What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কারারুদ্ধ মিসেস পালের ডায়রি (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
কারারুদ্ধ মিসেস পালের ডায়রি – ১ by DhakaBiCouple

মিসেস বিনা পাল কলকাতার উচ্চ শ্রেণীতে খুবই পরিচিত মুখ। স্বামী নামকরা ব্যাংকার উচ্চপদস্ত কর্মকর্তা। দুর্ভাগ্যবশত স্বামীর বেআইনী কর্মকান্ডের জন্য মিসেস পাল ওর তার স্বামীকে আদালত ছয় মাসের কারাবাসের শাস্তি দেয়। আদালতের নির্দেশে মিসেস পালকে আলিপুর জেলে পাঠানো হল। এই চটি সিরিজে মিসেস পালের কারারুদ্ধ জীবনের কাহিনী তুলে ধরা হল।

কারাগারে প্রবেশের পর মিসেস বিনা পালকে নিয়ে যাওয়া হল প্রধান কারারক্ষক মিলন বসুর কাছে। বসু বাবু পঞ্চাশোর্ধ বিশালদেহী বাঙালি লোক। পেটের ভারে ওর পক্ষে নড়াচড়া করা খুবই মুশকিল। মিসেস পালকে দেখে চেয়ার থেকে দাঁড়িয়ে বললেন, "নমস্কার বৌদি, আমার নাম মিলন বসু, আমি এ কারাগারের তত্ত্বাবধায়ক, এখানে থাকাকালে আপনার কোনো কিছুর প্রয়োজন হলে আমাকে জানাবেন।" মিসেস পাল ধন্যবাদ জানালে মিলন বাবু ওর পিছনে গিয়ে বিনা পালের ঘাড়ে হাত দিয়ে চেপে ধরে বলল, "এতে ধন্যবাদের কি আছে বৌদি, আমি জানি কারাবাস খুবই কঠিন, বিশেষত স্বামী কাছে না থাকলে অনেক চাহিদা পূরণ করা যাই না।" মিসেস পাল বসু বাবুর ধৃষ্টতা দেখে কিছুটা ইতস্তত হয়ে পড়ল।

কিছুক্ষন পর এক নারী কারারক্ষী রুমে আসলে বসু বাবু মিসেস পালের ঘাড় চেপেচেপে বললেন, "এই দেখুন কত সময় নষ্ট করে ফেললাম, আপনি এখন আমাদের এই কারারক্ষী ফরিদার সাথে যান। ও আপনার হাজত খানা দেখেয়ে দিবে, আমি নিশ্চিত আমরা পরস্পরের উপকারে আসতে পারবো।" ও কথা বলে ফরিদা মিসেস পালকে নিয়ে বেরিয়ে গেল।

ফরিদার বয়স তিরিশের কাছাকাছি, মিসেস পালের বয়স ৩৯। ফরিদা মিসেস পালের বিলাসবহুল চালচলন দেখে মারাত্মক ক্ষিপ্ত হয়ে উঠল। ফরিদা বলল, "শোন বেটি, এখানে নেকামি চলবে না, তোর এই রঙঢঙ চলাচলি এখানে হবে না। এসব শাড়িচুড়ি এখানে পড়া যাবে না, এটা পরে নে কইছি।" ফরিদা বিনা পালের দিকে কয়েদির কাপড় ছুড়ে মারলো। বিনা পাল ওকে বলল, "এই ভদ্র করে কথা বল, জানিস আমি কে?" ফরিদা হো হো করে মিসেস পালের চুলে মুঠা ধরে ওর শাড়ির খুলে ফেলল। মিসেস পাল কিছু বলার আগেই ফরিদা ওর ব্লউসের হুক আর পেটিকোট খুলে নিল। বিনা পালের পরনে কেবল ব্রা আর পেন্টি।

