What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বর্ষা কাহিনী - by sayanrocks

হাই বন্ধুরা, আমি সায়ন। আজ আমার ঘটনাবহুল বর্নময় জীবনের ঘটে যাওয়া ঘটনা গুলোর মধ্যে থেকে একটা ঘটনা আমি শেয়ার করব। ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে উৎসাহ দেবেন। ঘটনাটা আমার কাজিন বর্ষা কে নিয়ে। আগে পরের ব্যাপারগুলো না বলে সরাসরি আসল ঘটনায় আসি। আসলে বর্ষার সাথে আমার সম্পর্ক বন্ধুর মত হলেও ও বেশ কিছু সময়ে আমাকে আঘাত করে মজা পায়। আমি এব্যাপারে ওকে বললেও সবসময় হেসে উড়িয়ে দিত।

আমি ওকে এড়িয়ে যেতে চাইলে ও আরো বেশি করে আমাকে ডিস্টার্ব করত। পদে পদে সবার কাছে আমাকে অপমান না করলে ওর দিন খারাপ যেত এমন মনে হত। এমনকি আমার গার্লফ্রেন্ডের সামনে আমাকে ছোট করে ও মজা নিত। ফলে বিরক্তি ধীরে ধীরে রাগে পরিনত হচ্ছিল। বিয়ের পরে ওর বাড়ি আর শ্বশুর বাড়ি দুজায়গা তেই একই কাজ করত। এমনকি ওর শ্বশুর বাড়িতে আমায় ডেকে অপমান করত। যাইহোক, একদিন ও আমাকে বলল ভাইয়া, আমাকে ২০০০ টাকা দিবি, তোর জিজু বিপদে পড়েছে। আমি দিয়ে দিলাম। পরে দেখলাম সেই টাকা নিয়ে ও পার্টি করেছে। ফলে আমার বাবা মা আমাকে অনেক কথা শোনালো। যাইহোক এরপরেই আমি মনে মনে ওকে শিক্ষা দেওয়ার প্ল্যান করতে লাগলাম।

এবার একটু আমাদের বর্ননা দেই। আমার হাইট ৬ ফিট, ফর্সা, মেয়েরা বলে কিউট অথচ হ্যান্ডসাম। যদিও গার্লফ্রেন্ড হয়না কেউ। কারন লাজুক টাইপ বলে প্রপোজ করতে পারিনা কাউকে। অ্যাথলেটিক না হলেও ফিজিক মন্দ না। আর বর্ষা ৫'৪" ফর্সা। ডানাকাটা পরী না হলেও ফিগার দেখার মত। ৩৪-৩০-৩৬ এর কার্ভি বডি।

সবচেয়ে আকর্ষনীয় হল ওর সুডোল উঁচু খাড়া খাড়া দুটো দুধ। দেখলে মনে হয় বুকের উপর দুটো ছোট ডাব। হাল্কা মেদের আস্তরন দেওয়া পেট। আর তানপুরার মত উঁচু পাছা। যেটা ওদের পাড়ার ছেলে থেকে কাকু সবাই চোখ দিয়ে চাটত। যদিও এই শরীরের পিছনে আমার অবদান ছিল তবে সেকথা অন্যদিন বলব। আর একটা বিষয়ে আমাদের অমিল হল, আমার পুরো মন পড়ায় থাকলেও ওর পুরো মন প্রেম এ ছিল। আমাকে তাই নানা রকম বাঁকা কথা বলত সবার সামনে।

ঘটনায় ফিরি। সেদিন আমার বাবি আর মা যাবে ডাক্তারের কাছে। আর আমি ভাবছিলাম এই সুযোগে বন্ধুদের সাথে একটা জম্পেশ আউটিং করব। হঠাৎ ই বর্ষা এসে হাজির। এদিকে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট ক্যান্সেল করা যাবেনা। ফলে মা বর্ষা কে বলল তুই আজ থাক এখানে। আমরা আসছি সন্ধ্যার মধ্যে ফিরে। সায়ন বাড়িতেই আছে তোরা গল্প কর। বর্ষা ন্যাকামি করে বলল হ্যাঁ বিয়ের পর ভাইয়ার সাথে কথাই হয়না তেমন। আসলে সেই টাকা দিয়ে ঝামেলার পর আমি ওর সাথে কথা বলতাম না।

