What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফোরসাম দম্পতি কাহিণী (১) (1 Viewer)

dostbd

Active Member
Joined
Mar 4, 2018
Threads
17
Messages
265
Credits
5,974
(#২৫)


রাজবীর আর তার স্ত্রী সীমাকে দেখে তনিমা খুবই অবাক হল। যে কোনো মধ্যবিত্ত ঘরের মাঝবয়সী দম্পতির মত, খুব সাধাসিধে, ভদ্র, দুজনেই একটু মোটার দিকে, তবে বেঢপ না, রাজবীরকে কোনো ব্যাঙ্কের ম্যানেজার কিংবা সরকারী অফিসের অফিসার বলে চালিয়ে দেওয়া যায়, একটা ছাই রঙের প্যান্ট, উপরে সাদা বুশ সার্ট, পায়ে স্যান্ডাল, সীমা একটা প্রিন্টেড সিনথেটিক শাড়ী পড়েছে, কোনো মেক আপ নেই, মুখটা ভারী মিষ্টি, কানের দুলটা হীরের। রাজবীরের বয়স চল্লিশ বিয়াল্লিশ, সীমা পয়ত্রিশ ছত্রিশ। ওদের দেখে ভাবাই যায় না যে ওরা এইরকম একটা ক্লাবের সদস্য হতে পারে।

তনিমার মনে একটা ভয় ছিল ওরা জলন্ধরের সেই হোটেলটায় যাচ্ছে না তো যেখানে ও প্রথমবার এসে সোমেনের সাথে ছিল, কিন্তু ওরা গেল একটা দামী রেস্তোরাঁয়। রাজবীর আর সীমা আগেই পৌঁছেছে, পরমদীপ আর তনিমাকে দেখেই দুজনে উঠে দাঁড়াল, রাজবীর বলল, আসুন আসুন।

প্রাথমিক আলাপের পর, অর্ডার দেওয়া হল, সীমা আর তনিমা দুজনেই ফ্রুট জুস নিল, পরমদীপ কোকাকোলা, রাজবীর বলল, তনিমার আপত্তি না থাকলে ও এক গ্লাস বিয়ার খাবে। তনিমা হেসে সম্মতি দিল।

টুকটাক কথাবার্তা চলছে, রাজবীরদের দুটো ছেলে, বড়টা ক্লাস ফাইভে পড়ে, ছোটটা ক্লাস টু, তনিমা পিঙ্কির আর কুলদীপের কথা বলল। রাজবীর জিজ্ঞেস করল, বাঙালী হয়েও তনিমা শাড়ী পরে নি কেন? তনিমা বলল, ওর সালোয়ার কামিজই বেশী পছন্দ। সীমা বলল, জলন্ধরে অনেক বাঙালী আছে, বেশ কয়েকটা দুর্গা পুজা হয়, সীমার খুব ভাল লাগে, প্রতি বছর দেখতে যায়।


চালের ব্যবসা নিয়েও কথা হল। গত বছর থেকে এবার ফলন ভাল হয়েছে, বাজারে ভাল দামও পাওয়া যাচ্ছে, চাষীদের লাভ, কিন্তু মিল মালিকরা খুশী না। রাজবীর বলল, আপনাদের দুদিকেই লাভ, নিজেদের ক্ষেতের ধান, বিনামুল্যে পাচ্ছেন আর বেশী দামে চাল বিক্রী করছেন।

তনিমা প্রতিবাদ করল, বিনামুল্যে কিছুই পাওয়া যায় না, চাষের খরচা দিন কে দিন বাড়ছে, তাছাড়া শুধু নিজের ক্ষেতের ধান দিয়ে মিল চালানো যায় না, ওদেরও বাজার থেকে ধান কিনতে হয়।

রাজবীরই প্রথম কথাটা তুলল। বিয়ারের গ্লাসে চুমুক দিয়ে বলল, আমরা যে জন্যে এখানে এসেছি সে ব্যাপারে কথা বলা যাক। তনিমা, পরমদীপ, সীমা তিনজনেই রাজবীরের দিকে তাকাল।

