What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার মাকে একা পেয়ে আমার স্যার চুদে দিল (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
– ইতিমধ্যে আমার প্রথম সামায়িক পরিক্ষার ফল বের হল আর আমি অসম্ভব ভালো করলাম। সব বিষয়ে খুব ভালো রেজাল্ট করে ফার্স্ট হলাম। মা বাবা দুইজনেই খুব খুশি হল আর স্যারের উপর তাদের আস্থা আরও বেড়ে গেলো। আর স্যারের আনাগোনা আমার বাবা মা ভালো চোখে দেখা শুরু করলো। স্যার মনে হয় এই সুযোগের অপেক্ষাতেই ছিলেন। একদিন বিকেল বেলা আমি বাবার কাছে খুব আবদার করলাম বাইরে ঘুরতে নিয়ে যাওয়ার জন্য। মাও বাবাকে বলল যে আমি বাবাকে তেমন একটা কাছে পাই না তাই যেন আমাকে ঘুরতে নিয়ে যায় আর স্যারকে ফোন করে দুই ঘন্টা পরে অর্থাৎ সন্ধ্যায় আসতে বলে দিতে।

আমি আর বাবা ঘুরতে বের হই আর স্যারকে বাবা ফোন করতে গিয়ে ফোন বন্ধ পায়। কিছুক্ষনের মধ্যে বাবার একটা ফোন আসে আর বাবাকে জরুরী ভিত্তিতে অফিসে তলব করে। তখন বাবা আমার কাছে খুব করে ক্ষমা চেয়ে আরেকদিন ঘুরতে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি করে রাস্তার মোড়ে নামিয়ে দিয়ে অফিসে চলে যায়। রাস্তার মোড় থেকে আমাদের বাড়ি ১০ মিনিটের হাঁটার রাস্তা। আমি খেলতে খেলতে বাড়ি ফিরছিলাম। হটাত আকাশ কালো করে বৈশাখী ঝড় বৃষ্টি শুরু হয়। আমি একটা দোকানে ঢুকে বৃষ্টি কমার জন্য অপেক্ষা করতে থাকি। কিছুক্ষন পর বৃষ্টি হাল্কা কমলে এক দৌড়ে বাড়ি চলে আসি। আমাদের দরজার সামনে জুতা দেখে বুঝলাম যে স্যার চলে এসেছে । দরজা ধাক্কা দিয়ে দেখি ভেতর থেকে বন্ধ। তখন আমি বাড়ির পিছন ঘুরে ঘরে ঢুকতে গিয়ে স্যার আর মার কথা বার্তা শুনতে পেলাম। আমি আড়াল থেকে কি বলে শোনার চেষ্টা করলাম।

মা- আপনাকে দুলালের বাবা ফোন করে নি?? ওরা তো দুই ঘণ্টার জন্য ঘুরতে গেলো। আপনাকে সন্ধ্যায় আসতে বলছিলাম।
স্যার- না আমার ফোন বন্ধ, চার্জ নেই। আর, হটাত এই আচমকা বৃষ্টি তে একদম ভিজে গেলাম। এই ভিজে শরীর নিয়ে কিভাবে বের হই আবার??
মা- না না। এখন আর বের হতে হবে না। ঘরে দুলালের বাবার ধুতি আর গেঞ্জি আছে। শরীর মুছে ও গুলো পাল্টে ফেলেন আমি শুকোতে দিয়ে দিচ্ছি। আপনার ধুতি পড়তে সমস্যা নেই তো??
স্যার- মুচকি হেসে বলল…না সমস্যা নেই কিন্তু আমি তো ধুতি কখনো পরি নি।

মা- সমস্যা নেই। লুঙ্গির মত করে পেঁচিয়ে রাখলেই হবে। আমি ধুতি আর গেঞ্জি নিয়ে আসছি। আপনি একটু দাঁড়ান।