বাবি-মা চলে যেতেই বর্ষা আমার রুমে আসতেই দেখল আমি রেডি হচ্ছি। ও বলল ভাইয়া কোথাও যাওয়া যাবেনা। আমার আগে থেকেই রাগ ছিল। বললাম আমার যাওয়া লাগবেই। ওকে সরিয়ে দিয়ে বেরোতে যেতেই আমাকে টানতে লাগল। না পেরে এক ধাক্কা দিয়ে ফেলে দিতে গেলে বিছানায় আমিও টাল সামলাতে গিয়ে ওকে ধরতে গেলাম ফলে ও আমার উপরে এসে পড়ল। আমি আরো রেগে গেলাম। তারপর হঠাৎ ভাবলাম আজ বাড়িতে কেউ নেই।

এই সুযোগে মাগীটা কে এমন শিক্ষা দেব যে অপমান করার ইচ্ছে টা যাবে ওর থেকে। আমি বললাম তবেরে! বলেই এক ঝটকায় ওকে আমার নীচে ফেলে দিয়ে ওর উপরে উঠলাম। ও বুঝে গেল আমার উদ্দেশ্য। বলল না ভাইয়া! আমার বিয়ে হয়ে গেছে। এসব আর না! আমি বললাম মাগী আমাকে অপমান না করলে তোর দিন চলেনা তাইনা আজ দেখ তোর কি হাল করি! এই বলেই ওর হাত দুটো চেপে ধরতে গেলাম কিন্তু ও আমাকে ঠাস করে একটা সপাটে চড় মারল। বলল, তোর মত কুত্তা কে অপমান করা আর না করার কি আছে। তোকে তোর গার্লফ্রেন্ড অব্দি কুত্তাই ভাবে তাই তোকে ছেড়ে গেছে । রাগ আরো বেড়ে গেল।

আমার মুখ রাগে লাল হয়েছে সেটা আমিও বুঝতে পারছিলাম। একটানে ওর শাড়ির আঁচলে টেনে নামিয়ে দিলাম। ও যেই হাত দিয়ে ঠিক করতে গেল আমি হাত দুটোকে শক্ত করে দুদিকে টেনে ধরলাম। আমার মুখের দিকে থুতু দিল ও। আমি মুখ সরিয়ে নিলাম। আমি বললাম দেখ অপমান করেও শান্তি পাসনি। আজ আবার করলি আর মারলিও। আজ তার শাস্তি তোকে দিবই। বলেই ওর গলায় মুখ নামালাম।

বর্ষাকে কিভাবে উত্তেজিত করতে হয় সেটা আমার জানাই ছিল। ফলে ২ মিনিটেই বর্ষার প্রতিরোধ কমে গেল। ওর হাতটা ছাড়তেই আমার মুখটা তুলে ওর ঠোঁট তা আমার মুখে পুরে দিল আর আমাকে জাপ্টে ধরল। অবশ্য আমি শুরুটা এভাবে করলেও মনে ছিল কষ্টই দেব ওকে। একটু পরে মুখ ছেড়ে বলল চুদে তুই আমাকে হারাতে পারবি না কারন এখন আমি বিবাহিত। আমি হেসে বললাম দেখাযাক। ওর বুকের দিকে হাত আগাতেই বলল দাঁড়া। নিজেই ব্লাউজের বোতাম খুলে দিল। দেখলাম ভিতরে ব্রা টা ফুলে যেন আমাকেই ডাকছে।

আমি ওকে বসিয়ে দিয়ে ব্লাউজ টা টান মেরে ছুঁড়ে ফেলে দিলাম। তারপর হ্যাঁচকা টানে দাঁড় করিয়ে ঘাড়ে চুমু দিতে লাগলাম আর হাত দুটো পেট আর ওর গভীর নাভিতে খেলা করতে লাগল। এটাও জানি ও এটা সবচেয়ে পছন্দ করে। উহ আহ! করে শিতকার শুরু করল বর্ষা। যেই দেখলাম সুখ পাচ্ছে অমনি খুব জোরে ব্রা সমেত মাইদুটো টিপে ধরলাম।

