What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মা ও বাবার বস – ১ by BittuHore

লাইটটা অফ করে নাইট ল্যাম্পটা অন করে মা বাবার পাশে এসে শুলো। আমি মাঝে। জন্মানোর পর থেকে আমি বাবা আর মার মাঝেই শুই। কোনদিন এর ব্যাতীক্রম হয়নি। ঘুম আসেনি। এসিাও খারাপ। গরমে ঘেমে উঠেছি তিনজনে। ইনভার্টারটাও খারাপ হয়ে পরে আছে বেশ কয়েকদিন। ঘুম আসছিল না। চোখ বুজে মা বাবার কথা শোনার চেষ্টা করছিলাম।

মা: তোমাকে আজ একটু বেশীই চিন্তিত লাগছে! কেন গো? কিছু হয়েছে না কি?
বাবা: ছেলে ঘুমিয়েছে?
মা: হ্যাঁ অনেকক্ষণ আগেই শুয়ে পড়েছে। কিন্ত্ত তুমি এত চিন্তিত কেন??
বাবা: মনে হয় এবারও রাস্তার প্রোজেক্টটা ধরতে পারলাম না।
মা: কেন? তুমি তো সব থেকে কম দামে করে দেবে বলেছিলে?

বাবা: হুম। তা তো বলেছিলাম। কিন্ত্ত আমার বসটা না খুব হারামি জানো তো! শুধু টাকা চেনে টাকা এত্ত টাকা কোথায় পাবো বলো তো ? প্রোজেক্টটা পেতে! আমাদের ব্যাঙ্কে তো তেমন ব্যালেন্সও নেই।
মা: তা প্রোজেক্টটা ধরলো কে??
বাবা: এখনো কাউকে দেয়নি তবে মনে হয়, বসের পার্সোনাল সেক্রেটারি। শেফালী। ওর বর কে দেবে।
মা: কত দিয়েছে??
বাবা: কি আবার দেবে সারাদিন তো বরের কোলে চেপে আছে!
মা: ও: তা তোমার বস মুসলিম না??

বাবা: হুম মুসলিম! তবে ওর দুটো নেশা টাকা আর হিন্দু বাড়ির বৌ। এই দুয়ের জন্য ও কোটি কোটি টাকা উড়িয়ে দেবে।
প্রজেক্টটা ধরতে পারলে কিছু লাভ হত। বাবুর ইংলিশ মিডিয়ামে যা খরচ। জিনিসের যা দাম বাড়ছে।
মা: তো শেফালির বর তো প্রোজেক্ট পেতে নিজের বৌকে ইনভেস্ট করছে। তো তুমিও করো!

বাবা: ছিঃ কি যে বলো তুমি? বলি তোমার মুখে কি কিছুই আটকায় না? স্বামী হয়ে ওরকম লম্পটের হাতে তুলে দেবো নিজের বৌ–কে আমার তো নরকেও ঠাঁই হবে না।

মাঃ আর কোনও রাস্তা আছে কি তোমার কাছে? এই তো বললে খরচ চালানো মুশকিল হয়ে পড়ছে দিন কে দিন। তাহলে? আমি তো বলে দিলাম বাপু এরকম বেশী দিন চললে আমি আর তোমার সাথে নেই। তুমি থাকো তোমার ব্যবসা নিয়ে আমি চললাম ছেলেকে নিয়ে। কিসের পুরুষ–মানুষ তুমি যখন খাওয়াতে–পরাতে পারবে না তখন বিয়ে করেছিলে কেন? আমার জীবনটাকে জ্বলিয়ে পুড়িয়ে এক্কেবারে ছাড়খার করে দিলে তুমি আচ্ছা আমার কথা না হয় বাদই দিলাম আর সাথে এই বাচ্চাটার ভবিষ্যত তার কি হবে? ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলল মা।

