What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের গুদে নিজের ছেলের বাঁড়া (1 Viewer)

Premlove007

Exclusive Writer
Story Writer
Joined
Apr 26, 2018
Threads
4
Messages
429
Credits
38,624
আমার দিদি দেবশ্রী আমাদের থেকে দু ক্লাস উচুতে পড়ত ,আমরা দুই বোন এখানে মামার বাড়ী থেকে পড়াশুনা করতাম। কারন বাবা টাটানগরে কাজ করত, আর একটু পুরোনপন্থি ছিলেন তাই কারখানা অঞ্চলে মেয়েদের রাখা পছন্দ করতেন না ফলে মা আর আমরা দুই বোন মামার বাড়ী থাকতাম। মামাদের বাড়ীতে প্রচুর জায়গা তাই কোন সমস্যা হই নি, বাবা মাসে মাসে আমাদের খরচা দিত আর দুদিন করে থেকে যেত। আমি পাস করার পর পরই দিদির বিয়ে দিয়ে দেন বাবা উড়িষ্যা সংলগ্ন বড়বিল এলাকায়, জামাইবাবুদের অগাধ জমিজমা। আমার ১৮ বছর হতে না হতে বাবা আমারও বিয়ে ঠিক করে ফেলে ভাগলপুরে, পাত্র সেলসে বড় পোস্টে কাজ করে। বিহারে বাস করলেও ওরা ওখানকার নামকরা বাঙালি পরিবার। বিয়ের পর দিদি আর আমি দুজনেই নিজেদের সংসারে জড়িয়ে পড়ায় আমাদের দেখা সাক্ষাৎ খুব কম হত। কারন আমার বর আর জামাইবাবু দুজনেই নিজেদের কাজে খুবই ব্যস্ত থাকত। মাঝে মাঝে অনুষ্ঠানবাড়িতে ছাড়া আমাদের যাতায়াত খুব কম হত। বছর খানেক আগে জামাইবাবু হঠাৎ স্ট্রোক হয়ে মারা গেলেও আমি পক্সে ভুগছিলাম বলে আমার যাওয়া হয় নি, আমার বর নিখিল খবর পেয়ে ছুটে গেছিল। এবার কয়েক বছর পর আমি দিদির বাড়ী গেলাম আমার একমাত্র ছেলে পার্থকে নিয়ে। বলে রাখা ভাল দিদির ছেলে রতন ,আর মেয়ে শীলা । শীলা পার্থর থেকে বছর খানেক ছোট হবে এই সবে ১৮ হোল আর রতন ২১। পৌঁছানোর দিন রাতে আমরা দুই বোন ছোটবেলার মত একঘরে শুয়ে আমাদের সুখ দুঃখের গল্প জুড়ে দিলাম আর ওরা তিন ভাইবোন অন্য একটা ঘরে থাকল। দিদি আমার শরীর ,নিখিলের কাজকর্ম, ছেলের শরীর ,পড়াশুনা ইত্যাদি নানা কথা জিজ্ঞাসা করতে করতে হঠাত বল্ল " হ্যাঁরে রতি নিখিল তো প্রায় শুনি বাইরে থাকে, তোর ভাল লাগে! কষ্ট হয় না!"

আমি বললাম " হয় তো, কি করব বল, বাবা সাততাড়াতাড়ি বিয়ে দিয়ে দিল এমন একটা লোকের সাথে যার বৌ কে দেখার সময়ই নেই, কম্পানির ভালমন্দ নিয়ে আজ এখানে কাল সেখানে করে ঘুরে বেড়াচ্ছে, মানছি পয়সা কড়ির অভাব নেই, কিন্তু এই বয়সে স্বামী ছাড়া ভাল লাগে! মাঝে মাঝে মনে হয় বাঙালি না হয়ে জন্মালে ভাল হত।

দিদি বল্ল " কেন বাঙালি না হলে কি হত শুনি?

