What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাকোল্ড স্বামীর সামনে মুসলিম চাকরের চোদা খাওয়া (1 Viewer)

Son Goku

Expert Member
Joined
Nov 20, 2018
Threads
125
Messages
1,620
Credits
73,517
Billed Cap
Rose
Lipstick
Red Apple
Laptop Computer
Euro Banknote
সংগৃহীত
লেখক: এমরুপা9191


আমি পরিতোষ আমার বয়স ৩৪। আমার বৌ মালিনী বয়স ২৪। আমি যেদিন মালিনীকে প্রথম দেখি আমার প্যান্ট ভিজে গেছিলো এতটাই সেক্সি সে। তার ওপর বেশ লম্বা। আমাকে মালিনীর পছন্দ হয়নি কারণ সে চেয়েছিলো লম্বা সুপুরুষ। সে তুলনায় আমি ওর থেকে বেশ বেঁটে ছিলাম। পাশাপাশি দাঁড়ালে আমি ওর বগলের তলায় থাকতাম।

আমার বরাবরই লম্বা মেয়ে পছন্দ ছিল। এবার আসি বিয়ের কথায়। আমি গিয়ে প্রস্তাব দিলাম বিয়ের ব্যাপারে। মালিনীর বাবা আমাকে পছন্দ করলেন কারণ আমি অনেক উঁচু পোস্টে চাকরি করতাম আর ভালো মাইনে পেতাম। কিন্তু মালিনী ওর বাবাকে বললো আমাকে ওর পছন্দ না কারণ আমি বেশ বেঁটে ওর থেকে। তখন ওর বাবা মালিনীকে অনেক বুঝিয়ে রাজি করান। শেষমেশ আমাদের বিয়েটা হয়।

বাসর রাতে মালিনীর বান্ধবীরা আমার হাইট নিয়ে খুব হাঁসাহাঁসি করে। ওর মালিনীকে বলে তুই তোর বরকে কোলে করে নিয়ে বাইরে বেরোস। আমিও ওদেরকে বললাম লম্বা বৌয়ের কোলে চড়তে আমার খুব ভালো লাগে। এবার মালিনী আর ওর বান্ধবীরা আমাকে নিয়ে একটা ছবি তুললো আমাকে ওদের মাঝে রেখে , কারণ আমি ওদের সবার থেকে বেঁটে বলে। আমার বেশ ভালো লাগছিলো।

যে একঝাঁক লম্বা মেয়ের মাঝে আমি একা ছেলে। ওরা মালিনীকে বললো মাঝে মাঝে ওদের কাছে যেন আমাকে পাঠায় যাতে ওরা আমার সঙ্গে খেলতে পারে। মালিনীও ওদের কথা দিলো যে আমাকে পাঠাবে ওর সব বান্ধবীর কাছে। বিয়ের পরদিন আমি মালিনীকে নিয়ে নিজের ফ্ল্যাট এ উঠলাম। আমার ফ্ল্যাটে আমি একই থাকতাম আর থাকতো আমার এক কাজের ছেলে নাম রাকিব আনসারী।

বেশি বয়স না মাত্র ১৯-২০ বছরের ছেলে কিন্তু বেশ সুঠাম চেহারা ওর। লম্বায় প্রায় ৬"৩" আর খুব স্বাস্থবান। আমি এরম ছেলেকে রাখার কারণ আমি বাইরে গেলে বাড়ি সেফ থাকবে। কাজের সূত্রে আমাকে প্রায় বাইরে যেতে হয়। আমার সঙ্গে মালিনী ফ্ল্যাটে ঢুকলো। আমার কাকিমা আর মাসি মালিনীকে বরণ করে বাড়িতে ঢোকালো।

আমার আত্মীয় বলতে এই এক মাসি আর দুই কাকিমা আর কাকারা আছেন। কালকে বৌভাতের পরে ইনারাও চলে যাবেন। যাই হোক আমি মালিনীকে আমার বিশাল ফ্লাট টা ঘুরিয়ে দেখালাম। ফ্ল্যাটে ৬টা বেডরুম এছাড়া ২টো লিভিং রুম আর গেষ্ট রুম আর ২টো ডাইনিং হল ও আছে। সব দেখে মালিনী আমাকে বললো এতো বড়ো বাড়িতে আমি একা থাকবো সারাদিন?

