What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লকডাউনে আমার মায়ের দৈনন্দিন যৌন জীবন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লকডাউনে আমার মায়ের দৈনন্দিন যৌন জীবন – ১ by BittuHore

প্রথমেই বলি এটা কোন গণধর্ষণের গল্প নয়। এটা আমার মার দৈনন্দিন যৌন জীবনের গল্প। আগে মা; বাবা, কাকা, জ্যেঠু, দাদু, পিসে, মেসো, বাবার দুই বিসনেস পার্টনার প্রত্যেকের ঘরে গিয়ে নিজেকে চুদিয়ে আসতো দিনের বিভিন্ন সময়ে। কিন্তু বর্তমানে লকডাউনে আমি বাড়ি ফেরায় সারাদিন মা সবাইকে আমার সামনে সময়দিতে না পেরে রাতের বেলা সবাইকে একসঙ্গে সময় দেয়।

বছর তিনেক আগে এই সাইটে "আমার মায়ের দৈনন্দিন যৌন জীবন" গল্পটি প্রকাশিত হয়েছে। যারা পড়েননি তারা গল্পটি পড়ে আসতে পারেন। পাঠকদের সুবিধার্থে আমি এখানে আমাদের বাসায় থাকা সকলের বর্ণণা আরও একবার দিচ্ছি।

বছর আঠেরো আগে আমার মা আর বাবার বিয়ে হয়। আমরা বনেদী হিন্দু ব্রাহ্মণ বংশ। এখন বাড়িতে দাদু, জ্যেঠু, বাবা, কাকা, পিসে আর মেসো থাকে। বাড়িতে মহিলা বলতে আমার মা একাই। আর কিছু কাজের লোক আছে তারা যে যার কাজ করে বাড়ি ফিরে যায়।

জ্যেঠু মানে আমার মায়ের ভাসুর কাপালিক মানুষ, বিয়ে করেননি, তন্ত্র সাধনা নিয়ে থাকে, বলিষ্ঠ সুপুরুষ গম্ভীর তেজস্বী চেহারা, রাসভারী লোক. বয়স এখন ৪০–৪২ হবে।

দাদু মিলিটারিতে ছিল, এখনো সেই বলিষ্ঠ চেহারা ধরে রেখেছে। রোজ সকালে নিয়মিত যোগ ব্যায়াম, প্রাণায়াম করে। বয়স আন্দাজ ৬৫। ভারত বাংলাদেশ সীমান্তে থাকার সময় আমার মাকে পছন্দ হয়, আমার বাবার জন্য বিয়ের ঠিক করেন।

আমার বাবা ওদের থেকে একটু কম বলিষ্ঠ সুশ্রী মিষ্টি চেহারা। বাবা, সূরয সিং সর্দার আর আরিফ মন্ডলের সাথে শেয়ারে একটা হোটেল চালান। ৩–শিফটে এক একজন করে থাকে। আমার বাবার রোজ নাইট ডিউটি।

আরিফ মন্ডল, বাংলাদেশী মুসলমান, কালো অসুরের মত শরীর। গরিলার মত দেখতে শিম্পাঞ্জির মত পাশবিক মুখ বিড়ি খাওয়া কালো ঠোঁট আর লোমশ গায়ে ছিল দানবের মত জোর। আলকাতরার মতো গায়ের রঙ। সূরয সিং সর্দার, পাঞ্জাবি শিখ ধবধবে ফরসার বিশাল পেটানো চেহারা যেন এক দৈত্য, যেমন গায়ে জোর তেমনি বলশালী। দুজনকে একসাথে যমদূত বলে মনে হয়। ওনাদের বউ–ছেলে–মেয়ে সবাই ওনাদের দেশের গ্রামের বাড়িতে থাকেন। এরা দুজনে একসাথে আমাদের বাড়িতে পেইন গেস্ট হিসেবে গেস্ট রুমে থাকেন।

আমার কাকা মানে আমার মায়ের দেওর এখন একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করে এখন! বিয়ে করেননি এখনও। মা বিয়ের কথা বললে মাকে বলে "বিয়ে করে কি হবে বৌদি, কেউ কি তোমার মত সুখ দিতে পারবে!" চাকরির সাথে সাথে রাজনীতি, মদ, গাঁজা, জুয়া এসব নিয়েই থাকে। আমার পিসে বয়স ৪০ এর কাছাকাছি। পেটানো পুরুষালি লোমশ চেহারা। পিসির বিয়েতে দাদুর দেওয়া যৌতুকের চালের পাইকারি দোকান চালান আর আমাদের কাছেই থাকেন। নিঃসন্তান অবস্থায় আমার পিসি মারা গিয়েছিলেন; তারপর ইনি আর বিয়ে করেননি।

