What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার মিষ্টি মা ও জেঠু – ১ by BittuHore

আমার নাম তীর্থ । আমি এখন ক্লাস টেন এ পড়ি। আমার বাড়িতে আমি আর আমার বাবা ও মা থাকে। আমার বাবার নাম সুমন ।এখন বয়স ৪০। আর আমার মায়ের নাম হল তানিয়া । বয়স ৩৪। আমার বাবা একটা বড়ো কোম্পানির উচু সিনিয়র পোস্টে কাজ করে। আর আমার মা একজন গৃহবধূ। এবার আমার মায়ের শরীরের একটু বর্ননা দি।

আমার মায়ের দুদের সাইজ মাঝারি ধরনের ওই ৩৩ মতো হবে।পাছা টা বেশ ভারী ও উচু।তবে শরীরের সাথে বেমানান নয়। কোমর সরু ও চিকন মেদ নেই। উচ্চতা খুব বেশি নয় ৫'২" মতো।গায়ের রঙ ভালোই ফরসা। মায়ের মুখটা বেশ আবেদনময়ী বা মিষ্টি। মা সবসময়ই বাড়িতে শাড়ি পড়ে থাকে। আর মায়ের পুজো আজার দিকে খুব ঝোঁক। বেশিরভাগ সময় পুজো আজা নিয়েই থাকে।

এবার আসল ঘটনায় আসি। ঘটনা টা ঘটে আজ থেকে প্রায় ৬ বছর আগে। আমি তখন অনেক ছোটো। ক্লাস ফোর এ পড়ি। একদিন আমার এক জেঠু তার স্ত্রীকে নিয়ে আমাদের বাড়িতে আসেন। তার স্ত্রীকে আমাদের এলাকার একটি ভালো নার্সিংহোম এ ভর্তি করবে বলে।ওই জেঠু রা গ্রাম এলাকায় থাকেন। ওখানে সেরকম কোনো ভালো নার্সিংহোম ছিল না।

তাই আমাদের বাড়িতে আসেন।ওদের আসার পরের দিন বাবা জেঠুর সাথে গিয়ে জেঠিমাকে একটি ভালো নার্সিংহোম এ ভর্তি করিয়ে দেয়। জেঠু একটি ভাড়া বাড়িতেই থাকবে বলছিলেন জেঠিমার সুস্থ হওয়া পর্যন্ত। কিন্তু বাবা ও মা তাকে যেতে দেয় না। তাকে আমাদের বাড়িতেই থাকতে বলে। মা তখন ঘুণাক্ষরেও বুঝতে পারেনি যে জেঠুকে বাড়িতে থাকতে বলে মা নিজের সর্বনাশ নিজেই ডেকেছে।

যাই হোক জেঠু থাকতে রাজি হয়ে যান। এরপর থেকে আমি লক্ষ করলাম যে জেঠু মাকে লুকিয়ে লুকিয়ে দেখতেন। যদিও মা ওই সব কিছুই জানত না। একদিন আমি ছাদে খেলতে গেছি তখন দেখি। জেঠু মায়ের প্যান্টিটা হাতে নিয়ে গন্ধ শুঁকছেন। আমি সামনে যেতেই জেঠু থতমত খেয়ে যান ও আমাকে বলে তুই এখানে কি করছিস।

আমি বললাম আমি তো এখানে খেলতে এসেছিলাম কিন্তু আপনি এখানে কি করছেন আর আপনার হাতে ওটা কি? জেঠু বলে ওই আমি একটু হাওয়া খেতে এসেছিলাম আর তোর মায়ের এইটা নিচে পড়ে গেছিলো তাই আমি তুলে রাখছিলাম।এই বলে তিনি নীচে চলে যান।আর আমি তখন ওইসব কিছু বুঝতাম না তাই ব্যাপারটা অত পাত্তা দিই নি।

