What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্রাম্য গৃহ বধুর কাহিনি (1 Viewer)

Kanizhaque

Exclusive Writer
Story Writer
Joined
Feb 11, 2020
Threads
20
Messages
991
Credits
13,040
Tomato
Bikini
আমার নাম কানিজ।আমার বিয়ে হয়েছে এক বছর হল কিন্তু বিয়ের ৬মাসের মাথায়ই স্বামী বিদেশ চলে যায়।তাই স্বামী সুখ খুব একটা কপালে বেশিদিন জুটেনি।

বাড়িতে আমি আমার শশুর আর ছোট দেবর থাকি।শাশুরি গত হয়েছেন বছর পাঁচেক আগে।দেবর পরে ক্লাস টেনে।

শ্বশুরের দেখাশুনা করে আর রাতে স্বামীর সাথে কথা বলে ভালই দিন কাটছিল।দিনের বেলা দেবর স্কুলে যেত আর আমি বাড়ির কাজ করতাম।শশুর একা থাকতো ঘরে।একদিন পাশের বাড়িতে বিয়ে থাকায় আমি গিয়েছি তাদের রান্নার সাহায্য করতে।হটাত কি যেন নিতে বাড়ি এসে দেখি শ্বশুর দুধয়ালি মেয়ের সাথে হাত ধরে কথা বলতেছে।মেয়েটার বয়স ১৩-১৪ বছর হবে।আমার একটু সন্দেহ হওয়ায় আমি আড়ালে দারিয়ে তাদের কথা শুনতে লাগলাম।

-কিরে ঢেম্নি দুধ বেঁচে তোর সংসার চলে?

-না কাকু অনেক কষ্ট করে চলতে হয়,ঘরে অসুস্থ বাবা,মা মানুষের বাড়ি কাজ করে।

-আমার কথা যদি শুনস তাহলে আমি তোরে টাকা দিমু,এই বলে আমার শ্বশুর মেয়েটার গালে হাত দেয়।

-ছি কাকু,আপনি কি করেন?

-শোন তোরে অনেক টাকা দিমু,তুই শুধু আমারে একটু আদর করতে দিবি মাঝে মাঝে।

-না কাকু আমারে ছাইড়া দেন।

শ্বশুর মেয়েটারে জোর করে টেনে কোলের কাছে এনে জামার উপর দিয়ে মেয়েটার দুধ টেপা শুরু করে আর মেয়েটা শ্বশুরের হাত থেকে ছাড়া পাওায়ার জন্য জোরাজোরি করতে থাকে।

-কাকু আপনার দুই পায়ে পড়ি আমারে ছাইড়া দেন,আমার এই সর্বনাশ কইরেন না কাকু।

-চুপ থাক মাগি কোন কথা ক বি না

-না কাকু আপনার দোহাই লাগে আমারে ছাড়েন

মেয়েটা নিজেকে মুক্ত করার চেষ্টা করতে থাকে কিন্তু শ্বশুরের সাথে পেরে অথেনা।শশুর ২হাত দিয়ে মেয়েটার দুধ টিপতে থাকে,মেয়েটা ব্যাথায় মুখ বাকিয়ে ফেলে।

এটা দেখে আমি নিজে চলার শক্তি হারিয়ে ফেলি।কি করব বুঝতে পারিনা।আমি সেখানেই দারিয়ে থাকি।এতক্ষণে শ্বশুর মেয়েটার জামার মধ্যে হাত ঢুকিয়ে দুধ টেপা শুরু করে দিয়েছে,মেয়েটা তখনও নিজেকে ছাড়ানোর চেষ্টা করে যাচ্ছে।এরপর আমার শ্বশুর মেয়েটাকে কোলে করে ঘরের মধ্যে নিয়ে গিয়ে নিজের বিছানার উপর ফেলে দেয়।মেয়েটা কান্না শুরু করে দেয়

-কাকু আমারে ছাইড়া দেন কাকু

শ্বশুরত ছারেই না বরং ঝাপিয়ে পরে মেয়েটির উপর।টেনে মেয়েটির জামা খুলে ফলে।গ্রামের মেয়ে ব্রা পরেনা।জামা খুলতেই সদ্য গজানো ছোট মাই দুটি বেরিয়ে পরে।শশুরের টেপা খেয়ে সে দুটি লাল হয়ে আছে।এইবার শ্বশুর দুধ টেপার সাথে এক্তা দুধের বোটা মুখে নিয়ে চোষা শুরু করে।

