২ সাইজ এর দুটো বিশাল গ্রামীন মাই। লাল ব্লাউস এ ঢাকা আর চিরে বের হওয়া মতো দুটো বাতাবি লেবু কে ঢাকার জন্যে পাতলা শাড়ি দিয়ে শরীর ঢাকা। উঁচু দুটো মাই থেকে ধীরে ধীরে নিচে নামলে মেদবহুল কোমড় আর পেট। আমার সব সময় একটু মোটা আর মেদএর পেট ভালো লাগতো যাতে ঠাপ দিলে শরীর তা দুলে দুলে উঠে। কামুক কোমর আর পেট এর নিচে সুন্দর করে বাঁক দেয়া গাড়।

সারাদিন এই গাড় আর মাই গুলো চোখে ভাসত আর বাথরুম এ যেয়ে খেচে মাল ফেলতাম। আর ভাবতাম কিভাবে এই স্বপ্নের শরীরটা ভোগ করবো। কপাল কিভাবে যেন সব মিলিয়ে দিলো। ঝড় বৃষ্টিতে ভিজে মারাত্মক জ্বর এলো আমার। এত জ্বর যে কোনদিকে হুশ নাই আমার শুয়ে শুয়ে কাঁপি আর উল্টা পাল্টা বকি। ছোট বেলা থেকেই দাদুমা পাশে আমি ঘুমাই।

কলেজে পড়লেও দাদুমা সাথেই আমার ঘুম। তাই এই জ্বর এর মধ্যে আমার সেবা দাদুমাই করছিল। একদিন রাতের কথা , খুব জ্বর নিয়ে শুয়ে আছি কথা গায়ে দিয়ে। হটাৎ টের পেলাম আমার বাঁড়াটা দাড়ায়ে যাচ্ছে। বাড়া দাঁড়ানো দেখে খুব খুশি হলাম। খুশি হবার কারণে তা বলি। ছোট বেলা থেকে জ্বর হলে খেচে মাল ফেলে কিভাবে যেন আমার শরীরের সব তাপ বের হয়ে যেত তাই বাড়া খেচে মাল ফেলে যে এই জোর আমার যাবে এটা ভেবে বাড়াটা কচলাতে শুরু করলাম।

বাহিরে ঝড় আর বৃষ্টি তুমুল আর আমি এইদিকে দাদুমার মাই গুলোর চিন্তা করে খুব আরাম করে বাড়াটা খেচে যাচ্ছি। জ্বর এর জন্যে গরম হাতে আরো আরাম লাগছিলো। কখন যে দাদুমা এসে দাঁড়িয়ে গেসে দরজায় খেয়াল নেই। খুত করে একটা শব্দে তাকিয়ে দেখি দাদুমা খেতার উপর দিয়ে আমার বাড়া খেঁচা দেখছে। আমি তাড়াতাড়ি হাত তা বের করে নিলাম। কিন্তু বাড়া শক্ত হয়ে দাঁড়ায় থাকলো। দাদুমা কিছু হয়নি এমন একটা ভাব নিয়ে বললো দাদুমা কিছু খাবি ?

আমি বললাম না খাবোনা।
দাদুমা : আচ্ছা তাহলে ঘুমা। আমিও শুই।

এই বলে দাদুমা লাইট নিভিয়ে হারিকেন এ আলো দিয়ে হালকা করে এসে আমার পাশে শুয়ে পড়লো। আমি বাড়াটা আবার খেচতে লাগলাম আস্তে আস্তে। চিন্তা করতে লাগলাম এই একটা সুযোগ কিছু একটা করতেই হবে। দাদুমা বিনা চোদনে এস বহুত বছর। আর দরজায় দাঁড়িয়ে অবাক আর ক্ষুধার্থ চোখে আমার বাড়াটার দিকে তাকিয়ে থাকতে দেখেছি। কিছু হলে আজ রাতেই হবে। ঘুমের ভান করে পাশ ফিরলাম আর বাড়াটা থাপ করে দাদুমা পাছায় লাগলো। দাদুমা চুপ করে শুয়েই আছে।

