What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আর্মির বউ (1 Viewer)

Son Goku

Expert Member
Joined
Nov 20, 2018
Threads
125
Messages
1,620
Credits
73,517
Billed Cap
Rose
Lipstick
Red Apple
Laptop Computer
Euro Banknote
সংগৃহীত
লেখক: রাতুল0088
(
নির্জনমেলায় সার্চ করে পেলাম না, তাই শেয়ার করলাম।)

সুধা কাকিমা আমাদের বাড়িতে ভারা আসে প্রায় এক বছর আগে। উনার স্বামী আর্মিতে চাকরি করেন। পোস্টিং আন্দামানে। উনি উনার ছেলের সাথে আমাদের নিচের একটা ফ্ল্যাটে থাকে। গত এক বছরে কোনদিনও আমার নজর কাকিমার ওপরে পরেনি। উনিও খুবই সাধারন মানুষ। চরিত্র নিয়ে কোন কথা বলার প্রশ্নই ওঠেনা।

কাকিমার বর্ণনা দিতে গেলে দু ভাবেই দিতে হয়। মানে, প্রথমে দেখা কাকিমা আর পরে দেখা কাকিমা।

উনি সাধারণত বাড়িতে নাইটি পরে থাকেন। শাড়ীতে আমি উনাকে কোন দিন দেখিনি। বাইরে বেরয় সালোয়ার পরে। সব সময় ঢিলে নাইটি আর তার সাথে বুকে ওড়না। আর বাইরে বেরলেও উনার ওড়না বুক থেকে ভুল করেও সরে না।

গায়ের রঙ কালো। চোখ ঢেলা ঢেলা। মুখে সবসময় হাসি লেগেই রয়েছে। উনার ছেলে ক্লাস সিক্স এ পরে এক বড় নামি স্কুলে।

আমি একদিন কাকিমার ঘরে বসে কথা বলছিলাম। তখন হটাতই কথায় কথায় কাকিমা আমাকে বলে, "তোমার যদি কোন সময় কোন রকম দরকার পরে তুমি আমাকে বল"।

কথার মানে সেরকম ভাবে বুঝিনি আর পাত্তা ও দিইনি। কারন স্বপ্নেও উনাকে নিয়ে কোন পুরুষ কোন রকম ভাবেই কিছু ভাববে না। উনি এই ধরনেরই মানুষ।

আমি কাকিমার সাথে বেশ ফ্র্যাঙ্ক হয়ে গেলাম, আর ঘন ঘন উনাদের ঘরে গিয়ে গল্প করতে লাগলাম। উনিও আমার বন্ধুর মতই হয়ে উঠেছিল। তবে আমাদের সম্পর্কটা বেশ অদ্ভুত ছিল। আমি উনাকে কাকিমা ডাকলেও উনি আমাকে বরাবরই ভাই বলে ডেকে এসেছেন।

একদিন হটাত কাকিমা বেল বাজিয়ে আমাকে নিচে ডাকলেন। আমি যেতেই বললেন, "গ্যাস সিলিন্ডারের মুখটা কিছুতেই খুলছে না। একটু খুলে দাও না।

আমি ঘরে গিয়ে সেটা খোলার চেষ্টা করছিলাম। সত্যিই বেশ টাইট ছিল, আমারও সময় লাগছিল সেই জন্য। আমার সময় লাগছে দেখে কাকিমা সাহায্য করার জন্য এগিয়ে আসার সাথে সাথেই আমার হাত ফসকে যায় সিলিন্ডারের মুখ থেকে, আর আমি দু পা পিছিয়ে যাই। কাকিমা আমাকে ধরার চেষ্টা করলেও পুরো ধরতে পারেনা। তাই আমার পিঠ টা সোজা গিয়ে ধাক্কা খায় কাকিমার বুকে। উনি বুঝতে পারেন এতা একটা দুর্ঘটনা মাত্র। তবে সাথে সাথে চলে যান ওখান থেকে। আমি বুঝতে পারি উনি লজ্জা পেয়েছেন।

বেশি না ভেবে আমিও সিলিন্ডার টা খুলে ফেলি, আর সেট করে দিই। খালি সিলিন্ডার টা তুলে নিয়ে গিয়ে কাকিমা কে জিজ্ঞেস করি যে সেটা কোথায় রাখব। উনি দেখিয়ে দেয়। আমি তারপর চলে আসি।

