What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিকাবি আম্মুর হিন্দু স্বামী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
নিকাবি আম্মুর হিন্দু স্বামী - by CUMSHOT777

আমার আম্মু বুশরা খাতুন। পাঁচ ফিট ৫ ইঞ্চি উচ্চতার আম্মু দারুন ফর্সা আর স্তনগুলি ছিলো জাম্বুরা সাইজের, নিকাবেও আম্মুর জমাট পাছা আর স্তন বোঝা যেত। আশেপাশের মানুষ কিভাবে যেন আম্মুর দিকে তাকাতো। বাসায় আম্মুর রুপের ভক্ত ছিলাম আমি। কি অসাধারন রুপসী আম্মু আমার। এখন ঘটনায় আসি। তখন মাদ্রাসায় পড়ি। বয়স আমার তখন ১১-১২ হবে। বোর্ডিং এ থাকি তিন মাস হলো। শহরে বাসা কিন্তু মাদ্রাসা শহর থেকে ৬-৭ কিলো দূরে। আম্মু দুই তিন বার এসে নিয়ে গিয়েছিলো ।

গরমের সময় হঠাত সকালের ক্লাশে হুজুর এসে বললেন- আজ ক্লাশ হবেনা। তোরা যারা বাড়ি যাবি যা, সভার আয়োজন হবে, আমাদের অনেক কাজ।
সবাই হই দিয়ে উঠল। আমি হুজুর কে বললাম- আমি এখনি যাবো।
– সে কি রে তোর তো আম্মু তোকে নিতে আসে। তুই একা পারবি?
– খুব পারব, রাস্তায় বাসে উঠে শহরে বাস স্ট্যান্ড তারপর রিকশায় আলুপট্টি।
– পারবি বলে মনে হচ্ছে, সাবধানে যাস।

বাসে করে রিকশায় করে বাসার কাছে এলাম। আলুপট্টি বাজারের ধার ঘেসে গলির শেষ বাসা আমাদের।আমাদের বাসার পাশে গুদাম ঘর- সেখানে আলু, পাট অন্যান্য দ্রব্য রাখা হয়। হরেন কাকু গুদামের পাহাড়াদার। দেখলে দৈত্য বলে মনে হয়। কালো করে দেখতে লোকটার গায়ে যেন দানবের শক্তি। আমায় দেখলে শুধু হাসত আর বলত- কেমন আছো ফাহিম বাবু?

বাসার গেট লাগানো। আমি যে একাই আসতে পারি, আম্মুকে যে আর যেতে হবেনা আনার জন্য সেটা সারপ্রাইজ হিসেবে উপস্থাপন করতে চাচ্ছিলাম। তাই বাসার শেষে পুকুরের ধারে যেখানে আবর্জনার স্তুপ সেখানে পেয়ারা গাছ বেয়ে , চিকন ডাল ধরে আমাদের বাসার টয়লেটের ছাদে ঝুলে নেমে এলাম , তারপর দেয়াল বেয়ে নীচে। টয়লেট থেকে বাসার করিদোরে আসার পরই মার আওয়াজ এলো যেন- আহ আহ উহ আহ ইস। কার আওয়াজ ? – আম্মুই তো। কিন্তু এমন করছে কেন?

খুব ধীরে জানালায় চোখ রাখলাম। দেখে আমার গা শিউড়ে উঠল। আমি দেখলাম আমার গা কাঁপছে। আম্মু কে হরেন কাকু চুদছে। আম্মু দু পা ফাক করে বিছানায় শুয়ে আর হরেন কাকু দাড়িয়ে আম্মুর গুদে বাড়া ঢুকাচ্ছে আর বের করছে।
– আহ মাগী, নিকাবি বউ আমার, উফ – এমন বলে হরেন কাকু জোড়ে জোরে আম্মুর গুদ মেরে যাচ্ছিলো আর আম্মুর সেকি ভয়ঙ্কর শীৎকার।
– আহ হরেন মাগি বানিয়ে দিয়েছিস আমাকে, তোর বাড়ার গাদন খেয়ে আমার আর এ সংসার ভালো লাগেনা। আমাকে তোর মাগি বানা আহ আহ আহ।
– মাগি উফ ইস কি জল ছেড়েছিস । তোর গুদের রস নিংড়ে নেব মাগি আহ- নে মাগি ঠাপ খা আমার হিন্দু বাড়ার।
– আমাকে হিন্দু মাগি বানিয়েছিস হরেন, আহ আমি তো হিন্দু মাগি হয়েছি প্রথম চোদার দিনেই- আহ- হরেন- চুদে খাল্ করে দাও গুদ আমার- সোনা হরেন আমার।
– আহ আমার সোনা নিকাবি বৌ উফ আহ

আমার আম্মু ধব ধবে ফর্সা ত্বকের বিপরীতে হরেন কাকুর কালো রঙ- কেমন যেন বন্যতা আছে। হক হক করে আম্মুর গুদ মেরে যাচ্ছে হরেন কাকু আর আম্মুর জমাট জাম্বুরার মত উচু হয়ে থাকা দুধ দুটি এমন ভাবে দলাইমলাই করছে দেখে মনে হচ্ছিলো ছিড়ে আনবে। গুদে বাড়া দিয়ে মাঝে মাঝেই হরেন কাকু আম্মুর দুধে কামড় বসিয়ে দিচ্ছিলো আর আম্মু আহ আহ করে হরেন কাকুর চুল খামছে ধরছিলো। আমার কিন্তু শরীর কাঁপা বন্ধ হয়নি তখনো। জানালা থেকে চোখ সরাতে পারছিনা। আসলে আমি সম্মোহিত। এ সময় হরেন কাকু তার কালো বিশাল সাইজের আকাটা হিন্দু বাড়া আম্মুর গুদ থেকে বের করল আর আমি দেখলাম- কাকুর বাড়া রসে জব জব করছে।

