What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বোনের সাথে চুদুর-বুদুর - by dirtyboy315

আমি সত্যম, নতুন লেখক। এর মাধ্যমে নিজেদের ফ্যান্টাসি গুলো জানাতে পারেন, তাহলে আমি সেই ভাবে গল্প লিখে আপনাদের মনমতো মজা দিতে পারব। আবার আমাকে উৎসাহ মূলক কমেন্ট করতে পারেন এতে খুশি হব। তবে আমার মেল আইডি দেওয়ার মূল উদ্দেশ্য আপনাদের ফ্যান্টাসি পূরণ। গোপনীয়তা বজায় রাখা আমার প্রধান কর্তব্য।

আমি আর আমার বোনের মধ্যে ঘটে যাওয়া একটা সত্য ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিতে চলেছি।
আমার সদ্য গ্রাডুয়াশন কমপ্লিট করেছি। হাতে এখন যথেষ্ট সময়। গত পাঁচ বছর পড়াশুনার চাপে কোথাও তেমন ভাবে ঘুরতে যেতে পারিনি, এমন কি আমার নিজের দাদুবাড়িও না। এবার প্লান করলাম নবান্নে যাবো দাদুবাড়ি। সেখানে নবান্নবতা বেশ বড় করে হয়, সব মাসিরা ভাই বোনেরা আসে, সন্ধ্যায় পাড়ার লোক জনদের খাওয়ানো হয়।

এবার সেই নবান্নে পাঁচ বছর পর গেলাম। যথারীতি সবাই এসেছে। সব ভাই বোনেরই পুচকাপুচকি, শুধু তানিয়া বাদে। সে এবার মাধ্যমিক দিয়েছে, আমার মেজ মাসির মেয়ে। অনেক দিন তার সাথেও দেখা হয়নি। আগে ওদের বাড়ি খুব যাওয়া আসা ছিল। পড়াশুনার কারণে তা পরে বন্ধ হয়েছে
এবার নবান্নের নানান রীতিনীতি করে , আমরা খাওয়া দাওয়া করে সব ভাই বোনেরা মিলে বড় ঘরে টিভি দেখতে চলে গেলাম আর মা মাসিরা রান্না বান্নার কাজে চলে গেলো।

আমরা ভাই বোনেরা সব লেপ ঢাকা নিয়ে শুয়ে টিভি দেখতে লাগলাম। তানিয়া আমার পাশেই শুয়েছিল। যদিও তখনও আমার মাথায় কিছু আসেনি। ও আমার পাশে সুয়ার কিছুক্ষন পর থেকে আমার মাথায় ছোট বেলার কথা গুলা ঘুরতে শুরু করলো, কি ভাবে আমি ওর ছোট দুধ ছোট গুদ নিয়ে খেলা করতাম,চাটতাম, চুষতাম। আর ও চুপ চাপ মুখে সুখের অনুভূতি নিয়ে শুয়ে থাকতো। ওর মধ্যে যে যথেষ্ট কামুকতা আছে আমি পরে বড় হয়ে বুঝেছিলাম। তারপর তো পড়াশুনার জন্য ওদের বাড়ি যাওয়া বন্ধ হয়ে গেল।

এইসব ভাবতে ভাবতে আমার মধ্যে শয়তানি জাগতে শুরু করেছে। আমি আস্তে আস্তে আমার হাত টা ওর কোমরে নিয়ে গেলাম, নিয়ে গিয়ে আলতো করে চাপ দিলাম। দেখলাম ও আমার হাত টা সরিয়ে দিলো। তবে ওর হাত টা সরানোতে খুব যে একটা জোড়ছিলো তা না।তাই আমি আবার ওর কোমরে হাত টা নিয়ে গেলাম আর নরম কোমরটা আলতো করে আবার চটকাতে লাগলাম, এবারও সে হাতটা সরাতে আসল কিন্তু আমি হাতটা সরালাম না। দেখলাম সে নিজেই নিজের হাত সরিয়ে নিলো আর সে আর আমার কাছ ঘেঁষে আসল। বুঝতে বাকি থাকলো না যে তার কামুকতা আবার জেগে উঠেছে, তার হয়তো আবার ছোটবেলার কথা মনে পড়তে শুরু করেছে।

সে আমার পাশে একটা কুর্তি আর লেগিংস পরে শুয়েছিল আর আমার শরীরের সাথে নিজের শরীরটা একদম লাগিয়ে রেখে ছিল। আমি এই দিকে ওর কোমর তা বেশ ভালো করে চটকে চলেছি আর পিঠ থেকে চুলটা সরিয়ে পিঠের খোলা অংশটা চাটতে শুরু করেছি। এই ভাবে কিছুক্ষণ চলার পর দেখলাম সে নিজে আমার হাতটা ধরে তার দুধে নিয়ে গিয়ে চেপে ধরলো।