আমি বললাম" সে কথা পরে বলছি, কিন্তু আমাদের দুবোনেরই ভাগ্য দ্যাখ জামাইবাবু হঠাৎ… , আচ্ছা দিদি জামাইবাবু না থাকায় তোর খুব একা লাগে নারে! একা থাকা সত্যি খুব কষ্টের !

দিদি বল্ল " সে কষ্ট এখন সয়ে গেছে, কিন্তু তুই যে বাঙালি না হলে ভাল হত কেন?

আমি বললাম " আমাদের ওখানে লোকেরা কথায় কথায় বহিনচোদ, বেটীচোদ, মাদারচোদ এইসব গালাগাল দেয়, শুনিতো কথায় নয় কাজেও করে, কোন মেয়ের স্বামি না থাকলে তাকে দেওর,ভাসুর,শ্বশুর পর্যন্ত ঝেড়ে দিচ্ছে।

দিদি বল্ল " তাই নাকি!"

আমি বললাম " দিদি ছেলেটা বড় হচ্ছে, বাইরে বেরচ্ছে, আর এই সব গালাগাল মন্দ, কথাবার্তা নিশ্চয় শুনছে, তাই বড় ভাবনা হয় রে"। দিদি বল্ল " অত ভাবিস না, আর এইসব ব্যাপার সর্বত্র আছে ,কোথায় একটু খোলাখুলি, আর কোথাও গোপনে। তোকে একটা কথা বলব কিছু মনে করবি না বল" ।

আমি বললাম " মনে করব কেন, সেই ছোটবেলা থেকে দিদি তোকেই আমার মনের প্রানের সব কথা খুলে বলে এসেছি , আজও আমি তোকে আমার সেই দিদিই মনে করি।

দিদি তখন বল্ল " একটু আগে বলছিলাম না তোর জামাইবাবুর অভাবের কষ্ট সয়ে গেছে, আসলে তা নয় রে তোর জামাইবাবুর অভাবটা এখন অন্য ভাবে মিটে যাচ্ছে"।

আমি অবাক হয়ে বললাম " অন্যভাবে মানে"?

দিদি বল্ল " অন্যভাবে মানে অন্য লোককে দিয়ে"

আমি হাঁ হয়ে গেলাম " সেকিরে! দিদি তোর ছেলেমেয়ে জানতে পারেনি"?

দিদি রহস্যময় ভঙ্গীতে বল্ল " জানেনি আবার, মানে রতনই তোর জামাইবাবুর অভাব পূর্ন করছে "

আমি বললাম " দিদি তোর ইয়ার্কি করার স্বভাব গেল না, আমি কাজকর্ম, দেখাশুনা সেই সব অভাবের কথা বলছি না ,আমি শরীরের জ্বালা মেটানোর কথা বলছি"

দিদি সেই একই ভঙ্গীমায় বল্ল " আমি ওই অভাবটাও পুরনের কথা বলছি" । আমি বললাম " যাঃ, রতন তোর পেটের ছেলে, দিদি তুই বানিয়ে বলছিস" । দিদি বল্ল " বানিয়ে লোকে ভাল ভাল কথা বলে, এই লজ্জার কথা বলে কি লাভ। আসল ঘটনা টা পুরো না বললে ভাববি বানিয়ে বলছি। আমার ননদ পাঁচ ছয় বছর আগেই বিধবা হয়েছিল ,তাই মাঝে মধ্যে এখানে এসে থাকত। জানিস তো এখানে আমাদের জমি জমা অনেক থাকলেও বসতবাড়ির দিকে নজর কম দিত তোর জামাইবাবু, তাই ব্যবহারযোগ্য ঘর বলতে কুল্লে দুটি , অন্য ঘরগুলো চাষের জিনিসপত্রে ঠাসা। তাই ঠাকুরঝি এলে রতনের সঙ্গে থাকত পাশের ঘরে। আর এই ঘরে আমি ,শীলা আর তোর জামাইবাবু থাকত।

