What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

৫০০ টাকার আর্টিস্ট (1 Viewer)

Black6969

Active Member
Joined
Mar 6, 2018
Threads
19
Messages
475
Credits
8,406
আমি বিজ্ঞাপনে কাজ করি। একজন এসিস্টেন্ট ডিরেক্টর। আজকে যে ঘটনা টা শেয়ার করব সেটা আমার মনে হয় সকলের ভালো লাগবে৷ এইরকম একটা ঘটনা আমার জীবনে ঘটবে আমার কোন ধারনা ছিল না৷ শুরু করা হোক..

আমরা জানি পৃথবীর সব দেশের সিনেমা কিংবা মিডিয়ার পরিচালক কিংবা প্রোডিউসার রা নায়িকাদের চুদতে পারে৷ একজন নায়িকাকে সিনামায় নেওয়া হয় সে যদি প্রোডিউসার ডিরেক্টদের রাতে খুশি করতে পারে৷ শাবনূর, পুর্নিমা,মৌসুমী থেকে শুরু করে ক্যাটরিনা, আলিয়া ভাট পর্যন্ত।

আমাদের বাংলাদেশে সিনামা খুব কম হয় বে্শী হয় নাটক, আর বিজ্ঞাপন৷ বিজ্ঞাপনে বাজেট টা একটু বেশী বলে এখানে কাজ করে জীবন ধারন সহজ হয়৷ তাছাড়া নায়িকারা বিজ্ঞাপন করলেই নাটক কিংবা সিনেমায় ব্রেক পাওয়া যায়। আমি একটা প্রতিষ্ঠানের প্রধান সহকারী পরিচালক৷ আমাদের একটা বিজ্ঞাপন হবে যেখানে বিয়ের একটা এরেঞ্জমেন্ট আছে। সেখানে নানা বয়সের কিছু ব্যাকগ্রাউন্ড আর্টিস্ট লাগবে৷ আমি মডেল কোর্ডিনেটোর এর সাথে যোগাযোগ করে কিছু ব্যাকগ্রাউন্ড আর্টিস্টের কল দিলাম। পার হেড ৫০০ টাকা বাজেট আর শ্যুটিং এর খাওয়া দাওয়া৷ বেশির ভাগ সময় এই সব আর্টিস্ট রা এফ ডি সি থেকে আসে।

শ্যুটিং হচ্ছে পুরান ঢাকার একটা পরিত্যাক্ত বাড়িতে৷ বিশাল বড় বাড়ি কিন্তু ভাংগা চোরা। তবে আগের কার আভিজাত্য আছে৷ রুম গুলো বিশাল বড়৷ গাছ পালা ছেয়ে আছে নানা রকম গাছ গাছালি তে৷

যথা সময় শ্যুটিং শুরু হল। আগে নায়ক নায়িকার পার্ট শুরু হয়েছে৷ লাইট ক্যামেরার একশ্যান বলতে বলতে দুপুর গড়িয়ে গেছে। আমাদের বিয়ের পার্ট টা শুরু হবে সন্ধ্যা নাগাদ৷ আমাকে ডিরেক্টর বলল যাও ব্যাকগ্রাউন্ড গুলো সিলেক্ট করে ফেল। আমরা কিছুক্ষন পর শুরু করব।

আমি ব্যাকগ্রাউন্ড চেক করতে সবাই কে ডাকলাম। আমাদের লাগবে ২০ জনের মত কিন্তু আমি কল দিয়েছিলান ৩০ জনের। আমি কিছু ইয়াং মেয়ে কিছু পিচ্চি বাচ্চা,কিছু কিশোর কিছু মা চাচী দের মত দেখতে,কিছু বুড়ো এই রকম ভাবে একটা দল সিলেক্ট করলাম। একজন মহিলা বয়স ৪০ এর উপরে আমার পিছনে ঘুর ঘুর করতে লাগল। আমাকে রিকোয়েস্ট করতে লাগল তাকে নেওয়ার জন্য। আমি তাকে বাদ দিয়েছিলাম যে কারনে সেটা হল তার চেহারা আর শরীর দেখে৷ মহিলার গায়ের রং ফর্সা। অনেক বেশী ফর্সা আর শরীর অনেক ভারী। সে সুতী একটা শাড়ি পড়ে এসেছে। কালো ব্লাউজ। তার ভিতরে সাদা ব্রা। মহিলার দুধ অত্যাধিক বড় মানে চোখে পড়ার মত। চর্বি ওয়ালা পেট আর পাছা থল থল করে। বিজ্ঞাপনে এদের নেওয়া যায় না, বিজ্ঞাপন চায় সুন্দর স্লিম এবং বড়লোক চেহারার৷

