What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
মহারাজ মদনসিংহের অদ্ভুত জীবন – ১ by pollob00

যশোদ্বীপের চন্দ্রবংশীয় মহারাজাধিরাজ সুপুরুষ শ্রীদেবচন্দ্র তাঁর প্রাসাদের একটি সুসজ্জিত কক্ষে বিলাসবহুল পালঙ্কের উপর একজন সুন্দরী রক্ষিতার সাথে রতিবিলাসে ডুবে ছিলেন। মহারাজের রাজকীয় পুরুষাঙ্গটি তরুণী রক্ষিতার উপভোগ্য রসাল যোনিতে খাপে খাপে প্রোথিত ছিল। মহারাজ ছিলেন স্থির আর যৌনকলায় সুনিপুণ রক্ষিতাটি নিজের সুদৃশ্য ভারি নিতম্বটি দুলিয়ে দুলিয়ে মহারাজকে যৌনআনন্দ প্রদান করছিল।

পালঙ্কের পাশেই দাঁড়িয়ে ছিল রাজামশায়ের প্রিয় ভৃত্য মদন। মহারাজকে যৌনসঙ্গম করতে সে রোজই দেখে। কখনও রক্ষিতাদের সাথে কখনো বা রানীদের সাথে। এই ব্যায়ামের মত শারিরীক ক্রিয়াটি দেখতে তার ভালই লাগে। আরও ভাল লাগে পরমাসুন্দরী রক্ষিতা এবং রানীদের সম্পূর্ণ উলঙ্গ দেহসৌন্দর্য উপভোগ করতে। তাদের শরীরের প্রতিটি খাঁজ তার মুখস্ত। মহারাজই তাকে অনুমতি দিয়েছিলেন তাঁর যৌনসংসর্গের সময়েও সেখানে উপস্থিত থাকার। মহারাজের যৌনসঙ্গিনীরাও মদনের উপস্থিতিতে সঙ্কোচবোধ করত না। তারা সহজ ভাবেই মহারাজের সঙ্গে সমস্ত যৌনআচরণ করত।

মহারাজ রক্ষিতাটির সাথে অনেকক্ষণ যৌনআনন্দ উপভোগ করার পর চরমানন্দ লাভ করলেন এবং তার সুন্দর যোনিতে সবল ও কঠিন পুরুষাঙ্গটি থেকে কামরস ঢেলে দিলেন।

মদন তখনই পাশে রূপোর রেকাবিতে সোনার পাত্রে রাখা দুধবাদামের ঠাণ্ডা শরবত মহারাজের হাতে তুলে দিল। দেহমিলনের পরেই বাদামের শরবত খাওয়া মহারাজের অভ্যেস। তাঁর মতে রেতঃপাতের ফলে শরীরের যে শক্তিক্ষয় হয় তা বাদামের শরবত খেলেই পূরন হয়।

মহারাজের সুখ সুবিধার প্রতি মদনকে সবসময় দৃষ্টি রাখতে হয়। মহারাজ না চাইতেই মদন তাঁকে সবকিছু যুগিয়ে দিতে পারে বলেই মহারাজের কাছে তার এত আদর। মহারাজও মদনের উপরেই সবসময় নির্ভর করেন। মদনকে ছাড়া তিনি কোথাও যান না। তাই তিনি যখন তাঁর রানী ও রক্ষিতাদের সাথে যৌনসম্ভোগে মেতে থাকেন, সেখানেও মদন উপস্থিত থাকে। রাজপ্রাসাদে তিন মহলে রয়েছেন তিন রানী এবং আলাদা আলাদা বাগানবাড়ীতে আছে পাঁচজন রক্ষিতা। এদের সাথে কামকেলি যৌনসম্ভোগে দিনের বেশকিছুটা সময় ব্যয় করেন মহারাজ।

মদন শুরু থেকেই ছিল খুব চটপটে আর বুদ্ধিমান। মহারাজও এইরকমই একটি ছেলে খুঁজছিলেন নিজের খাস নফর করবেন বলে। কিছুদিনের মধ্যেই মদন সমস্ত কাজ বুঝে নিল এবং সুন্দরভাবে রাজামশাইয়ের সেবা করতে লাগল। এই চটপটে বুদ্ধিমান ছেলেটির সেবায় সন্তষ্ট হয়ে রাজামশাই তাকে একটি বহুমূল্য পোশাক তৈরি করে দিলেন। সেই দামী পোশাক পরে মদন সবসময় রাজামশায়ের সাথে সাথে ঘুরে বেড়াত এবং তাঁর ফাইফরমাশ খাটত।

মহারাজার তিন রানীর গর্ভে তিনটি কন্যাসন্তান থাকলেও একটিও পুত্র ছিল না। ফলে তাঁর মনে একটু দুঃখ ছিল। মদন বুঝতে পারত মহারাজের পুত্রস্নেহের কিছুটা অংশ সে লাভ করছে।