ককিয়ে উঠল বর্ষা। আর আমিতো তাই চাই। হাত সরিয়ে দিতে গেল। কিন্তু আমার সাথে গায়ের জোরে পারল না। আমি শুধু একটু আলগা করলাম। তারপর আসতে আসতে হাত বুলিয়ে ওর শাড়ির বাকি টা আর শায়া খুলে দিলাম। দেখলাম ওর চোখে জল চলে এসেছে। তবে আমার এটা দেখে মনে হল যাক মাগীটাকে সেক্স এর আনন্দ আর ব্যাথা দিয়ে একটু হলেও কাঁদিয়েছি। কিন্তু জানি ও শোধ নিতে চাইবে। সুযোগ দেবনা। এদিকে একটা হাত তখন ওর ক্লিন সেভড গুদে হাত বোলাচ্ছে।

বর্ষা আমার অভিসন্ধি বুঝে বলল ভাইয়া ক্ষমা কর আমাকে আদর কর কিন্তু এমন কষ্ট দিস না যাতে আমি উঠে বসতে না পারি। এবার বললাম, মাগী আমার সাথে পাঁয়তার? রেপ করলেও কেউ আজ বাঁচাবেনা তোকে। চুপচাপ যা চাইব কর। এই বলে বললাম আমার বাঁড়া চোষ খবরদার আমার বাঁড়াতে দাঁত বসাতে আসবি না। তাহলে তুই ভাবতেও পারবি না আমি কি করব। ও আমার মুখ দেখে ভয় পেল মনে হয়। চুপচাপ বাঁড়া টা মুখে পুরল। কিন্তু আমার ৬.৫ ইঞ্চি লম্বা আর মোটা বাঁড়া ও পুরোটা নিতে পারেনা।

খানিক চোশার পর আমি ইচ্ছে করেই ওর মাথাটা চেপে ধরলাম। বাঁড়াটা অনেকটা ঢুকতেই ও অক অক করে উঠল। আমি ছেড়ে দিতেই দেখলাম লালা গড়াচ্ছে বাঁড়া দিয়ে আর ও হাফাচ্ছে। চোখে আবার জল। জানে বেশী কথা বললে আরো অত্যাচার হবে তাই চুপ করে রইল। ওদিকে আমি ব্রা টা ধরে জোর করে নামিয়ে মাই দুটো বের করলাম।

দেখলাম লাল হয়ে উঠেছে মাইদুটো। আমার টিপুনিতেই যে এই হাল তা ভালোই বুঝলাম। একটু আরাম দেব ভেবে ওর দুধ চোষা শুরু করলাম। প্রথমে চুপ থাকলেও একটু পরেই রেস্পন্স করল আর শিৎকার শুরু করল আহ আহ আআআআ করে। আমি মাঝখানের ছোট্ট বোঁটা টাকে না চুষে লালচে বৃত্তের বর্ডার ধরে জিভ চালালাম। ও হিসহিসিয়ে উঠল আর বারবার মাথা চেপে ওর বোঁটা টা মুখে পুরে দিতে চাইল কিন্তু আমি ওকে আরো জ্বালানোর জন্য মাইয়ের বাকী অংশে জিভ চালিয়ে ওকে পাগল করে তুললাম।

শেষে ও গায়ের জোর দেখাতে লাগল। আমি বোঁটা টা মুখে পুরে ওকে শক্ত করে চেপে ধরে জোরে জোরে চুষতে লাগলাম আর ঘর টা ভরে উঠল ওর উম্মম আহ্হ, উফফফ চিৎকারে। আস্তে আস্তে এক্টু কামড় দিতেই ও ছিটকে ছিটকে উঠতে লাগল। খানিক পরে আমি ওকে ছেড়ে শুইয়ে দিলাম। ও তখন হাফাচ্ছে। ওর খাড়া খাড়া দুধ দুটো হাপরের মত ওঠা নামা করছে।

বললাম কিরে তোর সম্পত্তি তে কি জিজুর ইন্টারেস্ট নাই। ও একরাশ বিরক্তি ভরে বলল, ওই বোকাচোদা জানোয়ার টা তো এসেই খালি ফুটোতে ধন গোঁজার তাল করে আর দুচার বার ঠাপিয়েই পিচিক পিচিক করে স্টোর খালি করে নেতিয়ে পড়ে। আমি উপোসী শরীর টা নিয়ে ছটফট করি নয়ত স্নান করে ঠান্ডা হই আর ও নেতিয়ে পড়ে ঘুমায়।