-মাগি এমন করিস্না,একটু পরে অনেক মজা পাবি

-কাকু আমার মজা লাগবে না আপনি আমারে জাইতে দেন

-কোন কথা কবিনা মাগি তোরে আজকে ইচ্ছে মত চুদমু,কতদিন গুদে বাড়া ঢুকাই নাই

-কাকু আমি আপানার মেয়ের মত আমারে ছাইড়া দেন কাকু

-চুপ থাক মাগি তোরে চুইদা আজকে তোর ভোদা ফাটামু

শ্বশুরের মুখে এমন খিস্তি শুনে আমার শরীর শিরশির করা শুরু করছে,আর ওদিকে শ্বশুর ইচ্ছেমত মেয়েটার দুধ টিপে যাচ্ছে আর মেয়েটা কাকুতি মিনতি করতেছে ছেরে দেয়ার জন্য।এইবার শ্বশুর একটানে মেয়েটার পাজামা খুলে ফেলে।গ্রামের মেয়েরা ফিতার বদলে রবারের বের দেয়া পাজামা পড়ে।

একটু বেগ পেতে হয়না খুলতে।মেয়েটা লজ্জায় নিজের ভোদা চেপে ধরে।শ্বশুর জোর করে হাত সরিয়ে ভোদা চোষা শুরু করে।কচি ভোদা,তেমন বাল গজায়নি।জীবনের প্রথম কোন পুরুষের চোষা খাচ্ছে।অনিচ্ছায়ও শরীরে কাপুনি চলে আসে মেয়েটার।জোরাজরি কমে যায় মেয়েটার।শশুর বুঝতে পারে চোষায় কাজ হয়েছে।অভিজ্ঞ পুরুষের মত জিহবা দিয়ে চোষা দিতে থাকে আর এক হাতে দুধ টিপতে থাকে।মেয়েটা ছিলা মুরগির মত তড়পাতে শুরু করে।শশুর চোষার গতি বাড়িয়ে দেয়।মেয়েটা গোঙাতে শুরু করে।উম্ম উম্ম আহ কাকু কি করছেন ছি আহ না কাকু ছেড়ে দিন আহ আহ।অহ কাকু কেমন যেন করছে আমার শরির।কাকু আহ আহ অহ কাকু আস্তে আস্তে আহ আহ না কাকু।জিবনের প্রথম বারের মত মেয়েটা জল খশায়।পুরো চুপ হয়ে যায় মেয়েটা।এর পর শ্বশুর উঠে তার জামা আর লুঙ্গী খুলে।শশুরের ৮ইঞ্চি মোটা ধোন দেখে আমার মাথা ঘুরানো শুরু হয়ে যায়।কি কালো আর মোটা ধোন এটা ধুঁকলে মেয়েটা নির্ঘাত মারা যাবে।এইবার শ্বশুর বিছানায় উঠে ধোনটা মেয়েটার মুখের কাছে নিয়ে যায়।ধোন দেখে মেয়েটা ভয় পেয়ে যায়।শশুর জোর করে মেয়েটার মুখের ভিতর ধুকিয়ে দেয় আর মুখ চোদা দিতে থাকে।মেয়েটার গলা পর্যন্ত ঢুকে যায় ধোন।অক অক করতে থাকে মেয়েতা।শুশুর মুখ চোদা চালিয়ে জায়।এভাবে কিছুখন করার পর বের করে আনে ধোন।

-মাগি এইবার তোরে চুদ্মু,দেখবি কত মজা

-কাকু এত বরটা ঢূকালে আমি মরে যাব,আমারে ছাইড়া দেন কাকু

-মাগি তোর ভোদা না ফাটাইয়াতো তোরে ছারুম না আমি

-কাকু আপনার পায়ে পরি আমারে ছাইড়া দেন

শ্বশুর জোর করে মেয়েটাকে চেপে ধরে ভোদায় ধোন সেট করে।মেয়েটা প্রানপন চেষ্টা করে বাধা দেয়।শ্বশুর একটু থুতু লাগিয়ে জোরে ধাক্কা দেয় ভোঁদার মধ্যে।মেয়েটা মাগো বলে একটা চিৎকার দেয়।শশুর থেমে জায়।বাড়া তখন ও অর্ধেক বাইরে

-ও মাগো মইরা গেলাম গো,কাকু বের করেন,অরে মাগো কাকু আপনার পায়ে পরি বের করেন কাকু

শ্বশুর মেয়েটার দুধ চোষা শুরু করে।মেয়েটা জখন একটু ঠান্ডা হয় আবার জোরে এক ঠেলা দেয়