মা শোয়ার ঘর থেকে বাবার ধুতি, গেঞ্জি আর তোয়ালে নিয়ে বসার ঘরে এসে দেখে কালু মাষ্টার তাঁর শার্ট খুলে ফেলেছে । মা তাকিয়ে দেখে বুকে ঘন লোম। মা একটু লজ্জা পেলো আর অন্য দিকে তাকিয়ে স্যারকে ধুতি আর গেঞ্জি হাত বাড়িয়ে দিলো। স্যারকে বলল যে আপনি কাপড় পাল্টে ফেলুন আমি এসে ভেজা কাপড় নিয়ে নাড়িয়ে দেবো যাতে তাড়াতাড়ি শুকিয়ে যায়। এই কথা বলে মা অন্যঘরে চলে গেলো। স্যার তাঁর কাপড় পাল্টে ধুতি আর গেঞ্জি পরল। কাঁচা হাতে ধুতি পরায় তা ভালো করে গিত্তু দেয়া হয় নি। আমি ভাবলাম এইবার ঘরে ঢুকবো কিন্তু ঠিক তখনি মাকে বসার রুমে ঢুকতে দেখে থমকে গেলাম। মার মুখে ঘাম চিকচিক করছে, দেখেই বুঝা যাচ্ছে কিছুটা উত্তেজিত আর চিন্তিত। মা স্যারের ভেজা কাপড় গুলো স্যারের হাত থেকে নিতে যেই হাত বাড়ালো তখন খুব কাছে অনেক জোরে বজ্রপাত হলো।

আমি এক লাফে ঘরে ঢুকে গেলাম আর দেখলাম মা চিৎকার দিয়ে লাফ দিলো আর স্যারকে ভয়ে জড়িয়ে ধরল। স্যার এই সুযোগের অপেক্ষাতে ছিল মনে হয়। স্যার দুইহাতে মাকে নিজের শরীরের সাথে জড়িয়ে ধরে পিঠে হাত বুলাতে লাগলো। বজ্রপাতের শব্দে আমাকে কেও লক্ষ্য করে নি, তাই আমি কাপড় রাখার আলনার পিছনে লুকিয়ে গেলাম আর কি হয় তা দেখতে লাগলাম। মার ভয় কেটে যাওয়ার পর জ্ঞান ফিরে এলো আর মা নিজেকে স্যারের বন্ধন থেকে ছাড়াতে চেষ্টা করতে লাগলো। কিন্তু স্যারের শক্ত হাত থেকে ছুড়তে না পেরে বলল কি করছেন, আমাকে ছাড়ুন। স্যার তখন শক্ত হাতে মাতে জড়িয়ে ধরে আছে আর সারা শরীরে হাত বুলিয়ে নিচ্ছে। মার পরনে ছিলো মাক্সি আর ওড়না। জাপটাজাপটির এক পর্যায়ে মার হাত চলে যায় স্যারের দুই পায়ের মাঝে লিঙ্গের উপর যা তখন উত্তেজিত হয়ে পূর্ণ আকার ধারণ করেছে আর কাঁচা হাতে ধুতি পরার কারনে ধুতির ফাঁক দিয়ে বের হয়ে ছিলো। মা ওইটা দেখে মৃদু চিৎকার করে উঠে। আমি জানালার ফাঁক দিয়ে আসা আলোতে পরিস্কার দেখতে পেলাম একটা বিশাল শোল মাছের মত স্যারের ওই লিঙ্গ। যা লম্বায় আর প্রস্থে আমার বাহুর মত হবে। এত্ত বড় মানুষের লিঙ্গ হয় তা আমি কল্পনাও করতে পারি নি। মা দ্রুত হাত সরিয়ে নেয় আর চোখ বড় বড় করে বলে উঠে " ওরে বাবা, এটা কি, এটা এত্ত বড় কেন??" স্যার… বউদি, আপনার পছন্দ হয়েছে??