আমার বুজতে বাকি রইলোনা সে কি চায়। আমিও তাই করতে শুরু করলাম।ওর দুধটা বেশ ছোটই ছিল তবে পাছা টা বড় ছিল। আমি বুঝতে পেরেছিলাম যে এর শরীরের গঠনটা ইলিয়ানা ডিক্রুজের মতো । মানে এই সব মেয়েদের কোমরটা চওড়া হয় আর দুধ গুলা ছোট ছোট হয়। এই টাইপিটা আমার পছন্দের, যেমন আমার কলেজের চোদার বান্ধবী কুসুমের ছিল। সে গল্প পরে বলবো।

এবার আমি ওর কুর্তির নিচ দিয়ে হাত ঢুকিয়ে ব্রা'টা থেকে দুধ বের করে কচলাতে শুরু করেছি আর ও আমার বাড়ার উপর নিজের পাছা ঘষতে শুরু করেছে। দুজনেরই শরীরের উত্তাপ বাড়তে শুরু করেছে। তবে ওর ছটফটানি টা একটু বেশি ছিল। যেটা আমাকে বুঝিয়ে দিলো এই রকম ওর সাথে ছোটবেলার পর এই প্রথম হচ্ছে, তার সেক্স জ্ঞান লাভের পর। সে তার হাত টা পিছন দিকে নিয়ে এসে আমার পায়জামার উপর দিয়ে আমার বাড়াটাকে চেপে ধরে চটকাতে শুরু করলো আর উপর নিচে করতে শুরু করলো।

আর হটাৎ করে সে আমার দিকে ঘুরে গিয়ে তার কুর্তি তা বুক অব্দি উঠিয়ে দিয়ে দুধ গুলাকে আমার মুখের সামনে নিয়ে আসল। আমি চারপাশটা ভালো করে দেখলাম, দেখি সব পুচকাপুচকি গুলো ঘুমিয়ে গেছে টিভি দেখতে দেখতে, আর তানিয়া নিজের কাম জ্বালায় যে লেপ থেকে বেরিয়ে পড়েছে সেটা বুঝতে পারেনি। আমি তাকে আবার লেপের ভিতর ঢুকিয়ে দিলাম শুধু মাথাটা বাইরে রেখে আর আমি পুরোপুরি ঢুকে গেলাম বোনের দুধের সাধ নেবার জন্য।আহঃ তার ছোট ছোট দুধ আমাকে কুসুমের কথা মনে করিয়ে দিচ্ছিল।

যদিও কুসুমের দুধ আমি খেয়ে,টিপে,কচলে নরম করে দিয়েছিলাম আর তানিয়ার দুধটা এখনো শক্ত। তানিয়ার দুধের বোটা শক্ত হয়ে দাঁড়িয়ে আছে আর সে আমাকে তার দুধ খাওয়ানোর জন্য যথেষ্ট উত্তেজিত হয়ে আছে। আমি তাকে আরো পাগল করবার জন্য তার দুধে মুখ না দিয়ে প্রথমে ওর দুধের বোটা গুলাকে থুতু লাগিয়ে ভালো করে কচলাতে লাগলাম, আর তার মুখ দিয়ে হালকা করে আওয়াজ বেরিয়ে গেল।

সে আর থাকতে না পেরে নিজের দুধটাকে আমার মুখে ঠেসে দিলো আর আমিও এবার চুষা, চাটা শুরু করলাম আর একটা দুধের বোটা আগের মতোই কচলাতে লাগলাম। তানিয়া আমার হাত টা কে ধরে তার নেংটা গুদে লাগিয়ে দিলো। আমি বুঝতেই পারিনি সে কখন তার লেগিংস নিচে নামিয়ে দিয়েছে। তার এই কর্মকান্ড বুঝিয়ে দিচ্ছিল যে, সে তার বান্ধবীদের দৌলতে বেশ ভালো রকম সেক্স জ্ঞান লাভ করেছে, আর যেটা এখন ওর দরকার সেটা হলো বাড়ার লম্বা লম্বা ঠাপ, যেটা তানিয়া তার দাদার কাছে থেকে নিয়েই ছাড়বে।

চলবে………

নিজেদের ফ্যান্টাসি গুলো জানাতে পারেন, তাহলে আমি সেই ভাবে গল্প লিখে আপনাদের মনমতো মজা দিতে পারব। আবার আমাকে উৎসাহ মূলক কমেন্ট করতে পারেন এতে খুশি হব।
 

Users who are viewing this thread

Back
Top