ঘটনটা চোখে পড়ল তোর জামাইবাবুর মারা যাবার মাস ছয়েক পর ,তখন ঠাকুরঝি এখানে ছিল, রাতে বাথরুমে যেতে গিয়ে খোলা জানলা দিয়ে দেখতে পেলাম ঠাকুরঝি চিৎ হয়ে শুয়ে থাকা রতনের দু পায়ের ফাঁকে উপুড় হয়ে শুয়ে রতনের ধোনটা দুটো মাই দিয়ে ঘিরে ধরে নাচিয়ে চলেছে, রতনের বাঁড়ার লাল মুন্ডিটা দুটো মাইয়ের ফাঁক দিয়ে বেরিয়ে এসে আবার পরমুহুর্তে হারিয়ে যাচ্ছে ঠাকুরঝির বুকের ভেতরে, ঠিক যেমন চোদার মত খালি গুদের বদলে মাই। দেখে আমার মাথাটা ঝাঁ ঝাঁ করে উঠল,ইচ্ছে হচ্ছিল ছুটে গিয়ে ঠাস ঠাস করে চড়াই দুটোকে। শালি হারামি মাগী আমার ছেলেটার মাথা খাচ্ছে! কিন্তু পারলাম না জানিস ,বদলে চুপ করে দাঁড়িয়ে ওদের কির্তিকলাপ দেখতে থাকলাম, খানিকপর ঠাকুরঝি ছেলের বাঁড়াটা মাইয়ের ভেতর থেকে বের করে আরও একটু উপরে উঠে এল ফলে এবার মাইদুটো রতনের মুখের কাছে ঝুলতে থাকল, সে সেদুটো দু হাতে মুঠো করে ধরে মোচড়াতে শুরু করল।

ঠাকুরঝি তখন কোমরটা বেঁকিয়ে শূন্যে তুলে একহাতে রতনের বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে ঠেকিয়ে ধরে কোমরটা ঝাঁকি দিয়ে দিয়ে সেটা গুদের ভেতর ঢুকিয়ে নিল , তারপর রতনের হাত দুটো নিজের বুক থেকে সরিয়ে দিয়ে ওর বুকের উপর আস্তে আস্তে শুয়ে পড়ল, ঠাকুরঝির মাইদুটো রতনের বুকের সঙ্গে চেপ্টে গেল। তারপর ঠাকুরঝি রতনকে এলোপাথাড়ি কয়েকটা চুমু খেয়ে ওর কানে কানে কিছু বল্ল তাতে ছেলে পিসির ধুমসো পাছা খানা আঁকড়ে ধরল। তারপর দুজনে তালে তালে কোমর নাচাতে থাকল, ওঃ সে কি দাপাদাপি ,খানিক দাপাদাপির পর ছেলে গোঁ গোঁ করতে করতে পিসির পাছা চিপকে ধরে নিজের বাঁড়ায় ঠুসে ধরে স্থির হয়ে গেল আর ঠাকুরঝি রতনের মাথাটা নিজের মাইয়ের সাথে চেপে ধরে হাফাতে থাকল। আমি ঘরে এসে শুলাম কিন্তু ঘুমোতে পারলাম না ,ওদের পিসি ভাইপোর অবৈধ যৌণলীলার দৃশ্যটা আমার মাথায় আগুন ধরিয়ে দিল। পরদিন ছেলে স্কুলে যেতেই ননদকে চেপে ধরলাম, কোন ভনিতা না করে বললাম " মালতি পুরুষ বশ করার কায়দাটা তো ভালই শিখেছ! কিন্তু নিজের ভাইপোর মাথাটা না খেলে আর চলছিল না ,ছিঃ ছিঃ ছেলেটাকে কোন পাঁকে নামালে বলত! কেউ যদি জানতে পারে তাহলে মুখ দেখান যাবে না ইত্যাদি নানা কথা বলে ঝাল মেটাতে লাগলাম। ঠাকুরঝি চুপ করে সব শুনছিল এবার বল্ল " বৌদি শান্ত হও , তুমি কবে জানলে" ?