বাবাঃ (খানিক ভেবে) তুমি রাজি?? ওর সাথে করতে?
মা: রাজি না হবার কি আছে? এমনিও বাবু হবার পর তোমার আমার মিলন হয়নি। তোমার বসকে খুশি করে দিতে পারলে যদি সংসারের কিছু হাল ফেরে তো ভালোই। দাও তোমার বসের নম্বর টা দাও।
বাবা: আসলে জানোতো বসেরও না তোমাকে ভাল লাগে! কিন্ত্ত আমি কি করে তোমাকে ব্যবসার জন্য বসের বিছানায় পাঠাতে পারি। তাই বলতে পারিনি।

মা বাবার ফোন থেকে নম্বরটা বের করেবাবার বসকে ফোন দিল। দুবার রিং হতেই ওপার থেকে "কি মোহন তোমার বৌ রাজি?? খুশি করলে তোমার প্রমোশাণ আর প্রজেক্ট দুই পাবে" বুঝলাম মা হিন্দু ব্রাহ্মণ বাড়ির বৌ হলেও বাবার বসের মত নারীখাদক মুসলিমের সাথে শুতে রাজি।

মা: নমস্কার স্যার, আমি প্রতিভা মোহনের বৌ বলছি, আ–আ–আমি সব শুনেছি ওর কাছ থেকে আমি রাজি। কাল রবিবার আপনি আসতে পারেন।

তারপর কি কথা হল আমার আর মনে নেই। ঘুমিয়ে পরেছিলাম।
পরদিন সকালে বসের ফোন। সন্ধ্যায় আসছে।
সারাদিনে আর স্পেশাল কিছু হল না। সন্ধ্যা বেলায় মা একটু সুন্দর করে বাঙালি বৌয়ের মত সাজলো। আমাকে তাড়াতাড়ি করে খাইয়ে ওপর ঘরে শুইয়ে দিল। বাবা মাও তাড়াতাড়ি খেয়ে নিল সেদিন।

একটু বাদে একটা গাড়ি এসে থামল। ওপর ঘর থেকে দেখলাম গাড়ি থেকে মাঝ বয়সী ৪৫ বছরের দশাসই কালো অসুরের মত শরীর শিম্পাঞ্জির মত মুখ নিয়ে নামলো, বুঝলাম এই বাবার বস। পরণে গেঞ্জি আর লুঙ্গি। চোখে সুরমা। মাথায় ফেজ় টুপি। লোকটার চুল দাড়ি লাল। বাড়িতে ঢুকতেই বুঝলাম লোকটা ভরপুর আতর মেখে এসেছে। চোদনা বাড়িতে ঢুকতেই আতরের গন্ধে পুরো ম–ম করছে গোটা বাড়িটা।

এসেই বাবাকে দেখে বললো "তা তুমি আর বাড়ি বসে কি করবে তোমার বৌ তো আজ রাতে আমার বৌ, তুমি আমার গাড়ি নিয়ে যাও অফিসটা খুলে কিছু প্রোজেক্টের কাজটা কিছুটা এগিয়ে রাখ। তোমার বৌ আজ খুশি করতে পারলে কালকেই প্রোজেক্টটা ফাইনাল করে দেব তোমার জন্য।
বাবা হাত কচলে বললো "বস প্রোমোশানটা?"

বস বললো "ওটা তোমার বৌ যদি ওর হিন্দু ব্রাহ্মণ পেটে আমার বনেদী মুসলিম সন্তান নেয় তাহলে করে দেব" "তোমার ফুলের মত ডবকা বৌয়ের ওপর আমার অনেক দিন থেকেই নজর ওর পেট করে দেবার ইচ্ছে আমার বহুদিনের।"
মা এতক্ষণ চুপ করে ছিল বাচ্চা নেবার কথা শুনে একটু ইতস্তত করছিল।

