What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Black6969

Active Member
Joined
Mar 6, 2018
Threads
19
Messages
475
Credits
8,406
কোরান্টাইনের সুখ – পর্ব ১ by black6969

আমার মা শামসুর নাহার। একজন মাল্টিনেশনাল কোম্পানীর মার্কেটিং হেড। বয়স ৪০। ভিষন মর্ডান আর প্রোগ্রেসিভ। মা সব সময় কাজেই থাকে মানে তার চকুরী নিয়ে। সারাদিন কাজ করে রাতে ফিরে খাওয়া দাওয়া করে আবার কম্পিউটার নিয়ে পরের মার্কেটিং প্ল্যান করতে থাকে। আমরা দুই ভাই। আমি বড় নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পড়ি,আর আমার ভাই শিলং এ বডিং এ পড়ে এইবার মাধ্যমিক দিবে।

আমার বাবা নেই, আমাদের দুই ভাই কে পড়ানোর জন্য মা কে দিন রাত খেটে যেতে হয়। কারন আমাত ইউনিভার্সিটিতেও টাকা লাগে প্রচুর আর ভাইয়ের ও বোডিং স্কুল। যাই হোক সব কিছু ভালৈ ভালোই চলছিল এর মধ্য চলে এলো করোনা ভাইরাস। মা র ও অফিস যাওয়া বন্ধ আমার ও ভার্সিটি যাওয়া বন্ধ। লকডাউনে হওয়ার আগে ভাই টা ঢাকাতে আসতে পারে নাই। সো এই কোরান্টাইনে বাড়িতে আমি আর মা…

আমার মার বয়স টা আগেই শরীরের বর্নানা তেমন দিতে পারছি না কারন আমি মা কে আগে কখনো এইভাবে দেখার চেষ্টা করে নি। এই কোরান্টিনে থাকার ফলে সারাক্ষন মা আমার চোখের সামনে ঘুরে বেড়াচ্ছে যার করনে বিশেষ ভাবে খেয়াল হচ্ছে। মার বিশাল দুধ আর থলথলে পাছা খুব নজরে পড়ছে। সবচেয়ে বেশী পড়ছে মার নাভি আর বগলের হালকা চুল।

কারন এমনি তেই গরম মা হাতা কাটা ব্লাউজ পড়ে থাকে। আর চুলে খোপা করতে গিয়ে হাত দুটো উঠালে সুন্দর অল্প বগল এর চুল দেখা যায়৷ এটাতে আমার আরো বেশী পাগল করে দেয়। আমার গার্লফ্রেন্ড কে চুদেছি তার ফ্রেশ বগল ফ্রেশ ভোদা আমার জানা কিন্তু এই প্রথম আমার কোন বয়স্ক মহিলার নাভী দুধ পাছা আর বিশেষ করে বগলের চুল পাগল করে দিচ্ছে৷

এই কোরান্টাইনে কাজের বুয়াও আসে না। আমাদের ঘর গোছানো, কাপড় কাচা সব নিজেরাই করতে হয়৷ আমাদের জামা কাপড় সচারচর বুয়া ছাদে দিয়ে আসে৷ আজ মা বেশী কাপড় চোপড় ভিজিয়ে দেওয়াতে বারান্দায় শুকাতে দেওয়া হয়েছে। মার বারান্দায় জায়গা শেষ হয়ে যাওয়াতে মা আমার রুমের বারান্দায় কাপড় শুকাতে দিতে এসেছে।
কাপড় গুলো শুকাতে দিয়ে মা চিলে যায়।

দুপুরের দিকে আমার ঘুম আসছে না, ইদানিং আর গার্ল ফ্রেন্ডের চেহারা ভালো লাগছে না সারাক্ষন মার ডাবকা শরীর টা ভেসে বেড়ায়৷ হঠাত একটা সিগারেট খেতে ইচ্ছে হলে আমি বারান্দায় যায়৷ সিগারেট খাচ্ছি হঠাৎ খেয়াল হল আমার মা দুই সেট ব্রা পেন্টি আমার বারান্দায় শুকাতে দিয়ে গেছে। একটা পুশাপ ব্রা আরেক টা নরমাল ব্রা।একটার কালার হালকা ব্লু আরেক টা একেবারে ধব ধবা সাদা৷ আমার অস্বস্থি হওয়া শুরু হল, ধন জাগতে শুরু করল।

মুখে বলে ফেললাম এত বড় ব্রা… হিতাহিত জ্ঞান হারিয়ে ব্রা টা হাতে নিলাম দেখলাম লেখা ৪৪, প্যান্টি টা নিয়ে দেখি ৩৮.. আমি ব্রা টা শুকতে লাগলাম। এত আরাম কেন আমার লাগছে আমি জানি না। আমি জাস্ট পাগল হয়ে গেলাম এত মিষ্টি আর নোনতা মিশ্রনের গন্ধ৷ ব্রা টা নিয়ে নিজের রুমে আসলাম। ল্যাপটপ টা খুলে পর্ন হার্বে বিগ বুবস মমি পর্ন সার্চ করলাম।

