What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার প্রথম চোদার টিচার (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমার প্রথম চোদার টিচার – ১

প্রত্যেকরেই যেমন স্কুল জীবনে কোন না কোন বন্ধুর মাধ্যমে যৌণতার বিষয়ে প্রথম জ্ঞান হয় আমার ক্ষেত্রেও তাই হয়েছিলো। প্রথম হস্তমৈথুন, বাংলা চটি পড়া, দুই বন্ধু একসাথে একে অপরের নুনু ধরে নাড়ানাড়ি করা আর খেঁচা সবকিছুই হয়েছিলো। এখনও মনে আছে জীবনে যেদিন প্রথম বাংলা চটি বইয়ে চুদাচুদির ছবি দেখলাম সেদিন মনে হল নতুন এক জগৎ। শিরশিরে সেই অনুভবের কথা মনে হলে এখনও ভালো লাগে।

যাহোক আমার এক বন্ধুর মাধ্যমেই নতুন নতুন বাংলা চটি বই পড়ি, আর লুকিয়ে বাথরুমে গিয়ে মাল ফেলি। এছাড়া ছোট ছোট কার্ডে ন্যাংটো মেয়েদের ছবি সাজিয়ে রেখে খেঁচাও আমার প্রিয় কাজ ছিলো। সব চেয়ে ভালো লাগতো ন্যাংটো হয়ে শুয়ে শুয়ে খেঁচা। তবে তখন থেকেই আমার কালো মেয়েদের প্রতি কেন যেন একটু দুর্বলতা ছিলো। তাই নিগ্রো মেয়েদের ন্যাংটো ছবি আমার সবচেয়ে বেশি ভাল লাগতো। ওদের বড় বড় দুধের ওপর বড় কিসমিসের মত বোঁটা আমার দারুন লাগতো। তখন কী জানতাম নিগ্রো না হলেও এক কালো মেয়েই আমাকে প্রথম চোদার দীক্ষা দিবে। খেঁচে খেঁচে মাল ফেলছি আর শুধু ভাবি কবে গুদে নুনু ঢোকাবো (তখনতো নুনুই ছিলো)।

ধীরে ধীরে নুনুটা ধোন হচ্ছে ক্রমশ। বাড়িতে মা বেশ অসুস্থ। ঠিক সেই সময় আমাদের বাড়ির কাজের মহিলা চলে গেল। মহা ঝামেলা। এর মধ্যে প্রতিবেশীদের মাধ্যমে এক নতুন কাজের লোক এল বাড়িতে। বয়স আমার চেয়ে তখন দুই-তিন বছরের বড়। রং কালো, তবে অসম্ভব সুন্দরী (কালো রং আমার পছন্দা)। যেমন দুধের গড়ন, তেমন পাছার। দুটোই দেখার মত। দুধ দুটো একটু বড়ই। তবে অসাধরণ। একটু ঝোলা ঝোলা। কিন্তু টাইট। শরীরটা রোগাও না আবার মোটাও না। বেশ আটোসাটো। নাম রিনি।

এর আগে বাড়ির কাজের মাসিরা ছিলো সব বড় তাই কোন দিন শরীর পরীক্ষা করে দেখিনি। রিনি, গরীবের মেয়ে, বাব-মা নেই। আত্মীয়ের বাড়ি থাকে। ক্লাস নাইন অব্দি পড়েছে। টুকটাক ইংরেজিও পড়েতে পারে। পেটের দায়ে কাজ করে। এর আগে বড় শহরে এক পুলিশ অফিসারের বাড়িতে কাজ করেছে। ওকে যখন ওর এক আত্মীয় আমাদের বাড়িতে দিয়ে এল, তখন মার কাছে ফিসফিসিয়ে বলে গেল আগের বাড়ির কর্তা ওর একবার পেট বাধিয়ে দিয়েছিলো। পরে কিছু টাকা পয়সা দিয়ে পেট খসিয়ে বিদায় করিয়ে দিয়েছে (এসব ঘটনা পরে ওর কাছে শুনেছি)।

যাহোক ওই প্রথম দিন থেকে দেখার পর থেকেই আমার ন্যাংটো ছবি দেখে খেঁচার দরকার পড়ে না। রিনিকে ভেবেই নারকেল তেলে দিয়ে হাত মারি। কিন্তু কখনও ওকে বুঝতে দেইনি যে আমি ওর শরীরের লোভী। আসলে তখন পর্যন্ত সামনাসামনি কোন ন্যাংটো মেয়ে দেখিনি। আর কাউকে চোদার কথাতো মনে আনতেই পারি না। সব ওই ছবি আর ব্লু ফ্লিমের মেয়েদের দেখে। তাও বাড়িতে ব্লু ফ্লিম দেখি না। বন্ধুর বাড়িতে দেখেছি।

