What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমার প্রেমিকার অনুরোধ - by NilGolap

আমার নাম শাহেদ. বয়স ২২ বছর। আমার প্রেমিকার নাম জুথি, বয়স ২১ বছর। আমরা প্রায় ১ বছর যাবৎ প্রেম করছি। ১ বছর ধরে প্রেম করলেও আমরা কখনো সেক্স করিনি। কিস করেছি, মাই টিপেছি, কিন্তু সেক্স করিনি। আসলে ইচ্ছা ছিল বিয়ের পরেই সেক্স করবো।

আমার এক কাজিন এর বিয়েতে জুথির সাথে আমার পরিচয় হয়। প্রথম দেখাতেই আমি জুথির প্রেমে পরে যাই। কাজিন এর বিয়ের পরে আমি জুথির সাথে যোগাযোগ করে কয়েকবার শপিং মলে ও ফাস্ট ফুড এর দোকানে দেখা করি। একদিন আমি জুথিকে প্রপোজ করি। জুথি আমাকে বলে, শাহেদ, তোমাকে আমারও ভালো লাগে। কিন্তু তুমি আমাকে যেমন ভাবছো আমি সেরকম মেয়ে না। আমি যাকে বিয়ে করবো তার সাথেই প্রেম করবো। যতক্ষণ ভালো লাগলো প্রেম করলাম আর মন ভোরে গেলে ছেড়ে দিলাম, এসব আমার দ্বারা হবেনা। আমি জুথির হাত ধরে বলেছিলাম, আমিও তেমন ছেলে না জুথি। আমি তোমাকে বিয়ে করতে চাই, সারা জীবন তোমার সাথে থাকতে চাই, দুঃখ কষ্ট সব ভাগ করে নিতে চাই।

সেদিন থেকেই জুথির সাথে আমার প্রেম শুরু হয়ে গেছিলো। যেদিন আমি জুথির ঠোঁটে প্রথম কিস করি সেদিন আমি জুথির অনুমতি নিয়েই কিস করেছিলাম। আমরা দুইজন একটা পার্কে গিয়ে যেখানে কোনো মানুষ নাই এমন একটা ফাঁকা জায়গা দেখে দুজন দুজনকে মন ভোরে কিস করেছিলাম। একদিন আমরা দুইজন রিক্সার হুড তুলে দিয়ে রিক্সায় করে ঘুরছিলাম তখন জুথির অনুমতি না নিয়েই আমি আমার একটা হাত জুথির বগলের নিচ দিয়ে ঢুকিয়ে দিয়ে একটা মাই চেপে ধরেছিলাম।

জুথির মাই গুলো মাঝারি সাইজের একদম বলের মতো গোল। আমি হাত দিতেই জুথির একটা মাই সুন্দর ভাবে আমার হাতের মধ্যে চলে এসেছিলো। কিন্তু জুথি রেগে গিয়ে আমার হাতটা মাই থেকে সরিয়ে দিয়ে রিক্সা থামিয়ে রিক্সা থেকে নেমে চলে গিয়েছিলো। পরবর্তী দুই দিন আমার সাথে কোনো কথা বলেনি।

অনেকবার সরি বলার পরে জুথি আমাকে বললো, দেখো শাহেদ, তুমি আমাকে কিস করার আগে আমার অনুমতি নিয়ে কিস করেছো, আমিও তোমাকে কিস করার অনুমতি দিয়েছি। সেদিনও যদি তুমি অনুমতি নিয়ে আমার মাইয়ে হাত দিতে তাহলে আমি কিছু মনে করতাম না। অনুমতি ছাড়া চোর ডাকাতের মতো এসব আমার পছন্দ না।

সেদিনের পর থেকে আমি সব সময় জুথির অনুমতি নিয়েই কিস করতাম, মাই টিপতাম। একদিন আমি জুথিকে ব্রা না পরে আসতে বলেছিলাম। আমি ব্রা ছাড়া জুথির মাই গুলো সরাসরি টিপতে চেয়েছিলাম। সেদিন জুথি ব্রা না পরেই লিলিয়ান কাপড়ের জামা পরে এসেছিলো। সেদিন জুথির মাই টিপে আমি অনেক মজা পেয়েছিলাম। ব্রা না পড়লেও জুথির মাই টাইট হয়েই ছিল। একটুও ঝুলে নাই। আমার মনে হচ্ছিলো জুথির বুকে দুইটা মাখনের টেনিস বল লাগানো আছে।

