What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বাবা ও সৎ মায়ের ভালোবাসা-১ by Kamdev03

আমার নাম অমিও।আমি আমাদের পরিবারের বড় ছেলে।আমার বয়স ১২ বছর।আমরা তিন ভাই দুই বোন ৪ জনই আমার সৎ ভাই-বোন,কিন্তু আমি ওদের আপন ভাই বোনের মতোই দেখি। আমার সবচেয়ে ছোট বোনের বয়স ১ বছর।আমার বাবা অনেক ধনী একজন মানুষ।আমার বাবা আমার দাদার একমাত্র ছেলে,আমার দাদা সুতার ব্যবসা করে এতোটাকা কামিয়েছেন যে আমার বাবার যদি ১৫টা বিয়ে করে এবং ৫০টা বাচ্চাও যদি হয় তাদের তবে তারাও ২০০বছর আরামসে খেয়ে যেতে পারবে!দাদার মৃত্যুর পর,বাবা একটা অফিসের মতো করে নানান লোক কাজে লাগিয়ে দিয়ে নিজে ঘুরে বেড়াতো আর মাসে ৭দিন অফিস-ব্যবসা এগুলোর জন্য সময় দিতো!আমার মা মারা যায় যখন আমার ৪বছর।

কি এক অসুখে দুদিনের জ্বরে মারা গেলো মা।বাবা মাকে অনেক ভালোবাসতেন।মা হঠাৎ করে মারা যাবার পর বাবা একেবারেই অন্যরকম হয়ে গেলেন,আগে অফিসে তাও যেতো কিন্তু তখন আমাকে ছেড়ে বাড়ির বাইরেই যেতো না।আর রাতের বেলা মদ খেতো।বাবা আগের থেকে অনেক আদরে আমাকে রাখতো।এমনেই চলছিলো তারপর আমার যখন ৫ হলো বয়স বাবা মদ খাওয়া কমিয়ে দিলো কাজেও মন দিলো,ব্যবসা ভালো হতে থাকলো,আর আমাকে আদর করা একটুও কমালো না।

স্বাধীনতা পেলাম একটু বেশীই,সেজন্য হলিউডের সিনেমার এ্যাডাল্ট সিনগুলো দেখে সাড়ে পাঁচ বছর বয়সে আমার সেক্স সম্বন্ধে মোটামুটি ধারণা হয়ে যায়!আমার যখন ছ'বছর বয়স তখন দেখি আমার বাবা হঠাৎ একদিন আমার সৎ মাকে বিয়ে করে নিয়ে এসেছে!সৎ মাকে দেখেতো আমার চোখ ছানাবড়া!উনার চোখ গুলো ছিলো খয়েরী ররঙের।গায়ের রং চাপা ফর্সা এবং টকটকে লাল ঠোঁট,একটু স্বাস্থ্যবতী,কিন্তু লম্বায় ৫ফুট ৯ইঞ্চি হওয়ায় স্বাস্থ্যটা তাকে সেক্সীতে পরিণত করেছে।

সৎ মায়ের দুধ দুইটা ছিলো বড় ডাবের মতো বড় এবং টাইট, পাছাটা ছিলো অনেক বড় প্রায় ৪০ কি ৪২ সাইজের,আর পাছাটা দেখলে মনে হতো তিনি পাছাটা উঁচু করে আছে!দেখলাম আব্বা ছোট মার পাশে দাড়িয়ে ছোট পাছায় শাড়ির নিচ দিয়ে হাত বুলাচ্ছে!আমার সাথে পরিচয় করায় দিলো বললো "বাবা তোমার ছোট আম্মুকে নিয়ে আসছি,তোমার একলা থাকতে কষ্ট হয়, এখন থেকে তোমার ছোট মা আর তুমি মিলেমিশে থাকো।কিছুদিন পর তোমার ভাই অথবা বোন হবে,তখন আরো মজা হবে!"