এরমধ্যে মা সুস্থ হয়ে কিছুদিনের জন্য দাদুর বাড়ি যাবে। বাবা যাবে রেখে আসতে। ফেরার পথে অফিসের একটা ইনসপেকশনে অন্য শহরে যাবে। আমার স্কুল খোলা তাই কোথাও যাওয়ার উপায় নেই। তিন-চারদিন বাড়িতে থাকবো আমি রিনি। আমার তখন পোয়াবারো। লুকিয়ে লুকিয়ে না করে কয়দিন ঘরে বসে বাংলা চটি পড়বো। ব্লুফ্লিম দেখবো। বাবা-মা বাড়িতে থাকলে আমি কখনও ব্লুফ্লিম দেখি না। না জানি কোন দিন ধরা পড়ে যাবো। যাহোব বাবা-মা চলে গেল সকালে আমি স্কুলে গিয়ে বন্ধুদের কাছ থেকে ৮-১০টি বাংলা চটি এনেছি। কয়েকদিনের খোরাক।

স্কুল থেকে ফিরে বাংলা চটি বই নিয়ে বাথরুমে গেলাম। ছবি দেখে খেঁচলাম। খাওয়ার সময় টেবিলে গিয়ে দেখি রিনি দাঁড়িয়ে আছে, খাবার রেডি করে। আজ ও কোন ওড়না পড়েনি। ওর বড় বড় দুধ দুটোর দিক থেকে চোখ ফেরাতে পারলাম না। তাকিয়েই আছি। হঠাৎ ওই বলে উঠলো, দাদা বোসো, কি হলো। আমি সম্বিৎ ফিরে পেয়ে টেবিল বসে পড়লাম। বারবার চোখ যাচ্ছে ওর দিকে। কিন্তু সেভাবে তাকাচ্ছি না। কি না কি হয়, মাকে যদি বলে দেয়। তখন কেলেঙ্কারি।

আমাদের বাড়িতে কাজের লোক আমাদের সাথেই টেবিলে বসেই খায়। নীচে বসে খাওয়ার নিয়ম নেই। দীর্ঘদিন বাড়িতে এই নিয়ম। কিন্তু আজ দেখলাম রিনি দাঁড়িয়ে আছে। বললাম, কি ব্যাপার রিনিদি তুমি খাবে না (বয়স বড় বলে মা-ই আমাকে বলেছে দিদি বলতে)। রিনি বললো, হুমম, তুমি খেয়ে নাও তারপর। আমি খাওয়া সেরে ঘরে দরজা বন্ধ করে বাংলা চটি নিয়ে বসেছি। পড়ছি আর ধোন হাতাচ্ছি। বিচি চটকাচ্ছি। কিছুক্ষণ পর ট্রাউজার খুলে খেঁচা শুরু করবো ভাবছি এর মধ্যে দরজায় নক। মেজাজ চরমে উঠলো। উঠে দিয়ে দরজা খুলে দেখি রিনি। ওড়না ছাড়াই।
বেশ বিরক্তি নিয়ে বললাম, কি ব্যাপার।


না, মানে আমার ঘুম পাচ্ছে । আমি ঘুমুলাম। তোমার যদি কিছু লাগে তাই।
কিছু লাগবে না। তুমি ঘুমাও। আমি একঘণ্টার আগে তোমাকে ডাকবো না। যাও।


রিনি চলে যাওয়ার সময় দরজা বন্ধ করতে যাব এসময় ওর পাছার দুলুনি দেখলাম। মাই গড। এমন দুলুনি আমি ব্লু ফ্লিমেও দেখিনি। কী তাল! উফফ! ধনটা চড়চড় করে উঠলো। ইচ্ছা করছিলো দৌড়ে গিয়ে পাছাটায় ধোনটা চেপে ধরি। কিন্তু কোন রিস্ক আমি নেই না।
ঘরে ঢুকে আবার বাংলা চটি বের করে পড়তে পড়তে ছবি দেখে মাল ফেল দিলাম। মাল ঠিক বের হওয়ার আগে আমার হঠাৎ রিনির পাছার দুলুনিটা মনে পড়লো। মাল ফেলে সেবার যে শান্তি পেলাম, বোঝানো যাবে না। পুরো শরীর কেঁপে কেঁপে উঠলো কয়েকবার। আধঘণ্টা পরে আবার রিনিকে ভেবে মাল ফেললাম। বেশ অনেক বেড় হলো। এর পর কখন ঘুমিয়ে গিয়েছি জানি না।


উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে দেখি রিনি তখনও ঘুমুচ্ছে। কিন্তু যা দেখলাম চোখ ছানাবড়া। রিনির জামার গলার কাছে যেন দুধ ঠেলে বের হয়ে আসছে। আরও ওর একটা হাত সালোয়ারে ভেতরে। যা বোঝার বুঝে গেলাম। গুদের জ্বালা হাতে মিটিয়েছে। আরও দিকে আমি তখন দাঁড়িয়ে দাঁড়িয়ে রিনির দুধের ওপরের অংশ দেখছি আর ধোনটাকে বড় করছি। এভাবে সহ্য করাটাও অসম্ভব। কাছে যেয়ে একটু ছুয়ে দেখবো সে উপায় নেই। কিসে না কি হয়। যদি চিৎকার করে। মাকে বলে দেয়। আমার ইজ্জত শেষ। আমি দ্রুত বাথরুমে গিয়ে আবার মাল ঝাড়লাম। সন্ধ্যে হয়ে গেছে। বাথরুম থেকে বেরিয়ে দেখি উঠে পড়েছে। অন্য জামা কাপড় গায়ে। রাতে ওেই আবার একই রুটিন।

হোমওয়ার্ক শেষ করে খেয়ে বাংলা চটি পড়া, খেঁচা আর ঘুমানো। তবে খেঁচার সময় এবার শুধু রিনি। আর কিছু না। কোন মেয়েল ছবি না। শুধু রিনি।
পরদিন স্কুল থেকে ফেরার পর দেখলাম রিনি আমাকে দেখে মিটি মিটি হাসছে। বুঝলাম না কিছু। ঘরে গিয়ে দেখি নতুন বেডশিট। বুজলাম ব্যাপারটা। রাতে বিছানাতেই মাল মুছেছি। রিনি চাদর পাল্টাবার সময় বুঝতে পেরেছে। হঠাৎ মনে হতেই দৌড়ে গিয়ে বালিশের তলায় রেখে দেওয়া বাংলা চটি বই খুঁজতে গিয়ে দেখি আছে। তবে বেশ পরিপাটি করে রাখা। আর কিছু বললাম না।


টেবিলে খেতে বসেছি। রিনি খাবার নিয়ে আসলো। ওর দিকে দেখে তাকাতে পারছি না। খাবার বেড়ে দিয়ে উল্টোপাশের টেবিলে বসে ও নিজেও খেল। কেউ কোন কথা বলছি না। আমি চোরা চোখে কয়েকবার তাকিয়েছি। দেখি মাথা নিচু করে খাচ্চে। খাওয়ার শেষের দিকে বললো-
দাদা, তুমি যেসব বই পড়ো আমাকে একটু দেবে। একদম সংকোচ ছাড়া কথা।


আমি কি বলবো ভেবে পাচ্ছিলাম না। উঠে হাত ধুয়ে এসে দেখি ও তখনও বসে আছে। আমি বললাম, দেখ রিনিদি তুমি মাকে কিছু বোলো না। আমি আর ওসব পড়বো না। প্লিজ তুমি বোলো না কিছু। সব ফেরত দিয়ে দেব বন্ধুদের। এক নিঃশ্বাসে কথাগুলো বললাম।
রিনি বললো, না না তোমার মাকে আমি কী বলবো। তোমার ইচ্ছা তুমি পড়ো। তোমার দরকার বলে পড়েছো। আমার দেখে ভালো লেগেছে তাই চাইলাম। তুমি দিলেও আমি কাউকে কিছু বলবো না দিলেও বলবো না।
আমি বলে ফেললাম, একটু পরে নিয়ে যেও।


ঘরে ফিরে আমি ভাবতে লাগলাম। এগুলো কিসের ইঙ্গিত। কী হচ্ছে এগুলো। আমার কাছে একটা মেয়ে বাংলা চটি বই চাচ্ছে, চোদানোর জন্য। পরে চুদতে দিবে নাকি? হোক কাজের মেয়ে। নাহ, আমি কোন প্ল্যান করবো না। যা হওয়ার ওর দিকে থেকে হবে। আসলে জীবনে তখন পর্যন্ত কোন মেয়ে বন্ধু ছিলো না বলে আমি মেয়েদের অনেক কিছু বুঝতাম না।

খানিক বাদে রিনি দরজায় টোকা দিলো। খুলে দিলাম। কোন কথা বলে ওর হাতে একটা বাংলা চটি ধরিয়ে দিলাম। নিয়ে চলে গেল। আমি সেদিন আর না খেঁচে ঘুমিয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top