What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মেয়ে থেকে নারী বানানোর কাহিনী (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
মেয়ে থেকে নারী বানানোর কাহিনী-১ by pollob00

সে একটা ছোট সমাজের কাহিনী।একটা শহরে অনেক লোক বাস করতো।তাদের সংষ্কৃতি একটু ভিন্য ছিলো।তাদের সামাজিক প্রথা অনুযায়ি, কোনো মেয়েকে অন্য পুরুষের সাথে বিয়ে দেওয়া যাবে না,বিয়ে দেওয়ার দরকার হলে মেয়েটিকে নারী হতে হয়।মেয়েদের কে পূর্ণ নারী বানানো হয় ১৮ তম জন্মদিনে ৩ রাতের জন্য বাবার বঊ হয়ে।

বঊ হবার পর মেয়েদের মেয়ে থেকে নারী বানানো হয় তার বাবার ধন দিয়ে গুদ ফাটিয়ে।তারপর নারীদের বিয়ে দেওয়া হয় অন্য পুরুষের সাথে।নারী বানানোর আগে কিছুই বলা হয়না মেয়েদের চোদাচুদির ব্যাপারে।আর এই ৩ দিন কোনো বাবা তার মেয়ের কচি শরীর ইচ্ছা মতো ভোগ করতে পারে।

তেমন একটা ফ্যামিলির বাবা আমি,আমার মেয়ে রিমি।বাবা মায়ের একমাত্র মেয়ে।আমার নাম তমাল বাবু।আমার মেয়েঅনেক সুন্দরী আর স্লীম লোভনীয় ডাবগা শরীর।আজকে রিমির জন্মদিন ১৮ বছর হবে।আজকে রিমিকে কুমারী মেয়ে থেকে নারী বানানো হবে।রিমি জানে না যে কিভাবে কুমারি মেয়েকে নারী বানানো হয়।

গত ১সপ্তাহ ধরে রিমিকে রিমির মা বিশেষ জরিবুটি খাইয়েছে,যা তে রিমির বুকে দুধ আসে।সকাল হতেই আমার মেয়ে রিমি, রিমির মা আর রিমির মাসি চলে গেলো বিশেষ একটা জায়গায়,যেখানে এই অনুষ্ঠান করা হয়।সেখানে কচি ডাবগা মেয়েদের আনুষ্ঠানিক ভাবে নারী বানানো হয়।রিমির মা রিমিকে বললো আজ রাতে অনুষ্ঠান চলেবে তাই ঘুমিয়ে নিতে।

মায়ের কথা শুনে রিমি ঘুমাতে গেলো।দুপুরে রিমিকে ঘুম থেকে ঊঠিয়ে দিয়ে সবাই খাবার খেলো।আমি একটা ধুতি আর পাঞ্জাবি পরে ওখানে চলে গেলাম।বিকেল হতে হতেই রিমির মা সব গুছিয়ে রিমিকে নিয়ে গেলো সাজানোর কক্ষে।রিমি কক্ষে ঢুকতেই রিমির মামা আর মাসি রিমিকে উলঙ্গ করে দিলো।রিমির অনেক লজ্জ্বা করছিলো।তবুও রিমিকে নিয়ে তারা বাথটবে গেলো।

মাসি রিমিকে সাবান দিয়ে গোসল দিলো আর মা রিমির গুদের বাল আর হাত ও পা থেকে উরু পর্যন্ত লোম সুন্দর করে সাফ করে দিলো।গোসল শেষে রিমিকে ঘরে এনে রিমির শরীর মুছে দিলো।তারপর রিমির মা মেয়েকে সাজাতে লাগলো।প্রথমে রিমি গুদের ভেতর ছোট একটা কাপর ভরে টেপ দিয়ে গুদ সীল করে দিলো।তারপর ছোট পাতলা মোলায়েল কাপরের লাল রঙের প্যান্টি পরিয়ে দিলো।

প্যান্টিতে ভোদার সাইজ বরাবড় গোল করে ২টা চেন আছে।প্যান্টের চেনে ছোট তালা মারলো।রিমির মা রিমির সারা সরীরে সামান্য মিষ্টি আর সুগন্ধি লোশন মাখিয়ে দিলো।তারপর মাসি রিমির নাভির ফুটায় কিছু গলিতো ক্রিম ঢেলে দিলো।তারপর শক্ত চকলেট ক্রিম দিয়ে নাভির চারপাশে গোল করে ডিজাইন একে দিলো।

দুধের বোটার চারপাশে খয়েরী অংশে ক্রিম দিয়ে ডিজাইন করে দিলো আর বোটা তে একটা চেরীফল ফুটা করে বসিয়ে দিলো।তারপর একটা লেহেঙ্গা পরিয়ে দিলো আর একটা সেক্সি লাল ব্লাউজ পরিয়ে দিলো তার উপর পাতলা ওরনা দিয়ে বুক ঢেকে দিলো।আর একটা বড় চাদর দিয়ে মেয়ের পুড়া শরীর ঢেকে দিলো।