- প্রথমেই যে কথাটা বলা জরুরী তা হল আমাদের মধ্যে যা কিছু হবে সেটা সম্পুর্ন কনসেনশুয়াল, সবাই রাজী, কোনো জোর জবরদস্তি নেই, কারোর কোনো অসুবিধা বা আপত্তি থাকলে বলতে পারে।

- না না আপত্তি কিসের, আমরা জেনেশুনেই এখানে এসেছি, পরমদীপ বলল।

- শুধু আমাদের কথা হচ্ছে না, দুজন মহিলার সম্মতিও চাই।

রাজবীর তনিমার দিকে তাকাল, তনিমা সীমার দিকে, সীমা মাথা নেড়ে সম্মতি দিল, তনিমাও মাথা নেড়ে হ্যাঁ বলল।

- প্রোটেকশনের কি হবে? রাজবীর বলল, আমাদের কোনো রোগ নেই আর সীমা পিল খায়। তুমি কি চাও তনিমা? আমি কি কন্ডোম ব্যবহার করব?

- আপনি চাইলে করতে পারেন, তবে আমারও কোনো রোগ নেই, তনিমা বলল।

রাজবীর হেসে ফেলল, প্রোটেকশন নিয়ে একটা জোক আছে, সবার অনুমতি থাকলে বলতে পারি।

- হ্যাঁ হ্যাঁ শুনি। পরমদীপ বলল।

- এক জাঠ কৃষক তার জোয়ান ছেলেকে ডেকে বলল, হ্যাঁ রে আজকাল কি সব সাঙ্ঘাতিক রোগ হচ্ছে, এইচ আই ভি না কি, তুই সাবধানে থাকিস। ছেলেটা গোঁয়ার, বাপকে পাত্তা দেয় না, বলল, আমার এইচ আই ভি হলে তোমার কি? জাঠ তখন ছেলেকে বোঝাল, তোর হলে বৌমার হবে, বৌমার হলে আমার হবে, আমার হলে তোর মার হবে, আর তোর মার হলে গাঁয়ে বাঁচবে কে? সবাই হো হো করে হেসে উঠল। রাজবীর জিজ্ঞেস করল, আমরা কি এখানে ডিনার করব না রিসর্টে গিয়ে?

- তুমি কি বল? পরমদীপ জানতে চাইল।

- আমার মতে ডিনারটা এখানে সারাই ভাল, রিসোর্টের খাবার সাদা মাটা, এই রেস্তোরাঁয় খাওয়াটা খুব ভাল, ভ্যারাইটিও বেশী, আমরা কাল সকালে ব্রেকফাস্ট করতে পারি রিসোর্টে।

- রিসোর্টটা কি আপনার চেনা? আপনারা আগে গিয়েছেন? তনিমা জিজ্ঞেস করল।

- চেনা মানে অমৃতসর যাওয়া আসার পথে এক দুবার ওখানে বসেছি, কোনোদিন থাকিনি, জায়গাটা পরিস্কার পরিচ্ছন্ন আর শান্ত পরিবেশ।

- কোনোরকম ঝামেলা হবে না তো? তনিমা জানতে চাইল।

- না না, আমি আজ সকালেই কথা বলেছি ম্যানেজারের সাথে, অনেক পরিবারই উইকএন্ড কাটাতে যায় ওখানে, রাজবীর বলল।

- তা হলে ডিনারের অর্ডার দেওয়া যাক? পরমদীপ বলল।

তনিমা বুঝল বাবুর আর তর সইছে না!

ডিনার খেতে খেতে ঠিক হল এখান থেকে বেড়িয়ে তনিমা রাজবীরের গাড়ীতে বসবে, আর সীমা পরমদীপের, কাল সকালে রিসোর্ট থেকে বেরোবেও একই ভাবে।

রাজবীর বলল, আর একবার জিজ্ঞেস করছি, আমাদের মধ্যে কারো যদি কোনোরকম আপত্তি থাকে, তাহলে এখনো সেটা বলে দেওয়া ভাল, পরে মনোমালিন্য ভাল লাগবে না।