একদিন জুথি আমাকে ফোন করে বললো জরুরি কথা আছে, দেখা করো। আমি জুথির সাথে শেখ করতে গেলাম। সেদিন জুথি অনেক টেনশনে ছিল। আমাকে কিছু একটা বলার চেষ্টা করছিলো কিন্তু বলতে পারছিলোনা। আমি জুথির হাত ধরে সান্তনা দিয়ে বলেছিলাম, দেখো জুথি, আমরা দুইজন শুধু প্রেমিক প্রেমিকা না। আমরা এখনো বিয়ে না করলেও, আমরা কিন্তু জীবন সাথী। আমরা নিজেদের মধ্যে সব কথা বলতে পড়ি। তুমি কি বলতে চাও বিনা সংকোচে বলো।

জুথি বলেছিলো, আমার বড় আপুর একটা সমস্যা হয়েছে। তোমাকে সাহায্য করতে হবে। আমি বলেছিলাম, আমি তো সাহায্য করবো, কিন্তু তোমার কোন বড় আপু এটা?

জুথি – আমার নিজের বড় আপু। নাম, বীথি। ২৬ বছর বয়স। ৫ বছর হলো আপুর বিয়ে হয়েছে।

আমি- বীথি আপুর কি সমস্যা হয়েছে?

জুথি – ৫ বছর হলো বীথি আপুর বিয়ে হয়েছে কিন্তু কোনো সন্তান হচ্ছে না। আপু অনেক ডাক্তার দেখিয়েছে, অনেক পরীক্ষা নিরীক্ষা করেছে। পরীক্ষায় আপুর কোনো সমস্যা ধরা পড়েনি। হয়তো সমস্যাটা আমার দুলাভাই এর। কিন্তু দুলাভাই কোনো ডাক্তার এর কাছে যাওয়ার জন্য রাজি হচ্ছে না। কোনো পরীক্ষা করাতেও রাজি না।

আমি – তাহলে আমি কিভাবে সাহায্য করবো।

জুথি – তুমি আপুকে প্রেগনেন্ট করে দাও।

আমি – বীথি আপুকে আমি কিভাবে প্রেগনেন্ট করে দিবো?

জুথি – কিভাবে আবার। তুমি বীথি আপুকে চুদে প্রেগনেন্ট করে দিবা।

আমি – কি বলছো এসব। বীথি আপু তোমার আপন বড় বোন আর আমি তোমার প্রেমিক। আমি বীথি আপুকে চুদতে পারবোনা।

জুথি – প্লিজ তুমি মানা করোনা। আমিই তো তোমাকে অনুমতি দিচ্ছি। বিষয়টা তুমি, আমি আর বীথি আপু, আমাদের তিন জনের মধ্যেই থাকবে।

আমি – বিষয়টা আমার ঠিক লাগছেনা। এই বিষয় আমরা পরে কথা বলবো।

জুথি – পরে না। আমি আপুকে মার্কেট এ আসতে বলেছি। এখোনি আপুর সাথে তোমার পরিচয় করিয়ে দিবো।

আমাকে কোনো কথা বলার সুযোগ না দিয়ে জুথি আমার হাত ধরে টানতে টানতে মার্কেটে নিয়ে গেলো। সেখানে একটা ফুড কর্নারে বীথি আপু বসে ছিল। জুথি আমাকে বীথি আপুর সাথে পরিচয় করিয়ে দিলো। আমরা তিনজন এক টেবিলে বসলাম। আমি বীথি আপুকে দেখে আর চোখ ফেরাতে পারছিলাম না। চেহারাটা অনেকটা জুথির মতোই কিউট, দুধে আলতা গায়ের রং। জুথির থেকে সামান্য একটু মোটা। মেচিং ব্লাউজ এর সাথে নেভি ব্লু কালারের জর্জেট শাড়ি পরে বসে আছে। শাড়ির ফাঁকে বীথি আপুর পেট বাহির হয়ে আছে। মাই গুলো জুথির থেকে একটু বড় হবে। আমি বীথি আপুর থেকে চোখ ফেরাতেই পারছিনা।

জুথি প্রথমে বলে উঠলো,,,,

জুথি – আমার বড় আপুকে তোমার পছন্দ হয়েছে?