আমি বললাম আরে বাবা তুমি একা কেন থাকবে তোমার সঙ্গে রকি (রাকিব) থাকবে আমার কাজের লোক এই বলে আমি রকিকে ডাকলাম। রকি সামনে এসে দাঁড়ালো আমি মালিনীকে দেখিয়ে বললাম এই হচ্ছে তোমার মালকিন আমি যখন থাকবোনা তুমি এর দেখভাল করবে। রকি মালিনীকে দেখে মিচকি হেসে বললো সে আপনাকে বলতে হবে না আমি মালকিনের সব খেয়াল রাখবো।

আমাদের সামনে রকি যখন আসলো ও একটা লুঙ্গি পড়েছিল। রকির বাঁড়াটা যে বেশ বড় সেটা লুঙ্গির ওপর থেকেই বোঝা যাচ্ছিলো। দেখলাম মালিনীর নজর ও সেদিকে গেছে। আমি এবার মালিনীকে বললাম আজ তো কালরাত্রি তুমি আজকে কাকিমা আর মাসির কাছে শোবে আমি অন্য রুমে শোবো। রাতে খাওয়া দাওয়া করে আমরা যে যার রুমে চলে গেলাম। আমি একটা রুমে আর কাকারা আর একটা রুমে শুতে গেলেন। আমার খুড়তুতো বোনেরা মালিনীদের সঙ্গে শুয়ে পড়লো। আর গেস্টরুমে রকি শুয়ে পড়লো।

পরের দিন অনেক কাজ ক্যাটারার আসবে এছাড়া ডেকরেট করতে হবে ওদের লোকজন আসবে এইসব ভাবতে ভাবতে আমি ঘুমিয়ে পড়লাম। সক্কাল বেলায় ঘুম ভাঙলো রকির ডাকে। ও আমাকে রোজ সকাল বেলায় চা দিয়ে ডেকে তোলে। ওকে জিজ্ঞেস করলাম সবাই উঠে পড়েছে তো ও জানালো সবাই উঠে গেছে কাজের গোছগাছ করছে।

আমিও চা খেয়ে সিগারেট ধরিয়ে বাথরুমে চলে গেলাম। সব সেরে ফ্রেশ হয়ে আমিও কাজের তদারকি করতে লাগলাম। আমার কাকারা সব দিক সামলাতে লাগলো। পাড়ার কিছু লোকেদের বলেছিলাম দুপুর বেলার খাওয়ার জন্যে। এছাড়া রাতে তো পার্টি আছেই। সব মিলিয়ে ৪০০ থেকে ৫০০ লোক হবে পার্টিতে। যাই হোক খুব ভালো ভাবে পার্টি শুরু হলো সন্ধে থেকে। আমি কোনো কিছুর বাকি রাখি নি পার্টিতে। ড্রিঙ্কস থেকে শুরু করে আইস ক্রিম সব ব্যবস্থা ছিল। মুম্বাই থেকে আমার বস আসছেন। উনি আবার মহিলা বয়স মাত্র ২৫-২৬ হবে। কিন্তু ভীষণ ডাইনামিক। আর ভীষণ গম্ভীর। উনি এলেন ঠিক রাত্রি ৮ টা নাগাদ। আমি গেলাম গেটে উনাকে রিসিভ করতে। উনি ঢুকেই জিজ্ঞেস করলেন আমার বৌ কোথায়। আমি মালিনীকে ডেকে পাঠালাম মালিনী এসে সামনে দাঁড়ালো আমি মালিনীকে বললাম ইনি হচ্ছেন আমার বস আর ম্যাডামকে বললাম ম্যাডাম এই হচ্ছে মালিনী আমার ওয়াইফ।