- আমার কোনো আপত্তি নেই, পরমদীপ সাথে সাথে বলল, রাজবীর তনিমা আর সীমার দিকে তাকাল, ওরাও মৌন সম্মতি জানাল। রাজবীরের পরিস্কার কথাবার্তায় তনিমা খুশী হল।

ডিনার খেয়ে ওরা যখন বেরোল, তখন রাত আটটা। বেরোবার আগে পরমদীপ তনিমাকে ফিস ফিস করে জিজ্ঞেস করল, সব ঠিক আছে তো রানী? তনিমা মাথা নেড়ে সায় দিল।

গাড়ীতে বসে রাজবীর বলল, পরমদীপ বলছিল তুমি চুদবার সময় খুব আওয়াজ কর।

তনিমা বুঝল পরমদীপ কিছুই বলতে বাকী রাখেনি, রাজবীর হাত বাড়িয়ে তনিমার মাই টিপল।

রিসোর্টে পৌছতে নটা বেজে গেল। বিয়াস টাউন জলন্ধর আর অমৃতসরের মাঝখানে, বিয়াস নদীর ধারে, রিসোর্টটা টাউনের বাইরে, একেবারে নদীর গায়ে অনেকখানি জায়গা জুড়ে। রাজবীর ঠিকই বলেছিল, খুব পরিস্কার পরিচ্ছন্ন জায়গা, তবে অতটা শান্ত না, বেশ কয়েকটা পরিবার বাচ্চা কাচ্চা নিয়ে এসেছে, বাচ্চাগুলো খোলা জায়গা পেয়ে ছুটো ছুটি করছে। রাজবীর আগে থেকে বুক করে রেখেছে, তাই কোনো অসুবিধা হল না, এক তলায় পাশা পাশি দুটো ঘর নিল ওরা। চারজনেই রাতের জন্য জামা কাপড় এনেছে, রাজবীর তনিমার চাকা লাগানো ডাফল ব্যাগ আর নিজের ব্রিফকেস ওদের ঘরে রাখল, পরমদীপ ওর কিট ব্যাগ আর সীমার ছোট স্যুটকেস অন্য ঘরে নিয়ে গেল।

রাজবীর বলল, এত তাড়াতাড়ি শুয়ে কি হবে? এসো বাইরে বসি গল্প করি।

ঘরের সামনে খোলা জায়গায় বেতের চেয়ার পেতে ওরা বসল, রিসর্টটা সুন্দর সাজিয়েছে, সামনে দিয়ে বিয়াস নদী বয়ে যাচ্ছে, অনেক গাছপালা, খোলা জায়গা বলে বেশ ঠান্ডা লাগছে, তনিমা চুন্নীটা গায়ে জড়ালো, চারজনে গল্প করছে, পরমদীপ ফিস ফিস করে সীমাকে কিছু বলল, সীমা হাসল। একটু পরেই পরমদীপ বলল, আমার বাইরে বসতে ভাল লাগছে না, আমি ঘরে যাচ্ছি, এসো সীমা।

পরমদীপ আর সীমা ঘরে চলে গেল, রাজবীর মুচকি হেসে বলল, একদম সময় নষ্ট করতে রাজী নয়!

তনিমা লজ্জা পেল, পরমদীপের আদিখেলাপনার জন্য রাগও হল। রাজবীর বলল, আমরা আর ভুতের মত বাইরে বসে কি করব? চলো আমরাও ঘরে যাই।

ঘরে এসে রাজবীর বলল, তনিমা তুমি বাথরুমে গিয়ে জামা কাপড় পালটে নাও, তনিমা নিজের ডাফল ব্যাগ থেকে নাইটি বের করছে, রাজবীর ওকে পেছন থেকে জড়িয়ে ধরল। তনিমার ঘাড়ে চুমু খাচ্ছে, একটা হাত সামনে এনে ওর মাই ধরে বলল, তনিমা তুমি খুব সুন্দর। তনিমা বলল, জামা কাপড় ছেড়ে আসি, রাজবীর আর একটা চুমু খেয়ে ওকে ছেড়ে দিল।

