What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অকল্পনীয় যৌন অভিজ্ঞতা – প্রথম যৌন অভিজ্ঞতা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমি ২৪ বছরের যুবক একটা ঔষধ কোম্পানিতে মেডিক্যাল রিপ্রেজেন্তিভ চাকরি করতাম। চাকরির কারনে আমাকে সবসময় ডাক্তারদের ভিজিট করতে হত। একদিন শহরের এক নামকরা দাতের ডাক্তারের চেম্বারে গেলাম তাকে ভিজিট করতে। ডাক্তার এক রোগীকে দেখতে ছিল, আমি সেখানে বসে অপেক্ষা করতে লাগলাম। আমি বসে ডাক্তারের সহযোগীর সাথে গল্প করতে লাগলাম। তখন প্রায় রাত ৮.৩০ টা বাজে। এমন সময় এক সুন্দরী আর সেক্সি মহিলা সাথে একটা ** বছরের মেয়েকে (কাজের মেয়ে পরে জানতে পেরেছি) নিয়ে ঢুকল। মহিলার বয়স ৩০/৩২ হবে। লম্বা প্রায় ৫'৪" অনেক সেক্সি ফিগার মনে হয় ৩৬ – ৩০ – ৩৮ হবে। যেন একটা সেক্স বম্ব। আমি তার দিকে চেয়ে রইলাম। সে একটা হাতা কাটা চিকেন কাপড়ের জামা পড়েছে যাতে তার গোলাপি রঙের ব্রা দেখা যাচ্ছিল। তার ওড়নার সাইড দিয়ে তার বড় বড় দুধ আমাকে পাগল করে দিল। মহিলা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল, আমার দাত ফিলিং করব আমি ডাক্তারের এপয়েন্টমেন্ট চাই।

ডাক্তারের সহযোগী ফাইল চেক করে বলল আপনাকে ২ দিন পর আসতে হবে, এর আগে সম্ভব না। মহিলা বলল, না ভাই প্লিজ আমাকে কালকে ব্যাবস্থা করে দিন। কিন্তু সহযোগী বলছে না ম্যাদাম কালকে কোনভাবে সম্ভব না। এবার মহিলা কাউন্তারের সামনে এসে একটু ঝুকে আমার দিকে তাকিয়ে কেমন একটা সেক্সি হাসি দিয়ে বলল, আপনি একটু চেষ্টা করে দেখেন না। আমি তার দুধের খাঁজ দেখতে পেলাম। আমার ধন প্যান্টের ভিতর শক্ত হয়ে উঠল। আমি ভাবলাম এর সাথে খাতির হলে মনে হয় কিছু লাভ হবে। আমি বললাম, আপনি একটু বসেন ডাক্তার ফ্রি হলে আমি আলাপ করে দেখি। কিছুক্ষন পর ডাক্তার ফ্রি হলে আমি তার রুমে গিয়ে বললাম, আমার এক পরিচিত রুগী আছে আপনাকে কাল একটু সময় দিতে হবে।

যেহেতু ডাক্তারদের আমরা অনেক সুযোগ সুবিধা দেই তাই সে তার সহযোগীকে ঢেকে সব চেক করে আমাকে বলল, কালকে সকাল ১০ টায় আমি সময় দিতে পারব। আমি এসে মহিলাকে বললাম সকাল ১০ টায় সে আসতে পারবে কিনা? সে রাজি হল, এবং আমাকে অনেক ধন্যবাদ দিল। আমিও তার সাথে চেম্বার থেকে বের হয়ে এলাম। তাকে বললাম ডাক্তার সাহেবকে বলেছি, আপনি আমার পরিচিত, তাই সে রাজি হয়েছে। সে বলল, তাহলে কালকে আমার জন্য আপনাকে আবার আসতে হবে। আমি বললাম, এতে কোন সমস্যা নেই, আপনার মত সুন্দরী আর সেক্সি মহিলাকে সাহায্য করতে পেরে ভাল লাগছে। তার চেহারায় একটা দুষ্ট হাসি দেখলাম।