আমি আর মালিনী দুজনেই পায়ে হাত দিয়ে ম্যাডামকে প্রণাম করলাম। আমি জানি উনি প্রণাম নিতে খুব পছন্দ করেন তাই আমি আর মালিনী উনাকে প্রণাম করলাম। উনি আমাদের দুজনকেই মাথায় হাত দিয়ে আশীর্বাদ করলেন। আর মালিনীর হাতে বিশাল একটা গিফটের প্যাকেট দিলেন। আর আমাকে বললেন পরিতোষ আমি বেশিক্ষন থাকবো না আমাকে তাড়াতাড়ি ছেড়ে দিও।

আমি বললাম নিশ্চই ম্যাডাম আপনি আসুন আমার সঙ্গে বলে ম্যাডাম কে নিয়ে নিজের রুমে বসালাম। আমি নিজে ম্যাডামকে ড্রিঙ্কস বানিয়ে দিলাম। আর বললাম আপনি ড্রিঙ্কস নিন আমি
আপনার ডিনার রেডি করছি। উনি ড্রিঙ্কস নিলেন তারপর স্মোক ও করলেন। এরপরে হালকা ডিনার নিয়ে বললেন আমি এবার উঠবো পরিতোষ।

আমি উনাকে গাড়িতে উঠিয়ে দিলাম উনি আমাকে শুভকামনা জানিয়ে চলে গেলেন। এরপরে সব নিমন্ত্রিতদের খাওয়ার ব্যবস্থা করে আমরা খেতে বসলাম। আমাদের খাওয়া দেওয়ার পর আমি আর মালিনী নিজেদের রুমে গেলাম। রুমটা আর বিছানাটা খুব সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছিল।

আমি মালিনীর হাত ধরে বিছানার কাছে গিয়ে দাঁড়ালাম আর একে ওপরের দিকে তাকালাম। মালিনী একটু হেসে আমাকে চমকে দিয়ে হঠাৎ করে আমাকে কোলে তুলে বিছানায় তুলে ফেললো। আমি চমকে উঠে দেখলাম আমি বিছানায় বসে আছি আর মালিনী আমার দিকে তাকিয়ে হাসছে। আমি মালিনীর দিকে হাত বাড়িয়ে দিলাম মালিনী আমার হাত ধরে হেচ্কা টান দিলো আর আমি সোজা মালিনীর বুকের ওপর গিয়ে পড়লাম।

এই ভাবে আমি দুবার বোকা হলাম নিজের বৌয়ের সামনে। এবার মালিনী আমাকে জড়িয়ে ধরে বললো আমার টিঙ্কু বর তুমি তো আমার কাছে একটা খেলনা বলে হেসে উঠলো। এইবার মালিনী আমাকে সুযোগ না দিয়ে আমাকে নিজের বুকে চেপে আমার ধুতিটা এক ঝটকায় খুলে দিলো। আমি শুধু গেঞ্জি আর জাঙ্গিয়া পরে আছি এবার মালিনী আমার জাঙ্গিয়া টা টেনে খুলে দিলো।

আমি লজ্জায় নিজের ধনটা দুহাত দিয়ে ঢেকে দিলাম। মালিনী বললো পারবে আমার সঙ্গে যে নিজের হাত দিয়ে ধনটা ঢাকছো ? আমি বললাম প্লিজ মালিনী এইভাবে আমাকে লজ্জা দিও না। তুমি বিছানায় এস আগে। এবার মালিনী বিছানায় উঠে বসলো আর আমাকে এক হাত দিয়ে পেঁচিয়ে ধরলো আর এক হাত দিয়ে আমার হাত দুটো ধনের ওপর থেকে সরিয়ে দিলো। আমার ধন মানে বাঁড়াটা বেশি বড় না মাত্র ৪" লম্বা আর ২" মোটা। ও আমার বাঁড়াটা হাতে নিয়ে বললো এই তোমার বাঁড়া ? যাই হোক আমাকে এটা নিয়ে থাকতে হবে এই বলে আমার বাঁড়াটা মুখে ভরে নিলো।



পরের পর্বে পড়বেন ফুলসজ্জার রাতের কাহিনী আর আরো কিছু রগরগে গল্প তাই সঙ্গে থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top