আমি খুশি হয়ে বললাম "আমি জলদি চাই জলদি।"

বাবা ছোট মায়ের দিকে এমনভাবে তাকালেন যেনো তার শাড়ি খুলে এখনই তাকে চুদে দিবেন!ছোট মা আব্বার তাকানো দেখে ভয় পেয়ে গিয়েছিলো সেটা কাটানোর জন্য আমাকে বললো "বাবু,তুমি আম্মু-ই ডেকো,ছোট আম্মু ডাকার দরকার নেই।"এই বলে ছোট মা আমাকে তার পাশে টেনে নিয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো।

দেখলাম, আব্বা ছোট মায়ের কথায় নিশ্চিন্ত বোধ করে একটু খুশিই হলো!আমিও খুশি হলাম এবং তখনই বুঝে গেলাম ছোট মা আমাকে আমার আপন মায়ের মতোই ভালোবাসবে।

তো রাতে ছোটমা সেলোয়ার কামিজ পড়াতে ছোট মায়ের রূপ আরো ভালো করে দেখতে পেলাম,অনেক লম্বা সুডৌল মসৃন দুটো রান ছোট মার।এই রান দুটো কাপড় পড়া অবস্থায় দেখলেই যে কারও বাড়ায় মাল হুর হুর করে ঝরবে।ছোটমার দুধগুলো যেনো ফেটে বেরিয়ে পড়তে চাইছে আর উঁচু পাছাদুটো যেনো কোনো বাড়াকে ডাকছে "আয় আয়,আমার ভেতরে ঢুকে যা!"

দেখলাম ছোট মা অনেক স্বাভাবিক ভাবেই ময়নার মা'র কাছ থেকে সবকিছু জেনে টেনে নিলো কাজের লোক কজন, কে কোন কাজ করে এইসব।তারপর ময়নার মা টেবিলে খাবার দিয়ে দিলে তাকে চলে যেতে বললো!বাবা দেখি ছোট মায়ের দিক থেকে চোখ সরায় না।বাবা আর ছোট মা পাশাপাশি বসেছে।

বাবা দেখি আমার সামনে-ই খেতে খেতে ছোট মা'র দুধ থেকে পেট পর্যন্ত হাতাতে থাকে উপর নিচ করে।মনে করছিলো আমি হয়তো বুঝবো না।ছোট মা লজ্জায় শেষ হয়ে যাচ্ছিলো কিন্তু কিছু বলছে না বাবাকে। এক সময় দেখি বাবা হাতের চামচ নিচে ফেলে দিলো, চামচ উঠবার সময় দেখি ছোট মা'র বগলের নিচে দিয়ে মাথা ঢুকিয়ে মা"র ডান দুধে বাবা একটা কামড় দিলো!ছোট মা চমকে উঠে চিৎকার করতে গিয়েও সামলে নিলো নিজেকে।ছোট মা বাবার হাত থেকে বাঁচার জন্য আমার দিকে তাকিয়ে বললো "কি বাবা তুমি ভাত নিয়ে বসে আছো কেনো?আচ্ছা আমি তোমাকে খাইয়ে দিই কেমন?"

এই বলে আমার পাশের চেয়ারে বসে আমাকে খাইয়ে দিতে লাগলো আর ওইদিকে বাবা উশখুশ করতে লাগলো!

এরপর ছোটমা আমাকে খাওয়া দাওয়ার পাট শেষ করে আমার রুমে বিছানায় শুইয়ে দিলো আমাকে,আমি বললাম "গল্প শুনবো আম্মু!" ছোট মা গল্প বলতে লাগলো আমি শুনতে শুনতে কখন যে ছোটমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম টেরও পাইনি।মাঝরাত কি ভোররাত সময় ঠিক জানি না, একবার আমার ঘুম ভেঙে গেলো,আমার পাশের ছিলো বাবার, বাবার রুম থেকে শুনতে পেলাম ছোট মা বলছে "এই তুমি কখন ছাড়বে আমাকে?দুধগুলোতো কামড়ে কামড়ে রক্তাক্ত করে দিছো…এই কথা শুনার পরই শুনি ছোট মা ককিয়ে উঠলো "আহ্হহহ" করে।পরে ছোট মা'কে বলতে শুনলাম "এতো জোরে কামড়িয়ো না দুধদুটো, তোমারইতো সম্পদ এইগুলো…আর দুধে কামড়ের সাথে যেই জোরে থাপ দাও তাতে আমার জান বেরিয়ে যায়গো।….এই নিয়ে ৫বার করতেছো আমাকে,আমিতো পালিয়ে যাচ্ছি না…..