এইভাবে কিছুদিন কেটে গেল। মদন রাতের বেলা মহারাজের শয্যাগৃহের বাইরেই শুয়ে থাকত যদি তার কোনো দরকার পড়ে এই ভেবে। একদিন মাঝরাতে মহারাজ তাকে ডাকলেন।

মহারাজের ডাকে মদন ঘুম ভেঙে তাড়াতাড়ি শয্যাগৃহের মধ্যে প্রবেশ করল। মদন দেখল পালঙ্কের উপর মহারাজা আর ছোটরানীমা বসে রয়েছেন।

মহারাজ বললেন – মদন তুই ওখানে বস। তারপর ভাল করে দেখবি আমি আর ছোটরানী কি করি।

মদন চুপচাপ মহারাজের আদেশ পালন করল। এদিকে মহারাজ আর ছোটরানী উলঙ্গ হয়ে যৌনসঙ্গম করতে আরম্ভ করলেন।

সেই সময় মদনের নারী–পুরুষের যৌনআচরণ সম্পর্কে কোন জ্ঞান ছিল না। সে অবাক হয়ে দেখতে লাগল মহারাজ ও ছোটরানীমার অদ্ভুত যৌন ক্রিয়াকলাপ।

প্রথমে মহারাজ ছোটরানীর নগ্নদেহটিকে ভাল করে দলাই মলাই করলেন তারপর তার কচি কচি চুলে ঢাকা মিষ্টি স্ত্রীঅঙ্গের মধ্যে নিজের হাতের আঙুল ঢুকিয়ে দিয়ে সুড়সুড়ি দিতে লাগলেন। এরফলে ছোটরানী ভীষন কামুক হয়ে উঠলেন এবং শরীর মোচরাতে লাগলেন। মহারাজ তখন ছোটরানীর সুদৃশ্য যোনিটির উপর মুখ লাগিয়ে চুষতে লাগলেন এবং একই সাথে তাঁর স্থূল এবং দীর্ঘ লিঙ্গটি রানীর মুখে প্রবেশ করিয়ে দিলেন। এইভাবে তাঁরা অনেকক্ষণ পরস্পরের প্রেমে ডুবে থাকলেন এবং সযতনে আনন্দের সাথে পরস্পরের যৌনাঙ্গ লেহন ও চোষন করতে লাগলেন।

এই অদ্ভুত দৃশ্য দেখে মদনের গায়ে কেমন যেন কাঁটা দিচ্ছিল। সে হঠাৎ দেখল তার পুরুষাঙ্গটি নড়াচড়া আরম্ভ করে দিয়েছে। খানিকক্ষণের মধ্যেই সেটি কিরকম শক্ত হয়ে গেল।

মহারাজ এবার ছোটরানীর যোনিতে নিজের লিঙ্গ প্রবেশ করিয়ে পরিপূর্ণভাবে সঙ্গম আরম্ভ করলেন। তাঁর মিলনের দাপটে পালঙ্কটি থরথর করে কাঁপতে লাগল। তিনি বুকের নিচে ছোটরানীর নরম দেহটি এমনভাবে পিষছিলেন যে মদনের মনে হচ্ছিল ছোটরানীমার দেহের হাড়গুলো এবার গুঁড়ো গুঁড়ো হয়ে যাবে। খানিকক্ষণ চরমভাবে ছোটরানীকে ভোগ করার পর মহারাজ তাজা গরম বীর্য ঢেলে দিলেন তাঁর উত্তপ্ত ও কোমল যোনিমন্দিরের ভিতরে। তাঁরা দুজনেই মদনের সামনে কোনো সঙ্কোচ না করে যৌনমিলন করলেন।

মিলন সমাপ্ত করার পর মহারাজ মদনকে বললেন – কি ভাল করে সব দেখেছিস তো। যা এবার। কাল তোকে নিয়ে কাজ আছে।

মদন ফিরে এসে ভাবতে লাগল মহারাজ তাকে কেন এই দৃশ্য দেখালেন আর তার আগামীকালের কাজটাই বা কি ? সে ঘুমোতে চেষ্টা করল কিন্তু চোখ বুজলেই চোখের সামনে মহারাজ আর ছোটরানীমার মধ্যে দেহমিলনের মূহুর্তগুলি ভেসে আসতে লাগল। বিশেষ করে পরমাসুন্দরী ছোটরানীমার অনাবৃত দেহের গোপনাঙ্গগুলির দৃশ্য ভাবতে ভাবতে সে আর স্থির থাকতে পারল না। মিলনরত মহারাজের জায়গায় নিজেকে চিন্তা করে সে কঠিন পুরুষাঙ্গটি হাত দিয়ে ধারন করে হস্তমৈথুন করল।