বাথরুমে গিয়ে তনিমা সালোয়ার কামিজ ছেড়ে নাইটি পরল, তলায় ব্রা আর প্যান্টি, হ্যাঁ তনিমা প্যান্টি পরে এসেছে। হাত মুখ ধুয়ে বেরিয়ে এসে দেখল রাজবীর শার্ট প্যান্ট ছেড়ে পাজামা পাঞ্জাবী পরেছে, তনিমাকে দেখেই এগিয়ে এল, ওর কোমরে হাত রেখে ওকে বিছানায় নিয়ে গেল।

বিছানার মাঝখানে রাজবীর বসেছে, পাশে তনিমা, রাজবীরের একটা হাত তনিমার কোমরে, অন্য হাতে তনিমার মুখ তুলে ধরে চুমু খাচ্ছে, ঠোঁটে ঠোঁট চেপে ধরেছে, তনিমার ঠোঁট বন্ধ, রাজবীর বলল, তনিমা তুমি কি ওই ঘরে কি হচ্ছে তা ভাবছ?

তনিমা মাথা নাড়ল।

- তুমি সহজ না হলে আমরা এনজয় করতে পারব না।

তনিমা ভাবল সত্যিই তো পরমদীপ কি ওর কথা ভেবে চুপচাপ বসে আছে? এতক্ষনে সীমাকে চুদতে শুরু করেছে।

রাজবীর আবার চুমু খেতে তনিমা ঠোঁট খুলে দিল, দুজনে চুমু খাচ্ছে, রাজবীর তনিমার জিভ চুষছে, একটা মাই চেপে ধরল। নাইটির ওপর দিয়ে মাই টিপছে আর চুমু খাচ্ছে, ঠোঁটে, ঘাড়ে, গলায়। একটু পরে বলল, তনিমা নাইটিটা খুলে নাও, তনিমা রাজবীরকে নাইটি খুলতে সাহায্য করল।

তনিমার ব্রা আর প্যান্টি পরা রূপ রাজবীরকে পাগল করল। দুই হাতে জড়িয়ে ধরে তনিমার গলায় বুকে চুমু খাচ্ছে, দুই মাইয়ের মাঝে জিভ বোলাচ্ছে, বগল চাটছে, তনিমাও দ্রুত উত্তপ্ত হচ্ছে। রাজবীর দক্ষ হাতে ব্রায়ের হুক খুলে আলগা করে দিল, ব্রা সরিয়ে দুই হাতে তনিমার উদলা মাই দুটো টিপতে শুরু করল। ঝুঁকে পড়ে একটা বোঁটা চুষছে, অন্য বোঁটাটা দুই আঙ্গুলে রগড়াচ্ছে, পালা করে দুটো মাই চুষছে, টিপছে।

তনিমাকে বালিশের ওপর হেলান দিয়ে আধশোওয়া করে নিল, তনিমা পা ছড়াল, রাজবীর ওর বুকের ওপর ঝুঁকে আবার মাইয়ে মুখ রাখল, ওর হাত তনিমার শরীরে ঘুরে বেড়াচ্ছে, বুক, পেট কোমর ঘুরে পাছায় গেল, তনিমাকে নিজের দিকে কাত করে ওর পাছা টিপল। আবার চিত করে মাই চুষতে চুষতে গুদে হাত রাখল, প্রথমে প্যান্টির ওপর দিয়ে গুদে হাত বোলাল, তারপরে প্যান্টির মধ্যে হাত ঢুকিয়ে গুদ চেপে ধরল। তনিমার গুদ ভিজে উঠেছে, ও পা খুলে রাজবীরের হাতে গুদ ঠেসে ধরল, অভিজ্ঞ রাজবীরের এর থেকে বেশী কোনো ইশারার দরকার ছিল না, প্যান্টির মধ্যে হাত রেখেই রাজবীর একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে নাড়াতে শুরু করল।