"শান্ত হব! মুখপুড়ি কাল রাতে তোমাদের সব কীর্তি দেখেছি, এসব চলবে না এখানে , দূর হও এখান থেকে"। ঠাকুরঝি শান্ত গলায় বল্ল " বৌদি রাগ কোর না ,আমি চলে যাব ,আমার কপালটাই মন্দ ,কিন্তু রতনকে এই নিয়ে কিছু বোল না !"

" কেন সে কি পীর নাকি?" আমি বেশ ঝাঁঝাল গলায় বললাম।

ঠাকুরঝি বল্ল " বৌদি আগে শোন তারপর তুমি যা বলবে আমি মেনে নেব। দাদা মারা যাবার মাস আষ্টেক আগে আমি একবার এসেছিলাম না ,তখন একদিন বেলায় চান করে ছাদে কাপড় মেলতে গিয়ে দেখি রতন বাথরুমের পেছন দিকে ঘুলঘুলিতে উঁকি মারছে । আমি ব্যাপারটা কি ভাল করে দেখার জন্য ছাদ থেকে তাড়াতাড়ি নেমে রতনের কাছে পা টিপে টিপে আসতে লাগলাম ,দেখলাম শুধু উঁকি নয় , একহাতে ধোনটা খেঁচে চলছে,আর চাপা গলায় ইঃ উম করে আওয়াজ ছাড়ছে, ভয়ানক কৌতুহল হোল আমার বাথরুমে কাকে দেখে অমন করছে জানার, তাই আরও কাছে আসতে গিয়ে আমার পায়ের নিচে একটা শুকনো কাঠি পড়ে মট করে আওয়াজ হতেই রতন চমকে উঠে আমাকে দেখতে পেয়ে হতভম্বের মত একফুটি বাঁড়াটা হাতে করে দাঁড়িয়ে থাকল। আমি বুঝলাম রতনের পটলে জল এসেছে তাই মেয়েছেলের প্রতি টান হয়েছে ,সেটা কত দূর জানার জন্য গম্ভীর গলায় বললাম " ঘরে আয় তোর হচ্ছে!" রতন ভয়ে ভয়ে আমার পিছু পিছু ঘরে এল, ঘরে ঢুকে বললাম " কবে থেকে এইসব শুরু করেছিস? দাঁড়া তোর মাকে বলছি!" রতন তৎক্ষণাৎ আমার পা জড়িয়ে ধরল " দোহাই পিসি মাকে বোল না, আমার বন্ধু গোপাল ওর কাকিমার চানের সময় বাথরুমে উঁকি দিয়ে দেখে খেঁচত একদিন ওর বড়দি সেটা দেখে ফেলে ,এখন গোপাল ওর বড়দির সাথে আরও অনেক কিছু করে আর আমাকে সেই গল্প শোনায় ,তাতে আমার মাথা গরম হয়ে গিয়ে আমি ওরকম মাঝে মাঝে বাথরুমে উঁকি দি। রতনের কথা শুনে মনে হোল ও সত্যি বলছে।

আমি শ্লেষের সঙ্গে বললাম " কেন রতনকে তোমার সত্যিবাদি যুধিষ্ঠির মনে হোল কেন "