-ও মাগো আমার ভোদা গেল,মাইরা ফেললো তোমার মেয়েরে,কাকু বের করেন মরা জামু আমি আমারে চুদবেন না কাকু বের করেন আআআআআআআআআআআ কাকু বের করে আআআআআআআআআআআআ

-মাগি চুপ থাক একটু পরেই মজা পাবি

-আমার মজা লাগবে না ভোদা জইলা গেল আপনি বের করেন আপনার ধোন।

শ্বশুর এইবার ওর বাড়ার মুণ্ডিতা তার গুদে ঢোকাতে আর বের করতে শুরু করলো. মেয়েটা আঃ আঃ করছিলো. এর পর শ্বশুর আরেকটা বেশ জোরে ঠাপ মারল আর প্রায় অর্ধেকটা বাঁড়া ঢুকে গেল গুদে, ইশ মেয়েটা খুব জোরে চিতকার করে উঠল মনে হচ্ছিলো তার গুদটা ছিড়ে গেল যেন

- ইস . আস্তে আস্তে দয়া করে আর একটু আস্তে দিন উড়রিইইইইই কী জোরে ঢুকিয়ে দিলেন ওফ ফেটে যাচ্ছে গো. শ্বশুর কিছুখন সেই ভাবেই বাঁড়া ঢুকিয়ে রাখলো আর মেয়ের মাইটা হাতে মোছরানো শুরু করলো, মাইয়ের বোঁটা দু আঙ্গুলে ধরে খুব জোরে টান মেরে ছেড়ে দিতে শুরু করলো. মেয়েটার খুব লাগছিল বলল আহ কী করছেন?? শ্বশুর এবার আস্তে আস্তে বাঁড়াটা বের করে ঢোকানো শুরু করল আর মেয়েটা ওফ ওফ করতে শুরু করল.

-কাকু লাগছে,আস্তে চুদুন আহ আহ উহ আহ উহ উউউউউহ আহ কাকু আস্তে

বুঝতে পারছি মেয়েটা এইবার মজা পাওয়া শুরু করেছে।শশুরও তার চোদার গতি বাড়িয়ে দিয়েছে

– হুম ম্*ম্*ম্*……… কাকু……চুদুন……… আহ আহ উঃ……… উফ্*ফ্*ফ্*ফ্*… কাকু…… মাই টিপে চুষে কি আরাম গো……… উম্*ম্*ম্*ম্*ম্*………এমন আরাম কেউ কোনদিন দেয়নি গো……… আরও টেপেন……… আরও চোষেন…… ছিড়ে ফেলেন মাইগুলো……… উস্*স্*স্*স্*স্*স্*স্*……………… ইস্*স্*স্*স্*স্*…………… কাকু আহ…………… কি সুখ………………"

– "উফ্*ফ্*ফ্*ফ্*…… মাগি……… কি টাইট তোর ভোদা শালী………… তোরে আমার খানকী বানাবো মাগি…… আমার রক্ষিতা বানাবো…… রেগুলার চুদ্মু তোরে মাগি

– "আউউউউউ………… কাকু……… আস্তে……… আমার লাগছে গো……… ইস্*স্*স্*স্*স্* মাগো………… মরে গেলাম……… উহ্*হ্*হ্*হ্*হ্*……… কাকু……… আপানর পায়ে পড়ি……… একটু আস্তে চোদেন……… ভোদা ফাটিও দিয়েনণা……… উরি মা……… কি ঠাপ মারছেন গো……… কাকু……… ব্যথা লাগছে……… ইস্*স্*স্*স্*স মা…………"

– "উহ্* আহ্* করছিস কেন শালী……… টাকার বিনিময়ে তোকে চুদতেছি……… মাগী……… তুই কি ভেবেছিস, এমনি এমনি তোকে ছেড়ে দিবো……… সব টাকা তোর ভোদা পোদ থেকে উসুল করবো……… খানকী মাগী……… আজ তোকে চুদে তোর ভোদা পোদের ফুটোগুলো খাল বানিয়ে দিবো……… শালী বেশ্যা মাগী………"

– উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*……… কি সুখ দিচ্ছেন কাকু………… উরিরিরি…… উরিরিরি…… আরও জোরে……… আরও জোরে জোরে চোদেন আমাকে………উফ্*ফ্*ফ্*ফ্*…… উফ্*ফ্*ফ্*………"

– "শালী……… সত্যিই তুই একটা বেশ্যা……… একটু আগে তো খুব কোঁকালি……… এখন আবার সুখে কাতর হচ্ছিস কেন?"