কিছুক্ষন মাই চুষে, গুদে আঙ্গুলি করে, রাজবীর উঠে বসল, তনিমার দুই পায়ের মাঝে বসে ওর প্যান্টির ইলাস্টিকের মধ্যে আঙ্গুল দিয়ে টেনে নামাল, তনিমা পাছা তুলে ওকে প্যান্টি খুলতে সাহায্য করল। পুরো উদোম তনিমাকে দেখে রাজবীর খুবই খুশী হল, হাঁটু গেড়ে তনিমার দুই পায়ের মাঝে বসেছে, ওর পাজামা একটা তাঁবুর মত উঁচু হয়ে আছে, তনিমার দুই থাই ধরে রাজবীর ঝুঁকে পড়ল গুদের ওপর। প্রথমে দুই উরু আর গুদের চারপাশে অনেকগুলো চুমু খেল, তারপরে আঙ্গুল দিয়ে গুদটি খুলে ধরে গুদের চেরায় জিভ চেপে ধরল। এই একটা কাজ পরমদীপ কিছুতেই করতে রাজী হয় না, তনিমা যারপরনাই খুশী হল, আহহহহহহ একটা ছোট শীৎকার দিয়ে দুই পা আরো খুলে দিল। রাজবীরও মহানন্দে গুদ চাটতে শুরু করল, গুদের চেরায় জিভ ঢুকিয়ে চাটছে, জিভ দিয়ে কোঠটা ঘষছে, মাঝে মাঝে আঙ্গুলি করছে, তনিমা পাছা তুলে গুদ চাটাচ্ছে। রাজবীর তনিমার দুই পা তুলে ভাজ করে দিল, তনিমার দাবনা খুলে গিয়ে গুদ পুটকি দুটোই আরো উন্মুক্ত হল, রাজবীর গুদ চেটে নীচে নামল, পোঁদের খাঁজে জিভ বোলাতে শুরু করল, জিভ ছুচলো করে পুটকি চাটছে, আহা কি সুখ, তনিমা আহহহহ ওহহহহ করছে, রাজবীরের জিভ আবার তনিমার গুদে ফিরে এল, গুদ চাটতে চাটতে রাজবীর একটা আঙ্গুল পুটকির মধ্যে ঢোকাল, তনিমা সুখে আত্মহারা হল। সমানে গুদ চাটছে, পোঁদে আঙ্গুল চালাচ্ছে, তনিমা আহহহহ ওহহহহ করছে, গুদ ঠেসে ধরছে রাজবীরের মুখে, অল্পক্ষনের মধ্যেই ওর জল খসল।

রাজবীর সোজা হয়ে বসে পাজামা পাঞ্জাবী খুলতে শুরু করল। তনিমা চিত হয়ে শুয়ে রাজবীরকে দেখছে, পুরো উলঙ্গ হয়ে ডান হাতে নিজের ধোন কচলে রাজবীর উঠে এল, তনিমার বুকের দুই পাশে দুই হাঁটু রেখে, সামনে ঝুঁকে ধোন এগিয়ে দিল তনিমার মুখের কাছে। মাঝারি সাইজের ধোন, তনিমা মুখে নিয়ে চুষতে শুরু করল। বিছানার হেডবোর্ডে দুই হাত রেখে রাজবীর কোমর দুলিয়ে তনিমার মুখ ঠাপাচ্ছে, তনিমা জোরে জোরে চুষছে, ওর নাকের পাটা ফুলে উঠছে, একটু পরে রাজবীর বলল এসো তনিমা সিক্সটি নাইন করি। নিজে চিত হয়ে শুয়ে রাজবীর তনিমাকে উপরে টেনে নিল, তনিমার মুখ রাজবীরের ধোনের ওপর, ওর গুদ রাজবীরের মুখের ওপর। তনিমা ঝুঁকে ধোন মুখে নিয়ে চুষতে শুরু করল, ওদিকে রাজবীর তনিমার পাছা খুলে ধরে গুদ চাটছে, মাঝে মাঝে গুদে পোঁদে আঙ্গুলি করছে, একই সাথে সুখ দেওয়া আর নেওয়া, তনিমার একটা নতুন অভিজ্ঞতা হল। রাজবীর তনিমার গুদের মধ্যে জিভ ঢুকিয়ে নাড়াচ্ছে, তনিমাও মনযোগ দিয়ে রাজবীরের ধোন চুষছে, বীচি চাটছে, রাজবীর বলে উঠল, আর পারছি না তনিমা, এবারে তোমাকে চুদি।

