What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার বউ এখন আমার নেই – ১ by Joyrou.ar

আমরা তিন বন্ধু , বিমল ,আমি ,আর মিতা। এই তিন বন্ধু ছিলাম স্কুল থেকে বন্ধু। স্কুল থেকে যত রকমের শয়তানি , বদমাসি , চুরি করে খাওয়া স্কুল কামাই করে বই দেখতে যাওয়া এসবে আমাদের গ্রূপ ছিল বিখ্যাত। স্কুল পাস করে কলেজেও একসাথেই ভর্তি হলাম তিন জন, সেখানে তো আমরা আরো বেশি নোংরামি শুরু করতে লাগলাম, মেয়ে পটানো থেকে শুরু করে আমার আর বিমলের পার্কে নিয়ে যাওয়া, ঘর ঠিক করে সেখানে ওই মেয়েকে ঠাপানোর প্লান সব ঠিক করে দিত মিতা।

এবার মিতার সম্বন্ধে একটু বলি, মিতা একটু অন্য টাইপের মেয়ে, মানে টিপিক্যাল মেয়েদের মত মেকআপ করা, লিপিস্টিক পড়া, কোমর দুলিয়ে হাঁটা এসব ও পছন্দ করতো না, তাই ও মেয়েদের বদলে ছেলেদের সাথেই বেশি মেলামেশা করতো।

কিন্তু কোনোদিন স্বপ্নেও ভাবিনি ও আমাকে মনে মনে ভালোবাসত। জানতে পারলাম একটা ঘটনায়, কলেজের থেকে আসার সময় একটা অক্সিডেন্ট হয় আমার। বেসী চোট না পেলেও পায়ে খুব বেথা পাই। আর যতদিন আমার পায়ে ব্যথা না ঠিক হয় ততদিন আমার বাড়ি থেকে ও ওর বাড়িতে যায়নি । আর সব চেয়ে বড় কথাএই যে একদিন রাতে ও আমার মায়ের সাথে একটা কথা বলে যেটা শুনে আমি বুঝতে পারি। আমার মা বলছিল কি রে মিতা তুই বাড়ি যাবি না ? মিতা কাঁদো কাঁদো গলায় বলেছিল না আমার সোনা কে রেখে আমি কোথাও যাবো না। ও আমাকে সোনা বলেই ডাকতো, আর সেটা আমার মাও জানতো। মা হেসে বললো তো কি সারাজীবন থাকবি নাকি আমার বাড়ি আমার ঘরের বউ হয়ে, তা আমি জানিনা তবে ওকে ছাড়া আমি বাঁচতে পারবনা।

সেদিন থেকে আমি এটা জনি তবে কোনোদিন বলিনি ও বলেনি। এভাবেই চলছিল সুখের জীবন আমাদের তিন জনের । আমি জব পেলাম পাশের এক কোম্পানিতে সৌভাগ্যক্রমে বিমল ও একইসাথে ওই কোম্পানিতে পেল। আর বাড়ির লোক মিতাকে আমার সাথে বিয়ে দিয়ে দিলো। আমরা দুজনই রাজি ছিলাম। কারণ কলেজে ওঠার পরপর আমার আর মিতার প্রেম কাহিনী শুরু হলে আমরা দুজন সেক্স শুরু করি , তবে মিতার আগেই আমি মিতার সামনে অনেক মেয়েকে ঠাপিয়েছি , তবে ওর সাথে সেক্স করার পর আমাকে আর অন্য মেয়ের কাছে যেতে দেয়নি ।

এই ভাবে আমাদের জীবন সুখ দুঃখে কাটতে লাগলো ।

এদিকে বিমল কে বুঝিয়ে সুঝিয়ে মিতার বোন রিতার সাথে ধুমধাম করে বিয়ে দিয়ে দিলাম। কিন্তু এই টা খুব আকস্মিক ভাবেই ঘটলো।
বিমলের বিয়ের প্রায় একমাস পর রিতা পালিয়ে গেল ওর বয়ফ্রেন্ড এর সাথে।

মিতা খুব আপসেট হলো এটা শুনে। আমিও বিমলের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে পারছিলাম না। কারণ আমি আর মিতা জানতাম রিতা অন্য কোথাও প্রেম করে, তাই প্রায় জোর করেই বিয়ে দেওয়া হয় বিমলের সাথে। একদিন রাতে আমি আর বিমল মাল খাচ্ছিলাম , বিমল বললো ভাই আমি আর পারছিনা রে এমকে একটা মেয়ে খুঁজে দে, বেশ্যা মাগী হলেও হবে , খুব চুদতে ইচ্ছা করছে , তোর তো বউ আছে, আমার অবস্থা একটু বোঝ তুই। আমি বললাম কালকের মধ্যে একটা ব্যাবস্থা করে দেব, ।

বিমল বললো আমার কিন্তু কালকে মাল চাই নয়তো আমি মাগী পারায় যাবো।আমি বললাম তোকে আমি কালকে জোগাড় করে দিল তো হলো। কারণ আমার একটা দায়িত্ব আছে। এসব ঘটনা আমার জন্যই হচ্ছে।

বাড়ি ফিরে রাতের খাবার পর শুতে এসে মিতার দুদ দুটো কচলাতে কচলাতে বললাম পুরো ব্যাপার টা। মিতা একটু ভেবে বললো কিন্তু কালক তুমি মেয়ে পাবে কোথায়। আমি বললাম সে তো ঠিক তবে খুঁজতে তো হবেই। মিতা বললো ওর এত দুঃখের কারণ হলো আমি তাই আমি এর ভুল সংশোধন করবো , কালক বিমলের রাতের সজ্জা সঙ্গিনী আমি হবো। আমার বুকটা ধড়াস করে উঠলো। এই কদিনের কথা বার্তায় মিতা এই কথাটাই বার বার বলতে চেয়েছে । আজ সেটা মুখ ফুটে বললো। আমার এই কথার উত্তর মুখ দিয়ে বেরোলো না।