ফরিদা হুকুম করল "এই মাগি খুল ওগুলো" মিসেস পাল বাধা দেয়ার চেষ্টা করলে ফরিদা সজোরে এক চর বসিয়ে দিল। হতবাক মিসেস পাল নিরুপায় হয়ে ওর ব্রা আর পেন্টি খুলে হাত দিয়ে ঢেকে দাঁড়িয়ে থাকলো। ফরিদা হেসে হেসে বলল, "এসব ঢেকে কোন লাভ নাই …… আজ বা কাল ওগুলি সবাই উপভোগ করবেই ….." মিসেস পাল ওর মাই আর গুদ হাত দিয়ে ঢেকে দাঁড়িয়ে রইল। ফরিদা কোন উপায় না দেখে বিনা পালের পাছায় চড় মারা শুরু করল কিন্তু চরের আঘাতে মিসেস পালের হাত ওর মূল্যবান সম্পদগুলো থেকে সরছে না। এ অবস্থায় ফরিদা বলল, "তুই দেখি সাংঘাতিক বদমাশ …. আমি জানি তোকে কিভাবে শায়েস্তা করতে হয়।"
ফরিদা তাড়াতাড়ি মিসেস পালের পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে ঘুরাতে লাগল। নিরুপায় বিনা পাল অবশেষে ওর হাত সরিয়ে ওর উলঙ্গ দেহ ফরিদার কাছে সমর্পন করল।

মিসেস পালের দেহ চরম উপভোগ্য। উচ্চশ্রেণীর ম্যাম সাহেবের মতো দারুন ফিটফাট। গায়ের রং শ্যামলা কিন্তু দেহে কোনো চর্বির চিহ্ন নেই। নাশপাতির মতো ঢোলা মাই। গুদ আর বগলে চুলের একেবারে কোন চিহ্ন নাই। ফরিদা ওর মাই টিপেটিপে বলল, "তুই ত একটা দারুন মাল, কারাগারে এমন মাল সহজে দেখা যাই না, যায় দেহের উপর কত কষ্ট যাবে তুই কল্পনাও করতে পারবি না।" ফরিদা বিনা পালের মাই আর গুদ চাপার পর ওকে হাজতে তালাবদ্ধ করে ওর দামি কাপড় সঙ্গে নিয়ে চলে গেল। নিরুপায় মিসেস পাল ফরিদার দেয়া কয়েদির নোংরা শাড়ি পরে বসে রইলো।

মিসেস পালের হাজতে দুটি বিছানা পাতা। উনি বুঝতে পারলেন ওর সাথে আরো একজন কারাবন্দিরা বাস করার কথা। সন্ধ্যা হতেই মিসেস পাল নতুন কারাবন্দির সাথে পরিচিত হল। ওর নাম বিন্দুরানী, একেবারেই অল্পবয়েসী মেয়ে। আনুমানিক ১৯ বছর হবে। পেশায় ঘরের চাকরানী, মালিকের ঘরে চুরির অপরাধে ৩ মাসের জেল খাটছে।

মিসেস পাল খুবই ভদ্রভাবে বিন্দুর সাথে পরিচিত হয়ে নিল। তবে বিন্দুর কথাই কিছুটা ভয়ের ছাপ দেখে মিসেস পাল ওকে জিজ্ঞেস করল, "কিরে তোমাকে এত চিন্তিত
লাগছে কেন?" প্রশ্নের জবাবে বিন্দু ভয়ে ভয়ে বলল, "ম্যাডাম সন্ধ্যা শেষে রাত হইয়া আইতেছে, আপ্নে জানেননা এইখানে রাইতে কি হই… আইজ আপনের পইলা রাইত, টের পাইবেন কিছু পরেই……" মিসেস পাল হেসেহেসে বললেন, "দূর বোকা মেয়ে, জেলের দারোগা সাহেবতো আমার পরিচিত…. কিছুই হবে না, ভয় নেই।" বিন্দু মৃদুস্বরে বলল, "ওখানেই তো ঝামেলা।"