আমি বললাম আমার নাম সুমন। সে বলল তার নাম নিষা। সে বিবাহিত তার স্বামী কানাডা থাকে, সেও ১ মাসের ভিতর সেখানে চলে যাবে। সবকিছু রেডি হয়ে গেছে। এখানে সে আর তার শশুড় শাশুড়ি থাকে। আমরা আলাপ করতে করতে হাঁটতে লাগলাম। সে বলল আমার বাসায় চলেন এক কাপ চা খেয়ে আসবেন। আমি বললাম আর একদিন যাব। কিন্তু নিষা অনেক অনুরোধ করল এরপর আমি রাজি হলাম। তারা দুজন একটা রিক্সায় উঠল আমি আমার হোন্ডা নিয়ে তাদের পিছু পিছু গেলাম। তাদের বাসায় যেয়ে তার শশুড় শাশুড়ির সাথে আমার আলাপ করিয়ে দিল। তারা আমাকে অনেক ধন্যবাদ দিল তাদের বউকে সাহায্য করার জন্য। এরপর আমাকে চা দিল। আমি চা খেয়ে বিদায় নেওয়ার জন্য রেডি হলাম। তখন নিষা বলল, সুমন যদি কিছু মনে না করেন একটা অনুরোধ করব। আমি বললাম, আমাকে আপনি না বলে তুমি বলবেন। আমি বয়সে আপনার ছোট হব। আর আপনি কিছু মনে না করলে আপনাকে বৌদি বলে ঢাকতে পারি। নিষা রাজি হল। এরপর বলল সুমন কালকে আমার শশুড় শাশুড়ি আমার ননদের বাড়ি যাবে, তাই কাজের মেয়েটা বাসায় রেখে আমাকে যেতে হবে। তোমার যদি কোন অসুবিধা না হয় তবে আমাকে সকালে এসে ডাক্তারের কাছে নিয়ে যাবে। আমি মনে মনে অনেক খুশি হলাম। আমি বললাম ঠিক আছে আমি সকাল ৯ টার সময় চলে আসব। এরপর বিদায় নিয়ে চলে আসলাম।

আমি খুশি মনে বাসায় ফিরে আসলাম, আসলে এখানে এত স্মার্ট আর সেক্সি মহিলা থাকতে পারে আমার কল্পনায় ছিল না। আমি সবসময় বিবাহিত মহিলাদের দেখে বেশী সেক্সি ফিল করি। আমি বাসায় এসে খাওয়া দাওয়া করে। নিষা বৌদির কথা ভেবে হাত মারলাম। আর কালকে সকালের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলাম।