ওকে চিত করে শুইয়ে দুই পা কাঁধে নিয়ে রাজবীর গুদে ধোন ঢোকাল, একবার লম্বা ঠাপ একবার ঘষা ঠাপ দিচ্ছে, ধোনটা বিশেষ বড় না, কিন্তু লোকটা চুদবার কায়াদা জানে, তনিমার বেশ সুখ হচ্ছে, ও পা নামিয়ে রাজবীরকে নিজের বুকের ওপর টানল, রাজবীর উপুড় হয়ে চুদতে শুরু করল, তনিমা দুই পা দিয়ে ওর কোমর জড়িয়ে ধরল। কোমর দুলিয়ে দুলিয়ে ঘষা ঠাপ দিচ্ছে, পাঁচ মিনিট পরে রাজবীর তনিমার গুদে ফ্যাদা ঢালল।



দুজনে পাশাপাশি শুয়েছে, দুজনেই ক্লান্ত, রাজবীর তনিমার মাই নিয়ে খেলছে, তোমার বোধহয় এই প্রথম, তাই না তনিমা?

- হ্যাঁ।

- এর আগে পরমদীপ ছাড়া কেউ চোদেনি তোমাকে?

- না, তনিমা মাথা নাড়ল।

- অজিত আর নিশার সাথেও কোনোদিন কিছু হয়নি?

- অজিত আর নিশা, যারা এনজিও চালায়? তনিমা চমকে উঠল, ওদের আপনি চেনেন?

- চিনব না কেন? অজিতই তো পরমদীপের সাথে আলাপ করিয়ে দিল।

তনিমা অবাক হল, কিন্তু রাজবীরকে বুঝতে দিল না, জিজ্ঞেস করল, ওরাও এইসব করে নাকি?

- হ্যাঁ, রাজবীর হেসে বলল, আমাদের সাথে কয়েকবার করেছে স্বোয়াপ, ফোরসাম, আমি আর সীমা দুজনেই খুব এনজয় করি।

- আপনাদের ক্লাবে আর কে আছে?

- ক্লাব বলে তেমন কিছু নেই, রাজবীর হেসে ফেলল, নিজেদের মধ্যে আলাপ পরিচয় হয়, খোঁজ খবর নেওয়া হয়, তারপর কথা হয়। যেমন ধর, তোমাদের কথা আমি আর এক দম্পতিকে বললাম, তারা তোমাদের সাথে যোগাযোগ করল, তোমরা নিজেদের মধ্যে আলাপ করলে, পছন্দ হল এগোলে, না হলে নয়। পুরো ব্যাপারটাই খুব সাবধানে করতে হয়, পারস্পরিক বিশ্বাসটা খুব জরুরী।

তনিমা চুপ করে রইল, রাজবীর তনিমার হাত নিয়ে নিজের ধোনের ওপর রাখল, ধোনটা এখনো নেতানো, তনিমা কচলাতে শুরু করল, রাজবীর চুমু খেয়ে জিজ্ঞেস করল, তোমার কি রকম সেক্স ভাল লাগে তনিমা?

- কি রকম সেক্স মানে?

- ধীরে সুস্থে রোম্যান্টিক সেক্স না উগ্র রাফ সেক্স? রাজবীর তনিমার মাই টিপছে।

- আপনার কোনটা ভাল লাগে? তনিমা পালটা জিজ্ঞেস করল।

- আমার দুটোই ভাল লাগে, সীমার অবশ্য রাফ সেক্স বেশী পছন্দ।

তাহলে তো অন্য ঘরে পরমদীপ আর সীমার মধ্যে খুব জমেছে, তনিমা মনে মনে ভাবল।

- বিয়ের পর আমরা রোল প্লেও করতাম, রাজবীর বলল।

- ইনসেস্ট? মা ছেলে, ভাই বোন?