কিন্তু এর মধ্যে বাবা বলে বসলো আমরা রাজি আপনি যদি বাচ্চার খরচ দেন আমার বৌ জন্ম দিতে রাজি।
আমি তাহলে আসি! মার দিকে তাকিয়ে বাবা বললো "প্রতিভা এখন আমার ভবিষ্যত এখন তোমার হাতে…" বলে বাবা চলে গেল।

এইখানে আমার মায়ের একটুখানি বর্ণনা দেয়া দরকার। আমার মা একজন বাঙালি হিন্দু ব্রাহ্মণ গৃহবধূ। বয়স প্রায় ৩৬ , হাইট প্রায় ৫ফুট ৩ ইঞ্চি, শেপ ৩৬–৩২–৩৬। সুন্দরী ফর্সা! নাভীর নীচে কাপড় পরে। তলপেটে হালকা চর্বি মাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফর্সা পেটের মাঝে নাভীটা যেন বড় একটা কালো এবং সুগভীর । আমার মতো গোটা একটা বাচ্চা ছেলের নুনু পুরো ঢুকে যাবে মার নাভীতে। ডবকা বাতাবি লেবুর মত মাই আর তানপুরার মত পাছা দুলিয়ে যখন মা যখন রাস্তা দিয়ে হেটে যায় কমপক্ষে রাস্তাঘাটের সব পুরুষ হা করে মার বুক আর পোঁদের দিকে তাকিয়ে থাকে। আর দুধ আর পোঁদের দোলা দেখে।

আমি আসতে আসতে সিঁড়ির কোনে এসে দাঁড়ালাম। মা বসকে সোফায় বাইরের দরজায় তালা লাগিয়ে দিয়ে এল। তারপর বললো আপনি বসুন আমি আমি আপনার জন্য খাবার নিয়ে আসি। মা রান্না ঘরে চলে গেল। কিছুক্ষণ পর লাল রঙের বিকিনি পরে মা রান্নাঘর থেকে বেরিয়ে এল। এক প্লেটে চানাচুর আর ডিমভাজা অন্য হাতে মদ আর গ্লাস।

বিকিনিতে মাকে বিভৎস সুন্দরী লাগছিল। ফরসা পেটের মাঝে নাভীটা আর কামানো বগলের পাশ দিয়ে ফরসা লাউয়ের মত মাই দুটোর সাইড গুলো দেখা যাচ্ছিল। বিকিনির প্যান্টি দিয়ে যেন মার পাছা ধরে রাখা যায় না। তানপুরার মত পাছা প্যান্টির দু সাইড দিয়ে বেরিয়ে আছে।
লোকটা মার রূপ দেখে বলে উঠল
"ইনশা–আল্লাহ কি রূপ তোমার, যেন ডানা কাটা পরী"

মা লোকটার সামনে ঝুকে পরে গেলাসে মদ ঢেলে দিল। ওই বিকিনি দিয়ে মায়ের সেই মাইটাকে যেন বেঁধে রাখা যায় না। যেন বিকিনি ছিড়ে মাই দুটো ঝুলে পরবে।

বাবার বস মানে চাচা মার হাত ধরে নিজের কোলে নিয়ে বসালো। মার একটু লজ্জা লাগছিল কোলে বসতে তাও বাধা দিল না। মা দুহাতে লাল নেল পালিশ পড়েছে। ঠোঁটা ডিপ লাল লিপস্টিক চোখে কাজল দিয়েছে। কপালে মোটা করে সিঁদুর পরেছে। এককথায় মাকে অসাধারণ সেক্সি লাগছে। চাচা বা হাত দিয়ে মার পেটটা আঁকরে ধরে নাভীর মধ্যে আঙুল চালাচ্ছিল। সিড়ির ওপর থেকেই বুঝলাম চাচার ধোন খাড়া হয়ে গেছে মাকে পেয়ে। লুঙ্গিটা তাবুর মত উঁচু হয়ে আছে।

