What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গৃহবধূর গোপন বিলাস – ১ by Minabd

আমি মিনা। বিবাহিতা। যখন বিয়ে হয় আমার স্বামী দেশেই ছিল। ধীরে ধীরে ব্যবসা বাড়ল, ব্যবসার কাজে এদেশ থেকে ওদেশ ছোটা শুরু হল। এখন তো বছরে দুএকবার পাই তার ছোঁয়া।

বিয়ের প্রথম বছর আমরা চুটিয়ে সেক্স করেছি। তখন গায়ে কাপড় কম, ন্যাংটোই থাকা হত বেশি। হানিমুনের একমাস তো হোটেলের রুম থেকে বেরুতেই পারিনি। বলা চলে, দু'জনে ন্যাংটো হয়েই সময়টা কাটিয়েছি। যখন যেভাবে মন চাইত সেক্সে মেতে উঠেছি। ওসব এখন আমার জন্যে স্মৃতি।

ধনী ঘরের বউ হওয়ার একটাই অসুবিধা; সারাদিন অলস সময় কাটাতে হয়। করার মত কোন কাজ থাকে না। বলা হয়, অলস মস্তিষ্ক শয়তানের বাসা। সময় কাটাতে একদিন ফেসবুকে একটা ফেইক আইডি খুলে ফেললাম। যদিও আমার রিয়েল আইডি ছিল একটা। সেখানে সবাই আমার পরিচিতজন। পরিচিতজনদের মাঝে চাইলেও অনেক কিছু করা যায় না।
আমি চাইছিলাম নিজের পরিচয় গোপন করে ইরোটিক কিছু করতে। যাতে অলস সময়ের পাশাপাশি শরীরের উত্তেজনাটাও কাটে।

ফেইক আইডির নাম দিলাম "মিনা বউদি"। গুগুলে সার্চ করে সেক্সি একটা ছবি বের করে প্রোফাইলে ঝুলিয়ে দিলাম। নাম এবং সেক্সি ছবির কারণে অল্পদিনেই অনেক বন্ধু পেয়ে গেলাম। যদিও অনেক সময় ফেইক আইডি খোলার দায়ে মন্দ কথা শুনতে হত। দু'চারটা গালিও হজম করতে হত। মিনিটে মিনিটে ভিডিও কলে জয়েন হওয়ার বিরক্তিকর রিকুয়েস্ট বাদ দিলে বেশ কাটছিল সময়টা।

বাসায় আমি আর আমার শ্বশুর মশাই। দু'জনে দু ঘরে একা ঘুমাই। শাশুড়ি গত হয়েছেন বহু বছর আগে। রান্নাবান্নার জন্য বাসায় কাজের লোক রাখা আছে। খাওয়ার সময় হলে বুয়া ডেকে দেয়। খেয়ে ফের দু'জন দু'ঘরে । সারাদিন ফেসবুকে ইরোটিক স্টোরি পড়ে, সেক্স চ্যাট করে সময়টা বেশ যাচ্ছিল। এরিমধ্যে একদিন একটা রিকুয়েষ্ট এলো। প্রোফাইল ঘেটে একটা নাম্বার পেলাম। নাম্বারটা বেশ পরিচিত মনে হচ্ছিল। ফোনবুক দেখতেই জানতে পারলাম, নাম্বারটা আর কারও নয় আমার গুণধর শ্বশুরের।

প্রথমে কিছুটা অবাক হলেও এটাকে শ্বশুর মশাইয়ের অপারগতা ধরে নিলাম। তিনিও তো একা আমার মতই। সময় কাটাতে নাহয় একটা ফেইক আইডিই খুলেছে। আমিও তো তা-ই করেছি। মনে একটা শয়তানি বুদ্ধি খেলে গেল। যদিও আমি জেনে গেছি তাঁকে। তিনি তো আমাকে চিনেন না। একটু বাজিয়ে দেখা যাক মানুষটাকে। তাছাড়া কত মানুষকেই তো আমি সেক্স চ্যাট করে মজা দেই। নিজেও মজা নেই। এবার নাহয় নিজের ঘরের একজন একা মানুষকে মজা দিলাম। যদিও বিষয়টা বিবেকে বাঁধছিল। বিবেকের কাজই তো বাঁধা দেয়া।

অনলাইন জগতটা সম্পূর্ণ ভিন্ন। এখানে পরিচয় গোপন রেখে যার যা খুশি করতে পারে। অধিকাংশ মানুষ ভাল শুধু এই জন্যে যে, তারা পাপ করার সুযোগ পায় না। সুযোগ পাওয়ার পর পাপ করে না এমন মানুষের সংখ্যা পৃথিবীতে খুবই স্বল্প। আমার শ্বশুরও তেমনি। তাকে যতটা সরল ভাবতাম ততটা সরল তিনি আদৌ ছিলেন না। তার সরলতার পেছনেও লুকিয়ে আছে কামুম একজন পুরুষ। মোক্ষম সুযোগ সামনে এলেই বেরিয়ে আসে সেই কামুক পুরুষ।