মা- আমাকে ছাড়ুন, কি করছেন আপনি? আমার স্বামী, ছেলে আছে। তারা যেকোনো সময় চলে আসতে পারে। তখন কেলেঙ্কারি হয়ে যাবে। প্লিজ, আমি আমার ছেলে স্বামীকে অনেক ভালোবাসি। আমার কোন সর্বনাশ করবেন না। আপনার পায়ে পড়ি।
স্যার- বউদি, আপনার ছেলে স্বামী আসতে এখনো দুই ঘণ্টা সময় আছে। আমি আপনার কোন ক্ষতি করবো না। কিন্তু আপনি জানেন, আমার বউ নেই। অনেকদিন ধরে আমার এই শরীর আর এই লিঙ্গ কোন মেয়ে মানুষ পায় না। আজ আপনাকে পেলো, যেটা আমার অনেক দিনের স্বপ্ন ছিল, আপনাকে একান্ত করে কাছে পাওয়ার তা আজ পূর্ণ হল। আর আমি জানি আপনি আপনার যৌন জীবন নিয়ে সুখী না। আজ আপনার সুযোগ আছে, প্লিজ একবার আসুন। নিজেকে তৃপ্ত করে নিন আর আমিও তৃপ্ত হব। শুধু একবার, আমি আর কখনো নিজ ইচ্ছায় চাইবো না যদি আপনার ভালো না লাগে।

মা- না না তা হয় না। আমি পারবো না। আমার দ্বারা সম্ভব না। আমাকে দয়া করে ছেড়ে দিন আর নয়তো আমি সব আমার স্বামী কে বলে দেবো।
স্যার- আরে বউদি। কি যে বলেন। ধরেছি তো ছাড়ার জন্য না। আর এখন ছেড়ে দিলেও আপনি আপনার স্বামী কে বলবেন। তাঁর চেয়ে করে ফেলি, তখন দেখা যাবে কি হয়।

মা- না না না না……… কথা শেষ করতে পারলো না। তাঁর আগেই স্যার তাঁর মুখ খানা মার মুখের উপর নামিয়ে আনল আর মার ঠোঁট চুষতে লাগলো। ফলে মার চোখ বড় বড় হয়ে গেলো আর মুখ দিয়ে গোঙ্গানির আওয়াজ বের হচ্ছিল। স্যার দুই হাতে শক্ত করে মাকে ধরে রেখেছে ফলে মা নড়াচড়াও করতে পারছে না। প্রায় ২ মিনিট ধরে মার ঠোঁট চুষে মুখ সরাল স্যার। আমি স্পষ্ট দেখতে পেলাম মার ঠোঁটের পাশ দিয়ে লালা গড়িয়ে পরছে আর মা বড় বড় করে শ্বাস নিচ্ছে। মা আবার চিৎকার শুরু করছে দেখে স্যার আবার তাঁর ঠোঁট মার ঠোঁটে লাগিয়ে দিলো আর চো চো করে মার ঠোঁট চুষতে লাগলো। মার মুখ দিয়ে আবার গোঙ্গানি বের হতে লাগলো। স্যার এবার বাম হাত দিয়ে মাকে শক্ত করে নিজের শরীরের সাথে চেপে ধরে ডান হাত নামিয়ে আনলো বুকের উপর। প্রথমে ওড়না টেনে ছুরে ফেলে দিলো আর মার দুই দুধ ক্রমাগত ময়দা মাখার মত করে টিপতে লাগলো।

মা ব্যথায় ও ও করে উঠল আর চোখের কোন দিয়ে কান্না গড়িয়ে পড়তে লাগলো। কিচ্ছুক্ষন পর স্যার তাঁর ডান হাত নামিয়ে আনলো মার দুই পায়ের মাঝখানে আর মাক্সি উপর দিয়ে মার যোনীতে হাত দিলো। মার শরীর একটু কেঁপে উঠল। ড্রয়িং রুমের সোফার পাশে দাঁড়িয়ে স্যার মার উপর কি কি করছে তা আমি আলনার পিছনে লুকিয়ে সব দেখতে পারছি। আলনাতে কাপড় ভরা ছিল আর জায়গা তা অন্ধকার থাকায় তারা আমাকে দেখতে পাচ্ছিল না।এরপর স্যার তাঁর ডান হাতের আঙ্গুল দিয়ে মার যোনীতে ক্রমাগত ঘষতে লাগলো আর মার ঠোঁটের ভিতর ঠোঁট ডুকিয়ে জিহবা টেনে চুষতে লাগলো। এই দুই দিকের ক্রমাগত আক্রমনে মার সব বাঁধা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছিলো। গোঙ্গানি শীৎকারে রুপান্তর হয়ে গেলো। আর একটু পরেই শরীর কাপুনি দিয়ে রাগরস ছেড়ে দিলো আর আবেশে শরীরের ভার স্যারের উপর দিয়ে চোখ বন্ধ করে পরে রইল।