এরপর একদিন দেখলাম মা রান্নাঘরে কিছু একটা বানাচ্ছে। ওইসময় জেঠু মাকে গিয়ে চা বানাতে বললেন। মা তারপর জেঠুর জন্যে চা বানাতে লাগল।আর জেঠু আড়চোখে মায়ের সুন্দর শরীর টা উপভোগ করছিলেন। আমাদের রান্না ঘরটি গুমোট মতো হাওয়া বাতাস খেলে না তাই রান্না ঘরের ভেতর টা খুব গরম। যথারীতি মা ঘেমে চান করে গেছিলো।

মার পরনে ছিল একটি সবুজ শাড়ি আর হালকা আকাশি রঙের ব্লাউজ। ঘামে ভিজে যাওয়ার কারণে মায়ের ব্লাউজ টা প্রায় ট্রান্সপারেন্ট হয়ে গেছিলো। আর ভিতরের লাল রঙের ব্রায়ের স্ট্র্যাপ স্পষ্ট বোঝা যাচ্ছিল। কাজ করতে করতে মায়ের আচলটা নাভি থেকে সরে গেছিলো সেই কারণে মায়ের সুন্দর সুগভীর নাভির ফুটো টা জেঠু আর আমি দুজনেই দেখতে পাচ্ছিলাম।

জেঠু কে দেখলাম মায়ের নাভির ফুটো টা দেখে জীভ দিয়ে একবার উপরের ঠোঁট টা চেটে নিল। ঘামে ভিজে গিয়ে মায়ের শাড়িটা তার ভারী পাছাটার উপর টাইট হয়ে বসে ছিল তাতে মাকে আরও সেক্সি লাগছিল। জেঠু তারপর এই সব দৃশ্য প্রান ভরে উপভোগ করে চোখ দিয়ে মার সারা শরীর টা চেটে হাতে চায়ের কাপ টা নিয়ে রান্না ঘর থেকে বেরিয়ে এলো।

এরপর একদিনের কথকথা বাবা কাজে গেছিলো বাড়িতে শুধু মা, আমি আর জেঠু ছিলাম। একটু পর মা বাথরুমে চান করতে ঢুকলো। তখন হঠাৎ করে আমি জেঠুর চিৎকার শুনতে পেলাম। তা শুনে আমি গিয়ে দেখি জেঠু বাগানে পড়ে আছেন। আমার পিছন পিছন মাও এলো।মার পরনে একটি বাথরোব ছিল। মা এসে জেঠুকে বলল দাদা আপনি পড়লেন কি করে?।

জেঠু বললেন পা পিছলে পড়ে গেছেন আর তার পায়েও নাকি লেগেছে উঠতে পারছেন না। মা তখন আমায় ডাক দিল আর জেঠুকে ধরতে সাহায্য করতে বলল। তারপরে মা আর আমি মিলে জেঠুকে ধরে তুলতে লাগলাম।জেঠু তখন বাথরোবের ভিতর থেকে উকি মারা মায়ের দুদ আর নিপল গুলো দেখছিল লুকিয়ে তা দেখে বুঝতে পারলাম মা হয়তো তাড়াতাড়ি আসতে গিয়ে ভিতরে ব্রা প্যান্টি পড়েনি।

তারপর জেঠু একটি হাত দিয়ে মার পাছা টা চেপে ধরে আসতে আসতে উঠে দাড়াতে লাগলো। মায়ের মুখ পুরো লজ্জায় লাল হয়ে যাচ্ছিল কিন্তু তাও মা জেঠুকে কিছু বলতে পারছিল না। আমরা যা হোক করে তাকে ঘরে নিয়ে গেলাম। তারপর জেঠু বলল "সরি তানিয়া আমার জন্য তোমাকে এই অবস্থায় এখানে আসতে হলো"।

সেই কথা শুনে মা মাথা নিচু করে বলল "না না দাদা ঠিক আছে এখন আপনি একটু এখানে বসুন আমি স্নান করে আসছি"।