মা এনাকে আমাদের বাড়িই এনে রেখেছেন. পিসি মারা যাবার পর মা–ই পিসেকে বলেছিল "দিদি মারা গ্যাছে তো কে হয়েছে আমি তো আছি".
আমার মেসো বয়স ৩৫–৩৬. পেটানো চেহারা। লোমশ পুরুষালি শরীর আলকাতরার মতো গায়ের রঙ। এনার তিন ছেলে দুই মেয়ে। ফ্যাক্টারি থেকে বেশ কিছু টাকা সরানোর অপরাধে ইনি এক সময় জেল খেটেছেন বেশ কয়েক বছর।

জেল থেকে বেরিয়ে কোন কাজ পাইনি; মা এনাকে আমাদের বাড়ি এনে রাখেন। আমাদের চাষবাস, গরু–বাছুর দেখাশোনা করে কিছু টাকা পান তাই গ্রামে আমার মাসী মানে এনার স্ত্রী আর ছেলে মেয়ের জন্য পাঠান। ইনি আমাদের গোয়াল ঘরের পাশে এক মাটির চালাঘরে থাকেন।

মা হল গ্রামের সবচেয়ে সেক্সি মহিলা। নাম কামিনী। বয়স এখন ৩৮। গায়ের রঙ টকটকে গোলাপি ফরসা। সবসময় নাভির নিচে কাপড় পড়ে। দীঘার ডাবের মত বড় বড় দুই দুধেল দুধের সাইজ ছিলো ৩৬। পাছাটা মোটা আর মাংসল অনেকটা তানপুরার মত ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল, মা যখন হাটতো মায়ের পোঁদটা একবার এদিক যেত একবার ওদিক যেত আর থলথল করতো। পেটে হালকা থলথলে চর্বি জমেছে।

ফর্সা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে… হালকা চর্বি থাকায় একটু নড়াচড়াতে মার পেটটা তিরতির করে কাঁপে। মার শরীরের গড়নটা খুব সুন্দর। তানপুরার মত পোঁদটা আর বুকের বাতাবি মাই দুটো উচুঁ হয়ে আছে। এককথায় অসাধারন সেক্সি আমার মা।

যারা আগের গল্প পড়েছেন তারা এগুলি প্রায় সবই জানেন তবু একবার মনে করালাম আপনাদের। এবার আসল গল্পে আসা যাক।

করোনা ভাইরাসের প্রকোপের জন্য ভারত সরকার লকডাউন ঘোষণা করে আমিও কলেজ থেকে বাসায় ফিরি। কাকা বর্তমানে একটি প্রাইভেট কোম্পানির কেরানি, সেও অফিস বন্ধের জন্য বাড়িতে বসে। কাকা এখনও বিয়ে করেনি। বাবার হোটেলও বন্ধ। আমি কাকা, জ্যেঠু, দাদু, পিসে, মেসো বাবার হোটেলের দুই পার্টনার মন্ডল সাহেব ও সিং সর্দার সবাই বাড়িতে বন্দি।

কলেজ হোস্টেল থেকে লকডাউনে বাসায় আমি আসার পর থেকেই দেখছিলাম আমি বাসায় আসায় মা ততটা খুশি নয়। বাড়ির তিন তলায় একটা ঘরে আমার থাকার জায়গা হয়েছে। দুপুরে বাড়ির সবাই একসাথে খেতে বসেছি। খাওয়ার ফাঁকে একবার দাদু মাকে জিজ্ঞাসা করলো লকডাউনে তোমারও কি ছুটি নাকি কামিনী? মা চোখের ইশারায় চুপ করতে বললো দাদুকে।

