What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিকাবী বউ হিন্দু ষাড় হুজুর কাকোল্ড (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
নিকাবী বউ হিন্দু ষাড় হুজুর কাকোল্ড - by CUMSHOT777

রাস্তার মোড়ে বরকত কে এক নিকাবি মহিলার সাথে দেখল বীরেন। বরকতের বৌকে নিয়ে আসার কথা গ্রাম থেকে তা জানে বীরেন। ভাবীকে কি বরকত নিয়ে এসেছে- এই ভেবে বরকত এগিয়ে গেল মোড়ের দিকে।
– বরকত ভাই, কেমন আছেন?
– আরে বীরেন যে, কি খবর তোমার?
– ভালো আছি, ভাবীকে আনলেন নাকি ? এই বলে বীরেন নিকাব পড়া মহিলার দিকে চোখ দিলো। অসম্ভব চিকনাই আর জমাট দেহ। শুধু চোখ ছাড়া আর কিছু দেখা যায় না কিন্তু সেক্সি চোখ আর দেহের দারুন সেক্সি ফিগার দেখেই বীরেনের হিন্দু বাড়া লক লক দাড়িয়ে গেল।
– হ্যাঁ তোমার ভাবী, তাসলিমা।
– ভাবী কেমন আছেন?
– হ্যাঁ, ভালো, আপনি কেমন আছেন?

তাসলিমা বুঝতে পারল গুদের টান। ও নিকাবি হলে হবে কি, সুঠাম সুপুরুষ দেখলে ঠিকই গুদে টান খায়। কি বডির শেপ বীরেনের। হাত গুলো যেন লোহা আর উচ্চতাও প্রায় ছ-ফুটের দিকে। এমন পুরুষ দেখলে গুদে তো টান পড়বেই।
– তাসলিমা, এ হল বীরেন যে আমাদের বাসা খুজে দিতে সাহায্য করেছে।
– ও বুঝেছি, তুমি তো ওনার কথা আমাকে বলেছো। আপনাকে অনেক ধন্যবাদ, আপনি না হলে ও মনে হয় বাসা খুজে পেতনা।
– না না ভাবী কি যে বলেন। একই মেসে আগে থাকতাম, ভাইয়ের জন্য এতটুকু না করলে কি চলে।

খুব মুশকিল হলো তো। বাড়া একটুও শান্তি দিচ্ছে না বীরেন কে। ওর কলা বাড়া প্যান্টের নীচে ফো ফো করছে। তাসলিমার সেক্সি চোখ আর নাকের একটু দুধ ফর্সা ত্বক দেখেই যেন বুঝতে পেরেছে- মাল ভীষণ সেক্সি আর চুদে ভীষন আরাম হবে তাই যেন আর থাকতে চাচ্ছেনা কিছুতেই। তাসলিমা হাত মোজা দেখে সেক্স যেন আরো বাড়ল। আহ এমন একটা সেক্সি নিকাবিকে যদি চুদতে পারতাম, যদি গুদে আমার হিন্দু বাড়ার বীর্য দিতে পারতাম- কি সুখ না হতো, এই ভাবনা বীরেনের বাড়াকে টন টনে করে দিচ্ছে। প্রায় সাড়ে ন ইঞ্চির বাড়া যেন চেইন খুলে বেড়িয়ে আসতে চাইছে।

– বীরেন তুমি কি কোথাও যাচ্ছিলে?
– না না ,কিন্তু আপনারা এখানে কেন?
– আজই তোমার ভাবীকে আনলাম, এখন এই বেলা আর রান্না না করে বাইরে খেতে চাচ্ছিলাম।
– আমিও তো খাবার জন্যই এসেছি, মেসে বুয়া আসেনি তাই রান্না হয়নি।
– তাহলে তো ভালই, চল একসাথে বসা যাক।
– চলেন হোটেল খাবার দাবারে, দুইতলা টা ফাকা থাকে ভীড় কম ।
– সেই ভালো , চল তবে।