ভাবলাম ওকে বেশিক্ষন সময় দিলে ইমোশানাল হয়ে চোদার মজাটাই মাটি করবে। তাই আর সুযোগ না দিয়ে প্যান্টি টা নামিয়েই গুদের উপর হামলে পড়লাম। ক্লিন সেভড গোলাপী গুদ টা ফোলা পাঁউরুটির মত। আমি জীভ টা একদম ভিতরে চালিয়ে টেনে ভগাঙ্কুরে আনলাম। ও দেখলাম পাগল হয়ে উঠেছে সুখে। ২-৪ মিনিটেই ও যেনো আর সহ্য করতে পারলনা।

দিকে বুকটাও ক্রমাগত ওঠানামা করছে। আমি ভেবে নিলাম আর দেরী না। এবার চরম কাজ। এক হ্যাচকায় বিছানার ধারে টেনে এনে দুটো পা কে দুদিকে সরিয়ে দিলাম। আর তারপরেই গুদে সেট করলাম বাঁড়া। বর্ষা চোখ বন্ধ করে অপেক্ষা করছে। আমি পাদুটোকে দুদিকে টেনে ধরে দিলাম একটা গায়ের জোরে ঠাপ। আআআআ! করে চেঁচিয়ে উঠল ও।

আমি বললাম, চুপ মাগী, বরের চোদা খেয়েও এত চেঁচানোর কি আছে। বর্ষাও বলে উঠল, বোকাচোদা এত্ত জোরে ঠাপায় না বর। আর তোর মত অত লম্বা চওড়া ও না। না শরীরে না বাঁড়ায়। আমাকে যা বলল তাতে আন্দাজ করলাম 4.5 ইঞ্চি বাঁড়া হবে। এই মাগীকে ওইটুকু বাঁড়ায় কাবু করা যায়না।

ওদিকে আমি আর না ভেবে তেড়ে পিস্টন চালানোর মত ঠাপ দিতে লাগলাম আর বর্ষাও মাগোও, উফফ, আহ্, ঊউউ, এইসব বলে চেচাতে লাগল। কিছুক্ষনের মধ্যেই ও সামলাতে না পেরে কলকল করে জল ছেড়ে নেতিয়ে পড়ল। এবার ওকে তুলে নিলাম আমার উপর। বুকে শুইয়ে কয়েকটা ঠাপ দিতেই আবার ওর সেক্স চড়ে গেল।

আমার বাঁড়ার উপর ও ওঠানামা শুরু করল। আর আমি দেখতে লাগলাম ওর মাইয়ের নাচ। একটু পরেই দুই হাতে মাই চেপে ভর্তা বানানো শুরু করলাম। আর থাকতে পারল না। জোড়া আক্রমনে জল খসিয়ে দিল ও। আমি কিন্তু ছাড়ার পাত্র না। ওকে টেনে তুলে ডগি স্টাইলে বসিয়ে দিলাম। তারপর পিছন থেকে ব্রা এর পিঠের হুকের কাছটা ধরে গুদে আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে টেনে ধরে চুদতে লাগলাম।

কিন্তু ও টাল সামলাতে পারছিলনা ধকলে। আমি এবার ওর লম্বা চুল ধরে ঠাপানো শুরু করলাম। আবারো জল খসালো ও। বোঝাই যাচ্ছে ক্লান্ত হয়ে পড়েছে একেবারে। কিন্তু আজ আমি অসুর। রাগ মিটিয়ে চুদব ভেবে রেখেছি। ও হাফাতে হাফাতে বলল ভাইয়া প্লিজ ছেড়ে দে। রাতে আবার করিস। আমি হেসে বললাম দাঁড়া সোনা আগে আমাকে ঠান্ডা করে দেখা। এই তো বলেছিলি তোকে চুদে ঘায়েল করা যাবেনা। এখনি সব দম শেষ।

বর্ষাঃ- ভাইয়া তুই এতক্ষন করবি ভাবিনি
আমিঃ- কেন তোর বর কি তোকে করেনা?
বর্ষাঃ- ও বোকাচোদা ৫ মিনিট ঠাপিয়ে পিচকিরি খালাস করা মাল। ও কি করবে!

