What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কুণ্ডুর মা- আমার কামদেবী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কুণ্ডুর মা- আমার কামদেবী-১ by rajdooth

গল্পটি একটি সত্য ঘটনা। ইচ্ছাকৃত ভাবেই একটু অনভিজ্ঞ এলমেল ভাবে লিখিত যাতে পাঠকদের মনে ঠিক ভাবমূর্তিটি ধরা পরে। এটি কোন পরিপক্ক গল্প নয়। এটি একটি অনভিজ্ঞ ছেলের , একটি বন্ধুর মার থেকে অভিজ্ঞতা অর্জনের কাহিনি। আশা করি ভাল লাগবে।

হাঁটছিলাম খুব জোরে মনে হয় দেরী হয়ে গেল। স্যার এর কাছে যাচ্ছি পড়তে। স্যার পড়ান এক বন্ধুর বাড়ীতে যেটা স্কুলের কাছেই মাত্র ১০ মিনিট দূরে। ক্লাস ১২ এ পড়ি আমি। আমার বন্ধুর ডাক নাম কুণ্ডু। ওদের বাড়ি পৌছতেই নিচে দরজাটা পেরলে একটা লম্বা লন পরে, সেটা পেরিয়ে কোণায় একটা সিঁড়ি। সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম ধীরে ধীরে।

সিঁড়ির ধারেই বাথরুম ওদের। ঘরের কাছে যেতেই একটা পেটি চোখে পরলো। শাড়িটা বেশ অনেকটা নাভি থেকে নিচে পরা। সাদা ধপধপে পেটি, কোমল, মোলায়েম ঠিক মাখন। একটু ওপরে চোখ তুলতেই শাড়ির আঁচলের ফাক দিয়ে ব্লউসে ঢাকা বাঁ দুদুটা চোখে পড়ল। বেশ বড় স্ফীত ব্লউসের খাঁজে আটকে আছে। এসব দেখতে দেখতে বুঝতেই পারিনি আমি ঘরের মধ্যে ঢুকে গেছি আর কুণ্ডুর মা আমার দিকে দেখছে। আমি আর একটু চোখ তুলতেই ওর মার চোখে চোখ পরে গেল।

ওর মা হেসে বলল, "দীপ তুই খাটে বস, স্যার এখুনি চলে আসবে।"

আমি লজ্জায় চোখ নামিয়ে খাটে গিয়ে বসলাম।

হ্যাঁ গল্পটা কুণ্ডুর মা কে নিয়েই। বয়স ৩৮ হবে। খুব ফর্সা ধপধপে সাদা। কোমল ত্বক। শরীরে একটা ফোঁটা লোম নেই। শরীর সুঠাম। বেশ কর্মঠ মহিলা। বুকটা বেশ চওড়া ৩৮ হবে আর দুদুর কাপ সাইজ ডাবল সি। কোমর ৩৪ হালকা সরু কিন্তু পাছা ৩৮ কি ৪০ হবেই। নাভির নিচে শারি পরলে সাদা ফ্যাটফ্যাটে পেটিটা বেরিয়ে থাকে শাড়ির লাগোয়া তলপেটের জায়গাটায় সিজার হওয়ার কাটা দাগ দেখা যায়। দেখতে খুব মিষ্টি ঘরোয়া বউ বউ লাগে। আমি রোজ পরতে গিয়ে ওর মাকে দেখতাম। শুধু আমি না বাকি বন্ধুদেরও ফ্যান্টাসি ছিল কুণ্ডুর মা। কিন্তু আমার সাথে ঘটে জাওয়া কিছু বিচ্ছিন্ন ঘটনা আমি এই গল্পে তুলে ধরছি।

সেদিন আমার চোখ ওনার পেটিতে ছিল সেটা উনি ভালই বুঝেছিলেন তাই তারপর উনি নাভির ওপরেই শারি পরতেন। আমি মনে মনে ওর মার উলঙ্গ শরীর কল্পনা করে হস্তমইথুনও করতাম বাড়িতে। ক্লাস ১২ আমার যৌবনের শুরু। তখন আমার সারা শরীরে চলছে হরমনের উচ্ছাস। যাকে পাব চুদে দেব এরকম একটা মনভাব। আর কুণ্ডুর মার মতন রসালো মাগী পেলেত সারা দিন-রাত এক করে চুদব। এতসব কিছুর মধ্যেই আরও একটা ঘটনা ঘটে গেল। একদিন স্যার পড়ানোর পর আমি সিঁড়ির সামনে এসে জুত পরছি।