প্রথমদিকে শ্বশুরের সঙ্গে চ্যাট করতে আমার কিছুটা সংকোচবোধ হত। তিনি যতটা খোলামেলা আমাকে মেসেজ করতেন আমি তেমনটা পারতাম না। যতই হোক তিনি আমার শ্বশুর— এই একটা কথাই যেন মন থেকে সরাতে পারছিলাম না। তাছাড়া তিনি আমাকে না চিনলেও আমি তো তাকে চিনি! না চেনার ফায়দা পুরোপুরি তিনিই শুধু নিতে পারছিলেন। অকপটে মনের সব বাসনা প্রকাশ করতে পারতেন। চোদা, মাই, বাঁড়া, পাছা— এসব অশ্লীল শব্দ প্রথমদিন থেকেই তিনি ব্যবহার করে আসছেন। তার প্রথম মেসেজ ছিল

— ইশ, আমার যদি এমন একটা ডবকা বৌদি থাকত!!
এইরকম মেসেজ আমি রোজই পেতাম। তারপরও কেন জানি তার এই মেসেজ দেখে আমার শরীরটায় শিহরণ বয়ে গেল। নিজের শ্বশুরের কাছে 'ডবকা বৌদি' সম্বোধনে কি এমন ছিল আমি জানি না। আমিও রিপ্লাই দিলাম

— যদি থাকত তাহলে?!

শ্বশুর মশাই যেন এমন মেসেজের অপেক্ষাতেই ছিলেন। সঙ্গেসঙ্গে রিপ্লাই এলো

— বৌদির ডবকা শরীরে নিজেকে ডুবিয়ে রাখতাম।

সে রাতে এভাবেই কথা শুরু হয়েছিল তার সাথে। এরপর একেরপর এক প্রশ্নবানে জর্জরিত হতে থাকলাম। সবকটা প্রশ্ন ছিল সেক্স বিষয়ক। যেমনঃ

— তোমার হাসবেন্ডের কোমরে জোর আছে তো?

— কোন সাইজের ব্রা পড় তুমি?

— হাসবেন্ড বাইরে থাকলে একা থাকো কি করে?

— দিনে কোন সময়টায় তোমার চোদা খেতে মন চায়?

কিছু প্রশ্নের উত্তর দিয়েছিলাম। কিছু প্রশ্ন লজ্জায় এড়িয়ে গিয়েছিলাম। কিন্তু শ্বশুর আমার নাছোড়বান্দা। মেসেজ দিতে আলসেমি করতেন না।
শ্বশুরের সঙ্গে কথা বলে এতটুকু বুঝলাম, প্রতিদিন রাতে মাল না ফেলে তিনি ঘুমাতে পারেন না। তার মানে, বয়স হলেও কোমরে জোর ঠিকই আছে।

ধীরেধীরে আমিও এসবে অভ্যস্ত হতে শুরু করলাম। তার নোংরা ভাষার মেসেজগুলোতে অবৈধ উত্তেজনা অনুভব করছিলাম। কথার জবাবে আমিও দু'একটা অশ্লীল শুব্দ বলতে লাগলাম। শ্বশুর মশাইয়ের মেসেজ লিখতে দেরি হত। তাই তার সহজের জন্য বললাম, আমার মেসেজের উত্তরে মেসেজ না দিয়ে ভয়েস মেসেজ দিতে। তিনি খুব খুশি হলেন। মেসেজের সংখ্যা আরও বাড়িয়ে দিলেন। আমি লিখতাম, তিনি ভয়েসে উত্তর দিতেন। এভাবেই দুজনের সম্পর্ক বন্ধুত্বে গড়িয়ে গেল। একই ছাদের নিচে দুটি আলাদা কামরায় চেনা মানুষের সঙ্গে অচেনা বন্ধুত্বের বন্ধন যেন দিনদিন বাড়তেই থাকল। এরই সুবাদে আমি একদিন জিজ্ঞেস করে বসলাম

— তা আমার বুড়ো দেবরটা শুধু এক ঘাটের পানি খেয়ে বেঁচে আছে নাকি মাঝেমধ্যে অন্য ঘাটের পানিও চেকে দেখেছে?

শ্বশুর মশাই খানিকটা লাজুক স্বরে যে উত্তর দিলেন তার প্রতি আমার ধারণাটাই পাল্টে গেল। আমি ভেবেছিলাম, তিনি হয়ত শাশুড়িকে চুদেই জীবন পার করে দিয়েছেন। কে জানত, তার এই সরলতার পেছনে আস্ত একটা কামুক পুরুষ লুকিয়ে রেখেছেন !
 

Users who are viewing this thread

Back
Top