What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামি শাশুড়ি - ০১ by BuiraAbu

আমার বয়স ৪৩ বছর, দু'ই সন্তান, বউয়ের সাথে তালাক হয়েগেছে, সন্তানেরা তাদের মায়ের সঙ্গে থাকে। আমি একা।বিয়ে করে ছিলাম ২২ বছর বয়সে। সেক্স লাইফ খুব সুখ ছিলাম বলা যাবে না, বিয়ের দশ বছর থেকেই তাই খুব ইছ্ছে হত অন্য মেয়ে চুদতে, কিন্তু তা আমি কথোনো করিনি, বউ এর কথা চিন্তা করে। কিন্তু সে আমাকে বিয়ের পর থেকেই সন্দেহ করতো যা আস্তে আস্তে আমার জীবনকে দুর্বিসহ করে তুললো। বিয়ের বিশ বছর পার আসি ঠিক করলাম আর না। এবার তালাক এবং আমি ওপন সেক্স শুরু করবো। মজার বিশয় হল এর পরই বা তালাকের আগেই আমার এ চিন্তা বাস্তব রুপপেল একটি ঘটনায়, আবার অন্য ভাবে দেখলে আমার বউয়ের সনেদন সত্য হল।

হটাৎ করেই বাসার কাজের মেয়েটি চলে গেছে। আমার বউ তার অফিস নিয়ে ব্যাস্ত, তাই আমার বউয়ের এক মামীকে (উনি গ্রামে থাকেন) বলা হল কদিন এসে সাহায্য করতে, মহিলার বয়স ৪৫। পাছা ৪০, কোমর ৩৫, বুক ৩৭। যখন হাটেন পিছন থেকে দেখলে বাড়া দাড়িয়ে যায়। এক দিন বাসায় আমি আর উনি । বউ-বাচ্চারা বাহিরে। আমি ড্রইং রুমে বমে টিভি দেখছি। ইনি বার বার এ ঘর ও ঘর করছেন, মনে হল পাছা উনি বেশিই দোলাচ্ছেন, মাথায় ঘোমটা আছে কিন্তু ডান বুকের উপর আচল নেই বল্লেই চলে, আর খোলা কোমর তো দেখা যাচ্ছেই। ইচ্ছে হচ্ছে ঝাপিয়ে পরি কিন্তু নিজেকে বোঝালাম এত বছর যখন অপেক্ষা করেছো আর কটা দিনই তো, কিন্তু ওনার ভাব ভঙ্গি দেখে শেষে ঠিক করলাম সুযোগ যখন পাওয়া যাচ্ছে আজই শুরু না করাটা বোকামিই হবে।

-মামি কি নিয়ে এত দৌড়া দৌড়ি করছেন?
-এই ঘর গুলো একটু গুছিয়ে রাখছি
-আপনার খুব কস্ট হচ্ছে
-না কস্ট কোথায়, এটাই তো আমার কাজৃ তবে পিঠে-কোমরে ব্যাথাটা একটু ভোগাচ্ছে
-তো আমাদের বলেন নি কেন, ওষুধ এনে দিতাম
-এটা ওষুধে সারার জিনিস না, বাসাতেও হয় তখন তোমার মামা মালিশ করে দেয়
-এখানেতো মামানেই আমি আছি, যদি বলেন তো মালিশ করে দেই
-তুমি জামাই মানুষ আবার কস্ট করবা
-আপনি আমাদের জন্য যা করছেন, তাতে ্টা কোন কস্ট না, আর আপনার ব্যাথাবেশী হলে তো আমাদের আরো কস্ট, অবশ্য যদি জামাইএর হাতে আপনার মালিশ নিতে আপত্তি থাকে।

আমি ্কটু পা ফাক করেই বসেছি যেন আমার পাজামা ফুলে ওঠাটা উনি দেখতে পান। উনিও দেয়ালে এমন ভাবে হেলান দিয়ে দাড়িয়েছেন যে ওনার ব্লাউসে ঢাকা মাই আর খোলা কোমর নাভি আমি স্পস্ট দেখতে পাচ্ছি। উনি বার বার আমার দু পায়ের মাঝেখানে তাকাচ্ছেন, আর আমার পায়জামার ওজায়গাটা আরো ফুলে উঠছে।

-অবশ্য একটু সমস্যা আছে, কিন্তু মালিশ টা হলে আরামও হবে
-তাহলে আর কি আপনি ঘরে যার আমি মলম নিয়ে আসছি।