রাত প্রায় বারোটা, মিসেস পাল ডিনার শেষে ঘুমের ঘোরে। জেলখানা প্রায় নীরব, এমন সময় হটাৎ হাজতখানার বাতি জ্বলে উঠলো। মিসেস পাল লক্ষ্য করলেন হাজতের তালা খুলে প্রবেশ করলেন দারোগা বাবু, ফরিদা আর আরেকজন পুরুষ কারারক্ষী। দারোগাবাবুর ইশারায় ফরিদা হাজতের তালা মেরে দিল।

-(দারোগাবাবু ): কি মিসেস পাল, কারাগার কেমন লাগছে? কোনো কষ্ট হচ্ছেনাতো বুঝি? আপনাকে দেখতে এলাম, সকালে কোথায় বলার সুযোগ পেলাম না।
-(বিনা পাল): দারোগাবাবু আপনি এসেছেন ভালোই হলো, আমার কিছু অভিযোগ আছে। হাজতে যদি একটা ফ্যান দিতে পারেন তবে বেশ ভালোই হয়।
-(দারোগাবাবু ): আরে বৌদি আপনিতো একেবারে ঘামে ভিজে টইটুম্বুর। আসলেই এখানে গরম। দেখুন না আমিও তো একেবারে সিক্ত (এই কথা বলে দারোগা ওর শার্ট খুলে ফেলে দিল, ওর এক বিশাল কালো পেট, বুক কোঁকড়ানো চুলে ভরা।) দেখুনতো আমার বিশাল পেটটা আপনার সামনে দেখিয়ে দিলাম। আমি খুব লজ্জিত। আপনি কি অভিযোগ করতে চেয়েছিলেন?
-(বিনা পাল): আপনার এই কারারক্ষী ফরিদা আজ আমার সাথে চরম দূর্ব্যবহার করেছে? আমায় আজ উলঙ্গ করে আমার গোপনাঙ্গে হাত দিয়েছে।
-(দারোগাবাবু ): কি বলছেন বৌদি? এত একেবারেই গ্রহণযোগ্য নয়। আর শাস্তি ওকে পেতে হবে। আমি ওর শাস্তির ব্যবস্থা করছি। এই দেখুন?

দারোগাবাবু মুহূর্তের মধ্যে ফরিদার কাপড় খুলে ওকে নেংটা করে দিল। মিসেস পালের সাথে ফরিদার শরীরের কোন মিল নেই। থলথলে কালো দেহ ঘামে সিক্ত হয়ে চিকচিক করছে। মাইগুলি জাম্বুরার মতো বড়, অপেক্ষাকৃত কাল বোটা। মিসেস পাল হতভাগ। দারোগাবাবু ওর মাইগুলো চেপে ধরে মিসেস পালের দিকে চেয়ে বলল, "দেখেছেন বৌদি এই মাইগুলোর কি অবস্থা করেছি, প্রতি রাতে ওগুলোকে তেল মালিশ করে এরকম করেছি। খুবই সুস্বাদু কিন্তু। ও কিছুদিন আগেই ফরিদা মা হল আর তাই টাটকা দুধ আছে মাইয়ের ভিতর।" দারোগাবাবু মাইগুলা চাপতেই ফোয়ারার মত দুধ বের হয়ে আসল।

বিনা পাল লক্ষ্য করলেন অপর কারারক্ষী ইতোমধ্যে বিন্দুকে নেংটা করে উপভোগ করতে লাগলো। মিসেস পাল বুঝতে পারলেন নিরীহ বিন্দুর বন্দি জীবনের কাতরানি। বিন্দু কোনরকম বাধা না দিয়ে ওই বিশালদেহী কারারক্ষীর সাথে বিছানায় লুটিয়ে পড়লো। বিনা পালের কানে আসলো বিন্দুর ওই বিশাল বাড়ার ধাক্কা খাওয়ার কাতরানির আওয়াজ।

দারোগাবাবু বলল, "বুঝতেই তো পারছেন বৌদি এখানে কি হয়, আজ যেহেতু আপনার প্রথম রাত তাই আপনার উপর দয়া করছি, আজ আপনি চোদাচুদি থেকে মুক্ত, তবে আমার ফরিদাকে চুদতে হবে, আপনি উপভোগ করুন।
 

Users who are viewing this thread

Back
Top