পাশেই বাতরুমে কুণ্ডুর মা গা ধুচ্ছিলেন। গরম কাল সবই বিকেলে একবার গা ধোয়। আমার বেরনোর শব্দ পেয়ে ওর মা বাতরুমের থেকে আমায় দারাতে বললেন। আমি তাই তক্ষুনি জুত পরলাম না। একটু দাড়িয়ে তারপর আবার জুত পরতে শুরু করলাম। হঠাট ওর মা বাতরুম থেকে বেরিয়ে আমার সামনে দারালেন। আমি নিচু হয়ে জুত পরতে পরতে মাথা তুলে তাকালাম। আমার চোখ আটকে গেল ভিজে শাড়ির আঁচলে ঢেকে থাকা ওর মার বুকের ওপর। ৩৮ সাইজের দুদু গুলো ওই ভিজে শাড়ির আঁচলের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। বোঁটা গুলো শাড়ির আঁচলের মধ্যে দিয়ে উচিয়ে রয়েছে। এক ঝলক দেখেই আমি লজ্জা পেয়ে মাথা নিচু করে আবার জুতোর দরি পরতে থাকলাম। ওর মা আমায় জিজ্ঞাসা করল, "স্যার কেমন পড়াচ্ছে?"
আমি লজ্জায় ওর মার মুখের দিকে তাকিয়ে বললাম, "স্যার তো ভালই পরাচ্ছে কাকিমা।"

ওর মা পড়ার বাপারেই জিজ্ঞাসা করতে থাকল আর আমি ওর মায়ের দিকে তাকিয়ে ওর মার শরীরটা গিলে খেতে থাকলাম। ডুগুর ডুগুর মাই গুলো স্পষ্ট ফুটে উঠছে ভিজে শাড়ির ওপর দিয়ে। আর সাইড দিয়ে ভিজে পেটিটা। উফফ। পেটিটাতে হালকা জলবিন্দু লেগে। ওর মা কি বলছিল সেদিকে মনই ছিল না আমার। আমি শুধু দেখে যাচ্ছি ওর মার ভেজা শরীরটা। ভিজে শরীরে শাড়িটা শরীরের প্রত্যেক খাঁজ ভাঁজ মেপে মেপে সাটিয়ে বসে আছে। সিথিতে হালকা সিন্দুর নিয়ে কাম দেবী হয়ে উঠেছেন কাকিমা।

হালকা হাওয়ায় শাড়ির আঁচলটা দুলছে আগে পিছে আর সাইড দিয়ে দুদুর কিছুটা বার বার দৃশ্যমান হয়ে যাচ্ছে। সাথে সাথে নাভিটাও উঁকি মারছে মাঝে মধ্যে শাড়ির ফাঁক দিয়ে। যেন শরীরটা আমার সাথে এক লুকোচুরি খেলায় মেতেছে। নাভিটা আমায় ইশারায় ডাকছে বলছে, "আয় আমার চারি ধারে জমে থাকা জলবিন্ধু গুলো চেটে খা।" হঠাত আচমকা ওর মার ডাকে আমার হুঁশ ফিরল। খেয়াল করলাম কাকিমা বলছে, "কিরে কি দেখছিস ওই ভাবে তাকিয়ে?" আমি মাথা নেরে বললাম, "না না কাকিমা কিছু না। কি জিজ্ঞাসা করছিলেন আপনি?"

ওর মা, "বড্ড অন্নমনস্ক তুই! তখন থেকে তাকিয়ে তাকিয়ে দেখেই যাচ্ছিস আমার দিকে।"

আমি আর কথা না বারিয়ে আবার একবার দুদুটা এক পলক দেখে নিয়েই সিঁড়ি থেকে নেমে গেলাম। বাড়ি গিয়ে শরীর আর দুদু গুলো ভেবে চার বার হাত মারলাম। কিছু দিনের জন্য আমার পড়াশোনা ঘুম সব মাথায় উঠল। কিছুতে মন বসত না। একটা খুব চলতি প্রবাদ মাথায় আসতে লাগল, "ক্লাস নাইনেই মেয়েদের গুদ দেখে নিলে আর পড়াশোনা হয় না!" আমারো সেই রকম অবস্থা আমি ক্লাস ১২-এ দুধ দেখে ফেলেছি!