এইটুক শুনেই আমি আবার ঘুমে ঢলে পড়লাম।সকালে ঘুম থেকে উঠে অভ্যাসমতো আমি বাবার উকি দিলাম এবং যা দেখলাম তাতে আমার ছোট্ট নুনু দাড়িয়ে গেলো!দেখলাম ,বাবা আর ছোট মা দুজনেই একেবারে ল্যাংটা হয়ে জড়াজড়ি করে ঘুমুচ্ছে।বাবার বাড়াটা ছোট মা"র গুদের ভেতরে ঢুকানো তা বুঝা দেখতে পাচ্ছিলাম।পুরো বাড়াটা দিয়ে গুদ সিলগালা করে রাখা বলে তখন আর ছোট মা'য়ের গুদ দেখতে পারিনি!আরো দেখলাম বাবা ছোট মা"য়ের ডাবের মতো বড় ফর্সা একটা দুধে বোটা মুখে পুড়ে আছে এবং আরেকটা দুধ দুহাত দিয়ে চেপে ধরে আছে।দুধ দুটি আর ছোট মার গলায় বাবার দেয়া কামড়ের দাগ দেখলাম।

এই দেখে আমি সরে এলাম বুঝলাম খেলা হইছে কালরাতে, আমি আজকের রাতের খেলা দেখবোই।বাবা আগে উঠে ফ্রেশ হয়ে কাজে গেলেন,ছোট মাকে দেখলাম ১ঘন্টা পর গোসল করে আসছে,দেখলাম একটু খুড়িয়ে!যা হোক সেদিন রাতে আমার রুম থেকে বাবার রুমের যাবার দরজাটা খোলা রাখলাম।ওইখানে বসে থাকলে তারা আমাকে খেয়াল করবে না,কারণ ও জাগাটায় একটা পর্দা দেয়া আছে।তারপর রাতে আমি আগেই ঘুমিয়ে পড়ার ভান করলাম।ছোট মা আমার কপালে চুমু খেয়ে রুম থেকে বেরিয়ে পড়তেই আমি আস্তে করে দরজাটা খুলে পর্দাটা একটু ফাঁক করে দেখতে লাগলাম,আব্বাদের বেডসহ পুরো রুমটাই ভালো মতো দেখা যায়!দেখলাম,আব্বা একটা হাফপ্যান্ট পরে বিছানায় বসে আছে,ছোট মা দরজা খুলে ভিতরে ঢুকলো,দরজাটা লাগিয়ে দিলো!

আব্বা বলো "কি গো আজ তাড়াতাড়ি ছাড়া পেলে দেখছি!
মা মুখে একটু হাসি নিয়ে বললো "এগুলো মায়ে আদর বুঝলে!"

বাবা বললে "হয়েছে আমার লক্ষী বউ ,এইবার আমার কোলে এসে বসুন দয়া করে, আমার বাড়াটা টাটাচ্ছে আপনার ওই উঁচু পুটকির গরম না পেয়ে!
মা মুখে বললো যাহ অসভ্য!কিন্তু ঠিকই দুধদুটো আরো ফুলিয়ে বাবার সামনে গিয়ে দাড়াতেই বাবা মায়ের বিশাল পোঁদের দাবনা গুলো চেপে ধরে বাবার মুখের কাছে এনে ঠোঁট দিয়ে মায়ের কাপড়ের উপড় দিয়ে মায়ের গুদটাতে একটা জোরে চুমু দিয়ে আস্তে করে একটা কামড় বসিয়ে দিলো,মা শিউরে উঠে বললো "এইভাবে ওখানে কামড়িয়ো না সোনা কালকের,কামড়েই জ্বলতেছে।আর আমাকে তোমার বাড়ায় বসতে দাও এখন একটু,আমার পোঁদটাও তোমার বাড়ার ছোয়া চায়!"