মহিলা আমাকে ডাকল৷ বলল ভাইজান তুমি আমার ছেলের বয়সি। এইখানে যাদের সেটে দেখা গেছে তাদের শুধু টাকা দিবে কালাম ভাই৷ ( কালাম ভাই ব্যাকগ্রাঊন্ড কো অর্ডিনেটর) আমার আজকে সারা টা দিন লস হইবে৷ প্লিজ আমারে এক কোনায় নেন না যেখানে ক্যামেরায় দেখা যাইবো না। সেটে থাকলেই টাকা টা পামু। নেন না আমারে আমার টাকা টা দরকার।

আমি বললাম আন্টি আপনাকে নেওয়া যাবে না৷ আপনি ক্যামেরায় না দেখা গেলেও আপনে নোটিসেবল আপনেরে আলাদা লাগবে৷

মহিলা বলল আমি আপনাদের কথা বুঝি না । বুঝায়া বলেন না…

আমি আপনার নাম কি??

শিখা রানী দাস..

আমি বলতে লাগলাম। আপনে হিন্দু আপনের সিদুর কই!!
মহিলা বলল বর মারা গেছে৷ তার ছেলে তাকে ফালায় দিয়া অন্য খানে থাকে। কাওরান বাজার এলাকায় থাকে ।

মহিলা বলতে লাগল কালাম ভাই কইলো এইরাম শুটিং এ গেলে খাওন খাওয়া যায় দুই বেলা আর ৫০০ টাকা পাওয়া যায়৷ আমার তো কেউ নাই তাই টাকা টা আমার দরকার। ভাই নেন না প্লিজ..

আমি বললাম শিপ্রা আন্টি আপনেরে অন্য একদিন নেবো এইখানে ২০ জন রেই ক্যামেরায় দেখা যাবে আপনে একটু আলাদা। আপনেরে অন্য শ্যটিং এ নেবো ঠিক আছে..

মহিলা বলল আমি ব্যাগে কইরা অন্য একটা শাড়ি আনছি অইটা পরি।

আমি বললাম শাড়িতে প্রবলেম নাই..

মহিলা বলল তাইলে!!

আমার চোখ দুইটা তার বড় বড় দুধ গুলার দিকে এমনি দুই বার চলে গেল নিজের অজান্তে৷ মহিলারা সব বুঝতে পারে কে কিভাবে চাকায়!!

সে বলল - আমার দুধ দুইটা বড় দেইখা। চাদর দিয়া ডাইকা দেই৷

আমি তার এই রকম উত্তরের জন্য প্রস্তুত ছিলাম না। পুরা সেটে আপনি একলা চাদর পইরা থাকবেন এইটা কেমন লাগবে বুঝতাছেন?? আমি কথা দিলাম এর পর আমি আপনেরে নিজে ফোন দিয়া আনমু আজকে পারতাছি না।

মহিলা - আমার তো টাকা টা খুব দরকার..

আমি মানিব্যাগ থেকে ৫০০ টাকা বের করলাম। তার হাতে দিয়া বললাম এই নেন এইবার বাসায় যান।

মহিলা এইবার বলল- এফ ডি সি র একটা শ্যটিং এ একটা ধর্ষন দৃশ্য তার অভিনয় করতে হইছিল শুধু এই বড় দুধ দুইটার জন্য। মিশা সওদাগর সত্যি সত্যই আমার দুধ গুলা টিপছিল, বোটা চুষছিল। সিনামার নাম টা মনে নাই সে আমারে শুটিং এর পর ২০০০ টাকা দিছিল আর বলছিল আমার দুধ গুলা মৌসুমীর থেকেও বড়৷ আমার চেহারা ভালো থাকলে আমি নায়িকা হইতে পারতাম। গায়ের রং আর দুধের জোরে কত কিছু হয়। আপনেই বুঝলেন না।

