What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার সতীসাধ্বী মা এখন কাজের লোকের রক্ষীতা – ১ by BittuHore

আমার নাম তীর্থ। আমার বয়স ১৮। এই গল্পের নায়িকা আমার মা তানিয়া বয়স ৩৮। মার উচ্চতা বেশি নয় ৫'২" হবে। গায়ের রঙ ফরসা।

ফিগারটাও খুব সেক্সি। দুদের সাইজ ৩৪ ,কোমড় সরু আর পাছাটা ৩৬ হবে। একদম সঠিক তো বলতে পারব না কারণ মা তো আমার কোনো দিন মেপে দেখিনি। মা নাভির নিচেই শাড়ি পড়ে ওইভাবে শাড়ি পড়ে যখন রাস্তায় বেড়োয় তখন বাচ্চা থেকে বুড়ো সবাই মাকে ক্ষুধার্তের মতো কামুক দৃষ্টি তে দেখে যেন পারলে রাস্তাতেই ল্যাঙটো করে চুদে দেয়। মা খুব টাইট ব্লাউজ পড়ে তাই তার দুদগুলো যেন ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চায়। আর মা যখন ব্যাকলেশ ব্লাউজ পড়ে তখন মায়ের খোলা ফরসা পিঠ দেখলে যে কারোর মুখে জল চলে আসবে।

কিন্তু আমার মা খুব ভদ্র পরপুরুষের দিকে চোখ মেলেও দেখে না। তবে আমি মাকে সবসময় পরপুরুষ দিয়ে চোদাতে চাই কারণ আমার মায়ের মতো সুন্দরী মাগীরা তৈরি ই হয়েছে ছেলেদের সুখ দেওয়ার জন্য।আমি সবসময়ই আমার মাকে একটা খানকিমাগী হিসাবে দেখতে চাই।

এবার আসল ঘটনায় আসি। একদিন আমার মায়ের ফোন টা চার্জে বসানো ছিল তখন আমাদের চাকর রাজুকাকা মার ফোনটা চার্জ থেকে খুলে ঘাটছিল। আমি পিছনে দাড়িয়ে এইসব কিছু দেখছিলাম কিন্তু কিছু বললাম না আমি দেখতে চাইছিলাম ও মার ফোনটা নিয়ে কি করে।মার ফোনে মার কিছু ল্যাঙটো ফটো আর ভিডিও ছিল যাতে বাবা মাকে চুদছে। এগুলো বাবা মা শখের জন্য তুলে রেখেছিল।

রাজুকাকা ওই ছবি গুলো নিজের ফোনে নিয়ে নিল তারপর আবার মার ফোনটা চার্জে বসিয়ে দিল।তারপর রাজুকাকা মার ফোনটা নিজের ঘরে নিয়ে গেল। আমি তখন লুকিয়ে লুকিয়ে ওর পিছনে গেলাম গিয়ে দেখলাম রাজুকাকা মার ওই ফটো গুলো দেখে দেখে নিজের ধোন খেচতে লাগল ওনার ধোনটা প্রায় ৯" লম্বা আর ৪" মোটা ছিল।

তারপর ও কোথা থেকে মায়ের ব্রা আর প্যান্টি বার করে সেগুলো বাড়ায় লাগিয়ে খেচতে থাকে। এসব দেখে আমারও খুব মজা হচ্ছিল আমি ভাবলাম এবার হয়তো আমি মাকে অন্য কাওকে দিয়ে চোদাতে দেখতে পাব। আমার মনে মনে খুব উত্তেজনা হচ্ছিল এটা ভেবে যে আমার মা এবার পরপুরুষের চোদা খাবে।

এরপর আমি আচমকা রাজুকাকার ঘরে ঢুকে গেলাম। আমাকে দেখে রাজু খুব ভয় পেয়ে গেল আর আমাকে বললেন "দয়া করে তুমি কাওকে কিছু বলোনা। নাহলে আমার চাকরি চলে যাবে আর আমার বৌ বাচ্চা না খেতে পেয়ে মরে যাবে"।

আমি ওনাকে বললাম " কি আমার মাকে চুদতে চাও?"

ও ভয়ে ভয়ে বলল " না না আমাকে ক্ষমা করে দাও বাবু মাকে কিছু বলোনা।"

আমি তখন বললাম "সত্যি বলো না। আমি কাওকে কিছু বলবনা আর মাকে চুদতে তোমাকে সাহায্য ও করব"।

তখন ও বলল " হ্যা বাবু সত্যি বলতে আমার মালকিনকে চুদতে খুব ইছা করে। আমার বৌটা তো কালো পানা কিন্তু তোমার মা খুবই সুন্দরী। ওর পোদটা খুব বড়ো আর মাইগুলোও খুব সুন্দর ।অনেক বার আমি লুকিয়ে লুকিয়ে দেখেছি আমার ওকে চুদতে খুব ইচ্ছা করে আর যখন পোদ দুলিয়ে হাটে তখন তো ইচ্ছা করে তার কাপড় চোপড় ছিড়ে ফেলে তখনই তার পোদ মেরে দিই।"

মায়ের সম্বন্ধে এইসব শুনে আমার খুব ভালো লাগছিল। আমি ওকে বললাম " চিন্তা করো না তুমি মাকে চুদতে চাও আর আমি মাকে চোদাতে দেখতে চাই চলো একটি প্ল্যান করে আমাদের আশা পুরণ করি।" এ

টা শুনে ও খুব খুশি হয়ে গেল কিন্তু একটু অবাক হয়ে আমাকে বলল " তুমি তোমার মাকে পরপুরুষ দিয়ে চোদাতে চাও?"।