– "কি করবো কাকু………? এখন তোমার বাড়ার মাপে ভোদা ফাঁক হয়ে গেছে……… এখন যেভাবে খুশি আমাকে চুদতে পারেন…… কোন নিষেধ নেই………"

– "নে শালী…… চোদন কতো খাবি খা……… তোর ভোদায় খুব চুলকানী……… তাই না রে মাগী…… আজ সব চুলকানী তোর ভোদা দিয়ে ভিতরে ঢুকিয়ে দিবো…… দ্যাখ খানকীর ঘরে খানকী…… কতোবড় রেন্ডী মাগী তুই… চুদে চুদে তোকে পোয়াতি করবো রে মাগ………… নে খা শালী আমার রামচোদন…………"

খিস্তি করতে করতে শ্বশুর মেয়েটাকে রামচোদন চুদতে লাগলো। মেয়েটা নিচ থেকে তলঠাপ দিতে লাগলো। সেই সাথে মৃদস্বরে কোঁকাতে লাগলো।

– "আহ্*হ্*হ্*হ্*হ্*……… উউউউউউউ……… উম্*ম্*ম্*ম্*ম্*………উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*……… ইস্*স্*স্*স্*স্………… উম্*ম্*ম্*ম্*ম্*………… চুদুন কাক……… চুদে চুদে ভোদা একাকার করে দিন……… ফাটিয়ে ফেলেন ভোদাটা……… আহ্*হ্*হ্*হ্*হ্*……… উহ্*হ্*হ্*হ্*হ্*……… কি সুখ পাচ্ছি গো আপনার চোদন খেয়ে……… কাকু………আপনার বাড়া আমার ভোদায় একেবারে গেঁথে বসেছে…………"

শ্বশুর মেয়েটাকে চুদতে চুদতে মেয়েটার ঠোটে, গালে, গলায় ঘাড়ে বার বার কামড় বসাচ্ছে। দুই হাত দিয়ে মেয়েটার মাই দুইটা সজোরে চটকাচ্ছে। তাতে যেন মেয়েটা এখন ব্যথার বদলে আনন্দ পাচ্ছে। কয়েক মিনিট পর মেয়েটা আবার কঁকিয়ে উঠলো।

– "আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*……… কাকুউউউউ………… চোদেন……… চোদেন.… যতো জোরে পারেন চোদেন আমাকে………… উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*……… আমার হয়ে আসছে………… এখনই বের হবে আমার……… ইস্*স্*স্*স্*স্*স্* মাগো……… কাকুউউউউ………… আরও জোরে চোদো……… এখনই……… জল বের হবে আমার………… ভোদা আকুলি বিকুলি করছে গো………… কাকু………… উম্*ম্*ম্*ম্*ম্*………… উম্*ম্*ম্*ম্*ম্*……………"

মেয়েটার কথা শুনে শ্বশুর চোদার গতি সাংঘাতিক ভাবে বাড়িয়ে দিলো। মনে হচ্ছে ঠাপ মেরে মেয়ের কোমর খাট সব ভেঙে ফেলবে। কিছুক্ষন পর শ্বশুরও কঁকিয়ে উঠলো।

– "আহ্*হ্*হ্*হ্*হ্*………… ইস্*স্*স্*স্*স্*……… খানকী মাগিরে……… আমারও হয়ে আসছে………… এই নে ধর……… উহ্*হ্*হ্*হ্*হ্*………… উহ্*হ্*হ্*হ্*………… শালিরে…… তোর রসালো ভোদায় গরম ফ্যাদা নে………………আআআআআআআআআআআআআআআ……………………