এদিকে অন্য কক্ষে আমি আর পুরোহিত বসে আছি বিয়ে পরাবে বলে।বাবারা মেয়েকে সরাসরি চুদতে পারবে না আর গুদ ফাটানোর আগে মেয়েকে সম্পুর্ণ নাংটো করার নিয়ম নেই।এজন্য আমি বাবা হয়ে রিমিকে ৩ দিনের জন্য ত্যাজ্যকন্যা করেছিলাম।মেয়ের মা মেয়েকে সম্প্রদান করবে, তারপর মেয়েকে মাগি বানানো হবে আর সেই মাগীকে বাবার সাথে বিয়ে দিয়ে ভোদার সিল ফাটিয়ে পূর্ণ নারিতে পরিনত করা হবে।

মেয়ের সাজগোঁজ শেষ করিয়ে রিমির মা চলে আসলো আমার কাছে,মেয়ে সম্প্রদান করার জন্য।সম্প্রদান পর্ব শেষ হলে,পুরোহিত মেয়েকে আনতে বললেন।মাসি মেয়েকে এনে আমার কোলে বসিয়ে দিলেন।নিজের মেয়েকে দেখতে অপরুপা লাগছিলো আমার আর এই কচি মেয়েকে ভোগ করার কথা ভেবে আমার ধন ফুলে উঠতে লাগলো।

পুরোহিত এবার রিমিকে মাগী বানাবেন।প্রথমে পুরোহিতের নির্দেশে আমি মেয়ের লেহেঙ্গা একটু উচু করে ছোট ছোট ফুলের মালা ২ উরুতে বেধে দিলাম।তারপর মেয়ের ২হাতে বেধে দিলাম।এরপর মাথায় ১টা মালা বেধে দিলাম।রিমি কিছুই বুঝছে না শুধু লজ্জায় চোখ বন্ধ করে ছিলো।এরপর পুরোহিত একটা আগুনের প্রদীপ রিমির মাথায় আর পেটে ছোয়ালেন রিমির শরীরকে পবিত্র করার জন্য ও আমার হাতে চিকন মালা দিয়ে বললেন পেটে নাভির নিচে বেধে দিতে আর ঢোকানোর ঠিক আগে এইটা ছিড়ে ফেলতে হবে।

আমি মালাটা নাভির নিচে বাধলাম।তারপর রিমির সিথিতে সিঁদুর দিয়ে দিলাম।শেষে পুরোহিত কিছু মন্ত্র উচ্চারন করে একটা গাছের রসের সাথে ফু দিয়ে রিমিকে খাইয়ে দিলেন।তারপর রিমিকে বললেন "এখন তুই একটা কামুকি মাগি,তপন বাবু তোর সাথে যা করবে মুখ বুজে সহ্য করবি,আর কষ্ট হলে চেচিয়ে উঠবি কিন্ত তমল বাবুকে বাধা দিবি না।রিমি মাথা নারলো।

গাছের রস খেয়ে রিমির মাথা একটু ঝিম ঝিম করছে,ভোদাটা একটু কুটকুট করছে সাথে শরির ফুলে উঠেছে।এবার আমি রিমিকে কোলে তুলে নিয়ে অন্য একটি ঘরে নিয়ে যেয়ে বিছানায় বসিয়ে দিয়ে দরজা আটকাতে চলে গেলাম।রিমি দেখলো ঘরটি পুরা অন্ধকার,চারপাশে অনেকগুলো মোমবাতি জ্বালানো,খাটটির ২ পাশে শিকল লাগানো,বিছানাতে ফুল বিছানো আর একপাশে সাজিয়ে রাখা আছে কিছু আঙ্গুর ফল,মধু,ছুড়ি আর ফিতা।এর মধ্যেই আমি আমার পোশাক খুলে শুধু একটা ধুতি পরে রিমির কাছে এসে বসে রিমির গা থেকে চাদর সরিয়ে দিলাম।রিমি লজ্জ্বায় ২ হাত দিয়ে নিজের বুক ঢাকলো আর চোখ বন্ধ করে ছিলো।

আমিঃকি হলো আমার সোনা মাগীর?
রিমিঃআমার খুব লজ্জা করছে।

– আমার বউ না।লজ্জার কি আছে? আজ রাতে আমরা কি করবো বলোতো সোনা?
রিমিঃজানিনা।

– অনেক দিন ধরে এই ক্ষুদা..কবে আমার মেয়টা বড় হবে আর আমি কচি শরীরের রস খাবো,দুধ খাবো।গুদ ফাটাবো?

রিমিঃ গুদ আবার কিভাবে ফাটায়?