আমি কিছু বলতে পারছিলাম না৷ কিন্তু কেমন জানি ভালো লাগছে তার কথা গুলা।

মহিলা এইবার টাকা টা বুকের ভিতর ভরে ফেলল। বলতে লাগল ভাইজান আপনের বয়স কম, আপনে আমারে ৫০০ টাকা দিলেন এইটা উসুল কইরা নেন এই সুযোগ কিন্তু পাইবেন না। আমার চেহারা খারাপ তবে মাল ভালো, আপনের ধন কিন্তু গুতানোর জন্য রেডি।

আমি দেখলাম আমার ধন টা আসলেই প্যান্টের উপর দিয়ে বোঝা যাচ্ছে৷

মহিলা আবার বলল.. আমি ওই যে দেয়াল টার আড়ালে আছি, আপ্নি চাইলে ওইখান টায় লাগাতে পারেন। কসম খোদার এক্কেবারে আওয়াজ করমু না। আপ্নেরে সব দিমু যা করতে কইবেন তাই করমু। চুষে দিমু… যেটা প্রায় মাগী করে না।

বলে সে দেয়াল এর দিকে চলে গেল।

আমি একবার সেটে গেলাম। গিয়ে ডিরক্টর কে বললাম ব্যাকগ্রাউন্ড রেডি।

আমার অস্বস্থি হচ্ছে৷ ধন টা কেও কন্ট্রোল করতে পারছি না৷ মাল না বের হওয়া পর্যন্ত আমার রেহাই নাই৷ আমার চোখের সামনে শুধু মৌসুমীর বড় বড় দুধ। এই মহিলার দুধ আরো বড়। যা হবার হবে চুদে দেই মাগীগে অন্তত শুটিং টা তো চালাতে হবে। এই অবস্থায় কারো সামনেই যাওয়া যাচ্ছে না। আমি ডিরবক্টর কে বললাম আমি লাঞ্চ করে আসি আরো দু জন জুনিয়র এসিস্ট্যান্ট আছে তারা আপনাকে দেখবে বলে চলে এলাম৷

আমারা যা বাড়িটা তে শুটিং করছি সেটা আসলে দুই টা আলাদা বিল্ডিং বাউন্ডারী করা। আমরা দো তলা টা তে শ্যুটিং করছি একতলা বাড়িটা একেবারে পিছনে ভগ্ন দশা৷ আমার কাছে সেটার চাবী আছে৷

আমি মহিলা কে নিয়ে সেই বাড়ির একটা রুমে নিয়ে আসলাম। মহিলা এসেই তার শাড়ির আচল ফেলে দিল। বড় বড় উচা দুইটা দুধ আমার দিকে তাকিয়ে আছে। মহিলা বলতে লাগল আসেন দুধ দুইটারে ইচ্চামত চটকান। একটা দুধ ধরতেই আপনের দুইটা হাত লাগবে এত বড়৷ ৫০০ টাকা উসুল কইরা নেন।

আমি ব্লাউজের উপর দিয়ে টিপ দিলাম। ওমা গো এত নরম আর বড় আসলেই আমার একহাতে আটে না। আমার শ্বাস নিস্বাস বেড়ে গেল৷ আমি যেন দুইটা পাহাড় কে কন্ট্রোল করছি৷ বোটা দুইটা বোঝা যাচ্ছে না আমি ব্লাউজ টা খুলে ফেললাম। কম দামী ব্রা দিয়ে দুধ গুলো বাধা৷ মহিলা তার সাইজের থেকে ছোট ব্রা পড়েছে যার কারনে দুধের বেশীর ভাগ অংশ উপরে উঠে আছে৷ আমি এইবার ব্রা টা খুলে ফেললাম। দুধ গুলা লাফিয়ে নিচে পড়ল। মহিলার দুধের বোটা সাধারনের থেকে বড় আর কালো৷ আমি একটা বোটা মুখে দিলাম আরেক টা চটকাতে লাগলাম। মহিলা আমার কানে কানে বলল আপনে কি দুধ মারবেন নাকি চুদবেন৷ আপনার রুচি না হইলে ভোদায় মারতে হবে না দুধে মাইরা মাল ফালায়েন৷ বাইরান জোরে জোরে থাপরান দুধ গুলারে৷ আমি একটা দুধ চুষতে থাকলাম আরেক টা জোরে জোরে ত্রাস ত্রাস করে থাপরাতে লাগলাম।

মহিলা আমার প্যান্টের উপর দিয়ে ধন টা হাতাতে লাগল। ভাইজান প্যান্ট টা খুলেন, ধন টা রে হিট মারি।

আমি প্যান্ট টা খুলে হাটু পর্যন্ত নামালাম। মহিলা আমার ধন দেখে বলল ওরে বাহ কাটা ধন। মুসলমানী কাটা ধন আমার সবচেয়ে প্রিয়৷ বলে ধন টা জোরে খেচতে লাগল।
আমি আহ….. কেন প্রিয় আন্টি…
সে বলল. কাটা ধনে জোর বেশী। সুইয়ের মত ভোদায় গিয়া হিট করতে পারে৷ আপনে আমারে এখন যা করতে কইবেন তাই করমু..