বরকত আর তাসলিমা আগে আর বীরেন পিছনে। চিকনাই জমাট পাছার শেপ চিন্তা করে বীরেনের বাড়াটা তেতে আছে আর এখন এই পাছার দুলুনি। তাসলিমা এগিয়ে থেকেও বীরেনের কাছাকাছি থাকার চেষ্টা করছে, পিছনের কোন রিকশা আসছে কিনা এমন ভান করে বীরেনের দিকে আড় চোখে তাকিয়ে বুঝল- বীরেন আসলে ওর পাছার দিকে তাকিয়ে আছে। তাসলিমা শিহরিত হল। ছেলেদের এই চাহনী ওর চেনা। বীরেন যে ওর সেক্সি ফিগার দেখে ধরাশায়ী তা বুঝতে পারল । গুদে টান খেলো আবার। বীরেন হিন্দু তা জানে তাসলিমা। কিন্তু এতে আকর্ষন কমল না বরং বাড়ল আরো।
– বুঝলে বীরেন, তোমার ভাবীর কিন্তু মাছ ভর্তা পছন্দ, টাকি মাছ বিশেষ করে।
– তাহলে আমরা ঠিক হোটেলেই যাচ্ছি বরকত ভাই।

তাসলিমার মত এমন টসটসে অপরুপ সুন্দরী বৌকে গ্রামে রেখে আসা ঠিক মনে করেনি বরকত । কয়েক মাস রেখেছিলো- হুজুর বলে মাদ্রাসায় তেমন বেতন নেই তাই কম ভাড়ার বাসা পেতে সমস্যা হচ্ছিলো । বীরেন ভীষন সাহায্য করেছিলো। মাত্র ২১ বছরের তাসলিমার সেক্স মেটাতে বরকতের খবর হয়, এবং সে জানে তাসলিমা তার পারফর্ম্যান্সে অসন্তুষ্ট। সারাদিন মুখ গোমড়া করে থাকে কিন্তু কিছু বলেনা। চোখের ভাষা বোঝে বরকত। তাসলিমার যে বেশ বড় বাড়ার শক্ত চোদন দরকার তা জানে বরকত।

কিন্তু কি করা যায়? অন্য কাউকে দিয়ে কি বৌ চুদিয়ে নেবে যে একই সাথে বিশ্বস্ত থাকবে কাউকে বলবেনা। এমন চকচকে সুন্দরী বৌকে অসুখী দেখে আর ওর ভালো লাগছেনা। মেসে থাকতে এমন সমস্যার সমাধান পেয়ে গেলো বরকত। একই রুমে থাকলেও প্রথমে হিন্দু বলে বীরেনের সাথে তেমন সম্পর্ক ছিলোনা। একদিন রুমে ফিড়ে দেখল বীরেন ঘুমাচ্ছে আর লুঙ্গি নীচে নেমে আছে।

কিন্তু বীরেনের প্রায় দশ ইঞ্চির মোটা আকাটা বাড়া সগর্বে দাড়িয়ে আছে। একজন পুরুষ হয়েও সম্মোহিত হলো বরকত। এত বড়- এত মোটা নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছিলো না বরকত। দরজাটা আস্তে করে লাগিয়ে দিয়ে মোবাইলে ছবি তুলল। বীরেনের বিছানায় বসে আস্তে করে বীরেনের বাড়ায় হাত বুলিয়ে দিলো। লোহার মত শক্ত হয়ে আছে। এমন বড় শক্ত বাড়া- বরকত বেশ উত্তেজনা ফিল করল আর ও দেখল ওর গা কাঁপছে । গাড় ঘুম বীরেনের কিন্তু জেগে যাবেনা তো !!!

