What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৌদির গু যাত্রা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌদির গু যাত্রা -পর্ব ১ by sanu05

নমস্কার বন্ধুরা পরকীয়ার মতো সুখ মনে হয় আর হয় না । যাদের বউ রোয়াছে তারাও পরকীয়া করতে খুব ভালো বসে । বৌদি, কাকি ,মামী , দের কে চুদে যে সুখ তা বিউকে চুদে পাওয়া যায় না।আজ আমি তোমাদের কে বৌদি চুদার একটা কাহিনি শুনাবো । আমার প্রথম থেকেই চুদা চুদি করার প্রচুর ইচ্ছা।

ছোট বেলায় খালার ছলে আমার সমবয়সী , বা তার থাকে ছোট মায়েদের দুদ টিপে দিয়েছি অনেক বার। আবার ওই সকল মায়েদের চোর পুলিশ খেলার সময় পাছা দোলে দিয়েছি , ও ওদের শাস্তি হিসাবে ওদের দিয়ে আমি আমার ধোন চুসিয়ে ছি। আবার কয়েক জন কে বউ বানিয়ে ,ধোন ঢুকিয়ে দিয়েছি ওদের গুদে। তখন কিন্তু আমার মাল বের হতে না , যদি মাল বের হতো তবে কয়েক জনের পাট ধরে যতো।

যিবে থাকে আমি হ্যান্ডেল মারা শুরু করেছি তবে থাকাই আমার কাবেরী বৌদির দিকে নজর ছিল।
আমি তো কাবেরী বৌদির কথা ভাবা ভাবা মাল আউট করেছি কত বার তার কোনো হিসাব নাই।

আমার বংশের মধ্যে মনে হয় কাবেরী বৌদির মতো এত সুন্দর মায়া মনে হয় আর নাই । যেমন দেখতে তেমন তার শরীরের গঠন ।যেন একেবারে তালের রসালো শাস , একেবারে রসে টোয় টম্বুর।

বউদির দুটো ময়ে আছে , দাদা বাইরে কাজ করেন। দেখতে দেখতে বৌদরি বয়স প্রায় ৩৬ হয়ে গেল , কিন্তু কে দখলে বলবে যে বৌদি দুটা বাচ্চার মা। বৌদির পাছা টা যেনো একটা ধামা , আর দুদ গুলো যেনো দুটো তাল , একে বারে ৩৬- ৩০-৩৬ সাইজের ফিগার । যে দেখবে ধোন দার করি দিবে, এমনি বৌদির শরীর।

কিন্তু বৌদিদের অবস্থা খুব একটা ভালো নয়। গ্রামের কিছু কিছু বাড়িতে কারেন্ট থাকলেও বৌদির বাড়িতে এখনো কারেন্ট নাই। আমাদের কিন্তু কারেন্ট আছে ও টিভি তাও । আমাদের অনেক সম্পত্তি ,চাষের জমিন থাকে শুরু করে বড়ো বড়ো কলা বন , বাঁশ বন , পাট ক্ষেত সব আমাদের রোয়াছে।

কিন্তু বৌদিদের বাসি কিছু নাই । টাকা করি থাকলেও পায়খানা (হাগা) র জন্য কোন লারটিন নেই।আমি যখন বাঁশ বনে যাই তখন অনেক কাঁচা শুকনা গু এর ডিপি দেখতে পাই । গু গুলো দেখ ও আমার তেমন কিছু মনে হয় না। কারণ আমি জানি এই গু এর ঢিপি গুলো অমার বংশের , দাদা দের । আমি কখনো নাও বলিনা যে আমাদের বাঁশ বনে হাগার জন্য।

কিন্তু আমি সেই দিন জল জমিন দেখা আসার সময় , আমার প্রচুর হাগা পায় যায় , আমি হাগা আটকাতে না পেরে বাঁশবনের পিছনের দিকে লুঙ্গি তুলে হাগতে বসে পরি । খুব ভালো লাগছিলো এই খোলা পরিবেশে পায়খানা করতে, আমার পোঁদে লাগছিলো মৃদু মৃদু বাতাস । দারুন লাগছিলো বাঁশবনে বসে বসে হাগতে হাগতে নানা কথা ভাবতে ।কিন্তু ভাবের বিরাম ঘটলো একটা খস খস শব্দে ।

