What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ট্রেন যাত্রা - by sexdictator

গত বছর ঠিক এই সময় কলকাতা যাচ্ছি ট্রেনে। পরিবারের সবাই আগেই চলে গিয়েছে। আমি ছুটিতে বন্ধুদের সাথে সময় কাটাতে কিছুদিন রয়ে গিয়েছিলাম।

যাই হোক আমি আনিক। ২১বছর, যৌবনের একেবারে তুঙ্গে। শারিরীক গঠন মেয়ে পটাবার জন্য যথেষ্ট।
তো ট্রেনে উঠলাম, একটা কেবিনের টিকিট কেটেছি। দূরের যাত্রায় আরাম করে যাবার জন্যে।
এই কাহিনীতে নায়িকা হল এই ট্রেনের এক মহিলা টিটি।

ট্রেন ছাড়তেই সে আমার বগিতে টিকেট চেক করতে আসলো। তাকে প্রথম দেখেই আমার ধন টনটন করে উঠলো। বয়স ৩০ হবে। কি ফিগার শালীর, যে কোনো বয়সের পুরুষ পাগল হয়ে যাবে। ডাবের মত বড় দুদ, কোমড়ের দিকে একটু চিকন আর বিশাল পাছা। শার্ট প্যান্ট আর কোট পরে ঘুরছে।
তাকে দেখে আমি সইতে পারলাম না। যেভাবেই হোক একে আমার চাই। মাথা খাটালাম কি করা যায়!

সে দেখি আমার কেবিনের বাইরেই ঘুরঘুর করছে। আমি কৌতুলী ভাব নিয়ে জিজ্ঞেস করলাম, "কিছু বলবেন?"
সে মায়া নিয়ে উত্তর দিল, "আপনি কি পুরো কেবিনে একা?"
– হ্যাঁ। কেন?
– একটু বসা যাবে? আজ মানুষের চাপ বেশি তাই, স্টাফ কেবিনেও প্রচুর ভিড় বসার জায়গা পাচ্ছি না।
– হ্যাঁ, অবশ্যই।

মনে মনে ভাবছি শিকারী নিজেই জালে এসে গেছে। সে এসে আমার সামনে বসলো। আমি চোখ দিয়ে তাকে গিলে খাচ্ছি। খুব গরম সে শার্টের উপরের দুইটা বোতাম খুলে দিয়েছে। তার ক্লিভেজ দেখা যাচ্ছে।

তার সাথে আস্তে আস্তে কথা বাড়ালাম। দেখে বোঝা যাচ্ছে সে খুব ক্লান্ত। কথা বলতে বলতে সে ঘুমিয়ে পরেছে। আমি ভাবলাম এটাই সুযোগ। আমি উঠে আস্তে কেবিনের দরজা লক করলাম। তারপর তার পাশে এসে বসলাম। তার কোট এর উপর দিয়ে দুদে হাত দিলাম। তার কোনো সাড়া নেই। এবার প্যান্টের উপর উড়ুতে হাত রাখলাম সে কেপে উঠলো। আমার মাথা কাজ করা বন্ধ করে দিয়েছে যেভাবেই হোক একে আমি চুদবোই।

ভাবছি সে চেচামেচি করবে না তো? মানুষজন জানতে পারলে কেলেংকারী বেধে যাবে।
আমি তার দুদ জোড়া চটকাচ্ছি এমন সময় তার ঘুম ভেঙে যায়। সে কিছু বলার আগেই আমি বলতে শুরু করি।
– ভুল বুঝবেন না। আপনি দেখতে অপরূপ সুন্দরী তাই নিজেকে সামলাতে পারি নি।

আমাকে সে সাথে সাথে ধাক্কা দিয়ে সড়িয়ে দিল। সে উঠে দাড়িয়ে রাগান্বিত হয়ে আমার দিকে তাকিয়ে আছেন। আমি ভয়ে মাথা নিচু করে আছি। সে আমার সামনে এসে দাড়ালো চুল মুটি ধরে বলতে লাগলো, "পিচ্চি ছেলে তুই এখনো আমার একটু চোখ লেগে এসেছে বলে আমায় চোদার স্বপ্ন দেখছিস? দেখি তোর ধনে কত জোড়!"

বলেই তিনি আমার মাথা তার প্যান্টের উপর গুদের সাথে ঘষতে শুরু করলেন। আমি কিছুই বুঝছিলাম না। সে এক ঝটকায় নিজের প্যান্ট খুলে প্যান্টির ফাকে আমার মাথা চেপে ধরলো। আমি কিছু না ভেবে তার গুদ চাটতে শুরু করলাম। ঘামে একটা ভোটকা গন্ধ আসছে তাও খুব ভালো লাগছে। তারপর তিনি তার কোট শার্ট খুলে ফেললেন। কালো রঙের একটা ব্রা পড়া। আমি তখনো তার গুদ চুষছি। তিনি আমাকে দাড় করিয়ে পড়নের গেঞ্জি আর প্যান্ট খুলে ফেললেন। আমি জাংগিয়া পড়ি না। তাই এখন পুরোপুরি উলঙ্গ। আমাকে সিটে বসিয়ে আমার ধন নিয়ে নাড়াচাড়া করে সেটা পুড়োটা মুখে পুড়ে নিল। আমি আরামে মুখে শব্দ করতে লাগলাম।
– আহঃ আঃ ইশঃ

অনেক্ষন ব্লোজব দেয়ার পর তিনি উঠে আমার ঠোঁটে কিস করতে করতে আমার উপর শুয়ে পরলেন। কিস করতে করতে আমার ধন নিয়ে নিজের গুদে মুখে সেট করে দুই তিনবার ঘোষলেন। তারপর আস্তে আমার ধন গরম মাংসের চাপের মধ্যে ঢুকে গেল। পুরো ধন একবারে ঢুকিয়ে ফেললেন। তারপর আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলেন।

আমি আরামে চোখ বন্ধ করে আছি। সে আস্তে আস্তে ঠাপ দিচ্ছে কিন্তু আমার তো শরীরে আগুন জ্বলছে। তাই আমি তাকে জড়িয়ে ধরে নিচে থেকে জোড়ে একটা ঠাপ দেই। তিনি কেপে আমাকে খামচে ধরেন। এবার আমি নিচে থেকে ঠাপ দিতে থাকি। তিনি আরামে শিৎকার করতে থাকেন, "হ্যাঁ এভাবেই। ওহঃ ওহঃ ইয়েহঃ ইশঃ আরো জড়ে করো।"

আমি ঠাপের গতি বাড়াতে থাকি। প্রায় ১০-১২মিনিট এভাবে ঠাপাই। তারপর তিনি উঠে পাশের সিটে গিয়ে শুয়ে পরেন। আমি তার উপর শুয়ে গুদে ধন ঢুকিয়ে ঠাপানো শুরু করি। তিনি আমার পিঠে খামচে কিছু রাখেনি। আমি আরো জোড়ে ঠাপাতে থাকি। ৫-৭মিনিট পর ঠাপাতে ঠাপাতে ধন বেড় করে বীর্য তার পেটের উপর ঢেলে দেই। তিনি সেগুলো আঙ্গুলে লাগিয়ে মুখে নিয়ে চুষে দেখেন।

তারপর কাপড় পড়তে পড়তে ক্লান্ত চোখে আমার দিকে তাকিয়ে বলেন, "ইউ আর এ ভেরি ব্যাড বয়!"
 

Users who are viewing this thread

Back
Top