আমাদের বাড়ির চার দিকেই ছোট লন আছে। পিছন দিকে গিয়ে কাকিমা কাপড় ছড়াতেন। ওখানে একটু কাঁঠাল গাছ ছিল, তখন বৈশাখ মাস। খুব গরম। মা আমাকে বলল, গাছে একটা কাঁঠাল বেশ বড় হয়েছে গিয়ে পেরে নিয়ে আয়। তো আমি গিয়ে দেখি পাশের ছোট গেট টা খোলা। আমি ভাবলাম, কাকিমা মনে হয় কাপড় ছড়াতে গেছে। আমি গেট এর পাশে বাক ফিরতেই হটাত কাকিমা আমার সামনে চলে আসেন। আমি ধাক্কা এড়াতে আমার হাত টা ওপরে তুলে দিই। ওটা স্বাভাবিক প্রতিক্রিয়াই ছিল যদিও, কিন্তু ভাগ্য বসত সোজা আমার হাত গিয়ে পরে কাকিমার মাই এর ওপরে। আমি সঙ্গে সঙ্গেই হাত সরিয়ে নেই। উনিও বেশ হতবাক হয়ে আমার পাস থেকে সোজা দৌরে ঘরে চলে যান। আমি কাঁঠাল পেরে নিয়ে ঘরে যাই। স্নান করতে গিয়ে সাবান মাখছিলাম। আমি সাবান মেখে আমার বাড়া টা ডলছিলাম, আর তখনি আমার মাথায় এল, যে কাকিমার দুধ গুলো খুব বড় ছিল। আমি ভাবতে লাগলাম, ভিতরে তো ব্রা পরেনি সেটা আমি ধরে বুঝতে পেরেছিলাম।

বেশীক্ষণ ধরতে না পারলেও এতা বুঝতে পেরেছিলাম যে মাই গুলো খুব বড় আর নরম। এইসব ভাবতে ভাবতেই আমার বাড়া টা খাড়া হয়ে গেছিল। আমিও আর থাকতে না পেরে কাকিমার কথা ভেবে খিচে নিয়েছিলাম সেদিন।

তারপর থেকেই আমার স্বপ্ন শুরু হল কিভাবে কাকিমাকে চুদব। তবে মনে একটা দাগ কাটছিল। হাজার হলেও উনি মিলিটারির বউ। উনার স্বামী দেশ রক্ষা করার জন্য বাইরে আছেন, সেই সুযোগে তার বউকে কেউ চুদবে এতা মোটেই সঠিক কাজ নয়।

তাই আমি সিধান্ত নিলাম, কাকিমাকে কোন রকম ভাবেই কোন ইশারা দেব না, আর উনার ঘরেও বেশি যাব না। সেদিনের পর থেকে আমি কম যেতে লাগলাম।

তবে উনাকে ভেবে রাতে খিচতে লাগলাম। তাতে তো কোন দোষ নেই। আমি একটা জোয়ান ছেলে। আমার তো কাম থাকবেই। কাকিকে কোন ভাবে অপমান না করলেই হল। কিন্তু সেদিনের পর থেকেই আমি কাকিমার মুখে একটু আলাদা রকমের হাসি লক্ষ্য করতে লাগলাম আমাকে দেখলেই।

দিন পনের পর আমাদের বাড়িতে অতিথি এল। প্রায় ছ্য় জন। তো যথারীতি আমাদের ঘরে লোক ভর্তি।

কারেন্ট না থাকায় আমি গামছা ঘারে নিয়ে নিচে দারিয়ে ছিলাম। একটা হাফ প্যান্ট আর গেঞ্জি পরে।

কাকিমা আমাকে দেখেই বলল, "কি ব্যাপার, হটাত এরকম ভাবে দারিয়ে আছ কেন?"

আমিঃ স্নান করব, নিচের কলে। ওপরে লোক ভর্তি, আর কারেন্টও নেই। এখন স্নান করলে আবার সেই ঘেমে যাব, তাই ভাবলাম কারেন্টটা এলেই স্নান টা করি"।

কাকিমাঃ বাইরে করবে কেন, আমাদের ঘরে তো কেউ নেই, আমি গরমে বাইরে বসে আছি। আমার স্নান হয়ে গেছে। তুমি এক কাজ কর, আমার ঘরের বাথ্রুমেই স্নান টা সেরে নাও।