মিতা আমাকে একটা লিপ কিস করে বলল তুমি আর না বলোনা সোনা , আমি নিজেকে ক্ষমা করতে পারছিনা , শুধু নিজেকে দোষী দোষী লাগছে। এটুকু করে আমাকে একটু স্বস্তি পেতে দাও। আমি শুধু হমমম বললাম। এরপর আর কোনো কথা হলো না মিতা নিজে নিজেই আমার ধোনের উপর বসে আমাকে চুদতে লাগলো। মিতা আমাকে অবাক করে আর একটা কথা বলল , নাও আজকে মন ভরে চুদে নাও নিজের বৌকে। কালক কিন্তু অন্য কেউ চুদবে। বলেই হাঃ হ হ করে হাসতে হাসতে ঠাপ খেতে লাগলো।

আমি আর মিতা দুজনেই ঠাপের মজা নিতে নিতে ঘুমিয়ে পড়লাম।সকাল বেলা হতেই মিতা নিজেকে গুছিয়ে নিতে লাগলো। মাথা শ্যাম্পু করলো , মুখে অনেক কিছু মাখল , আর সন্ধের সময় যা ড্রেস পড়লো তাতে বিমল কি বিমলের বাবাও মিতাকে চুদতে চাইবে।কালো শারী, ফিতে দেওয়া ব্লাউজ। ব্লাউজ এর সামনে দেখলে মনে হয় দুদ গুলো যেন একটা হুকে বেঁধে আছে । একটু নাড়া লাগলেই বেরিয়ে আসবে , ঠোটে লাল লিপিস্টিক।

আশ্চর্যের বিষয় যে আমার বিমলেকে কিছু বলতে হয়নি, মিতা নাকি সব বলে দিয়েছে বিমলেকে ফোন করে। আমি শুধু ভাবছি আমার বউ কি বলেছে আমার বন্ধুকে , আজকে রাতে এসো আমার বড় ও বলেছে। তুমি শুধু এসে আমাকে চুদে জেও। এসব ভাবতে ভাবতে আমার মাথাটা ধরে গেল। রাত নটার সময় খাওয়া শেষ করে আমার বউ অপেক্ষা করতে লাগলো আমারি ফুলশয্যার খাটে বসে আমার বন্ধুর চোদোন খাওয়ার অপেক্ষায়। কিছুক্ষন পর বিমল ঢুকলো আমার বেড রুমে ।

বিমল একটা গোলাপের তোরা এনেছে আমার বউ এর জন্য। মিতা কে ফুলটা দিয়ে বিমল জড়িয়ে ধরলো মিতাকে আমার সামনে। মিতা একটু ইতস্তত হয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে আমাকে বললো এবার তুমি যাও, ঘুমিয়ে পরো। বলে আমাকে ঘর থেকে বাইরে বের করে দিয়ে দরজা দিয়ে দিলো। কিন্তু আমার আজ ঘুম আসবে না সেটা আমি জানি। নিজের বউ পাশের ঘরে অন্য কারো ঠাপ খাবে আর আমি কি করে ঘুমাবো। আমি ছাদের পাশে এসে জানলা দিয়ে দেখতে লাগলাম।

বিমল আমার বৌকে কিস করছে আর ফর্সা পেট টা চেপে ধরেছে। মিতাও কম এগিয়ে না , বিমলের মাথাটা ধরে ঠেসে ধরে কিস এর মজা নিচ্ছে । কিস শেষ করে বিমল মিতা কে ছেড়ে দিয়ে পাশের সোফায় বসালো। তারপর যায় গোলাপ ফুল এনেছিল সেগুলো ছিঁড়ে ছিঁড়ে পাঁপড়ি গুলো সারা বিছানায় ছড়ালো। বুঝলাম আজ দ্বিতীয়বার আমার বৌএর ফুলশয্যা হবে। এবার হলো আরেকটা চমক , একটা ভিডিও ক্যামেরা বের করলো বিমল। তারপর ওটাকে সেট করলো এমন ভাবে জাতে খাটের সব দৃশ্য পুরোপুরি রেকর্ড হয়। আমি বুঝলাম এর মানে মিতা এখন আমি বাদে আর একজনের হয়ে গেলো চিরদিনের মতো।

এবার শুরু হলো দুজনের যাত্রাপালা, আর আমি দর্শক , মিতার শাড়ি খুলে দিল পুরো , অর্ধেক বেরিয়ে থাকা দুধের উপর হামলে পড়লো বিমল। পরের বউ বলে একটু বেশি জোরে জোরে টিপতে লাগলো। দু হাত দিয়ে মাই গুলো টিপছে আর ব্লাউজ থেকে বেরিয়ে অসতে লাগলো।টিপতে টিপতে ব্লাউজ তা খুলে দিলো ,নিচে ব্রা না পড়ায় ছত্রিশ সাইজের মাইগুলো উন্মুক্ত হয়ে গেল। আর বিমল তো দেখি পাগল হয়ে গেছে। বড় মাই দেখে সজোরে চাপতে লাগলো একটা আর একটা বোটা মূখে দিয়ে চুষতে লাগলো। ওদিকে অভ্যাস বসত মিতার হাত চলে গেছে বিমলের প্যান্ট এর ভিতর। ধোনটা বের করে আনলো প্যান্ট থেকে। তারপর বাইরে বের করে খেচে দিতে লাগলো।

এর পরের পার্ট খুব ভালো করে বানাবো, প্লিস সবাই কমেন্টে জানাও কেমন হলো ....
 

Users who are viewing this thread

Back
Top