কিছু দিন পরেই আরও এক ঘটনা। ওদের বাড়ির যেই ঘরে আমাদের স্যার পরায় সেই ঘরের জানালা থেকে অন্য একটা ঘরের দরজার ভিতর অবশি সোজাসুজি দেখা যায়। সেরকমই একদিন স্যার পড়াচ্ছেন। আমি অন্য বার বার জানালার দিকে তাকাচ্ছিলাম যাতে কাকিমার দর্শন পাই। হঠাতই আমার চোখ নিজে থকেই চলে গেল জানালর দিকে চোখে পড়ল একটা সাদা ধপধপে পিঠে। পিঠটা এক দিকে কিছুটা শাড়ির আঁচলে ঢাকা বাকিটা পুরো উন্মুক্ত। ঘাড়ের চুল গুলো পিঠের ওপর এলোমেলো ভাবে কিছুটা ছড়ানো। কোমর অবধি পুরোটাই চোখে পরছে।

পান্টের ভিতর কিছু একটা শক্ত হতে অনুভব করলাম। পা দিয়ে সেটা চেপে লুকনোর চেষ্টা করলাম। কুণ্ডুর মা স্নান করে বেরিয়েছে ঘরেই ঢুকতে যাচ্ছে। শাড়িটা শুধু জরিয়ে নিয়েছে ভিতরে কিছু পরেনি। ঘরে গিয়েই পরবে হয়ত। আমি সেই দিকেই জিভ বের করে তাকিয়ে। ওর মা ঘরের ঢুকে দরজার কাছে গিয়ে সামনে ঘুরে দরজাটা বন্ধ করতে গেল ওমনি বাঁ কাঁধের ওপর আঁচলের যেইটুকু অংশ লেগেছিল সেটা স্লিপ করে গেল আর আঁচলটা পরে গেল নিচে। পাঠকগন নিশ্চয়ই বুঝতে পারছেন ঘটনাটা কি হল! আমার চোখের সামনে ওর মায়ের দুটো দুদু উন্মুক্ত হয়ে গেল।

এক মুহূর্তের জন্য মনে হল আমি একটা থিয়েটারে বসে, সামনের পর্দাটা হঠাতই পরে গেল আর সামনে আমার প্রিয় চিরাখাঙ্কিত কলাকুশলীরা আমারই দিকে তাকিয়ে হাসছে। আমার পুরো জীবনটা আমি সার্থক মনে করছিলাম। ঠিক দুটো বড় বাতাবি লেবু আমার চোখের সামনে। নরম, কোমল, মাখনের মতন হাতে নিয়ে টিপলে আঙ্গুলের মাঝখান দিয়ে বেরিয়ে আসবে ঠিক যেমন ময়দা মাখার সময় বেরিয়ে আসে। বোঁটা গুলো গোল গোল ডুমুরের মতন আর বোঁটা সমেত ওই বাদামী বলয়টার রঙ খুবই হালকা সাধারণত মেয়েদের গাড় বাদামী বা কালো হয় কিন্তু এর একদম হালকা একটা বাদামী ছাচ ঠিক তাল শাঁসের বাইরের খোসার মতন।

দুটো দুদু ভারে ঝুলেও পরেছে সামান্য কিন্তু চামরা এখনো টানটান। দুদু দুটোর মাঝ দিয়ে একটা গভীর খাঁজ। জল জমে খাজের মুখে। দুদু দুটো উন্মুক্ত হতেই কাকিমা হাত দিয়ে আঁচলটা তুলে নিজের খোলা দুদু দুটো একবার দেখলেন আর ওমনি সোজা জানালার দিকে তাকালেন। আমার চোখে চোখ পরে গেল কাকিমার। কাকিমার ওই রকম অবস্থায় আমি তাকিয়ে দেখছি দেখে কাকিমা নিজের জিভ কাটল। আর দ্রুত দরজা বন্ধ করে দিল। ততক্ষণে আমার পড়াশোনাও মাথায় উঠেছে আর ধনও রস ছেরেছে। পান্টের কোনাটা ভিজে গেছে।

……….. চলবে।
 

Users who are viewing this thread

Back
Top