আমি উত্তেজিত হইয়া বললাম। মাগী ধন আর বিচি চুষ৷ বলে কাধে ভর দিয়ে বসায়া দিলাম। মুখে সোজা ধন টা ভরে দিলাম। চুলের মুঠি ধরে মুখ ঠাপাতে লাগলা।। সে আমার বিচি ধরে রাখল আর আমি চোখ বুঝে আরামে আহ আহ আহ আহ আহ খানকি মাগী আহ আহ আহ চোষ। এইবার সে আমার বিচি চুষছে আর হাত দিয়ে ধন খেচতে লাগল।। হাতের ঝাকুনীর সাথে তার বড় বড় দুধ গুলা একটার সাথে একটা বাড়ি খেতে লাগল।

ভাইজান মাল কি ফালায়া দিবেন নাকি এই মাগী টা রে চুদবেন। না চুদতে চাইলে সমস্যা নাই আমি রাস্তার মাগী। কন্ডোম থাকলে কইতাম সেইটা পড়ে চুদেন, আপনের কাছেও থাকার কথা না। থাক মুখেই ফালায়া দেন।

আমি ধন টা মুখ থেকে বের করলাম। এইবার বললাম খানকি মাগী তোরে কুত্তার চুদমু.. বলে চুলের মুঠি ধরে দার করালাম। পিছনে গিয়ে শাড়ি টা পাছার উপরে তুললাম। সে ধরে আছে শাড়িটা। লদলদে পাছা দেখে থাকতে না পেরে জোরে দুইটা থাপ্পর দিলাম পাছা টা তে৷ মহিলা আইইইইইইইই করে উঠল আর পাছা দুইটা বাউন্স করে উঠল। আমি ধন টা সোজা ভোদায় চালান করে দিলাম। মহিলা ধরে আছে শাড়ি আমি পিছন দিয়ে ধরে আছি দুধ৷ ঠাপাচ্ছি দুধ দুইটা চেপে ধরে। ধন কই যাচ্ছে না জানি না আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছে। লদলদে পাছা টা যখন আমার তলপেটে ধাক্কা খাচ্ছে তখন আমার মনে হচ্ছিল এর থেলে সুখ আর কিছুতে নাই।

ভাইজান জোরে জোরে ধাক্কান। আপনাগো ধাক্কা খাইলে আমগো পেট চলে। ইচ্ছামত ধাক্কান… আহ আহ আহ আহ ইহ ইহ অহ অহ.. আপনাগো ধন থেকে মাল বের হলেই আমগো মত মাগীরা দুই বেলা খাইতে পারি৷ ভাইজান ধাক্কা থামায়েন না টাকা উসুল করেন। আরো জোরে ইচ্ছামত৷

আমি আহ আহ খানকি মাগী পাছা ডা কি বানাইছোস। আহ আহ দুধ গুলা এত বড় কেমন হইছে তোর। ওরে মাগী তোর শরীর টা এত চর্বি কেন। আহ আহ আহ। দুধ ছাইরা দিয়া পাছায় আরো জোরে দুইটা থাপ্পর দিলাম। চুল গুলারে পিছন দিয়া টান দিয়া ধইরা আবার ঠাপাতে লাগলাম।

জামাই ডা মইরা গেছে, পোলাডা আমারে দেখে না। কচি মাগী নিয়া কই গেছে গা৷ এই পাছা ডা আর দুধ দুইটা না থাকলে আমি না খাইয়া মইরা যাইতাম ভাইজান। এইগুলাই আমার ঠাকুর এইগুলারে আমি পুজা করি.. আহ টানেন আমারে, ঠেলেন আমারে আপনার ইচ্ছামত পারলে পুটকি মারেন। ।