আমি – পছন্দ না হওয়ার তো কিছু নাই। কিন্তু বীথি আপু, আমি খুব দুঃখিত। আমি এটা করতে পারবোনা। আপনি আমাকে ক্ষমা করবেন।

জুথি – দেখো শাহেদ, অনেক আশা নিয়ে আমি তোমাকে এটা করতে বলেছি। তুমি আপুর এই উপকারটা না করলে ,,,,,,,,,,,,,,,,, জুথির কথা থামিয়ে দিয়ে বীথি আপু বললো – শাহেদ, আমরা তোমাকে কোনো জোর করবোনা। আসলে, আমি ভীষণ বিপদে পরেই এই সিন্ধান্তটা নিয়েছি। একটা সন্তান না হলে হয়তো আমার সংসারটা ভেঙে যাবে। আমার কোনো বিশ্বস্ত কেউ নাই যার কাছে এই বিষয়ে আমি সাহায্য চাইতে পারি। জুথির কাছে তোমার কথা শুনে তোমাকে বিশ্বাস করেছি। তুমি যদি আমাকে সাহায্য না করো তাহলে আমার স্বপ্নের সংসার ভেঙে যাবে।

আমি – বীথি আপু, আপনি খুবই সুন্দর, খুবই ভালো। কিন্তু আপনার স্বপ্নের সংসার রক্ষা করতে গেলে আমার স্বপ্নটা ভেঙে যাবে।

বীথি আপু – কি এমন স্বপ্ন তোমার যেটা আমার সংসার রক্ষা করলে ভেঙে যাবে।

আমি – আপনি বড় আপু। আপনাকে এসব বলা ঠিক হবেনা।

জুথি – কি ঠিক হবে আর কি ঠিক হবেনা এসব কথা আজকে বাদ দাও। আমিও তো শুনি তোমার কি এমন স্বপ্ন।

আমি – আসলে বীথি আপু, ,, জুথি আমার প্রথম ভালোবাসা আর শেষ। আমি সারা জীবন জুথিকে ভালোবাসবো। আমার স্বপ্ন,, আমি আমার জীবনের প্রথম চোদা টা জুথিকেই চুদবো।

বীথি আপু – ১ বছর ধরে তোমরা প্রেম করছো অথচ তুমি এখনো জুথিকে চুদোনি?

আমি – না আপু। আমরা ঠিক করেছিলাম বিয়ের পরেই সেক্স করবো।

বীথি আপু – এখানে তো আমি কোনো সমস্যা দেখছিনা। শাহেদ তুমি প্রথমে জুথিকে চুদে তোমার স্বপ্ন পূরণ করে নাও তার পরে আমাকে চুদো।

জুথি – কি বলছো আপু? আমাদের এখনো বিয়ে হয় নাই। আমি যদি প্রেগনেন্ট হয়ে যাই তখন কি হবে?

বীথি আপু – কিছু হবেনা, ওষুধ খেয়ে নিবি।

জুথি – ঠিক আছে আপু। শুধু তোমার জন্য আমি রাজি।

বীথি আপু – শাহেদ,, এবার তোমার কোনো আপত্তি আছে কি?

আমি – না আপু,, আপত্তি নাই। কিন্তু আপনাদেরকে কোথায় চুদবো? আমার তো কোনো সেফ জায়গা নাই। তাছাড়া একবার চুদ্লেই যে আপনি প্রেগনেন্ট হয়ে যাবেন তার তো কোনো গ্যারান্টি নাই আপু।

বীথি আপু – সেসব তোমাকে ভাবতে হবেনা। তোমার দুলাভাই প্রতিদিন সকাল নয়টায় বাহির হয়ে যায়, সন্ধ্যা ছয়টায় বাসায় ফিরে। তুমি আর জুথি কালকে থেকে প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত আমার বাসায়ই থাকবে। আমি প্রেগনেন্ট না হওয়া পর্যন্ত তোমার যতবার ইচ্ছা তুমি আমাকে চুদবা।

জুথি – কালকে সকালে তাহলে শাহেদের স্বপ্ন পূরণ হচ্ছে।

আমি – জুথি,, তোমার অনুমতি ছাড়া আমি তোমাকে চুদবো না।

জুথি – অনুমতি তো দিয়েই দিয়েছি। কালকে শুধু আমাকে না, আমাদের দুই বোনকেই চুদবা তুমি।