মামি মাই একটা ঝাকি দিয়ে, সোজা হয়ে দাড়ালেন, একটা দুস্টু হাসি দিয়ে পাছা দুলিয়ে ঘরের দিকে চলে গেলেন। আমি আমার ঘরে গিয়ে মলমটা নিলাম, পাজামার কোমরে কনডম গুজে নিলাম। ওনার ঘরে গিয়ে দেখী উনি একদম রেডি, ব্লাউস খুলে ফেলেছেন, পিঠ উদোম করে উপুর হয়ে শুয়ে পড়েছেন, শাড়ীর কোমরের গিট যে আলগা তা বেশ বোঝা যাচ্ছে, হাটুর উপরে শাড়ী তোলা।

-মামি বেশ রেডি হয়ে গেছেন
-হ্যা মজা জখন নিতেই চাচ্ছি তকন আর দেরী করে লাভ কি? তুমি রেডি তো?
-হ্যা মুটামুটি, এখুনি বাকি টুকু হয়ে যাবে
-তো আর কি শুরু কর

আমি ওনার কোমরের দু পাশে দু'পা দিয়ে হাটুতে ভর করে দাড়ালাম, পিঠে হাত ছোয়াতেই উনি হালকা কেপে উঠলেন, বেশ গরম, বুঝলাম তেতে আছেন, দু'হাত দিয়ে কাধের কাছটা ডলতে লাগলাম, মামি উ: উ: করে শব্দ করতে লাগলেন।

-কি মামি কেমন লাগছে
-উ: খুব ভাৃলো
-মামার মত, নাকি খারাপ?
-তো..মা..র… মা..মা..র.. চে..য়ে.. ভা..লো.

আমি পুরো পিঠহাত চালিয়ে কোমরের কাছে চলে এলাম, একটু বেশী চাপদিয়ে হাত পায় পাছার উপর নিয়ে এলাম, আমার হাতে ঠেলায় শাড়ী সরে গেল, পাছার ভাজ বেরিয়ে এল।

-জামাই বাবা অসুবিদা হলে কাপড় সরিয়ে নাও

আমি তো এটাই চাইছি, একটানে ওনার পাছা পুরো উদোম করে ফেললাম, আমার পাজামাও নামিয়ে ফেললাম, আমার ৮ইঞ্চি মহারাজকেও মুক্ত করে নিলাম, এবার সামনে ঝুকে হাত ওনার বগলের কাছে নিয়ে গেলাম, তারপর দুহাত পিঠবেয়ে দুপাশে নামিয়ে দিয়ে শরীরের চাপে ফুলে বের হয়ে থাকা মাইদুটিকে আলতো করে টিপে দিলাম, এদিকে কেমর নামিয়ে আমার বাড়াটাকে ওনার পাছার খাজে ছুইয়ে দিলাম, গরম বাড়ার স্পর্শে ওনার শরীর কেপে উঠলো।

-ওওওওওৃওওও
-ভালো লাগছে মামি
-খুৃব
এভাবে দু-তিন বার করলাম
-জামাই তুমিকি লাঙ্গল চালাতে পার
-তা পারি, সে রকম জমি পেলে
-এ জমি কি তোমার পছন্দ হয়নি?
-খুব কিনতু ভাবছি বীজের কি হবে?
-বড়ি দেয়া আছে, নিশ্চিন্তে বীজ বুনে দাও

এরই মধ্যে উনি পা ফাক করে ফেলেছেন, আমিও দেরি না করে ওনার বালে ভর্তি গুদের মধ্যে আমার পরের বউ, তাও আবার মামি শাশুড়ীকে চুদতে পাওয়ার আনদে ফুসতে থাকা বাড়াটি পক করে ঢুকিয়ে দিলাম, জামাইকে পটানোর আনন্দে মামির ৪৫ বছরের গুদ পুরো রসে জবজব করছেৃ
-ওহ
-কেমন, মারো আরো জোরে মারো

গত ১৩ বছরে গুদ চুদেছি কনডম লাগিয়ে, এতদিন পর কনডম ছাড়া কোন গুদে আমার বাড়া ঢুকেছে, গুদের দেয়ালের স্পর্শে আর গরম রসে ভিজে যেন সে আঠারো বছরের বাড়া হয়ে গেল, নিজেই টের পাচ্ছি বাড়া আমার ফুলে ফেপে উঠছে, ক্ষপা ক্ষপাঠাপ মারছি, মুখ বাড়িয়ে পিঠে কাধে চুমু খেলাম, দু' হতি দিয়ে মাই দুটোধরে টিপা সুর করলাম।

-ও..হ.. জা..মা..ই.. আ..মি.. ম..রে.. জা..ব.. গো.. জা..মা..ই.. চোদ, আরো চোদ, আমার গুদ ফাটিয়ে দাওৃ মাই টিপে ঝুলিয়ে দাও।