এইবার আমি মহিলাকে আমার হাটুর নিচে বসালাম। আমার খুব ইচ্চাছিল মহিলালে মাটিতে শুইয়ে চুদি কিন্তু এইখানে সম্ভব না কারন মাটিতে শোয়ার মত অবস্থা নাই তাই দাড়িয়ে দাড়িয়ে ঠালালাম। হাটুর নিচে বসেই সে বলল ভাইজান কি দুধ মাইরা ফালাইবেন.. ভালো! ভালো!
তার দুধের বোটা দিয়ে ধনের আগা টা ঘষতে থাকল, দেন ধন দিয়ে দুধ গুলা থাপরাতে লাগল। থ্যাক থ্যাক থপ থপ শব্দ হতে লাগল। এইবার সে ধন টা কে দুই দুধের মাঝখানে রেখে দুধ গুলা চেপে দুধ গুলা উপর নিচ করতে লাগল।

আহ আহ আহ আহ অরে মাগী কত বড় দুধ রে তোর আহ আহ আহ

ভাইজান আপনার ধন তো হারাই গেল হা হা হা হা। মারেন এইবার ওয়াক থু..

আমি ঠাপাতে লাগলাম.. মহিলা আমার দিকে চোখ চোখ রেখে তাকিয়ে আছে। এই তাহনি যে কত কামুক তা আমি বোঝাতে পারব না।

ভাইজান চোখ খুইল্লা আমার দিকে তাকায়া ঠেলেন৷ দেখেন না আমার দুধ গুলা কেমনে আপনের ধন টা গিলতাছে। উফফ…

আমি চোখ খুলে ঠাপাতে ঠাপাতে দেখলাম আমার ধন দেখা যাচ্ছে না শুধু দুধ গুলার উপরের অংশ ফুলে উঠছে আবার নেমে যাচ্ছে।

ভাইজান মারেন, জোরে মারেন৷ ঠেলেন, মৌসুমীর দুধ মনে কইরা ঠেলেন।

এই কথা বলার সাথে সাথে আমি আইইইই করে চুলের মুঠি ধরে শরীর ঝাকিয়ে মাল ছেড়ে দিলাম। সেই মাল ছিটকে দুধ পার হয়ে তার মুখে এসে পড়ল। ওরে মাগী রে মাগী আহহহহহহহ খা মাল নে হ…… আহ…

মহিলা আহ আহ ভাইজান ইচ্ছামত ফালান, দেখেন ভাইজান আপনে মাল ফালায়া আমার দুধ আর মুখের কি অবস্থা করছেন ইশহ কত মাল রে বাবা। আপনে মনে হয় প্রথম বার দুধ মারলেন এর লাইগা এত ডি বাইর হইছে৷

আমি প্যান্ট টা টান দিয়ে পড়তে লাগলাম। সে ব্রা টা পড়ে ব্লাউজ টা র হুক লাগাচ্ছে।

আমি মানিব্যাগ থেকে আরো ৫০০ টাকা বের করলাম তাকে দিয়ে বললাম এই টাকাটা আমি আপনাকে এমনি দিছি। আপনি আরো বেশী টাকার সার্ভিস দিছেন৷ আপনে শাড়ি ট চেইঞ্জ কইরা সেটে আসেন। কালাম ভাই আপনাকে ৫০০ টাকা দিবে কারন আপনি সেটে থাকবেন।

মহিলা আমার কে জড়িয়ে ধরে বলল, আপনের বয়স কম আপনি কচি মাগী, সুন্দরী মাগী লাগাতে পারবেন। যদি আপনের মা চাচীর বয়সের কাউরে চুদতে মন চায় আমারে ফোন দিবেন। টাকা লাগবে না, আপনের মন ভালো তাই আমি আজকে আপনেরে ইচ্চাকইরা লাগাইতে দিছি। যে আমারে এমনি ৫০০ টাকা দিতে পারে তারেও আমি এমনি চুদতে দিতে পারি।

পরের বার বিছনায় ফালায়া চুইদেন। পারলে পুটকি মাইরেন এইটার অনেক মজা…

শ্যুটিং টা শ্যুটিং এর টাইমে শেষ হইছে৷ মহিলা কেও সেটে দেখা গেছে৷ বাসায় আসার পর খালি একটা কথা মনে পড়ছে কবে মহিলাকে বিছনায় ফালায়া পুটকি মারব৷ মহিলার দুধ পাছার নেশা আমাকে ধরে ফেলল।
 

Users who are viewing this thread

Back
Top