পরের দিন সকাল দশটার সময় আমি আর জুথি বীথি আপুর বাসায় গিয়ে দেখি বীথি আপু লাল খয়েরি কালারের জর্জেট শাড়ি পরে আছে সাথে স্লিভলেস ব্লাউজ। শাড়িটা নাভির নিচে পড়ার কারণে নাভিটা স্পষ্ট দেখা যাচ্ছে। মনে হয় এখনই গোসল করেছে। চুল গুলো এখনো ভেজা আছে। বাড়ির ভেতরে ঢুকেই জুথি বললো – তুমি তো চোদা খাওয়ার জন্য একদম রেডি হয়ে আছো আপু। বীথি আপু কিছু না বলে আমাদেরকে বসতে দিয়ে কিছু নাস্তা খেতে দিলো। নাস্তা খাওয়া শেষে বীথি আপু আমাকে আর জুথিকে বেডরুমে নিয়ে গিয়ে বললো – শাহেদ,, তোমার স্বপ্ন পূরণ করো,, আমি অন্য রুম এ যাচ্ছি। তোমাদের হয়ে গেলে আমাকে ডাক দিও।

জুথি – তোমার অন্য রুমে যাওয়ার কি দরকার আপু? আমাকে চোদার পরে তো শাহেদ তোমাকেই চুদবে।

বীথি আপু – আমি থাকলে শাহেদ সংকোচ করতে পারে।

আমি – কোনো সমস্যা নাই আপু। আপনি এখানেই থাকেন।

জুথি আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে কিস করতে লাগলো। আমি জুথির সব কাপড় খুলে দিয়ে জুথির মাই গুলো চুষতে আর টিপতে লাগলাম। আমি জুথিকে বিছানায় শুয়ে দিয়ে পা দুইটা ফাঁকা করে জুথির ভোদাটা চুষতে লাগলাম। জুথি উত্তেজনায় আঃ আঃ আঃ আঃ উঃ উঃ করেত লাগলো। বীথি আপু বিছানায় আমাদের পাশে বসে জুথির মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো।

এবার জুথি আমার সব কাপড় খুলে দিয়ে আমার ধোনটা হাতে নিয়ে কিছুক্ষন ভালো করে দেখে বললো – ওয়াও,,,, আপু দেখেছো কি সুন্দর? বীথি আপু একটু এগিয়ে এসে আমার ধোনটা দেখে বললো – হু,, খুব সুন্দর। জুথি আমার ধোনটা মুখে নিয়ে একবার চুষে বললো – আপু খাবে নাকি? বীথি আপু বললো – শাহেদ এর উপর তোর অধিকার আগে। আগে তুই খা।

জুথি আমার ধোনটা চুষতে লাগলো। ধোন চুষাতে আমি উত্তেজিত হয়ে গেলাম। আমি আমার হাত বাড়িয়ে বীথি আপুকে আমার কাছে টেনে নিয়ে বীথি আপুর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে দিলাম। বীথি আপুও রেস্পন্স করলো। আমি খাটে হেলান দিয়ে বসে আছি। যুথি আমার দুই পা এর ফাঁকে আমার ধোনটা চুষছে আর বীথি আপু আমার পাশে বসে আমাকে কিস করছে।

আমি বীথি আপুকে কিস করতে করতে হাত দিয়ে বীথি আপুর একটা মাই টিপে ধরলাম। আমি বীথি আপুর বুকের উপর থেকে শাড়ির আচলটা ফেলে দিয়ে ব্লাউস আর ব্রা খুলে দিলাম। বীথি যাওয়ার মাই দুইটা জুথির থেকে একটু বড় তবে দুই বোনের নিপল এর কালার গোলাপি আর নিপল এর সাইজ একই সমান। আমি বীথি আপুর একটা মাই চুষতে লাগলাম আর অন্য মাইটা টিপতে লাগলাম।

এদিকে জুথি আমার ধোন চোষা ছেড়ে আমার মুখের কাছে উঠে এসে বীথি আপুকে বললো – আপু এবার তুমি শাহেদের ধোনটা চুষে দাও। আমি বীথি আপুর মাই দুইটা ছেড়ে জুথির মাই চুষতে লাগলাম আর বীথি আপু আমার ধোনটা চুষে দিতে লাগলো। এভাবে কিছুক্ষন চলার পরে আমি জুথিকে চিৎ করে শুয়ে দিয়ে জুথির দুই পা এর ফাঁকে বসে আমার ধোনটা জুথির ভোদাতে ঘষতে ঘষতে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিলাম।