মালতি বল্ল " কারন আর কিছুই নয়, লুকিয়ে ছুপিয়ে এইসব ঘটনা অনেক হয় , আজ তোমার কাছে স্বীকার করছি বৌদি আমার শ্বশুড়বাড়িতেও অবৈধ যৌনাচার চালু আছে। আমার স্বামি মারা গেছে ,মরা মানুষের নিন্দা করতে নেই তবু বলছি সে ছিল পুরুষত্বহীন, শুধু সেই নয় আমার ভাসুরো তাই ,একবার দুই ভাই একই সঙ্গে ডাল ভেঙ্গে গাছ থেকে পড়ে গিয়ে নিচের দিকে চোট পায় , ডাক্তার শ্বসুরমশাইকে বলেছিলেন দুজনেরই বাবা হবার ক্ষমতা নাও থাকতে পারে। শ্বশুরমশায় বড় ছেলের বিয়ে দেবার পর দুবছরেও যখন ছেলেপলে হোল না তখন বংশরক্ষার খাতিরে আমার বড় জা কে রাজি করিয়ে গর্ভবতি করেন সেই ছেলে আজ রতনের চেয়ে প্রায় তিন বছরের বড়। পরে চক্ষুলজ্জার খাতিরে ছোটছেলের বিয়ে দেন। আমার বিয়ের প্রায় ছ মাস পর বড়জা আমাকে সব খুলে বলেন এবং আমাকেও শ্বশুড়মশায়ের শয্যা সঙ্গিনি করেন ,কিন্তু তখন উনার বয়সটা একটু বেশি হতে আমার গর্ভধারন হয় না, ইতিমধ্যে পিন্টু আমার বড়জার ছেলে ১৪-১৫ বছরে পড়ছে সে রাতে দাদুর কাছে শুত, একদিন সে তার মা আর দাদুর রাতের খেলা দেখে ফেলে দাদুকে জিজ্ঞাসা করে তুমি মাকে মারছ কেন দাদু? উনি কোনরকমে এতা সেটা বলে সে যাত্রায় পার পেলেও আর একটু সোমত্ত হলে সে সব বুঝে যায় ,দাদু তখন নাতির গুদ মারায় হাতে খড়ি দেয় মায়ের গুদ চুদিয়ে, পরে পিন্টু আমাকেও চুদতে থাকে। পিন্টু যেদিন থেকে আমার গুদ মারতে শুরু করল তার দুমাসের মধ্যে আমার পেটে মেয়ে এল। ঠাকুরঝির কথা শুনে আমার গা শিরশির করতে থাকল " শালি বলে কি! এও কখনো সম্ভব , মাগী নিশ্চয় আমার ছেলেটার মাথা খেয়ে এই সব বানিয়ে বলছে! তাই বললাম " রতন তোমার পায়ে ধরে ক্ষমা চাইবার পর আসল ঘটনাটা বল"

ঠাকুরঝি বল্ল " বৌদি ওই সময় আমার পিন্টুর কথা মনে পড়ে গেছিল ,সমত্ত ছেলের চোদন খাবার নেশা চাগাড় দিয়ে উঠেছিল তাই ঠিক করলাম রতনের জ্বালা মিটিয়ে দেব আর নিজের গুদের কুটকুটানি ঠান্ডা করব। তাই রতনকে দুহাতে তুলে জড়িয়ে ধরলাম চকাম করে একটা চুমু খেয়ে বললাম " বাথরুমে কাকে দেখতে এসেছিলি ? আমাকে না মাকে? রতন বাধ্য ছাত্রের মত বল্ল "মাকে"

আমি বললাম " তা মায়ের কি দেখে খেঁচছিলি ,মাই না পাছা, নাকি অন্য কিছু"। রতন লজ্জা পেয়ে মাথা নিচু করে বল্ল "মাই" ।

খুব মাই টিপতে ইচ্ছে করে না রে? টেপনা আমার দুটো, তোর মায়ের মতই হবে । রতনকে আর কিছু বলতে হোল না আমার ব্লাউজের উপর দিয়েই মাইদুটো খামচে ধরল তারপর যা হয় দুজন দুজনকে ল্যাংটো করলাম ,ওকে গুদে কিভাবে বাঁড়া দিতে হয় শেখালাম তারপর আধঘন্টা ধস্তাধস্তির পর রতন আমার গুদে একগাদা বীর্য ঢেলে শান্ত হোল ।

আমি (রতি) এতক্ষন দিদির মুখে তার ননদ(মালতি) আর দিদির ছেলে রতনের গল্প শুনে উত্তেজিত হয়ে বললাম " দিদি তোর সাথে রতনের কিভাবে হোল সেটা বল।দিদি বল্ল " সেটাই তো বলছি,কিন্তু পুরোটা না বললে তুই পরিস্থিতিটা বুঝতে পারবি না তাই একটু সবিস্তারে বলছি। যাই হোক ঠাকুরঝির কথা শুনে বললাম " দিলে তো ছেলেটার মাথায় কামের আগুন ঢুকিয়ে!"
 

Users who are viewing this thread

Back
Top