এবার আমি ঘুমের মধ্যেই নোরতেসি এভাবে আরেকটু সামনে যেয়ে দাদুমা শরীরী কাছে চলে গেলাম এর ফলে বাড়াটা একদম দাদুমা পাছার খাজে আটকে গেলো। তখন শরীরে জ্বর আর প্রচন্ড চোদন কামে আমি পাগল। খেলিয়ে খেলিয়ে দাদুকে বসে আনার জন্য যেন আর শরীর মানলোনা। কামে পাগল হয়ে বাড়াটা ঠেলতে লাগলাম আর উম্ম উম্ম করতে লাগলাম। দাদুমা এইবার নড়ে চড়ে উঠলো। উঠে বসে জোড়ে একটা ঠাস করে চড় দিলো আমার গালে।

কুত্তার বাচ্চা কি করতেছস। নোংরামি করস আমার সাথে।? জ্বরের মধ্যে কান্না শুরু করলাম। বলতে লাগলাম দাদুমা আমাকে মাফ করো আমার খুব খারাপ লাগতেসে আর এর জন্যে ( বাড়াটা ধরে বললাম) আরো বেশি কষ্ট লাগতেসে। মনে হচ্ছে মোড়ে যাবো। ছোট বেলা থেকে আমাকে ধরে বেঁধে আদর এ বোরো করে তুলা দাদুমা আমার এই কথা শুনে মনে গোলে গেলো। জড়িয়ে ধরে বললো না বাজান থাক তুমি কষ্ট পাইওনা। আমাকে বলো কি হইসে ।

আমি এই চান্স এ সাহস পেয়ে বললাম দাদুমা আমার বাড়াটা খুব বেথা করছে টন টন করে। এটাকে একটি নামাতে হবে নাহলে আমি বেথায় আর জ্বরে পাগল হয়ে যাবো। এটা শুনে দাদুমা চুপ করে থেকে বললো আচ্ছা তুমি যা করবার করো আমি অন্যদিকে তাকিয়ে আছি। বলে জানালার কাছে দাড়ায়ে বাহিরের দিকে তাকায় থাকলো। আমি লুঙ্গির মধ্য দিয়ে হাত ঢুকিয়ে খেচতে লাগলাম আর জোরে জোরে উম্ম উমমম করতে থাকলাম যাতে দাদুমা কানে যায়। প্রায় ২০ মিনিত এভাবে চলার পর দাদুমা বিরক্ত হয়ে গেল আইসে বললো কিরে তোর হয়না ? কতক্ষন লাগে।
আমি : দাদুমা হচ্ছেনা। আরো বেথা বারতেসে।

এটা শুনে দাদুমা তাকিয়ে থাকলো আমার বাড়াটার দিকে । তারপর মায়া নিয়ে বললো আচ্ছা আমি দেখতেসি ।
এই বলে আমার পাশে বসলো। লুঙ্গি তা তুললো আর আঁতকে উঠে বললো ও মাগো এটা কি। বলে খপ করে ধরলো। দাদুমা রক হাত দিয়ে আমার ৪ বেড় এর নাড়া আটলনা।
দাদুমা : এমন সাপের মত বাড়া কেন তোর বাজান। মাগোমা এমন বাড়া তো আমি বাপ জন্মে দেখিনি ।
আমি : এজন্যেই দাদুমা খুব কষ্ট হচ্ছে। বের হচ্ছেনা।

দাদুমা চোখে আমি বহুকাল ধরে চোদা না খাওয়ার অভাব দেখলাম আর দেখলাম প্রচন্ড লোভ। ইতিমধ্যে দুই হাত দিয়ে বাড়াটা নারতেসে আর বিচি দুটো ধরে দেখতেসে।

দাদুমা : আচ্ছা আমি দেকি দাঁড়া তুই। এই বলে দুই হাত উপর নিচ করে বাড়া তা খেচতে লাগলো আমার দাদুমা আর আমি হারিকেন এর আলোয় দাদুমা মাই গুলো চোখ দিয়ে গিলতে থাকলাম।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top