তখন উনি বললেন " তানিয়া আমার সারা গায়ে কাদা লেগে গেছে আমাকে একটটু আগে স্নান করে নিতে দাও তারপর তুমি করে নিও"।

মা বলল ঠিক আছে। তারপর জেঠু বাথরুমে চলে গেলেন আর স্নান করে বেরিয়ে এলেন। তারপর মা স্নান করতে ঢুকল। তারপর আমাকে ডাক দিল ও বলল "দেখ বাবা, তোর জেঠু মনে হয় ভুল করে আমার তোয়ালেটা নিয়ে চলে গেছে। আমাকে একটা তোয়ালে দে তো।"

তখন জেঠু ঘর থেকে বেরিয়ে এলো ও বলল "হ্যাঁ তানিয়া আমি তোয়ালে নিয়ে যেতে ভুলে গেছিলাম তাই তোমার টা নিয়ে চলে এসেছি। দাড়াও তোমাকে আমি অন্য একটা দিচ্ছি।" বলে একটা তোয়ালে দিলেন।

কিন্তু তোয়ালে টা খুব ছোট ছিল তাই মা যখন তোয়ালে টা পরে বেরোলো তখন আমি দখলাম মায়ের অর্ধেক দুদ দেখা যাচ্ছে। মা তাড়াতাড়ি করে বাথরুম থেকে বেরিয়ে ঘরে চলে গেল। পরের দিন সকালে আমরা যখন ঘুম থেকে উঠলাম তখন দেখলাম বাবা গোছগাছ করছে। আমি বললাম "বাবা কোথায় যাবে"।

বাবা বলল " অফিসের কাজের জন্য আমায় তিন দিনের জন্য দিল্লি যেতে হবে "।তারপর আমি ব্রাশ করতে চলে গেলাম। তারপর মা বাবার সাথে বাড়ির বাইরে পর্যন্ত গেল। তারপর মা পুজো করতে বসল মা একটা লাল পাড় সাদা শাড়ি পড়েছিল। কপালে একটি লাল টীপ। মাকে খুব সুন্দর লাগছিল। এমন সময় জেঠু আমার জন্য এক গ্লাস দুধ নিয়ে এলো।

আমার দুধ খেতে একদমই ভালো লাগে না তাই আমি কায়দা করে পুরো দুধ টা বাইরে ফেলে দিলাম আর খালি গ্লাস টা জেঠু কে দিলাম। জেঠু ভাবল আমি পুরো দুধ টা খেয়ে নিয়েছি। তারপর মা যখন পুজো করে উঠল তখন জেঠু মাকে এক কাপ চা দিল।

মা বলল "আপনি কেন চা বানাতে গেলেন আমাকে বলতে পরতেন তো"।

জেঠু বলল " আজকে আমি ভাবলাম এক কাপ চা বানিয়ে খাওয়াই তোমাকে এবার খেয়ে বলো তো কেমন হয়েছে? আর চিন্তা করোনা আমি তোমার ছেলেকেও দুধ দিয়ে দিয়েছি"।তারপর মা চা টা খেল ও বলল খুব ভালো হয়েছে।

তারপর হঠাৎ চা খাওয়ার একঘন্টা পর আমি রান্না ঘর থেকে একটি আওয়াজ পেলাম গিয়ে দেখি মা রান্নাঘরের মেঝেতে পড়ে আছে।আমি দরজার সামনে যেতেই দেখলাম অন্য দিক থেকে জেঠু আসছে। তাকে দেখেই আমি সঙ্গে সঙ্গে লুকিয়ে গেলাম। জেঠু এসে মায়ের সামনে দাড়াল আর বলল "কি হয়েছে তানিয়া?"।

মা বলল " দেখুন না দাদা কিরকম একটা অস্বস্তি হচ্ছে,শরীর টাও কেমন ব্যাথা করছে "।
 

Users who are viewing this thread

Back
Top