বাবা মায়ের পেটে চকাস চকাস করে দুটো চুমু খেয়ে আম্মাকে বসিয়ে নিলো তার কোলে,বসিয়ে নিয়ে তার বাড়ার উপর আম্মার বিশাল পাছাটা আগে পিছে করতে লাগলো এবং আম্মার লাল ঠোঁটে মরণ চুমু খেতে লাগলো!আম্মার ওড়না ফেলে দিয়ে আব্বা কাপড়ের উপর দিয়েই আম্মার দুধে হাত বুলাতে বুলাতে বলে কাল যখন কামড়েছিলাম দুধুতে তখন খুব লেগেছিলো তাই না?

আম্মা বলো "হ্যাগো লেগেছিলো খুব, তাও তুমি কামড়ানো বা ঠাপানো কিছুই বন্ধ করোনি,কি রকম অমানুষের মতো চুদেছো আমায়!"

"কি করবো বলো দেড় বছর ধরে আমি কাউকে চুদিনি,তোমার মতো ২৭ বছর বয়সী সেক্সি বউ পেয়ে আমার বাড়া ঠিক ছিলো নাগো,জানো অমি'র আম্মু আমার বাড়াটা পুরোটা নিতে পারতো না তার গুদে,আমি অবাক হয়ে গেছি যে তুমি ভার্জিন থাকা আমার এই আট ইঞ্চি মোটা বাড়াটা তোমার টাইট গুদটা পুরোটা নিতে পেরেছে!

আম্মা শুনে লজ্জার হাসি হেসে বলে "আমার এই টাইট গুঁদটা তোমার জন্যই আখাম্বা বাড়াটার জন্য বানানো!"
"আচ্ছা তুমি কি মজা পাও নি?"আব্বা জিজ্ঞেস করে!

"যাহ অসভ্য লোক।আমার স্বামী আমাকে চুদবে আর আমি মজা পাবো না,এ কেমন কথা!তুমি কাল আমায় ন'বার চুদেছো,আর এই ন'বারে আমি কয়বার যে গুদের জল খসিয়েছি আমি জানি নাগো!

এই কথা শুনার পর আব্বা কাপড়ের উপড় দিয়েই আম্মার এক দুধ চাপতে থাকে এবং আরেক দুধে চুমু এবং মৃদু কামড় দিতে থাকে!একসময় আব্বা আম্মার গায়ের কাপড়টা ছিড়ে ফেলে, দেখি আম্মার ব্রা আম্মার ডাবের মতো বড় দুধ দুটো আটকিয়ে রাখতে হিমশিম খাচ্ছে!আব্বা এইবার ব্রায়ের উপর দিয়ে দুধগুলো চুমুতে,কামড়ে এবং হাতের চাপ দিতে থাকলো!আর আম্মা আব্বার গলা জড়িয়ে ধরে আব্বার বাড়ায় তার বিশাল পাছাটা জোরে জোরে ঘষতে লাগলো!আব্বাও তার একটা হাত দিয়ে আম্মার গুঁদটা মালিস করতে লাগলো।

একসময় আব্বা উঠে দাড়িয়ে বললো "সোনা আমার ধোনটা টাটাচ্ছে খুব তুমি একটু চুষে মালগুলো খেয় নাও!আম্মা আব্বার সামনে পায়ের উপর ভর করে হাঁটু ভাজ বসে আব্বার হাফ প্যান্টটা খুলে নিলো।আব্বার বাড়া লাফিয়ে বের হয়ে গেলো,একদম খাড়া আট ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা বাড়া।আম্মা বাড়াটা হাত দিয়ে ধরে ঠোঁটে ছুঁইয়ে খুশি খুশি গলায় বলে "বাড়াটা আজকে একটু বড় বড় লাগছে যে?

"হ্যাগো এক ইঞ্চি লম্বা হয়ে গেছে বাড়াটা তোমার বিশাল পোদের ঘষা খেয়ে!"
আম্মা মেকি রাগ দেখিয়ে বলে "যাহ শয়তান!"