শব্দটা আর কিছুর নয় , বাঁশবনের পাতার উপর দিয়ে হাঁটা র। শব্দ শুনে চেয়ে দেখি কাবেরী বৌদি এই দিকে আসছে । বৌদি যাতে দেখতে না পায় তাই একটু সরে বসলাম। দেখি বৌদি আমার 3-4 হাত সামনে দাঁড়িয়ে বিরাট বড় পাছা আমার দিকে ঘুরিয়ে কাপড় তা কোমর অব্দি তুলা দিয়ে ,ফর্সা পোঁদ তা আমার দিকে রেখে বসে পড়লো হাগতে । বৌদি জানাই না যে আমি পিছনে আছি।

এর পর বৌদি পোঁদ তা উঁচু করে একটা শব্দ করে হাগতে লাগলো। কি সুন্দর লাগছিলো আমার বৌদির ওই ফর্সা পোঁদ , আমার মনে হয়েছিল জ বৌদি জানো টার পোঁদ থাকে গু নয় , হলুদ হলুদ সোনা বার করছে।

বৌদির এই দৃশ্য দেখে আমার আট ইঞ্চি ধোন মহারাজ সোজা হয়ে দাঁড়িয়ে গেছে। এই দেখে আমি বৌদির নধর শরীরের লোভে পরে যাই। কিন্তু যদি আমি আজ বৌদি কি জোর করে চুদি তবে বৌদি চিৎকার করবে ও আমার নামে রেফ্ এর বিচার দেবে , তাই বৌদি কে চুদের জন্য পরিকল্পনা করলাম , বৌদির পোঁদ দেখতে দেখতে।

বৌদি ১০ মিনিট ধরে পোঁদ কে উপর নিচে করে বৌদি তার শেষ সোনার মতো গু টা কে বের করলো । কি দারুন লাগছিলো বৌদির এই পায়খানা কে । এইপাশে আমার ধোন তা জাগে উঠে তার লাল মুন্ডু তা বের করে আছে। এর পর বৌদি উঠে পড়লো। কিন্তু বৌদি কাপড়টা না নামিয়ে , আরো কাপড়টা উপর এর দিকে তুলে নিয়ে চলতে থাকলে। আমি তাকিয়ে থাকলাম বৌদির পোঁদের দিকে । বৌদি যাবার সময়তার পাছা কে এমন দুলাতে থাকলো জানো পাছা তে ভূমি কম্প হচ্ছে। বৌদি পোঁদ দুলি দুলি আস্তে আস্তে কলা বাগানের মধ্যে হারিয়ে গেল । বৌদি বুজতেই পারলো না যে আমি ওর পিছনে ছিলাম।

বৌদি চলে যেতে আমি পিছন থেকে বেরিয়ে এসে বৌদির গু এর কাছে এসে দাঁড়ালাম। বৌদি কাদের মতো হলুদ রং এর মতো গু পোঁদ থাকে বের করেছে। হটাৎ চোখে গোল গোল কি জানো চোখে পড়লো। ও এ তো মোটর , তাহলে বৌদি কালকে ঘুগনি খেয়েছে। ও কী সুন্দর গন্ধ , বৌদির এই টাটকা গু এর । এমন গু গন্ধ আমি আগে পাইনি। এইবলে আমি পা ভেঙে বসে মুখ গু এর কাছে নিয়ে গেলাম।

ও নাকটা গু এর ঠিক উপর রখে গন্ধ মন ভরে সুনগ লাম। এই গন্ধে আমি কাম উত্তেজনায়ে পাগল হয়ে ধোন খেচতে লাগলাম। কিছুক্ষন পর ধোন থাকে ফ্যাদা বের হওয়ার উপক্রম হলো । আমি ধোন তা কে ধরে তক করলাম বৌদির মু দের উপর । ওঁ গু এর উপর ফ্যাদা ফলে দিলাম ।এবার গু কে মনে হলো যেন একটা খাবার ও তার উপর জানো ক্রিম দিয়েছে। এরপর আমি ধন ও পোঁদ ধুয়ে বাড়ির দিকে চললাম।

এর পরের পর্বে বৌদি কে কিভাবে চুদলাম...
 

Users who are viewing this thread

Back
Top