পরদিন সন্ধ্যাবেলা মহারাজ তাঁর মিত্রদের নিয়ে আসর জমালেন। সপ্তাহে একদিন এই বিশেষ আসর জমত। আসরের বিষয় ছিল যৌনতাকেন্দ্রিক। এখানে সবাই নিজেদের নিত্যনতুন যৌনঅভিজ্ঞতার কথা বলত। যে সওদাগররা বহুদূর দেশের বারবণিতাদের সাথে সঙ্গম করে এসেছে তারা সেই কাহিনী শোনাত। অশ্লীল গ্রন্থাদি এবং কাব্য এখানে পাঠ করা হত এবং নানা দেশের কামসূত্র এবং যৌনবিজ্ঞান নিয়েও আলোচনা হত। কখনও কখনও সুন্দর সুঠাম পুরুষদের ডেকে এনে তাদের সাথে সুন্দরী দাসী বা বারবণিতাদের সঙ্গম করানো হত। মহারাজ যেভাবে তাদের নির্দেশ দিতেন সেভাবেই তারা সঙ্গম করত। সেই দৃশ্য সবাই মিলে বসে উপভোগ করতেন।

সেই দিন আসরের শুরুতেই মহারাজ মদনকে নিয়ে এসে সবার সামনে দাঁড় করালেন। মহারাজ বললেন – মদন তুই গতকাল রাত্রে আমার কক্ষে যা দেখেছিস গুছিয়ে বল। কিছু বাদ দিবি না।

মহারাজের আদেশে মদন ঘরভর্তি লোকের সামনে মহারাজ আর ছোটরানীর রতিক্রিয়ার বিবরন শোনাতে লাগল।

মদনের মত একটি নিষ্পাপ সরল ছেলের মুখে এইরকম দেহমিলনের অশ্লীল বিবরণ শুনে সভার সভ্যরা হাসিতে ফেটে পড়তে লাগলেন। এইরকম মজা আগে কখনও তাঁরা পাননি।

সভ্যরা মদনকে খুঁটিয়ে খুঁটিয়ে আরো অনেক কথা জিজ্ঞাসা করলেন। বিশেষ করে ছোটরানীর দেহের বিষয়ে। মদন সুন্দরভাবেই নিজের মত করে তার জবাব দিল। ছোটরানীর স্তনদুটি যে কত উঁচু আর বোঁটাদুটি যে কেমন জামের মত কালো, তাঁর নিতম্বের উপর যে একটি ছোট জরুল আছে এবং যৌনঅঙ্গটি যে ঘন কালো চুলে ঢাকা তা সভ্যরা মদনের বর্ণনা থেকেই জানতে পারলেন। মদন মহারাজের যৌনক্ষমতা ও দক্ষতারও পুঙ্খানুপুঙ্খ বিবরণ প্রদান করল।

মহারাজও খুব খুশি হলেন কারণ মদন সঠিকভাবেই তাঁর যৌনক্ষমতার বর্ণনা দিয়েছিল।

মহারাজ সুন্দর নারী বা পুরুষ দেখলেই তাদের উপযুক্ত যৌনসঙ্গী বা সঙ্গিনী বেছে নিয়ে উভয়ের মধ্যে মিলন করাতেন। এটা ছিল তাঁর একরকম শখ। সুন্দর স্বাস্থ্যোজ্জ্বল ও সুঠাম দুটি নারীপুরুষের মধ্যে দেহমিলন দেখতে তিনি খুব ভালবাসতেন। তিনি মনে করতেন যৌনসঙ্গম করা আসলে একটি শিল্প। তিনি নিয়ম করেছিলেন তাঁর রাজ্যে যখনই কেউ বিবাহ করবে সেই নববিবাহিত দম্পতিকে বিবাহের সাত দিনের মধ্যে তাঁর সামনে একবার সঙ্গম করতে হবে। মহারাজের সামনে সফলভাবে সঙ্গম করলে তবেই তাদের বিবাহ বৈধ বলে গণ্য হত। যদি কোনো স্বামী তার নববিবাহিতা পত্নীকে মহারাজের সামনে সম্ভোগ করতে ব্যর্থ হত তাহলে সেই বিবাহ মহারাজ অবৈধ বলে ঘোষনা করতেন এবং মেয়েটির আবার বিবাহের ব্যবস্থা করতেন। মহারাজের মত ছিল যৌনদূর্বল পুরুষের বিবাহ করা উচিত নয়।

মহারাজার এক বন্ধু বললেন – ওহে রাজা, তোমার ভৃত্যটি তো একেবারে একটি রত্ন। আর দেরি কোর না এর সাথে একটি সুন্দরী যুবতী মেয়ের জোড়া লাগাও। সবাই মিলে দেখি, ভারি মজা হবে।

মহারাজ বললেন – না না এখন নয়। আর কটা দিন যাক। ওর পুরুষাঙ্গ ও অণ্ডকোষদুটি পরিপক্কতা লাভ করুক তারপর ওর উপযুক্ত জুড়ি আমি ঠিক খুঁজে বার করব।

এরপরে পেরিয়ে গেল বেশ কিছু দিন। মদন এখন পরিপূর্ণ যুবক হয়ে উঠেছে। রাজপ্রাসাদের জীবনযাত্রায় অভ্যস্থ হবার সাথে সাথে আরো সুন্দর ও স্বাস্থ্যবান হয়েছে সে।
 

Users who are viewing this thread

Back
Top