এই বলে আম্মা তার লাল ঠোঁটদুটো দিয়ে বাড়া মুন্ডিটা চুমু খায়, জিহ্বা বুলিয়ে দেয়,মুখের ভেতর নিয়ে জোরে জোরে চুষতে থাকে।অতো বড় বাড়া মুখের ভেতর অর্ধেকটায় যায়!একসময় আব্বা আম্মার মাথা ধরে থাপাতে থাকে ঘন ঘন,তারপর একসময় আহ্হহহ করে আব্বা আম্মার মুখের ভেতর বাড়াটা ঠেসে ধরে,আম্মার দম আটকে মুখ লাল হয়ে গেছিলো তারপরও দেখি আম্মা আব্বার পাছাটা নিজের দিকে চাপ দেয় যাতে আরেকটু বাড়া নিতে পারে।আব্বা সব মাল আম্মার গলার ভেতর ঢেলে দেয়।আম্মা পুরো মাল খেয়ে নেয়।বাড়াটা বের করে আনে আব্বা,আম্মা নিচে বসে কিছুক্ষণ জিড়িয়ে নিয়ে,চাটতে থাকে আব্বার ধোনটা,আব্বা আম্মাকে তুলে নেয় আবার কোলে,আম্মার
"কি কষ্ট হলো খুব?
"হ্যা,একটু হলোই।"

"আস্তে আস্তে ঠিক হয়ে যাবে সোনা।এই বলে আব্বা আম্মার চর্বিহীন ফর্সা পেটে চুমুক দেয়ার মতো করে চুমু খেতে লাগলো,একটা সময় আব্বা আম্মার ব্রা"টা খুলে দিলো তখন আমার চোখকে আমি বিশ্বাস করতে পারছিলাম না আম্মার দুধদুটোকে দেখে!ফর্সা দুধ দুটো বড় শক্ত ডাবের মতোই বড় আর টাইট,এতো বড় দুধ কোনো মেয়েরই থাকে না সচারাচর!আম্মা দুধের বোটাগুলাও বড় বড় আর মোটা। গোলাপী রঙয়ের দুধের বোটা!
"দুধগুলোয় কিন্তু কালকের মতো জোরে কামড়িয়ে নাগো।তুমি কালকে দুধ কামড়ে চুষে অনেকখানি ঝুলিয়ে দিয়েছো!"

আব্বা মুখ নামিয়ে একটা দুধের বোটার নিচের অংশটুকু চুষে ধরেছিলো!ছেড়ে দিয়ে বললো "সমস্যা নাই তোমার দুধ যেনো না ঝুলে যায় সেজন্য আজ ক্রিম নিয়ে এসছি।চোদাচুদি পরে একবার মালিশ করে লাগিয়ে দিবো আর তুমি দুপুরে গোসলের পরে একবার লাগিয়ে নিও!
আম্মা করুণ চোখে তাকিয়ে বলবো "তারপরও দুধ কামড়াবে?"

আব্বা এইবার হেসে দিয়ে বললো "হ্যা তাতো কামড়াবোই কিন্তু আস্তে আস্তে যাতে তুমি আরাম পাও।"

আম্মা খুশি হয়ে এইবার আব্বাকে বুকে চেপে ধরলো আর আব্বা দুই দুধ একত্রে করে আম্মার দুইটা সুন্দর লম্বা মোটা দুধের বোটা ধরে রাম চোষা দিতে লাগলো আম্মা আরামে আহ আহ করে উঠলো,বললো খেয়ে ফেলো দুধ আমার তুমি খেয়ে ফেলো! আব্বা দুধ দুটো চুষতেছে, চুমু দিচ্ছে আর মৃদু কামড়ে বলছে "তোমার দুধ দুটোতে কমছে কম ৫ থেকে ৭ লিটার দুধ ধরবে দিনে!আর অনেকগুলো বাচ্চা এই দুধ খেতে পারবে!"
আব্বা ইতিমধ্যে একহাত দিয়ে আম্মার পাজামাটা খুলে নিয়ে আম্মার প্যান্টির উপর দিয়ে গুদ হাতাতে হাতাতে বললো "আর এই সুন্দর ফোলা গুদটা অনেকগুলো বাচ্চার জন্ম দিতে পারবে!

বাকি অংশ পরের পর্বে!
 

Users who are viewing this thread

Back
Top