পরের দিন সকাল ৮ টায় ঘুম থেকে উঠে আমি রেডি হয়ে নিষা বৌদির বাসায় চলে গেলাম। গিয়ে দেখলাম নিষা বৌদি রেডি আর তার শশুর শাশুড়ি রেডি হচ্ছে মেয়ের বাড়ি যাওয়ার জন্য। আমি আমার হোন্ডার পিছে নিষা বৌদিকে চড়ালাম, বাসার সামনে নিষা বৌদি একটু দূরত্ব রেখে বসল। কিছুক্ষন পর আমি আমার পিঠে তার দুধের স্পর্শ পেলাম। আমার শরীরে বিদ্যুৎ বয়ে গেল। এবার নিষা বৌদি আমাকে আরও জোরে জাপটে ধরে আমার কোমরে নাভির সামনে হাত রেখে বসল। এতে তার বড় বড় দুধ আমার পিঠে চেপে রইল। আমার মনে হতে লাগল আমি স্বর্গে আছি। আমার ধন শক্ত হয়ে প্যান্টের ভিতর থেকে বেরিয়ে আসতে চাইছে। রাস্তায় একবার একটু ঝাকুনি লাগতে নিষা বৌদি ব্যালান্স রাখতে গিয়ে আমার ধনে হাত লাগাল। আমি একটু লজ্জা পেলাম জানিনা নিষা বৌদি কি ভাবছে আমার সম্পর্কে। আমার কেন জানি মনে হল নিষা বৌদি ইচ্ছাকৃতভাবে আমার ধনে হাত রেখেছে। আমি আবার জেনে শুনে হোন্ডা ঝাকুনি খাওয়ালাম, এবারও নিষা বৌদি আমার ধনে হাত রাখল। এভাবে দুধের ছোঁয়া আর নিষা বৌদির হাতের ছোঁয়া আমার ধনে অনুভব করতে করতে ডাক্তারের চেম্বারে পৌঁছলাম। ডাক্তার সাহেব তখনও আসে নি। তাই বৌদি ওয়েটিং রুমে বসে অপেক্ষা করতে লাগল। আমিও বৌদির সাথে একটু দূরে বসে গল্প করতে লাগলাম। আমি বার বার বৌদির দুধের দিকে তাকাচ্ছিলাম। বৌদি ব্যাপারটা বুঝে মুচকি মুচকি হাসতে লাগল। কিছুক্ষন পর ডাক্তার সাহেব এসে বৌদিকে দেখল। ডাক্তারের কাজ শেষ হলে আমি আবার বৌদিকে হোন্ডায় চড়িয়ে বাসায় নিয়ে গেলাম। এবারও আগের মত আমাকে জড়িয়ে তার দুধ আমার পিঠে চেপে ধরল, আর সুযোগ পেলে আমার ধনে হাত রাখল। আমি বুঝলাম নিষা বৌদিকে চোদা এখন সময়ের ব্যাপার। বাসার কাছাকাছি আসতেই নিষা বৌদি আমার শরীর থেকে দূরত্ব রেখে বসল।

বাসায় এসে দেখলাম তার শশুর শাশুড়ি চলে গেছে, কাজের মেয়ে একা বাসায়। বৌদি আমাকে বসতে বলে কাজের মেয়েকে নিয়ে ভিতরে গেল। একটু পর বৌদি কাপড় চেঞ্জ করে একটা নাইটি পরে এসে আমাকে বলল, আমার ল্যাপটপ কালকে রাতে হঠাৎ হাং হয়ে আছে, তুমি কি দেখবে কি সমস্যা। আমি বললাম, ঠিক আছে বৌদি কোথায় নিয়ে আসেন। নিষা বৌদি বলল, আমার বেডরুমে আছে তুমি আস। আমাকে বেডরুমে নিয়ে তার ল্যাপটপ দিয়ে বলল তুমি দেখ আমি একটু কাজ করে আসছি। কাজের মেয়েকে বলল আমাকে চা দিতে।

আমি ল্যাপটপ নিয়ে স্কান করে ভাইরাস মুক্ত করে দিলাম তারপর রিস্টার্ট করে দেখলাম ঠিক মত কাজ করছে। আমি তখনও ল্যাপটপ নিয়ে ঘাটাঘাটি করছি। প্রায় ১৫ মিনিট পর নিষা বৌদি আসল। আমি তার দিকে তাকিয়ে অবাক হয়ে দেখতে লাগলাম। সে গোসল করে একটা হাতা কাটা কালো রঙের বড় বুকওয়ালা সার্ট আর একটা কালো জিন্স পরে আছে। আমি হা করে তাকে দেখতে লাগলাম। তার পেট আর নাভি দেখতে পাচ্ছি কেননা সার্টটা লম্বায় খাটো। আমার ধন শক্ত হয়ে আমার প্যান্ট ছিরে বেরিয়ে আসতে চাইছে। বৌদি আমার অবস্থা বুঝে হাসতে লাগল। একটু পর কাজের মেয়ে আমাদের চা দিয়ে গেল। আমরা চা খেতে খেতে গল্প করলাম। নিষা বৌদি অনবরত হাসতে লাগল।