আমি ওকে এবার শুইয়ে ফেলে কাঁধের উপর থেকে পিঠে নামা ব্রা এর স্ট্র্যাপ দুটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ওর উপর শুয়ে মিশনারী পজিশনে আখাম্বা বাঁড়াটা সেট করে মারলাম একটা ভীষন ঠাপ। গুদ তো ভিজে হাঁ হয়ে আছে। একটা পচাত আওয়াজ করে গুদের ভিতর ঢুকে গেল। বর্ষার মুখ দিয়ে কেবল হোঁক করে একটা আওয়াজ বেরোলো। দেখলাম ওর চোখ মুখ সব লাল হয়ে গেছে।

কিন্তু আজ আমি ঠিক করেছি সব রাগ মেটাবো চুদেই। সুতরাং ইমোশান ভুলে অসুরের মত ঠাপাচ্ছি আমি। ওর আর কথা বলার মত অবস্থা নেই। ভাবছে কতক্ষনে ছাড়া পাবে। চুদতে চুদতে ব্রা টা খুলে দিলাম। হাত দুটো ও নিজেই তুলে ব্রা টা খুলতে সাহায্য করল। ব্রা ছুড়ে ফেলে ওর মাইদুটো চেপে ধরে ঠাপাচ্ছি। আমার মাথায় সেক্স যত না কাজ করছে রাগ কাজ করছে অনেক বেশী।

তাই হয়ত এখন মাল আউট হয়নি। এবার একটা মাই মুখে পুরে ওকে ঠাপাচ্ছি। ও কেবল উহ আহ আরো জোরে কর ভাইয়া বলে চেঁচাচ্ছে। মাইতে হাল্কা কামড় দিতেই ওর সেক্স আরো বেড়ে গেল। প্রলাপের মত বকতে লাগল চোদ বোকাচোদা বানচোদ! গায়ের জোরে চুদে যা। লাইসেন্স তো জিজুর তুই ড্রাইভ যেরম খুশী পারিস কর। বুকের মধ্যে পারলে ওকে পিষে ফেলতে ইচ্ছে করল।

আমি বুঝতে পারলাম আমার চরম সময় আসছে। একেবারে শেষে এসে মনে হল এ মাগীর গুদে বির্য দিলে না জানি কি ঝামেলা বাঁধাবে। পিল ও নেই কাছে। সুতরাং আর কটা ফাইনাল ঠাপ গদাম গদাম করে মারলাম। বাঁড়াটা বার করার সময় ওর আবার মাল আউট হল সেটা ওর থরথির কঅরে কেঁপে ওঠা দেখে বুঝলাম। আমি এবার ওর বুকে আর মুখের উপর ফেলতে লাগলাম বীর্য।

এত মাল অনেকদিন আমই ফেলিনি। ওর ঠোঁটে মুখে ভর্তি মাল। বুক দিয়ে গড়াচ্ছে। বর্ষার অবশ্য সেসব খেয়াল নেই। চোখ বন্ধ করে হাঁফাচ্ছে বেচারা। আমিও ওর পাশে শুয়ে পড়লাম। সময় খেয়াল নেই। কেবল এসির গুনগুন শব্দ ছাড়া নিস্তব্ধ ঘর। মনে হয় এক ঘন্টা শুয়ে ছিলাম। বর্ষা জড়ানো গলায় বলল ভাইয়া টয়লেট যাব।

একটু নিয়ে চল। দেখলাম গুদ টা লাল হয়ে ফুলে উঠেছে। মাই দুটোর ও একই অবস্থা। আমিও খুব ক্লান্ত। তবু ধরে তুললাম ওকে। খোঁড়াতে খোঁড়াতে টয়লেট গেল। এবার ফার্মাসী তে যেতেই হবে। নাহলে ও আর সন্ধ্যায় উঠে দাঁড়াতে পারবেনা আর আমিও ধরা খাব। ও আসতেই আমি বাথরুমে গিয়ে হাল্কা গোসল করলাম। ফিরে এসে আমার বিছায় শুতেই আমাকে জড়িয়ে ধরল। বলল ভাইয়া আর কখনো তোকে অপমান করব না। তুই কত দম রাখিস আজ দেখলাম। ক্ষমা কর আমাকে। আমি বললাম আচ্ছা মাফ করলাম। বলল আজ অনেকদিন পর এত ব্যাতগা সত্ত্বেও মনে হচ্ছে আমি পরিপূর্ন।

—-সমাপ্ত—-

ভাল লাগলে কমেন্ট করে উৎসাহ দেবেন। আরো অনেক ঘটনা আছে। লিখব সেসব।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top