টের পেলাম ওনার গুদের রস খসছেৃ, আমি আমার ঠাপ চালাতেই থাকলাম, উনি কিছুটা নেতিয়ে পড়লেন, আমি ঠাপনো বন্দ করে ওনাকে চিৎ করে শোয়ালাম, উনি নিজেই পা দুটো ভাজ করে, ফাক করে দিলেন, আমি ওনার পিঠের নিচে একটা হাত দিয়ে একটা পাই মুখে পুরে চুষতে লাগলাম আর গুদের ভিতর বাড়া সেট করে অন্র হাতে মাই টিপতি টিপতে থাপাতে লাগলাম, কিছুক্ষন পর উনি দুই পাদিয়ে আমার কোমর, আর দু হাত দিয়ে আমার কাধ চেপে ধরে গেঙ্গাতে লাগলেন, বুঝলাম আবার ওনার জল খসছে।

আমার মার খসার কেন লক্ষনই নেই, তাই আমি ধাপিয়ে যাচ্ছি…উনি আবার নেতিয়ে পড়লেনৃএকটু বিরতি দিলাম, আমার সহজে আজ খালাস হবে না তা বেশ বুঝতে পারছি, কিন্তু এর মধ্রেই ওনার দু বার হয়ে গেছে।

উনি চোখ খুলে আমার চোখে চোখ রাখলেন, মাথার চুলে বিলি কাটতে কাটতে বললেন
-কি গো জামাই, লাঙ্গেলের ফলার তো মনে হচ্ছে জমিথেকে বেরুতেই ইচ্ছে হচ্ছে না
-হ্যা গত ১৩ বছরে তো এরকম জমি পায়নি, তাই এ রকম মজাও পায়নি, তা জমির কি অবস্থা
-সেতো তুমি বুঝচই, তবে লাঙ্ল চাইলে আরো চাষ হতেই পারে
-তাই হোক বলে আমি, তার আগে ফলাটা এক বার দেখবেন নাকি?
-তা মন্দ বলনি

আমি গুদথেকে বাড়া বের করে বসলাম, উনিও উঠে বসলেন, হাত বাড়িয়ে ওনার গুদের রসে ভেজা ঠাটানো বাড়াটা ধরলেন
-ও মা এতো বড় জিনিস টা এত ক্ষন কোথায় ঢুকে ছিল গো..
-জিনিস কি বলছেন মামি, আসল নাম বলুন
-জাও আমার লজ্জা লাগছে
-মাগির ঢং দেখ, এতক্ষন জামাইয়ের চোদন খেল, আর বলে কি না লজ্জা লাগছে
-এই তুমি আমায় মাগী বললা কেন..
কপট রাগে উনি আমার দিকে তাকালেন
-তো কি বলবে?
-খানকি

আমরা দু জনেই হেসে উ্ঠলাম, কাছে টেনে নিয়ে মাই টিপতে টিপতে চুমুখেলাম
-তোমার তো খালাস হয়নি
-না, কিন্তু আপনার অবস্থা কি?
নিতে পারবে কিন্তু কস্ট হবে
-থাক তাহলে

-কিন্তু, খালাস না হলে তোমার ওনেক যন্ত্রনা হবে বিচি ব্যাথা করবে
-তা ঠিক, কিন্তু কিছু করার তো নাই
-আমি খেচে দেই
-দিতে পারেন, কিন্ত তাতে মজাটাই নস্ট হয়ে যাবে
-তাহলে
-অন্য একটা উপায় আছে
-কি
-যদি আপনি চুষে দেন
-না আমার ঘেন্না লাগে
-তাইলে থাক, বিচি ব্যাথা নিয়ে বসে থাকি, রাতে আপনার মেয়ে যদি চুদতে সুজোগ দেয়
-তোমার কুব কস্ট হচ্ছে না
-কস্ট আর কি, খালি বাড়া মহারাজ নরম হচ্ছে না
-তাহলে তে সমস্যা
-কিভাবে চুষতে হবে
-দাড়ান, আপনাকে দেখাই

আমি গিয়ে আমার ল্যাপটপটা নিয়ে এলাম, অন করে একটা ব্লোজব মুভি ছেড়ে দিলাম, উনি অবাক হয়ে দেকতে লাগলেন
-এ ভাবে মজা লাগে
-ছেলেদের খুব মজা হয়, মেয়েদেরও নিস্চয় হয়, নাহলে মেয়েরা করে কেন?
আমি মুভিটা টেনে দিলাম য়েন, উনি বাড়ার মাল খাওয়াটাও তাড়াতাড়ি দেখতে পান
-ওমা ছি, বাড়ার মাল ওভাবে কেউ খায়?
-খাওয়াই তে দেখাচ্ছে
-ওটাতে সিনেমা
-সত্যি সত্যি না খেলে সিনেমায় দেখাবে কি ভাবে?
-তাও ঠিক, তুমি কি চাও আমি তোমার মাল ওভাবে খাব?
-সেতো চাই, ড়ুদ দিয়ে যখন খেতে পারলেন না তখন মুখ দিয়ে খান
-যা শয়তান ছেলে