স্যার তখন মার ঠোঁট থেকে নিজের ঠোঁট বের করে নিলো।মা হা করে বড় বড় নিঃশ্বাস নিচ্ছিল। স্যার তখন জিহবা বের করে মার ঠোঁটের চারপাশ, কানের লতি, গলা আর নাকের ফুটো চেটে দিতে লাগলো আর মাক্সি উপর দিয়ে মার ডাসা ডাসা দুধ গুলো আস্তে আস্তে টিপতে লাগলো। মার তখন কথা পুরো বন্ধ আর চোখ বন্ধ করে পুরো শরীর ছেড়ে দিয়ে আরাম নিচ্ছিল। মার মাক্সি ওই জায়গা তা পুরো ভিজে ছিল। স্যার মার মাক্সি সামনের তিনটা বোতাম খুলে ফেলল কোন বাঁধা ছাড়ায় কেনোনা মার বাঁধা দেয়ার মত কোন শক্তি অবশিষ্ট ছিল না। অনেক দিন পর শরীরের রাগরস খসায় মা পুরো ক্লান্ত হয়ে গেছিলো। স্যার এবার মাকে এক হাতে জড়িয়ে ধরে অন্য হাতে ব্রায়ের ভিতর থেকে ডান মাই বের করে নিলো আর তাঁর খসখসে জিহবা দিয়ে দুই মার মাঝখানে খাঁজ পুরো মাই আর মাইয়ের বোঁটা চাটতে লাগলো।

চাটতে চাটতে মার কিশমিশের মত বড় মাইয়ের বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো। যেন দুধ খাচ্ছিল। যে বুকের দুধ খেয়ে আমি বড় হয়েছি, যে মাই মুখে দিয়ে আমার বাবা মাকে আদর করতো আজ সেই মাইয়ের বোঁটা মুখে নিয়ে আমার স্যার আমার মাকে সুখ দিচ্ছে। মা তখন আরামে আ আ করে উঠে আর বাম হাত দিয়ে স্যারের মাথায় হাত বুলাতে থাকে। স্যার তখন বুঝতে পারলো মা আর বাঁধা দিবে না। তখন স্যার মাকে ধরে বড় সোফাতে হেলান দিয়ে বসিয়ে দিলো। সোফা আমার দিকে ফেরানো ছিলো বলে আমি সব দেখতে পারছিলাম। তারপর মার ব্রা য়ের ভিতর থেকে দুটো মাই বের করে নিলো। স্যারের বিশাল লিঙ্গ মানে বাঁড়া তখন ধুতির ফাঁক দিয়ে ফুঁসে উঠে মাথা বের করে ছিল। দেখলাম, মা আড়চোখে ওই টার দিকে তাকিয়ে আছে। স্যার তখন মার দুই পায়ের মাঝখানে মেঝেতে হাঁটু ঘেরে বসল আর মার শরীরের দিকে ঝুকে মাই গুলো একটার পর একটা চুষতে লাগলো। একবার ডান মাইয়ের বোঁটা মুখে নিয়ে কিচ্ছুক্ষন চুসে আবার বাম মাইয়ের বোঁটা কিচ্ছুক্ষন চুসে তারপর মাইয়ের খাঁজ জিহবা বের করে চাটতে থাকে। আবার পুরো মাই মুখের ভিতর নেয়ার চেষ্টা করে। মার শরীর আবার জাগতে শুরু করে।

