What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
সেক্সি রুশার যৌন অভিজান, পর্ব-১ by serialkiller

রুশার বয়স মাত্র ৩৫। এই বয়সেই ও বিধবা হয়ে গিয়েছে। ওর স্বামী এক এক্সিডেন্টে মারা যায়। এরপর রুশা এক স্কুলে চাকরি নেয়। রুশার ফিগার টা একটু বলে নেই। ৩৬ সাইজের বেগুনের মতো মাই আর তানপুরার মতো নিটল এক পাছার অধিকারিনী এই রুশা। স্কুলের ছেলেরা রুশা ম্যাম বলতে পাগল। রুশা সবসময়ই স্লিভলেস ব্লাউজ পরে স্কুলে যায়৷ সব ছেলেরাই রুশা ম্যামের পিঠ আর পেঠ দেখার জন্য মাঠে এসে দাড়াতো। রুশাও এই সব বাচ্চা ছেলেদের মজা দিয়ে আনন্দই পেত। কিন্তু অর শরীর সবসময় একটা না পাওয়ার অবসাদ নিয়ে থাকত। কলেজের অনেক স্যারের মনের অনেক ইচ্ছা যে রুশা কে একবার কাছে পায়।

রুশা কাউকে হাসি দিয়ে অথবা কাউকে ওর পিঠে হাত দিতে দিয়ে সন্তুষ্ট রাখত। রুশার ক্লাসের এক ছাত্র আছে ওর বাবা একদিন এলেন রুশার কাছে। বললেন আমার নাম রজত। আমার ছেলের নাম অমল। ও আপনার ক্লাসেই পড়ে।রুশা রজতের দিকে তাকিয়ে বলল হ্যাঁ চিনেছি । বলুন কি করতে পারি। ইয়ে মানে অমলের জন্মদিনে আমরা একটা পার্টি দিচ্ছি আপনাকে কিন্তু আস্তেই হবে।রুশা একটু ভেবে বলল কেন আমাকেই কেন।

রজত বলল অমল আপনাকে খুব পছন্দ করে। বুঝতেই পারছেন বাচ্চা মানুষ তাই আর না করতে পারলাম না। আপনি আসবেন তো। রুশা বলল আচ্ছা আমি আসব। রজত এতক্ষণ ধরে রুশার সারা শরীর চোখ দিয়ে গিলেছে। চলে যাবার সময় রজত ইচ্ছা করে ওর কনুই টা দিয়ে রুশার মাইয়ে একটা ধাক্কা লাগালো। তারপর বলল সরি। লাগেনিতো আপনার। রুশা হেসে বলল লাগার জন্যই দিয়েছেন কি? রজত অপ্রস্তুত হয়ে পরল। রুশা ওর অবস্থা দেখে হেসে বলল আচ্ছা আমি সময় মতো আপনার বাসায় চলে আসব।

সন্ধ্যায় রুশা রজত দের বাড়ি গেলো। গিয়ে দেখল ভালোই লোক এসেছে৷ রুশা সেখানে গেছে একদম কামিনি রূপে। এমনিতেই ও স্লিভলেস ব্লাউজ পরে তার উপর আজ পরেছে আবার ট্রান্সপারেন্ত সারি। ওর পেটের নাভি দেখা যাচ্ছে৷ বুকের বা পাশের প্রজাপতি ট্যাটুও উকি মারছে। পুরো পার্টি তে সবাই রুশার দিকে চেয়ে রয়েছে।

রজত এর কাছে এসে রুশা বলল এই যে এলাম আপনার বাসায়। রজত রুশার মাইয়ের দিকে চেয়ে থেকে বলল ধন্যবাদ মিসেস রায়। এখনই কেক কাটা হবে। এরপর কেক কাটার সময় রুশা আর অমলের মা অমলের পাশে দাড়িয়ে ছিল। রজত কায়দা করে রুশার পিছনে দাড়িয়েছে। আস্তে করে রুশার পোদে রজত হাত রাখলো।

রুশা রজতের দিকে চাইতেই রজত হাত সরিয়ে নিল। রুশা রজতের চোখের দিকে একটা মাগি মার্কা হাসি দিল। হাসি দেখে রজতের সাহস আরও বেড়ে গেলো। ও তখন পিছন থেকে রুশার তানপুরার মতো পাছা টিপতে লাগলো। কেকে কাটা শেষে রুশা আর রজত একসাথে দাড়িয়ে গল্প করছিল। এমন সময় রজত ইচ্ছা করে রুশার বুকে কোকাকোলার গ্লাস উপর করে কোক ফেলে দিল।

রজত তারাতারি করে বলল সরি রুশা আমি খুবই সরি। বুঝতে পারিনি ভুলে পরে গেছে। অইদিকে রুশার বুক বেয়ে মাই এর খাজ দিয়ে কোক নিচে পরছে। রুশা বলল আমি বাড়ি যাব কি করে এখন এই ভিজা সারি ব্লাউজ নিয়ে।রজত মনে মনে খুশি হলো এই কথা শুনে। আপনি আমার সাথে আসুন রুশা। আমি দেখছি কি করতে পারি।