-কি আর করা, আপনি না চাইলে আমার আর কি করার আছে, এভাবেই বসে থাকি
মামি কিছুক্ষন মাথা নিচু করে বসে থাকলেন, বারপর-
-ঠিক আছে, তুমি সিনমাটা চালু কর, আমি দেখে দেখে দেখে শিখি আর তোমাকে চুষে দেই
-আমি বললাম ঠিক আছে, চলেন তাহরে সোভায় গিয়ে বসি, ওখানে বেশি আরাম হবে
-ঠিক আছে চল

আমরা দুজনেই বিছনা থেকে লামলাম, আমার এক হাতে ল্যাপটপ, অন্য হাত বাড়িয়ে ওনার পাছা টিপতে লাগলাম, উনি হেসে আমার ঠাটানো মহা রাজকে ধরলেন, এভাবে আমরা সোফায় এসে বসলাম, আমি মামি আমার দু পায়ের ফাকে কাপেংটে বসলেন, আমার পাশে ল্যাপটপ রেখে মুভি চালু করে দিলাম, এবার মামির মাথা টেনে নিয়ে এক হাতে ধরে উনার মুখে আমার বাড়াটা ঠুকিয়ে দিলাম, বাড়ায় তখোন ওনার গুদের রস লেগে আছে, কিছুটা শিুকিয়ে গেছে, তািই একটু নোনা স্বাদ, একটু সোদা গন্ধ, উনি উঃ করে নাক কুচকালেন, কিন্তু আমি তখন ক্ষেপেছি, ওনার চুল মুঠি করে ধরে তাই চেপে ধরলাম, কোমর আগু পিছু করে ঠাপাতে লাগলাম, আর মুখে বলতে লাগলাম
-ওহ মামি দারুন লাগছে, আরো চুসুন, ওহ.. ওহ..

আমার ভালো লাগছে বুঝে উনি এবার এটুকু গন্ধ ভুলে চক চক করে বাড়া চুষতে লাগলের, কিচুক্ষন পর মুভির মেয়েটার মতই উনির এক্সপার্ট হয়ে উঠলেনৃআমি সুকের সাগরে ভাসতে লাগলাম, মাঝে মাঝে হাত বাড়িয়ে মাই এর বোটা মুচরে দিতে লাগলামৃএভাবে চললো অনেকক্ষন, মামির চোষায় আমার হয়ে এল প্রায়।
-মাামি আমার মাল বেরুবে, আপনি না চাইলে থাক বের করুন

উনি আরো বেশী চোষা শুরু করলেন এক হাতে বাড়ার গোয় খেচছেন অপর হাতে মাল ভর্তি বিচি নাড়ছেন, না আর পারা ডাচ্ছে না, আমি গল গল করে মাল ছেড়ে দিলামৃআমি সোফায় এলিয়ে পড়লামৃ মাল বেরুচ্ছেই মামিও চুষে চেটে আমার বাড়ার মাল খাচ্ছেনৃওনার মুখ গাল বেয়ে মাল ওনার মাইয়ের বোটায় পড়ছে, উরুতে পড়ছে উনি নেশা গ্রস্থের মত আমার বাড়া চুসে চলেছেন, এক সময় অনুভব করলাম উনি থরথর করে কাপছেন, দু'পা একসাথে মুড়িয়ে মরীর মোচড়াচ্ছেন, আর আর আমার বাড়া দুহাত দিয়ে আরো শক্তকরে ধরে মুখের ভিতর টেনে নিচ্ছেন, বুঝলাম ওনার আবারো রস খসছে।

উনি এর পর প্রায় দু মাস আমার বাসায় ছিলেন, সুজোগ পেলেই আমি ওনাকে ব্লুফিল্ম দেখাতাম এবং চুদতাম, একদিন ওনাকে এক পুরুষ তিন মেয়ের চোদা চুদি দেখালাম, পর দিনই উনি বাসার ছুটা বুয়াকে ম্যানেজ করে ফেললেন, আমরা তিনজন চুদাচুদি করলাম, সে গল্প আর এক দিন।
 

Users who are viewing this thread

Back
Top