চাচা এবার মাকে টেনে এনে নিজের কোলে বসালো। তারপর এক হাতে মদের গ্লাস নিয়ে মাকে বললো পেগ বানিয়ে দিতে। মা চাচার কোলে বসেই পেগ বানাতে লাগল। গ্লাসে বরফ দিয়ে তার ওপর মদ ঢাললো। চাচা একটা বরফ মুখে নিয়ে মার পিঠে পেটে ঘষতে শুরু করে দিল। এই আকস্মিকতায় মা যেন কেমন কেঁপে উঠল ঠান্ডায়।

চাচা মার হাতে খেতে চায়। মা চাচাকে হাতে করে মদে চুমুক দেওয়াচ্ছিল আর মুখে করে চাট নিয়ে চাচার মুখে দিচ্ছিল এই ভাবে দিতে গিয়ে দুজনের ঠোঁটে ঠোঁটে ঘষা লাগতে লাগল।

চাচা এবার নিজের টুপি খুলে রাখলো। গেঞ্জি টাও খুলে রাখলো। তারপর মাকে বললো ব্রাটা খুলে নিতে। মা বললো আপনি খুলে দিন। চাচা মুখ দিয়ে মার ব্রার ফিতেতে টান দিতেই তরমুজের মত দুটো মাই ঝুলে পরলো চাচার মুখের কাছে। বোঁটাগুলো খয়েরি বোঁটার চারপাশটায় খয়ড়ি অংশটা অনেকটা জুড়ে নয়। যেটা ম্যানা দুটোর সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।

চাচার মুখ থেকে বেরিয়ে এল "আলহামদুলিল্লা" ওফ কি মাই তোমার যেন দুধের ফ্যাক্টারি। দুহাত দিয়ে দুমাই টিপে ধরলো। মাগো করে উঠল মা। চাচা আরও জোরে টিপে ধরলো মা চাচার হাত দুটো চেপে ধরলো। মার অত বড় মাই দুটো ও চাচা একহাতে ধরে ফেলছিল। মার বুক থেকে যখন হাত সরালো চাচা মার ফরসা মাই দুটোতে আঙুলের ছাপ পরে গেছে।

আপনি খুব হিংস্র জানেন তো বলে উঠলো মা। চাচা মায়ের মাইয়ে মদ মাখাতে মাখাতে বললো এবার চুষে ঠিক করে দিচ্ছি। মাইয়ে মদ মাখানো শেষ হলে মার মাই চোষা শুরু করলো।

প্রথমে একটু গুই গাঁই করলেও নিজের মাইয়ের বোঁটায় চাচার মুখের তীব্র চোষণ সুখে মা ক্রমশ নিস্তেজ হয়ে পরছিল। একটু পরে মা সুখে আর উত্তেজনায় একবারে কাহিল হয়ে পরতেই চাচা মায়ের প্যান্টির দড়ি খোলার দিকে মন দিল। চোষণ সুখে কাতর মা খেয়ালই করলো না চাচা কখন প্যান্টির গিট খুলে ফেলেছে। একটু পরেই চাচা মায়ের প্যান্টি খুলে নিয়ে সেটা দিয়ে নিজের মাথা মুখ বুকের ঘাম মুছতে লাগলো। চাচা সুযোগ বুঝে হাত রাখলো মার দু পায়ের ফাঁকে। মার গুদ পুরো কামানো। গুদের পাপড়ি দুটো হালকা খয়ড়ি। ভেতরটা পুরো গোলামি। নির্লোম পুরোপুরি কামানো। চাচা হাতের আঙুলের ডগা মার গুদের প্রবেশ মুখে সুড়সুড়ি দেওয়া শুরু করতেই মা থরথর করে কাঁপতে শুরু করলো। মা চাচা কে জড়িয়ে ধরে বললো "আর এখানে নয় ঘরে চলুন। ঘরে গিয়ে যত খুশি করুন আমি বাধা দেবো না"!
 

Users who are viewing this thread

Back
Top