আমি ওকে বললাম "আমি মায়ের চোদনটা রেকর্ড করে নেব আর যখনই আমার টাকার প্রয়োজন হবে বা আমার কোনো নালিশ আসবে মা বাবাকে বলতে পারবে না। আমি মাকে ব্ল্যাকমেল করব।" তারপর আমরা হাসতে লাগলাম। তারপর রাজুকাকা সব ফটো আর ভিডিও মার ফোনে পাঠিয়ে দিল। আর ঠিক তখনই মার ফোন এলো। রাজুকাকা আমায় চুপচাপ থাকতে বলল আর লাউডস্পিকার অন করে দিল।

মা কাপা কাপা গলায় বলল "কে আপনি আর আপনি কি চান?" মা যে খুব ভয় পেয়ে আছে স্পষ্ট বোঝা যাচ্ছিল।

রাজুকাকা গলা বদলে বলল "তানিয়া সোনা আমি তোর শরীর টা চাই তোর শরীর টা খুব সুন্দর আমি তোকে ভোগ করতে চাই।" এটা শুনে মা কাদতে থাকল কিন্তু আমার আর রাজুকাকার খুব মজা লাগছিল।

রাজুকাকা বলল "যদি তুই চাস তোর এই ফটো আর ভিডিও ভাইরাল না হোক তাহলে আমি যা বলব তাই করবি তুই।"

মা খুব ভয় পেয়ে গেল আর বলল "প্লিজ এরকম কিছু করবেন না আপনি যা বলবেন তাই করব আমি।"

রাজুকাকা বলল " কাল দুপুর বারোটার সময় তৈরি থাকবি আর আমার ফোনের অপেক্ষা করবি"। আর ফোন কেটে দিল। আমি আর রাজুকাকা মার ঘরের দিকে গেলাম গিয়ে দেখলাম মা মাথা নিচু করে কাদছে।

রাজুকাকা মাকে গিয়ে বলল "ম্যাডাম আমার কালকের দিনটা ছুটি চাই "।

মা বলল " ঠিক আছে দাদা "।

পরের দিন আমি ও তাড়াতাড়ি বেরিয়ে গেলাম আর মাকে বললাম ফিরতে রাত হবে।

এগারোটার সময় আমি রাজুকাকার সাথে দেখা করলাম। আমি ওকে বললাম " কি প্ল্যান?"।

ও বলল "তুমি চিন্তা করোনা সব ছক কষা"।

রামু একটি ভাড়ার গাড়ি নিয়ে এসেছিল আর ও আমাকে একটা মেকাপ আর্টিস্টের কাছে নিয়ে গেল সেই মেকাপ আর্টিস্টটা আমাদের চেহারা টা পুরোপুরি পালটে দিল। আমাদের একেবারে চেনাই যাচ্ছিল না।

এরমধ্যে বারোটা বেজে গেছিল এবার রাজুকাকা মাকে ফোন করল আর বলল " তোর বাড়ির সামনে একটা গাড়ি দাড়িয়ে আছে চুপচাপ ওই গাড়িতে এসে বস আর কোনো চালাকি করার চেষ্টা করবি না নাহলে তোর হব ফটো আর ভিডিও ভাইরাল করে দেব আর তুই কাউকে মুখ দেখাতে পারবি না। মা বলল " না আপনি প্লিজ এরকম কিছু করবেন না। আপনি যা বলবেন আমি তাই করব"। আর মা চুপচাপ এসে গাড়ির পিছনের সীটে বসল।

রাজুকাকা মাকে বলল "তোর পাশে একটা কালো ফেট্টি পরে আছে ওটা নিজের চোখে বেধে নে"।

তারপর রাজুকাকা পিছনের সীটে গেল চেক করার জন্য যে মা ঠিক ঠাক ভাবে ফেট্টি টা বেধেছে কি না। তার পর ও মাকে একটা লম্বা লিপ কিস করল আর মার মাইগুলোও ব্লাউজের উপর থেকে কচলাতে লাগলো। আমি সামনে থেকে এই সবকিছু দেখছিলাম। তারপর মা ওকে বাধা দিতে লাগলো আর বলল " আমার সাথে প্লিজ এইসব করবেন না। আমি একজন ভদ্র ঘরের বৌ"।

এটা শুনে রাজুকাকা মাকে একটা কষিয়ে থাপ্পড় মারল। থাপ্পড় খেয়ে মা একদম চুপ হয়ে গেল। আর রাজুকাকা ও ড্রাইভিং সিটে ফেরত চলে এসে গাড়ি চালাতে থাকলো ৪,৫ কীলোমীটার গাড়ি চালানোর পর রাজুকাকা গাড়ি টা আবার আমাদের বাড়িতেই ফেরত নিয়ে এলো। আমি দেখে একদম অবাক হয়ে গেলাম যে রাজুকাকা মাকে তার নিজের বাড়িতেই চুদবে।

বাড়ির ভিতর যেতেই মাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করল আর সাথে মায়ের পোদটাও টিপছিল। মার চোখে ফিতে বাধা ছিল বলে মা বুঝতে পারছিল না যে সে কোথায় আছে আর কেই বা তাকে জোর করে চুদছে। এবার রাজুকাকা মার শাড়িটা টেনে খুলে দিল এখন মায়ের গায়ে শুধু ব্লাউজ আর সায়া ছিল।

মা কাদছিল আর বলছিল "প্লিজ আমাকে ছেড়ে দিন আমাকে নষ্ট করবেন না ।"

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top