এভা এডামস এর একটা ভিডিও আসল আমি প্লে করে দিলাম।ল্যাপটপ টা ডেসিং টেবিলে রেখে আমি একটু দুরে দাড়িয়ে লেংটা হয়ে আয়নার সামনে দাড়ালাম। আয়নায় নিজের ঠাঠানো ধন দেখে আরো উত্তেজিত হয়ে গেলাম৷ আয়নার সামনে দাড়িয়ে ধনে মার সাদা ব্রা টা পেচিয়ে খেচতে লাগলাম আর এভা এডামস কে একটা আমার বয়সী ছেলে জর্ডি ঠাপিয়ে যাচ্ছে সেটা দেখতে লাগলাম।

এভা এডামস যখন বলছে ফাক মি হার্ডার মাই সান…. ডিপার… ডিপার… আহ আহ আহ..চোখ বন্ধ করে দেখতে পাচ্ছি আমার মা আমার হাটুর নিচে বসে আমার ধন টা খেচে দিচ্ছে তার দুধ গুলো ব্রা দিয়ে বাধা। সে হাত দিয়ে একটা দুধ বের করল। তারপর আমার ধন টা সেই দুধে বাড়ি দিতে লাগল। এক দলা সেপ আমার ধনে থু বলে ছিটিয়ে মারল। তারপর আবার স্ট্রোক করতে লাগল আমার ধন। প্যাচ প্যাচ শব্দ হচ্ছে।

মা আমার কোন কথা না বলে বিচি দুটো মুখে পুড়ে নিল। বিচি চুষে দিচ্ছে আর ধন খেছে দিচ্ছে। উফফফফ আমার কল্পনা তে আমি নিজের অজান্তেই আহ আহ আহ আহ উম উম করে যাচ্ছি। সম্মতি ফিরল যখন এভা এডামস বলল ফাক মাই মাউথ মাই সান। আমি জাস্ট এভার দিকে তাকালাম মানে কম্পিউটে স্ক্রিনে।দেখলাম জর্ডি দুই হাত দিয়ে চুল মুঠ করে ধরে মুখে ইচ্ছা মত ঠাপিয়ে যাচ্ছে। তার কোমড়ের স্পিড বেড়ে গেল বেড়ে ফেল অক অক অক অক শব্দ টা৷

আমি ড্রেসিং টেবিল থেকে লোশন টা নিয়ে ধনে মাখিয়ে চোখ বন্ধ করে কল্পনা করছি মামুনীর চুল মুঠ করে ধরে আমার হাটুর নিচে বসিয়ে আমার পা দুটো ফাক করে কোমড় ঝাকিয়ে ইচ্ছা মত ঠাপ মারছি। মামুনী শুধু ওক ওম ওক এম আম আর আমার আমার দিকে তাকিয়ে আছে। মুখ থেকে লালা গড়িয়ে দুধের মাঝখানে গিয়ে পড়ছে আম ম ওক ওক ওক আমি আর থাকতে পারলাম না ব্রা টা মুখে নিয়ে ল্যাপ টপের স্ক্রিনে এভা এডামস এর মুখে ফ্যাত ফ্যাত করে গরম গরম ঘন সাদা মাল ফেললাম।

ল্যপটপের স্ক্রিন মালে ভেসে গেল আমি দেখলাম এভা এডামস এর জায়গায় আমার মা আমার মাল চেটে পুটে খাচ্ছে৷ উফফফফ গার্ল ফ্রেন্ড কে চুদেও আমি এত আরাম পাই নাই আজকে জাস্ট মার ব্রা দিয়ে ধন খেচে যেই আরাম পেয়েছি৷ লকডাউন কবে শেষ হবে জানি না তবে এই কোরান্টাইনে আমি যে মাকে চুদব এটার একটা প্ল্যান করতে হবে৷

কারন আমি জানি আমার বাবা মারা গেছে ৯ বছর এই কয় বছরে আমার মা হয় মাগী হয়ে গেছে অথবা উপোসী ভোদা আমার জন্য রেডি করে রেখেছে। যেটাই হোক না কেন আমি এই কোরান্টাইন কে কাজে লাগাবো এবং এই লক ডাউন কে স্মরনীয় করে রাখব। ট্যিসু দিয়ে ল্যাপটপের স্ক্রিন টা মুছে ব্রা টা বারান্দায় ঝুলিয়ে দিলাম৷ আর বিছানায় শুয়ে ভাবছি… উফফ মার দুধ ৪৪ এত বড়????
 

Users who are viewing this thread

Back
Top