– ফাটায় না,কচি মাগির গুদ থেকে যে রস বের হয় ওই রস খেতে খুব মজা,আমি তোর সব রস খাবো আজ।
রিমিঃ চুপ করে থাকলো। এর আগে কখনো সে পুরুষের ছোয়া পায়নি।

আমি এবার মেয়ের লেহেঙ্গার ফিতা খুলে লেহেঙ্গা খুলে দিলাম।এবার পাশ থেকে কেচি নিয়ে ২হাত আর ২উরুর আর কপালের মালা কেটে ফেলে বললাম আয় সোনা মাগী তোকে আদর করি।এইবার রিমির কপালে চুমু খেলাম,তারপর ঠোট চুষতে লাগলাম,রিমি কেপে ঊঠলো,আমি রিমিকে বললাম জিহ্বাটা আমার মুখে দাও সোনা মাগী।আমি ওর জিহ্বাটা আমার মুখে নিয়ে চুষলাম।দেখি ও চোখ বুজে আছে লজ্জায়।

আমিঃ রিমি চোখ খোল সোনা।
রিমিঃ না আমার লজ্জা লাগে।
আমিঃ আমি না তোমার জামাই,লজ্জা কিসের সোনা।মাগিদের লজ্জা পেতে নেই।
রিমি এবার চোখ খুললো।

আমিঃ আমার সোনা মাগীটার কত সুন্দর দুধ।আমি এগুলো খাবো আজ।বলতেই মেয়ের দুধ ধরতে গেলাম।মেয়ে হাত সরিয়ে দিলো।
আমিঃ কিরে কি হলো সোনা?
রিমিঃ আমার কেমন জেনো লাগছে।
আমিঃ তাহলে তোর গুদের রস,দুধ খেতে দিবি না সোনা?
রিমিঃ আজকে কেমন কেমন লাগছে,অন্যদিন না হয়।

বুঝলাম মেয়েটার শরীরে এখনো অনেক লজ্জা….আমি "আচ্ছা পা টা একটু ফাক করতো" বলে নরম উরু টা ২দিকে সরিয়ে দিলাম।তারপর চাবি দিয়ে প্যান্টির ছোট তালা খুলে চেন খুলতেই মেয়ে আবার হাত দিয়ে সরিয়ে দিয়ে বললো" লজ্জা করছে"।

আমি বললাম আচ্ছা আমি শুধু কচি গুদের গন্ধ নিবো বলে গুদ টা লাল প্যান্টির উপর দিয়ে নাকের গরম নিশ্বাস ফেললাম।একটা মাতাল করা গন্ধ আমাকে পাগল করে দিলো।আমি এবার মেয়েকে শুইয়ে দিলাম।তারপর ঘারে,কপালে গলায় চুষতে চুষতে পেটে আসলাম।তারপর সারা পেট চুষতে চুষতে নাভির পাশে লাগানো ক্রিম চুষে খেলাম।

তারপর নাভির ফুটার ভেতরে জিব্হা দিতেই মেয়ে ঈশ ঈশ করতে লাগলো আর হাত পা ছুরতে লাগলো।আমি মেয়েকে চেপে ধরে নাভির ফুটা চুষতে লাগলাম।এবার মেয়েকে বললাম "আই মাগি আমার বুকে আই" বলেই মেয়েকে জরিয়ে ধরে ঠোট চুষতে লাগলাম।এই ফাকে মেয়ের ২ হাত পিছনে রেখে ওরনা দিয়ে বেধে ফেললাম।

রিমিঃ হাত বাধলে কেনো।
আমিঃ "দেখনা সোনা মাগি কি করি তোকে" বলেই আমার হাত দিয়ে ওর গুদ শক্ত করে মুঠো করে ধরলাম।

ধরতেই মেয়ে কেঁপে চিৎকার করে বললো প্লীজ ওই জায়গাতে টিপো না।আমি এইটা শুনে চেনটা খুলে বললাম টিপবো না তাহলে গুদের রস খেতে দিতে হবে।মেয়ে রাজি হলো।আমি ওর ব্লাউজ খুলে দিলাম আর ওর সুন্দর দুখ দেখে আমার ধন আরও খাড়া হয়ে গেলো।একহাত দিয়ে জোরে জোরে চাপলাম।মেয়ে সুখে চেচাচ্ছে।ওহ…আহ্…প্লীজ আস্তে টিপো….আমি মরে জাবো।

আমি কিছুক্ষণ টিপে ওর গলায় কিস করতে লাগলাম আর আরেক হাতে অন্য দুধটা টিপতে লাগলাম।রিমি চিৎকার করছিলো "ঈস…আহ্…..লাগছে…আস্তে…..উফ"…

আমি আরও জোরে টিপে ওর দুধে নরম করে দিলাম।এবার রিমি একটু নরম হয়ে বললো প্লীজ আমার হাত খুলে দাও।আমি হাতের বাধন খুলে দিলাম…তারপর ওকে উল্টে ঘার কিস করতে করতে পিঠে আসলাম….এবার আমার ওকে সোজা করে দুধের আশেপাশে কিস করতে লাগলাম…..

এরপর দুধ এ মুঝ দিতেই রিমি শরীর বাকা করে ফেললো। আমি একটা একটা করে ২টা দুধ ভালো মতো চুষতে লাগলাম।এরপর পাশ থেকে মধু নিয়ে রিমির দুধের বোটায় লাগিয়ে চুষতে লাগলাম।রিমি আরও চিৎকার করতে লাগলো।আমি ওএ দুধ খেতে লাগলাম।তারপর আবার কিস করতে করতে উরুতে এসে গুদ দেখলাম।
 

Users who are viewing this thread

Back
Top