আমি ল্যাপটপ ঠিক করে বৌদিকে দেখানোর জন্য একটা মুভি চালু করলাম। আর সাথে সাথে একটা ব্লু ফিল্ম চালু হল। আমি কি করব বুঝতে না পেরে বৌদির দিকে তাকালাম। নিষা বৌদি হাসতে লাগল। হাসতে হাসতে বলল, দেখ সুমন আমি প্রায় ১ বছর হল একা একা থাকি আমারও তো কিছু পেতে ইচ্ছে করে আমারও সেক্স আমাকে কষ্ট দেয়। তাই এইসব দেখে নিজের তৃষ্ণা মিটাই। তুমি আমাকে সাহায্য করবে আমার তৃষ্ণা মিটাতে। কালকে তোমাকে ডাক্তারের চেম্বারে দেখে আমার ভিতরে সেক্সের আগুণ জ্বলছে। প্লিজ আমাকে আদর কর আমার তৃষ্ণা মিটাও। আমি ল্যাপটপ বন্ধ করে উঠে দাঁড়ালাম। নিষা বৌদি হেসে উঠে গিয়ে রুমের দরজা বন্ধ করে দিল। নিষা বৌদি দরজা বন্ধ করে সরাসরি আমার সামনে এসে আমার ধনে হাত রেখে আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দিল।

নিষা বৌদি তার ঠোঁট আমার ঠোটে রেখে চুমু দিতে লাগল, আমিও বৌদিকে আমার দুই হাতে জড়িয়ে ধরে পাগলের মত চুমু দিতে থাকলাম। ভাবিও পাগলের মত আমাকে চুমু দিতে লাগল আমার ঠোঁট কামড়াতে লাগল আমার জিহ্বা মুখে নিয়ে চুষতে লাগল। আমিও বৌদির সাথে পালা দিয়ে তার ঠোঁট, ঘাড়, কানের লতি চুষতে লাগলাম। বৌদি দুই হাতে আমার মুখ ধরে আছে। আমিও বৌদির প্যান্টের ভিতর হাত দিয়ে তার পাছায় হাত বুলাতে লাগলাম মাঝে মাঝে টিপতে লাগলাম। বৌদির শরীর আমার বুকে ঘষতে লাগল উঃ উঃ কি যে আনন্দ শিহরন আমার শরীরে বইতে লাগল তা ভাষায় বুজাতে পারব না। এভাবে প্রায় ১৫ মিনিট আমরা ঠোটে ঠোঁট লাগিয়ে চুমাচুমি করে একজন আরেকজনের মুখের রস খেলাম।

এরপর আমরা উঠে বসলাম, নিষা বৌদি আমার সার্ট আর প্যান্ট খুলে ফেলল আমি শুধু জাঙ্গিয়া পড়ে থাকলাম। আমি এবার বৌদির সার্ট খুলে দিতেই বৌদির বড় বড় পাগল করা দুধ কালো ব্রা ফেটে বের হয়ে আসতে চাইল। আমি বৌদির প্যান্ট খুলে ফেললাম। বৌদি এখন কালো ব্রা আর প্যান্তি পরে আছে, উঃ উঃ উঃ উঃ তার সাদা শরীরে কালো ব্রা আর প্যান্তিতে তাকে মনে হচ্ছে সেক্সি দেবী আমার সামনে দাড়িয়ে আছে। নিষা বৌদি আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে চুমু দিল, আমিও বৌদিকে তার ঘাড়ে চুমু দিলাম ব্রার উপর দিয়ে তার দুধে কামড় দিলাম। এবার ব্রা খুলে তার ভরাট দুধ বের করে দুই হাতে টিপতে লাগলাম, তার দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, দুধের বোটা মুচড়াতে লাগলাম, বোটা মুখে নিয়ে চুষে চুষে বাচ্চাদের মত দুধ খেতে লাগলাম নিষা বৌদি শীৎকার করে উঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ মা মাগো উম উম ওহ ওহ আহ আহ আহ ইস ইস করে উঠল। আমার মাথা তার বুকে চেপে ধরে বলল, উঃ আঃ সুমন আমার দুধ খাও, ইচ্ছমত তোমার মন ভরে খাও, আমি অনেক দিনের উপোষী, আমাকে আজ তুমি মন ভরে আদর করে আমার ক্ষুধা মিটাও। আমি অনবরত বৌদির দুধ নিয়ে মেতে রইলাম।