এই বলে রুশার হাত ধরে টেনে নিয়ে গেলো একটা ঘরে। ঘরের দরজা লাগিয়ে দিলে রুশা বলল দরজা লাগাচ্ছেন কেন। রজত বলল আপনার সারি তো ভিজে গিয়েছে তাই এই ঘরে আনলাম আপনাকে। নতুন কাপড় দেওয়ার জন্য। রুশা দেখল এইটা রজতের বেডরুম। রজত বলল আমার বউ এর জামা আপনার লাগবে বলেই মনে হয়। এই বলে আলমারি খুলে কাপড় খুজতে লাগলো।

রুশা একপাশে দাড়িয়ে রয়েছে। রজত একটা ছোট পোশাক বের করে এনে দিল। এই নিন আমার বউ এইটা কোন দিন পরে নি৷ আপনাকে ভালোই মানাবে এইটায়। তারপর বলল আপনার তো সবই ভিজে গিয়েছে দাড়ান তাহলে। এই বলে রজত একটা ব্রা নিয়ে এলো। পেন্টি নিয়ে এল না ইচ্ছা করেই। এসে বলল একি আপনি এখনও জামা কাপর খুলেন নি কেন। রুশা বলল কোথায় খুলব। রজত একটা টাউল নিয়ে রুশার বুক মুছতে শুরু করল।

রুশা বলল কি করছেন।রজত বলল দোষ যখন আমার সুতরাং ঠিক করব আমি। আপনি চুপ করে দাড়িয়ে থাকুন। রুশার এই পরিস্থিতি ভালো লাগছিল। ওর নিস্তরঙ্গ জীবনে এই হটাৎ উতেজনা ওর ভালো লাগছিল। তাই রজত কে ও যা খুশি তাই করতে দিল। রজত অর সারির পাতলা আচল নামিয়ে দিয়ে টাওয়েল দিয়ে রুশার বুক মুছতে শুরু করল। আস্তে আস্তে রুশার মাইয়ে দুই হাত দিয়ে ময়দার মতো চটকাতে লাগলো।

রুশা কামের তাড়নায় দুই চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে ধরল। ইসস রুশা তোমার ব্লাউজ পুরো ভিজে গেছে। এই বলে ব্লাউজের হুক গুলো খুলা শুরু করল। রুশা বলে উঠল কি করছেন। কেউ দেখে ফেললে। রজত রুশার দুই ঠোঁটের মাঝখানে আংগুল দিয়ে ওকে চুপ করিয়ে দিল। রুশার সারিটা খুলে বিছানায় ফেলে দিল। ব্লাউজ টাও।

আস্তে আস্তে ব্রাটা খুলেই রুশার সামনেই ব্রা টা নিয়ে গন্ধ শুকলো।রুশা তা দেখে নিজেকে আর ধরে রাখতে পারল না। বলল আর টিজ কর না আমাকে রজত। আমায় ভালোবাসা দেও। এই কথা শোনার সাথে সাথে রজত রুশার মাই এর বোটা চুষতে শুরু করল। বোটা টা কামড়ে লাল করে দিল। রুশা আহহহহহহ করে শিৎকার দিয়ে উঠল।

রজত বাবু আপনার বউ যদি এসে পরে তখন কি হবে। রজত তখন মাই এ কামড় দিয়ে ওর কামনার দাগ লাগিয়ে দিচ্ছে রুশার শরীরে। রুশা আজ রাতে তোমাকে আমার চাই। সেটা যেভাবেই হোক। তোমার এই লাল ঠোঁটে আমি চুমু একে দিতে চাই।তোমার এই মাই কামড়ে কামড়ে আমি লাল করে দিতে চাই।রুশা বলল আর কিছু করতে চাও না। আর… এই বলে রজত রুশার নাভিতে চুমু খেলো।

তারপর ওর পেটিকোট খুলে দিল। রুশার লেপার্ড প্রিন্টের পেন্টি বেরিয়ে এলো। রজত রুশার দিকে তাকিয়ে বাঘের মতো আওয়াজ করে বলল আজ বাঘিনীকে নিয়ে খেলব আদিম খেলা। রুশা শব্দ করে হেসে উঠল। পেন্টি টা নামিয়ে দিতেই গোলাপি ভোদা বের হয়ে এলো। রজত দেরি না করেই প্রথমেই ক্লিট টা কামড়ে ধরল।রুশা অনেক ফিন পর ওর ভোদায় পুরুষের ছোয়া পেয়ে ককিয়ে উঠল।রজত তখন ওর ভোদা নিয়ে খেলা শুরু করে দিয়েছে। জিভ ঢুকিয়ে দিয়েছে ওর গুদের ভিতরে। জিভ দিয়ে চাটছে রুশার ক্লিন শেভড ভোদাটা।

পরবর্তী অংশ জানতে হলে পরের পর্ব পর্যন্ত অপেক্ষা করুন।
 

Users who are viewing this thread

Back
Top