- অনেকে সেটাও করে, আমাদের ফেভরিট ছিল টিচার আর স্টুডেন্ট, আমি টীচর হতাম আর সীমা ছাত্রী, সীমার জন্য অর্ডার দিয়ে একটা স্কুল ইউনিফর্মও বানিয়েছিলাম। তনিমা স্বীকার করল এই সব অভিজ্ঞতা ওর হয়নি।

- জীবন খুব ছোট তনিমা, আমরা সেটাকে এক ঘেয়ে করতে পারি, আবার নানান ভাবে উপভোগ করতে পারি।

- সীমা আপত্তি করে না? তনিমা জানতে চাইল।

- এ ব্যাপারে আমি খুব লাকি, রাজবীর তনিমার গুদে হাত রাখল, আমরা একে অপরকে বিশ্বাস করি আর দুজনেই জীবনকে পুরোপুরি ভোগ করতে চাই।

রাজবীর গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াচ্ছে, তনিমার হাতে ওর ধোন আবার ঠাটিয়ে উঠেছে।

- টিচার স্টুডেন্ট হয়ে আপনার কি করতেন? তনিমা জিজ্ঞেস করল।

- আমি সীমাকে টাস্ক দিতাম, সীমা সেগুলো করত, ঠিকমত করলে পুরস্কার দিতাম, না করলে শাস্তি।

তনিমা ব্যাপারটা কল্পনা করে বেশ উত্তেজিত হচ্ছে, রাজবীরের ধোন শক্ত করে চেপে ধরল।

- কি শাস্তি দিতেন?

- দেওয়ালের সামনে কান ধরে দাঁড় করিয়ে দিতাম, মুরগী বানাতাম, পাছায় স্কেল দিয়ে মারতাম।

- আর ঠিকমত টাস্ক করলে?

- কোলে নিয়ে আদর করতাম, সীমা যা চায় তাই করতাম।

তনিমার গুদ রসে জব জব করছে, রাজবীর ওর গুদ থেকে আঙ্গুল বের করে বলল, তনিমা এবারে আমার ধোন চোষো।

তনিমা উঠে বসল। রাজবীর পা ছড়িয়ে চিত হয়ে শুয়েছে, পাশে বসে তনিমা এক হাতে ওর ধোন কচলাচ্ছে, অন্য হাতে ওর বীচিজোড়া টিপছে। ঝুঁকে পড়ল ধোনের ওপর, মুন্ডিটা মুখে নিয়ে চুষতে শুরু করল, রাজবীর হাত বাড়িয়ে তনিমার মাই ধরল। তনিমার মাথা রাজবীরের ধোনের ওপর নাচছে, জিভ দিয়ে ভাল করে ধোন চেটে তনিমা বীচিতে মুখ রাখল, রাজবীরের মুখ দিয়ে একটা আহহহহহ আওয়াজ বেরোল, একটা একটা করে বীচি চুষে তনিমা আবার ধোনে ফিরে এলো, রাজবীর বলল, তনিমা গুদে নাও। তনিমা রাজবীরের দুই পাশে হাঁটু রেখে ওর ওপর চড়ে বসল, গুদে ধোন নিয়ে পাছা তুলে ঠাপাচ্ছে, রাজবীর ওর মাই টিপল, দুই হাতে তনিমার কোমর জড়িয়ে ওকে বুকের ওপর টেনে নিল, জোরে জোরে তলঠাপ দিয়ে চুদছে, তনিমাও পাছা নাচাচ্ছে, পচ পচাত আওয়াজ হচ্ছে।

প্রথমবার থেকে দ্বিতীয়বারের চোদন বেশীক্ষন চলল। রাজবীর মাঝে মাঝে বিরতি দিচ্ছে, তনিমাকে দিয়ে ধোন চোষাচ্ছে, মাই গুদ নিয়ে খেলা করছে।

তনিমাকে হামা দিয়ে বসাল, নিজে পেছনে বসে তনিমার পাছার দাবনা খুলে গুদ আর পোঁদ চাটল, পুটকিতে আঙ্গুল ঢুকিয়ে জিজ্ঞেস করল, তনিমা পরমদীপ তোমার গাঁড় মারে? হ্যাঁ, তনিমা বলল।

প্রথম দিন বলেই কি না কে জানে, রাজবীর পোঁদে ধোন ঢোকাল না, অনেকক্ষন ধরে পেছন থেকে চুদে গুদে দ্বিতীয়বার ফ্যাদা ফেলল।
 
Last edited:
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top