মা আরামে নানা রকম শব্দ করতে থাকে আর হাত দিয়ে স্যারের মাথায় বুলাতে থাকে। স্যার ক্রমাগত মাকে আদর করতে থাকে। কিছুক্ষন পর পর নিজের মুখ খানা মার মুখের সামনে নিয়ে আসে আর মা হা করে জিহবা বের করে তারপর স্যার জিহবা টেনে নিজের ঠোঁটের ভিতর নিয়ে টেনে টেনে চুসে যেনো মার ঠোঁটের ভিতর মধু আছে। আবার আরেকবার স্যার জিহবা বের করে দেয় আর মা মুখের ভিতর টেনে নিয়ে চুষতে থাকে। এই অতি আদরের ফলে মা আবার শরীর কাপিয়ে পাছা উপর দিকে তুলে রাগরস ছেড়ে দেয়। এইবার মা পুরো কাহিল হয়ে যায় আর শরীর সোফার উপর এক দিকে কাত হয়ে যায়। স্যার তখন মাকে সোফাতে লম্বা করে শুইয়ে দেয় এবং আস্তে আস্তে মার শরীর ঝাকিয়ে মাক্সি মাথার উপর দিয়ে খুলে ফেলে, কিন্তু মা তখন আর কোন বাঁধা দেয় না। মাক্সি ভিতরে মা প্যান্টি পরা ছিলো না। তাই মাক্সি খোলার সাথে মার শরীরে শুধু ব্রা ছিলো তাও আবার মাই গুলো ব্রায়ের বাইরে ছিলো।

স্যার তখন মার ব্রাও খুলে ফেলল আর মা কে পুরো ন্যাংটা করে দিলো। আমি জানালা দিয়ে আসা আলো তে আমার মার পুরো নগ্ন শরীর দেখতে পারছিলাম। অনেক ফর্সা আমার মা। আমার মার ভরাট দুধ দুটো যেনো কেও সুন্দর করে বুকের উপর বসিয়ে দিয়েছে। একেবারে নিখুত। মেধহীন পেট সরু কোমর আর অনেক গভীর একটা নাভি। তার ও নিচে ছোট ছোট বালে ঢাকা মার ভোদা। মাকে দেখে মনে হচ্ছে কোন শিল্পীর হাতের আঁকা অপ্সরী। স্যার তখন পা ফাঁক করে মার ভোদা দেখতে ছিলো। লাল টুকটুকে মার ভোদা। গোলাপের পাপড়ির মত ভোদার ঠোঁট দুটো একটা আরেক টার সাথে লেগে আছে। আর টুপটুপ করে রস পড়তে ছিলো ভোদার ভিতর থেকে। স্যার তখন তাড়াতাড়ি করে নিজের শরীর থেকে গেঞ্জি আর ধুতি খুলে একদম ল্যাংটা হয়ে গেলো। স্যারের বাঁড়া তখন পেন্ডুলামের মতো দুলছিলো। দেখতে অনেক ভয়ঙ্কর লাগছিলো তখন স্যারকে।

বিশাল কালো শরীরে বাঁড়াটা তখন আরও কালো দেখাচ্ছিলো আর বাঁড়ার চারপাশে ঘন বালে ঢাকা ছিলো। স্যার তখন মার ভোদার থেকে বের হওয়া রাগরস নিয়ে নিজের বাঁড়া তে ডলতে লাগলো আর বাঁড়া কে পিচ্ছিল করতে লাগলো যাতে বাঁড়া আরামসে ভোদার ভিতর ঢুকতে পারে। স্যার মাকে বলে বউদি রেডি হও। আমার রাজা বাঁড়া তোমার লাল টুকটুকে ভোদার ভিতর ঢুকে তোমাকে এবার ধন্য করবে। মা আঁতকে উঠে বলে- না এত বড় আর মোটা বাঁড়া আমার ভেতরে ঢুকলে আমি মারা যাবো, আমাকে ছেড়ে দিন প্লিজ। কিন্তু স্যার তখন মার আবেদন ভুলে তার রাজা বাঁড়া মার লাল টুকটুকে ভোদার ভিতর ঢুকিয়ে মাকে চুদে দিল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top