আমি খেয়ে বেরোতে বেরোতে শুনলাম, মা বলছে "ছেলে এসেছে বড় হয়েছে এখন সারাদিন আর ঘুরে ঘুরে ওর সামনে ওসব পারবো না, সবাই রাত ৮ টায় স্টোর রুমে আসবেন আমি ওখানেই সবাইকে খুশি করে দেবো সারারাত ধরে।" বিকেলের দিকে মা আমাকে ডেকে বললো বাসায় থাকতে গেলে রাত ৮টার পর নীচে যাওয়া যাবে না। ৮টার মধ্যে খেয়ে ঘুমিয়ে পড়তে হবে। আর রাতে ঘর ছেড়ে বেড়োনো যাবে না। মার কথায় অবাক হয়েছিলাম।

"একি নিয়ম রে বাবা, রাত ৮টায় কেউ ঘুমাতে পারে? কিন্তু কথা মানতে বাধ্য। কারণ এ বাড়িতে মার উপর কেউ কথা বলে না। তবে সন্দেহ হতে লাগলো। রাত আটটার জন্য ওয়েট করতে লাগলাম। সন্ধ্যা ৭টার মধ্যে মা খাবার নিয়ে এল। বসিয়ে থেকে আমাকে খাইয়ে দিল। বাথরুম করে আসতে বললো একটা জলের বোতলও রেখে গেলো। যাওয়ার সময় বাইরে থেকে দরজা তালা দিয়ে গেল।

এতে সন্দেহ আরও বাড়লো। আমাদের ছাদের দিকে একটা জানলা আছে তাতে ঘরের জানলাটায় শুধুমাত্র দুটি পাল্লা আছে। ওটা দিয়ে ছাদে বেরিয়ে আসা যায়। রাত ৮টার পর আমাদের পাড়ার এদিকটা একটু চুপচাপ হয়ে গেল। আমি ছাদে এসে দাঁড়ালাম। সিড়ির দরজা খোলা অন্ধকারে পা টিপ টিপে নেমে এলাম দোতলায়। সারা বাড়ি অন্ধকার। শুধুমাত্র দোতলার বারান্দায় হোটেলের মাল রাখার স্টোর রুমে লাইট জ্বলছে। পা টিপে টিপে সেদিকে এগিয়ে গেলাম। যতটা সম্ভব নিজেকে লুকিয়ে রেখে জানলায় চোখ রাখলাম।

ঘরটা বিশাল বড়। ঘরের ঠিক মাঝে একটা বড় ডুম জ্বলছে তার নীচে মা দাঁড়িয়ে। বুকের আঁচলটা মাটিতে পরে আছে। ডবকা মাই দুটোর খাঁজ বেড়িয়ে এসেছে ব্রায়ের ওপর দিয়েই। মা ব্লাউজ পরেনি। ফরসা চর্বির পেটের মাধে এক আঙুল গর্তের নাভীটা বেরিয়ে আছে। কাপড়টা কোমরের এত নীচে পড়েছে যে গুদের চুলের কিছুটা আর পোঁদের খাঁজের কিছু অংশ বাইরে বেরিয়ে এসেছে। কপালের সিঁদুরটা ঘামে ঘেঁটে গেছে।

আলোতে দেখলাম ঘরের দুদিকে পর পর লাইন দিয়ে ৭ টা খাটিয়া পাতা। একটা খাটিয়ায় বাবা একটায় কাকা একটায় জ্যেঠু একটায় পিসে একটায় মেসো বসে আছে। আর বাকি দুটো খাটিয়া বালিশে বুক দিয়ে শুয়ে আছে মণ্ডল সাহেব ও সিং সর্দার। আর বুড়ো দাদু ওদের ফাই ফরমাস খাটছে। কিন্তু প্রত্যেকেই ল্যাংটা। প্রত্যেকের হাঁটুর কাছে ধোন গুলো ঝুলছে।

কি তাদের ধোনের সাইজ। কি মোটা কি বড় কি লম্বা কি কালো অথচ কি চকচকে শক্ত। মনে মনে ভাবছিলাম এই একটা ধোন মার ওই পায়ের ফাঁকে গর্তে ঢুকলে মা চোখ উল্টে অজ্ঞান হয়ে যাবে। তারপরেই মনে পড়লো মাকে তো গতবারেই সারাদিনে সবাইকে দিয়ে একবার করে নিজের গুদ চোদাতে দেখেছিলাম। তবে কি আমার মা আজ এদের সাথে গ্রুপ চোদন করবে? ৮ জন মিলে ঠাপালে মা সহ্য করতে পারবে!
 

Users who are viewing this thread

Back
Top