আমিও ভাবলাম, উনি এখানেই বশে আছেন উনার সামনে কাপড় ছারব স্নান করে, হাজার হলেও তো আমি একটা জোয়ান ছেলে। তাই উনার ঘরের বাথরুমে চলে গেলাম। যেতে না যেতেই কারেন্ট চলে এল।

বাথরুমের লাইট দেয়া ই ছিল, মানে কাকিমা স্নান করতে করতেই কারেন্ট চলে গেছিল।

উনার ভেজা নাইটি টা নিচেই পরেছিল। আমি গেঞ্জি খুলে তোয়ালে রাখার রড এ রাখতে গিয়েই দেখি উনার শুকনো প্যানটি ঝুলছে। কিন্তু আমি ধরার সাহস পেলামনা।

দরজা বন্ধ করতে গিয়ে দেখি ছিটকিনি ভাঙ্গা। মনে মনে ভাবতে লাগলাম, "কাকিমা কবে থেকেই আমাকে বলছিল বাথরুমের ছিটকিনি ভাঙ্গা, কাঠের লোককে খবর দিয়ে ওটা সারাতে। আজ আমার অলসতার জন্যই আমাকে ছিটকিনি ছাড়া বাথরুমে স্নান করতে হবে"।

আমি দরজা চাপিয়ে পুরো ল্যাঙট হয়ে গেলাম। গায়ে মগ দিয়ে জল ঢালতেই যাব, আবার চোখে পরল কাকিমার প্যানটি। ভাবলাম, বাথরুমে তো আর কাকিমা দেখবে না এসে আমি কি করছি।

তাই আমি প্যানটি টা হাতে নিয়ে গন্ধ শুঁখতে লাগলাম। ঘামের গন্ধ আসছিল প্যানটি থেকে। তবে জীবনে প্রথমবার কোন মেয়ের ঘামে ভেজা প্যানটি হাতে নিয়ে শুঁখছিলাম, এক আলাদা অনুভুতি।

মুহূর্তের মধ্যেই বাড়া টা খাড়া হল। আমিও ভাবলাম, সত্যি তো আর কাকিমার সাথে কোন নোংরামি করছিনা, তাই উনাকে ভেবে খিচলে আহামরি কোন ভুল হবেনা।

আমি নিচে দরজার পাশে বসে এক হাতে কাকিমার প্যানটি নিয়ে শুঁখতে লাগলাম অন্য হাতে খিচতে লাগলাম।

আর বলতে লাগলামঃ উফ কাকিমা, সেদিন তোমার দুধ ধরে খুব মজা পেয়েছিলাম। প্লিজ আমাকে খেতে দাও তোমার ওঁই দুধ। আমি চুদতে চাই তোমাকে। আমি তোমাকে খুব ভালবাসি"।

এইসব বিরবির করে বলতে বলতেই আমার মাল বেরিয়ে গেল। আমি আমার মাল কাকিমার প্যানটি দিয়ে মুছে, নাইটির ওপরে ফেলে, স্নান করে বেরিয়ে গেলাম।

প্রায় মিনিট পনের পর কাকিমা আবার বেল বাজাল। বাড়ি ভর্তি লোকজন সব হইচই করতে ব্যাস্ত। আমি নিচে গেলাম, কাকিমা আমাকে ঘরে বসাল।

উনার দরজা জানালা সব বন্ধ ছিল। আর আমি ঘরে গিয়ে বসতেই সোজা মেইন গেট টাও বন্ধ করে দিল।

কাকিমাঃ বস, আমি আসছি।

বলেই ভিতরে গেল। সামনের ঘরে ফিরে এল হাতে প্যানটি টা নিয়ে, যেটা আমি আমার মাল মুছে বাথরুমে ফেলে এসেছিলাম।

কাকিমাঃ এটা কি?

আমিঃ তোমার প্যানটি।

কাকিমাঃ আমি এটা বাথরুমে রডে ঝুলিয়ে এসেছিলাম, নিচে কিভাবে এল?

আমিঃ আমি কিভাবে জানব? হ্য়ত আমিও আমার জামা প্যান্ট ঝুলিয়েছিলাম, তাই ওগুলো নামাতে গিয়ে তোমার টা পরে গেছে।

কাকিমা প্যানটি টা আমার মুখের সামনে এনে তুলে ধরে বললঃ এইসব কি লেগে আছে?

আমিঃ তোমার প্যানটি কি লেগে আছে আমি কি করে বলি বলত?

কাকিমাঃ তুমি সত্যি করে বল, কি করছিলে বাথরুমে।

চলবে...
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top