নিষা বৌদি এবার বলল আস ৬৯ পজিশনে গিয়ে দুজন একত্রে মজা করি, আমি বললাম তুমি যেভাবে পছন্দ কর সেভাবেই হবে। আমি বৌদির প্যান্তি আর বৌদি আমার জাঙ্গিয়া খুলে ফেলল। বৌদি তার দুই পা ফাক করে বিছানায় শুয়ে পড়ল, আমি বৌদির উপর শুয়ে আমার মুখ তার দুই পায়ের মাঝে রেখে তার সেভ করা হালকা গোলাপি ভোদায় চুমু দিলাম, আর আমার ধন নিষা বৌদির মুখের উপর রাখলাম, নিষা বৌদি আমার ধন মুখে নিয়ে চুষতে লাগল। উঃ উঃ উঃ আঃ কি আরাম কি সুখ সব যেন নিষা বৌদির মুখে। এদিকে আমিও নিষা বৌদির রসে ভিজা ভোদা চুষতে লাগলাম, তার ভোদার মাতাল করা গন্ধ আমাকে উত্তেজিত করে তুলল। বৌদি আমার ধন কখনও পুরা মুখের ভিতর ঢুকিয়ে আস্তে আস্তে বের করতে লাগল, আবার কখনও শুধু ধনের মাথা চুষতে লাগল। আমিও বৌদির ভোদা উপর থেকে নিচ পর্যন্ত জিহ্বা দিয়ে চেটে চেটে রস খেতে লাগলাম, আবার কখনও ভোদার ভিতর জিহ্বা ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম। প্রায় ১০/১২ মিনিট পর আমি নিষা বৌদিকে বললাম, বৌদি আমার মাল বের হবে, নিষা বৌদি বলল, আমার মুখে মাল ফেল আমি তোমার মাল খাব। এটা শুনে বৌদি আরও জোরে জোরে চুষতে লাগল আর ১ মিনিট পরই তার মুখে মাল বের করে দিলাম আর বৌদি পুরা মাল গিলে ফেলল আর ধনের মাথায় চেটে চেটে পুরা মাল খেয়ে নিল। এবার আমিও একটা আঙ্গুল নিষা বৌদির ভোদায় ঢুকিয়ে জোরে জোরে খেঁচতে লাগলাম আর ভাবিও এবার পাছা উঠিয়ে মাল বের করে দিল আমি বৌদির মাল চেটে চেটে সব খেয়ে নিলাম। এরপর আমরা কিছুক্ষন জড়াজড়ি করে শুয়ে রইলাম। আর চুমাচুমি করতে লাগলাম।