আম্মু বিছানা ছেড়ে উঠে এসে মেঝেতে বসে হরেন কাকুর আকাটা বাড়া মুখে পুরে নিলো আর অম অম অম গগ গগ গগ করে বিশাল বাড়ার অনেক বড় অংশই মুখের ভিতর নিয়ে থুথু লাগিয়ে চেটে চেটে বাড়া চুষে খাচ্ছে। হরেন কাকুর আম্মুর মাথা ঠেসে ধরে আছে তার বাড়া আর আম্মুর মাথা ধরে মুখের ভিতর বাড়া চালিয়ে দিচ্ছে আর কি রকম মুখভঙ্গি করছে ।

আম্মুর চুষানিতে হরেন কাকুর খুব সুখ হচ্ছিলো ।
– আহ মাগি , খা মাগি আমার হিন্দু বাড়া চেটে খা।
আম্মুর ঠোটে পিঙ্ক লিপস্টিক , মোটা বাড়া যেন আম্মুর ঠোটের লিপস্টিক চেটে নিচ্ছে । আম্মুর যা সুন্দর ফেইস আর তেমন জমাট রসালো ঠোট , হরেন কাকুর বিশাল ৯ ইঞ্চির বাড়া আম্মুর মুখের ভিতর মনে হয় ফনা তুলে আছে।
এরপর হরেন কাকু আম্মু কে বলল
– মাগি কুত্তী হ, তোকে এবার কুত্তী বানিয়ে চুদবো।

আম্মু কিছু না বলে কুত্তী পজিশনে গেল। হাত দুটি বিছানায় রেখে দাড়িয়ে ভাজ হয়ে বিশাল জমাট পাছা হরেন কাকুর জন্য মেলে ধরল। টিউব লাইটের আলোয় আম্মুর বিশাল পাছার এত সুন্দর গাথুনী দেখি আমিই সম্মোহিত। হরেন কাকুর বাড়া তো ফনা তুলে দাঁড়িয়ে লাফাচ্ছে। আম্মু চুষে জব জবে করেছে বাড়া তাও হরেন কাকু এক গাদা থুথু বাড়ার আগায় মাখালো।

আবার থুথু নিয়ে আম্মুর গুদে মাখিয়ে নিলো। আর তারপর গুদে বাড়ার মাথা সেট করে পক করে ঢুকিয়ে দিতেই আম্মুর বিকট শীৎকার- আহহহহ।
– ইস মাগি , কি পাছা রে মাগি, চুদে যে আরাম পাইরে মাগি উফ, নে মাগি বাড়া নে।
– চোদো সোনা , খাল করে দাও গুদ মেরে, আহ তোমার কাছেই তো সব সুখ পেলাম। আহ আহ।

হরেন কাকু আম্মুর বিশাল ভরাট ফর্সা পাছার খাঁজ ধরে পক পক করে চুদে যাচ্ছে। আম্মু আহ আহ করছে শুধু। এমন করে আরো ৮-৯ মিনিট ঠাপ লাগাতেই আম্মু বলল
– আহ হরেন আমি রস খসাবো এখন, জোড়ে দাও সোনা। আহ আহ

এরপর হরেন কাকু কত জোড়ে ঠাপ দিয়েছে তা লিখে জানাতে পারবোনা। গোটা ঘরে পকাত পকাত শব্দ ছাড়া আর কিছু নেই। বড় মধুর লাগছিলো আমার এই শব্দ। একটু পরেই আম্মু জোড়ে আহ আহ করতে কেপে কেপে উঠল।
– রস খসিয়ে ছাড়ব মাগি, নে নে মাগি খসা রস, নে খা ঠাপ।
– আহহহহহ আহহহহহহহহ করে আম্মু নেতিয়ে গেলো আর চোখ দিয়ে আনন্দের অশ্রু এলো বোধ হল।

হরেন কাকুও দেখি আস্তে ঠাপাতে লাগল। আরো কিছুক্ষন চুদে হরেন কাকু বলল-
– – এই নিকাবি বউ আমার , আমার হিন্দু বাড়ার বীর্য ফেলবো তোর নিকাবে ঢাকা গুদে, তোকে মালাউন বানাবো মাগি। এই নে মাগি বলে আহহ আহহহ করে আম্মুর উপর শুয়ে গেলো আর আম্মুর ধব ধবে পাছার উপর হরেন কাকু নিজের কালো দামড়া পাছাটাই শুধু ওঠানামা করালো ।

কিছু পড়ে হরেন কাকু বাড়া বের করতেই দেখলাম আম্মুর গুদে সাদা আঠার মত কি লেগে আছে। হরেন কাকু পাশে বসে দম নিতে লাগল। আমি বুঝলাম চোদাচুদি শেষ। তাই আবার আস্তে করে দেয়াল বেয়ে পেয়ারা গাছ বেয়ে বাইরে এলাম। আমি দেখলাম আমার শ্বাস তখন থেকেই জোড়ে যাচ্ছে।

আলু পট্টি বাজারে বসে আছি, ১৫ মিনিট পর হরেন কাকুকে গুদামের গেট থেকে বাজারের দিকে আসতে দেখলাম। হরেন কাকু বাজারে গেলে আমি বাসার গেটে শব্দ করলাম। আম্মু গেট খুলে আমাকে দেখে যেন ভুত দেখল।
 

Users who are viewing this thread

Back
Top