শশুরের চোদাচুদি দেখে আমার মাথা ঝিম ধরে গেছিল,দারিয়ে থেকেও বুঝতে পারছিলাম ভোদা ভিজে চপচপ করছে।শশুরকে দেখলাম লুংগি ঠিক করে বের হচ্ছে আর মেয়েটা মরার মত পরে আছে।কিছু টাকা মেয়েটাকেদিয়ে শশুর বের হওয়া শুরু করলে আমি আর দেরি না করে দোউরে পাশের দরজা দিয়ে আমার রুমে ঢুকে দরজা বন্ধ করে দেই।দেহে কামের জালায় ছটফট করছে।কতদিনের আচোদা গুদ আমার তার উপর শশুরের এমন কচি মেয়ে চোদা দেখে এখন ভোদা কুটকুট করছে।আমি একে একে আমার শাড়ি ছায়া ব্লাউজ পেটিকোট সব খুলে ফেললাম।নিজের দুধ নিজেই টেপা শুরু করলাম আর এক হাত দিয়ে ভোদায় আংগুল দিচ্ছিলাম।চোখ বন্ধ করে সামির চোদার কথা চিন্তা করতেছিলাম।কিন্তু যতবারই চোখ বন্ধ করি শশুরের কালো বাড়া টাই চোখের সামনে ভেসে উঠে। এত বড় ধোন দিয়ে কচি মেয়েতাকে কি চোদাটাই চুদলো।ভাবতে ভাবতে গুদে আংগুল দিচ্ছিলাম।আবার চোখ বন্ধ করতেই শশুরের কালো ধোন্টা ভেসে উঠল। শীত়্কার দিয়ে জল খসালাম।

কিছুখন সুয়ে থেকে উঠে কাপর পরে বের হলাম।মেয়েটাকে দেখলাম হেটে যাচ্ছে। মেয়েটা খুরিয়ে হাটছে।বুঝলাম গুদ ফেটে এই অবস্থা হয়েছে।শশুরকে আসেপাশে কোথাও দেখলাম না।

আমিও দেরি না করে বিয়ে বাড়িতে চলে গেলাম।সেখানে রান্নাবাড়া শেষ পরজায়ে।সবাই মেয়েকে গোছল করানোর জন্য বের করছে।গ্রামে মেয়েকে সবাই মিলে উঠনে বসিয়ে গোসল করায়।ছেলে বুড় সবাই জরো হয়েছে।কিছু নিয়ম মেনে গোছল শেষ হল।নিয়ম অনুযায়ী গোসলের পিরির উপর দারিয়েই ভেজা কাপর চেঞ্জ করাতে হয়।সবাই সামনে তাই চারদিক থেকে কাপড় ধরে চেঞ্জ করানো হচ্ছে।কিন্তু জতই আড়াল করার চেষ্টা করুক অনেকটাই দেখা যাচ্ছে। ছেলে আর বুড়োগুলো হা করে গিলছে।গ্রামে অল্প বয়সেই মেয়েদের বিয়ে হয়।মেয়েটিও তাই।কাপড় পরানো শেষ হলে মেয়েকে মেয়ের দুলাভাই অথবা চাচা কাউকে কোলে করে ঘরে নিয়ে যেতে হয়।এখানে মেয়ের চাচাই কোলে নিলো।এমন ভাবে কোলে নিলো ডান হাত ইচ্ছেকরেই একটা দুধের উপর নিয়ে টিপে দিল এবং ছেড়ে না দিয়ে দুধের উপর হাত রেখেই ঘরে নিয়ে গেল।মেয়েটা বুঝতে পারলেও তার করার কিছু নেই।

মেয়ে ঘরে নেয়ার পরেই শুরু হল কাদা মাখামাখি,যে যারে পারছে যেখানে খুসি কাদা মাখাচ্ছে।কেউ গ্রামের বিয়ে দেখে থাকলে বুঝবে আসলে কি হয় এইখানে।কাদা মাখার ছলে দুধ টিপে দিচ্ছে।একে অন্যকে মাখাচ্ছে কারো খেয়াল নেই কারো দিকে।সুজুগে যে যাকে পারছে সমানে টিপছে।হঠাত আমার দুধের উপরো চাপ মনে হল।ঘুরে দেখি মেয়ের চাচাতো ভাই,আমার দেবর এর সাথে পরে।অন্যদিন হলে চড় দিতাম একটা কিন্তু আজকে মনে হল করুক।ছেলেটা সুজগ পেয়ে জোরে একটা টিপ দিয়ে কেউ দেখে ফেলে ভয়ে ছেড়ে দউরে গেল,ওদিকে দেখলাম একটা মেয়েকে কাদায় শোয়ায়ে ফেলছে একটা ছেলে সাথে সাথে দউরে গেল আরও ২জন,একজন দুধ টিপে একজন পাছায় আর একজন দেখলাম টুপ করে জামার ভিতর হাত ঢুকিয়ে দিয়েছে,এই দুধ টেপা এত দ্রুত হয় যে কেউ খেয়াল করা বা করলেও মনে হবে কাদা মাখাতে গিয়ে এমনি হাত লেগে গেছে।এই লিলা চলল আধা ঘন্টার মত।তারপর সবাই গিয়ে পুকুরে ঝাপ দিয়ে পড়ল।

চলবে...
 
Last edited:
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top