আমি বৌদির দুধ টিপতে লাগলাম আর বৌদি আমার ধন টিপতে লাগল।১০ মিনিট পর আমার ধন আবার শক্ত হয়ে গেল আমি বৌদিকে বললাম, নিষা বৌদি আমার ছোট খোকা রেডি তোমার ভিতরে ঢুকার জন্য। বৌদি বলল আমিও তোমার ছোট খোকার ঘুম ভাঙ্গার অপেক্ষায় ছিলাম আর আমার ধনে একটা চুমু দিয়ে বিছানায় চিত হয়ে শুয়ে দুই পা ফাক করে আমাকে বলল প্লিজ জলদি ঢুকাও আমার আর সহ্য হচ্ছে না। আমি বৌদির দুই পা আমার কাধের উপর রেখে উবু হয়ে বৌদির ঠোটে চুমু দিতে লাগলাম। আর এক হাত দিয়ে আমার ধন বৌদির ভোদার মুখে সেট করে বিচির উপর রেখে ঘষতে লাগলাম। বৌদি উঃ উঃ আঃ আঃ প্লিজ ঢুকাও আমাকে আর কষ্ট দিও না প্লিজ সুমন তোমার ধন ঢুকাও আর আমাকে চোদ। আমি বৌদির মুখে আমার জিহ্বা ভরে এক ধাক্কা মেরে আমার ধন বৌদির ভোদায় ঢুকিয়ে দিলাম। অনেক দিন যাবত সেক্স না করায় বৌদির ভোদা টাইট হয়ে ছিল। বৌদি ব্যাথায় চিৎকার করে উউউউউউউউউউউউউ আআআআআআআআআআআ মামামামামামামা গো গোও আমি মরে গেলাম আঃ আঃ আঃ বের কর আমার ভিতরে জ্বলছে।

আমি সেভাবেই ধন ঢুকিয়ে বৌদির উপর শুয়ে বৌদিকে চুমু দিতে লাগলাম, তার জিহ্বা চুষতে লাগলাম আর দুধ টিপতে টিপতে তাকে গরম করে আস্তে আস্তে আমার কোমর দুলাতে লাগলাম। এবার আস্তে আস্তে বৌদি নিচের থেকে সারা দিতে লাগল, বৌদির এখন মজা লাগছে। বৌদি আমার পাছা দুই হাতে খামচে ধরে বলল, আমাকে চোদ, অনেক জোরে জোরে চোদ, ফাটিয়ে ফেল আমার ভোদা, নিচ থেকে তার কোমর উঠিয়ে আমার চোদা খেতে লাগল। আমি এবার বৌদির পা দুটা টাইট করে ধরে ঠাপাতেলাগলাম, উনি উনার মুখ থেকে আমার মুখ সরায়ে দিলেন. বললেন চোদ, চুদে বাচ্চা বানিয়ে দাও. আমার ভোদার মাল বের করে দাও. আমি বৌদির দুধ দুটো খামচে ধরে জোরে জোরে ঠাপ লাগলাম. শুধু ছলাত ছলাত শব্দ, মাংসেমাংসে বাড়ি খাচ্ছে, বৌদির রস ভর্তি ভোদায় আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে. নিষা বৌদি বললেন জোরে দাও সুমন আমার হয়ে আসছে. আমি জোরে জোরে কয়েকটা ঠাপ দিলাম. বৌদি ভোদার রস দিয়ে আমার ধোন ভিজায়েদিল। আমি বললাম কেমন হলো? বৌদি বললেন আমার জীবনের বেস্ট ঠাপ. আমি কানাডা যাওয়ার আগে তুমিআমাকে যখন চাইবে, আমি রাজি। এদিকে আমি জোরে জোরে ঠাপ শুরু করলাম আর বললাম বৌদি তোমাকে কানাডা যাওয়ার আগে চুদে পুষিয়ে দিব বলতে বলতে আমার ধনের মাল বৌদির ভোদায় ডেলে দিলাম।

এরপর বৌদির সাথে কিছুক্ষন শুয়ে রইলাম। তারপর উঠে আমরা বাথরুমে ফ্রেশ হয়ে দরজা খুলে ড্রইং রুমে আসলাম। বৌদিকে বললাম আপনার কাজের মেয়েটা আছে না। নিষা বৌদি বলল, ও সুযোগ পেলেই ঘুমায়। আমি আর বৌদি হাসতে লাগলাম। আমি বৌদির বাসা থেকে চুপচাপ বেরিয়ে এলাম। তারপর বাসায় এসে স্নান করে এক শান্তির ঘুম দিলাম। নিষা বৌদি কানাডা যাওয়ার আগে আরও ২ বার সুযোগ হয়েছিল তার সাথে সেক্স করার।

এটা ছিল প্রথম যৌন অভিজ্ঞতা ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top