What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাতা, কন্যা আর আমি (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
মাতা, কন্যা আর আমি
লেখক- kamonagolpo



আমি বিছানার উপর বসে ছিলাম আর একটু দূরে দাঁড়িয়ে ছিল কবরী । কবরীর উর্দ্ধাঙ্গ অনাবৃত আর নিম্নাঙ্গে রয়েছে শুধু শায়া । জানলার কাঁচের সার্সি থেকে দুপুর রৌদ্রের আঁচ কবরীর শরীরে এসে পড়ছিল । সেই আলোতে ওকে ভীষন মোহময়ী বলে মনে হচ্ছিল ।

আমি বললাম – কি হল কবরী এবার শায়াটা খোল । তবে তো তোকে পুরোটা দেখতে পাব ।

কবরী ঠোঁট ফুলিয়ে বলল – কাকুমণি তুমি কিন্তু খুব দুষ্টু । আমার লজ্জা করে না বুঝি তোমার সামনে এইভাবে ল্যাংটো হতে ?

আমি বললাম – লজ্জা করছে ? আচ্ছা আয় আমার কাছে । আমি খুলে দিচ্ছি ।

কবরী ছোট ছোট পায়ে আমার সামনে এসে দাঁড়াল । আমি ওকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু খেলাম তারপর আমার ঠোঁট নামিয়ে আনলাম ওর কালো স্তনবৃন্তের উপর । আমার জিভের স্পর্শে ও শিউরে উঠল ।
এরপর আমি আলতো করে ওর শায়ার ফাঁসটা খুলে দিলাম । সেটা ওর কোমর থেকে খসে পড়ে গেল । আমি মুগ্ধ দৃষ্টিতে ওর কুড়ি বছরের যুবতী শরীর দেখতে লাগলাম । এইভাবে ওকে আমি কখনও দেখিনি । আমার চোখের সামনেই তো বড় হল । আমিই দাঁড়িয়ে থেকে ওর বিয়ে দিলাম ।

ওর টানা টানা ভুরু, বড় বড় দীঘল চোখ, পুরু ঠোঁট, ছোট বাতাবি লেবুর মত নিটোল স্তন, আর সরু কোমর দেখে আমার বেশ ভাল লাগতে লাগল । ওর মতো বয়সে ওর মা অনুপমাও এই রকমই দেখতে ছিল ।

আমি বললাম কি সুন্দর হয়েছিস তুই । এই বয়সে তোর মাও এই রকম সুন্দরী ছিল ।

কবরী বলল – কাকুমণি তুমি মার সাথে প্রেম করতে না?

আমি বললাম – কে বলল তোকে এই কথা ?

কবরী বলল – মাই বলেছে । আচ্ছা কাকুমণি মাকে জিজ্ঞাসা করতে লজ্জা পাচ্ছিলাম তুমি আমাকে বল তুমি কি আমার মাকে ইয়ে মানে চুদেছিলে ?

আমি হেসে বললাম – ধুর পাগলি? আমার সে সাহস ছিল না । একদিন খালি ওর বুকে হাত দিয়েছিলাম ওই অবধি । আমি তোর মাকে ভালবাসতাম । ঠিক করেছিলাম আমরা বিয়ে করব । কিন্তু আমি বাইরে পড়তে যাওয়ার পরে তোর দাদু তোর মার বিয়ে জোর করে তোর বাবার সাথে দিয়ে দিল ।

কবরী বলল – ইস দাদু কি খারাপ ছিল না । তোমার সাথে মার বিয়ে হলে তুমি আমার বাবা হতে । আর এই দুঃখে তো তুমি সারাজীবন বিয়েই করলে না ।

আমি হেসে বললাম – সে হয়নি ভালই হয়েছে । ওই ক্ষতি আমার পুষিয়ে গেল তোকে পেয়ে ।

কবরী বলল - কিন্তু তুমি তো রাজিই হচ্ছিলে না আমাকে আদর করতে । মা কত বলে বলে তোমাকে রাজি করাল ।

আমি কবরীর উরুসন্ধিতে কাঠবেড়ালির ল্যাজের মত নরম লোমের উপর হাত বোলাতে বোলাতে বললাম – দেখ তুই সব বুঝবি না । তোর জন্মের দুই বছর পরেই যখন তোর বাবা মারা গেল তখন থেকেই আমি তোকে নিয়মিত দেখছি । তোকে স্কুলে ভর্তি করেছি, অসুখ বিসুখে ডাক্তারের কাছে নিয়ে গেছি । তারপর দাঁড়িয়ে থেকে বড়লোক বাড়িতে তোর বিয়েও তো আমি দিলাম । তারপর তোর শ্বশুরবাড়িতে অশান্তির খবর শুনে মনটা খুবই খারাপ হয়ে গিয়েছিল ।

কবরী বলল – হ্যাঁ গো । বিয়ের পর দেখলাম আমার বর ভাল করে সেক্স করতেই পারে না । ওর যৌনদূর্বলতা আছে । আর আমার শাশুড়ি নাতি নাতি করে পাগল । দুবছরেও যখন আমি পোয়াতি হলাম না তখন নানা অশান্তি আর অত্যাচার আরম্ভ করল । আর আমি বরকে বার বার বলেও ডাক্তারের কাছে পাঠাতে পারলাম না । তাই মা বলল এক কাজ কর কোনো পরপুরুষকে দিয়ে পেট করিয়ে নে । ঝামেলা মিটে যাবে ।

আমি হেসে বললাম - তা পরপুরুষ বলতে আমাকেই মনে পড়ল । কত ছেলে তোকে বিছানায় পেলে বর্তে যাবে ।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
এরপর মা মেয়ে দুজনেই উলঙ্গ হল এবং চটপট আমাকে ল্যাংটো করে কবরী আমার পুরুষাঙ্গ আর অনুপমা আমার অণ্ডকোষদুটি লেহন চোষন করতে লাগল । এরপর আমি দুজনকেই প্রাণভরে সম্ভোগ করলাম । বীর্যপাত না করেই একজনের গুদ থেকে লিঙ্গ বের করে অপরজনের গুদে প্রবেশ করাতে লাগলাম । আশ্চর্যের বিষয় দুজনের গুদেই আমার পুরুষাঙ্গটি সুন্দরভাবে ফিট হল । মা মেয়ে দুজনেই আমার এই কামক্রীড়ায় যথাযোগ্য সহযোগিতা করল । পরে আমি দুজনের গুদেই যথোচিতভাবে কামরস সেচন করলাম । এই যৌথমিলনের বিস্তারিত বর্ণনা দেবার মত পরিসর এখানে নেই । পরে অন্য কোথাও তার পরিপূর্ণ বিবরণ দেওয়া যাবে ।

সমাপ্ত
 

Users who are viewing this thread

Back
Top