আমি জুথি কে ঠাপাতে ঠাপাতে বীথি আপুর মাই নিয়ে খেলতে লাগলাম আর বীথি আপু জুথির মাই দুইটা টিপতে লাগলো। কিছুক্ষন ঠাপানোর পরে জুথির জল খসলো কিন্তু আমার মাল আউট হওয়ার কোনো লক্ষন নাই। আমি আবার জুথিকে চুদতে শুরু করলাম। জুথি উত্তেজনায় ছটফট করছে। মুখ দিয়ে শুধু আঃ আঃ আঃ আঃ আঃ আঃ শব্দ বাহির হচ্ছে।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিয়ে জুথিকে চুদছি আর বীথি আপু আমার পাছার পিছন দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে আমার বিচি চেপে ধরে আছে। আমি জোরে জোরে ঠাপিয়েই চলেছি। আরো দুই বার জুথির হল খসলো তবুও আমার মাল আউট হওয়ার কোন খবর নাই। জুথি বললো – আমি আর পারবো না। আমার ভোদা ব্যাথা হয়ে গেছে। আমি বললাম – তাহলে আমি কি এখন বীথি আপুকে চুদবো?

জুথির অনুমতি নিয়ে আমি বীথি আপুর পরনের বাকি কাপড় সব খুলে দিয়ে বীথি আপুকে বিছানায় শুয়ে দিয়ে বীথি আপুর ভোদাটা চুষতে লাগলাম। তারপরে আমি বীথি আপুর একটা পা আমার ঘাড়ের উপরে নিয়ে বীথি আপুর ভোদাতে আমার ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। অনেক্ষন ঠাপানোর পর বীথি আপুর জল খসলো।

আরো কয়েকটা ঠাপ দিতেই বীথি আপুর ভোদার ভিতরে আমার মাল আউট হলো। আমরা তিনজন একে অপরকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকলাম। জুথি বীথি আপুকে বললো – ছোট বোন এর প্রেমিকের চোদা খেতে কেমন লাগলো আপু? বীথি আপু বললো – তোর দুলাভাই কোনো দিন আমাকে এতো সময় ধরে আর এতো ভালো ভাবে চুদতে পারেনি।

কিছুক্ষন পরে আমি বীথি আপুকে আরো একবার চুদলাম। তার পরে আমরা তিনজন উঠে ফ্রেশ হয়ে দুপুরের খাবার খেলাম। খাবার খাওয়ার কিছুক্ষন পরে জুথি বললো – শাহেদ,, আমাকে এখন আরো একবার চুদবা? আমি জুথি কে আরো একবার চুদলাম। আবার আমি জুথির ভোদার ভিতরেই মাল আউট করলাম। সেদিন বীথি আপুর বাসা থেকে চলে আসার আগে বীথি আপুকে আরো একবার চুদে আপুর ভোদার ভিতরে মাল আউট করে এসেছিলাম।

এভাবে প্রায় ১৮/২০ দিন বীথি আপুর বাসায় গিয়ে জুথি আর বীথি আপু দুই বোনকে চুদলাম। প্রায় মাস দেড়েক পরে একদিন জুথি আমাকে জানালো বীথি আপুর স্বামী মানে দুলাভাই জুথিকে বাসায় ডেকে পাঠিয়েছে। আমরা মনে করেছিলাম দুলাভাই সব কিছু জেনে গেছে। তাই জুথি একা বীথি আপুর বাসায় যেতে চাইলোনা। সেদিন আমি আর জুথি একসাথে বীথি আপুর বাসায় গেলাম।

আমরা যেতেই দুলাভাই আমাদেরকে মিষ্টি খাওয়ালো। দুলাভাই জানালো বীথি আপু প্রেগনেন্ট। দুলাভাই অত্যন্ত খুশি হয়ে জুথিকে বললো – দেখেছো জুথি,, তোমার আপু সবসময় বলতো আমার নাকি সমস্যা আছে। সমস্যা থাকলে কি তোমার আপু প্রেগনেন্ট হতে পারতো? এখন তো প্রমান হয়ে গেলো আমার কোনো সমস্যা নাই। আমি, জুথি আর বীথি আপু তিনজন একেঅপরের দিকে তাকিয়ে মুচকি হাসলাম।
 

Users who are viewing this thread

Back
Top