ইস আমার যদি এমন বাড়া থাকত তাহলে বৌ তাসলিমাকে কষে চুদে দিতাম। বৌয়ের কথা মনে হতেই, মনে আসল- আচ্ছা বীরেন কে দিয়ে চুদিয়ে নিলে কেমন হয়। এই বাড়ায় তাসলিমা সুখ পাবেই পাবে। বিশাল উত্থিত বাড়া যেন ওকে সম্মোহিত করে দিলো। সে নিজে নারী হলে বীরেনের সাথে এখনি বিছানায় শুয়ে পড়ত- এমন ভাবনাও আসল বরকতের। আজ যখন রাস্তায় বরকত , তাসলিমা আর বীরেন কে একসাথে দেখল- তীব্র ভাবে উত্তেজনা ফিল করল। বীরেন যে হিন্দু তাতে কিছু আসে যায় না এই উত্তেজনার কাছে।

হোটেলের দুই তলায় গিয়ে বসল ওরা। বীরেন হাত ধুতে গেলে বরকত তাসলিমা কে বলল
– বীরেনের বাড়া কিন্তু বিশাল, প্রায় দশ ইঞ্চি।
– (শুনে ঢোক গিললো তাসলিমা) বল কি?
– মোটাও সেই রকম। বাপরে বাপ। বিশ্বাস হয়না।
– তুমি কি করে দেখলে।
– একই রুমে ছিলাম, একদিন দেখেছিলাম তখন বীরেন ঘুমিয়ে ছিলো। সাপের ফোনার মত দাড়িয়ে ছিলো।

তাসলিমার গুদে তখন তোলপাড় । গুদে আগেই টান ছিলো, আর এখন এই বর্ননা। গুদে যে জল আসছে তা বুঝল তাসলিমা। ওমন একটা বাড়া যদি ও গুদে নিতে পারত। বীরেনের প্রতি আকর্ষন আরো ধাই ধাই করে বেড়ে গেলো।
– বাসায় ডাকো না, আমাদের বাসা টা তো সেই খুজে দিয়েছে। দাওয়াত তো উনি একটা পান আমাদের কাছ থেকে।

বরকত বুঝল- তাসলিমার মনে চোদা খাবার ভাবের উদয় হচ্ছে। তাসলিমার ধব ধবে ফর্সা ত্বকের মাঝে লাল গোলাপ আভার টাইট নিকাবে ঢাকা গুদ আর বীরেনের ওমন হোঁৎকা খাম্বা সাইজের হিন্দু বাড়া। খেলা জমে যাবে। উত্তেজনায় অস্থির হয়ে গেলো বরকত। খেলা হবে।
– এই দেখো ।

তাসলিমা দেখল বরকত মোবাইলে একটা ছবি বের করেছে। বিশাল একটা বাড়া!!
– কার ?
– বীরেনের। বড় না?

তাসলিমা হা হয়ে , মুগ্ধ চোখে তাকিয়ে আছে। গুদে কে যেন ঢোলের বাড়ি দিচ্ছে। পানি এসে জমা হয়েছে। চোখ সরাতে পারছেনা তাসলিমা।
– কি গো কিছু বলছো না যে?
– ও হ্যাঁ, মানে হ্যাঁ বড়।

মনে মনে পণ করল তাসলিমা- বীরেনের বাড়া গুদে না নিলেই নয়। যে করেই হোক এই বাড়ার চোদন খেতেই হবে। এতে বরকতের সংসার ছাড়তে হলে তাই করবে। ও কে দেখে বীরেনের অবস্থাও কাহিল তা জানে তাসলিমা। বোরকায় ঢাকা গুদ মারতে বীরেন যে ছট ফট করছে তা বুঝতে সময় লাগেনা। নিজের গুদে ওমন বড় বাড়া কল্পনা করে ভীষন সুখ পেল তাসলিমা। এই সুখ ওকে বাস্তবেই নিতে হবে। আর খুব জলদি।
 

Users who are viewing this thread

Back
Top